ঈদ শপিং

ঈদশপিং নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদ ফ্যাশনে পোশাকের সাথে তাল মিলেয়ে জুতা কিনতে কে না চায়! তাইতো সবখানেই চলছে পছন্দের জুতা-স্যান্ডেল কেনার হিড়িক। কেউ কেউ জুতা কিনছেন পোশাকের সঙ্গে মিলিয়ে, কেউবা কিনছেন নতুন ফ্যাশনের জুতা। আর ঈদকে সামনে রেখে জুতার দোকানগুলোও সেজেছে বাহারি সব ফ্যাশনাবল জুতার সম্ভার নিয়ে। অনলাইন শপ গুলোতে ফ্যাশনেবল স্টাইলিশ জুতার কমতি নেই। চলুন ট্রেন্ডি কিছু জুতা-স্যান্ডেলের কালেকশন দেখে নেই।

পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে দেশের নামিদিমি সু ষ্টোর গুলো বাহারি কালেকশন নিয়ে হাজির হয়েছে। হাল সময়ে বাজারে পাওয়া যাচ্ছে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের নানা ডিজাইনের জুতা ও স্যান্ডেল। তাই এখনকার ছেলেদের পছন্দের তালিকা স্থান পেয়েছে স্বস্তির জন্য নান্দনিক ডিজাইনের স্যান্ডেল। পাঞ্জাবি ও পায়জামার সাথে কিছুটা খোলামেলা চামড়ার স্যান্ডেল পরতে বেশ আরামদায়ক। আর তা যদি হয় ফ্যাশনেবল তো কথাই নেই। পোশাক কেনা যাদের শেষ তারা মিলিয়ে জুতা কেনার পালা। আর ঈদের আনন্দের সঙ্গে আরও নতুন মাত্রা যোগ করতে নতুন নতুন কালেকশন আপনার ফ্যাশন স্টাইলকে আরও আকর্ষণীয় করে তুলতে পারবে। মহিলা ও শিশুসহ সবার জন্যেই রয়েছে আকর্ষণীয় একং চমকপ্রদ কালেকশন।

ছেলেদের জন্য পাঞ্জাবির সঙ্গে গর্জিয়াস স্যান্ডেলটাই এখন বেশি চলছে। ঈদ উপলক্ষে ডিজাইনেও আনা হয়েছে নতুনত্ব। স্যান্ডেলের বেল্টও থাকতে পারে, সঙ্গে সোল কিছুটা উঁচু ধরনের হবে। সকালের দিকে কেমন হবে? সকালে নামাজের পর এদিক-সেদিক ঘুরতে পাতলা স্যান্ডেলই ভালো। এর সঙ্গে স্যান্ডেলটা মানিয়ে যাবে দারুণ।


মেয়েদের ক্ষেত্রে হালকা গড়নের স্যান্ডেল বা শু বেশি চলছে। যারা একটু আকর্ষণীয় লুক পেতে চায় তারা হিলকে এগিয়ে রাখছেন। ঈদে ফতুয়া, টপস এর সাথে এমন জুতা পরতে চান যেন দেখতে অনন্য লাগে তাদের জন্য লোফার বেশ ভালো হবে।


দেশের বিভিন্ন অনলাইন শপিং মলের ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, নান্দনিক ডিজাইনের ও বাহারি রংয়ের জুতা। এসব জুতা ও স্যান্ডেলে ব্যবহূত মোটিফে রয়েছে বৈচিত্র্য এবং নানা রঙের ব্যবহার। গতানুগতিক কালো, ঘিয়া, চকলেট ইত্যাদি রং তো আছেই। কিছু সু আবার দারুণ বর্ণিল। বর্তমানে বিভিন্ন ব্র্যান্ড তরুণদের পছন্দের কথা মাথায় রেখে স্যান্ডেলের ডিজাইন করছেন। সময়ের সাথে চলনসই অর্থাৎ যখন যে ট্রেন্ড চলে সেই অনুযায়ী জুতা ও স্যান্ডেলের কালেকশন রাখেন তারা। এই ঈদে আপনাকে যদি আরও ট্রেন্ডি করে তুলতে চান তাহলে এই জুতা-স্যান্ডেলগুলো কিনে নিতে পারেন।
ঘরে বসে স্বল্পদামে ভালোমানের জুতা ও স্যান্ডেল কিনতে এখানে ক্লিক করুন

*জুতা* *স্যান্ডেল* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদে তরুণদের স্মার্ট ফ্যাশনের অন্যতম আকর্ষণ টিশার্ট। এবার যেহেতু ঈদ হচ্ছে গরমে তাই তরুণরা ছাড়াও যে কোন বয়সের মানুষ টিশার্ট প্রথম পছন্দ হিসেবে বেছে নিতে পারেন। যে কোন বয়সেই টি-শার্ট অনেক বেশি স্মার্টনেস বয়ে আনে। মানুষ এখন আগেও চেয়ে অনেক বেশি ক্যাজুয়াল থাকতেই পছন্দ করে। তাই পাঞ্জাবী বা শাড়িতে নিজেকে গুটিয়ে রেখে কি লাভ। ছেলেদের পাশাপাশি মেয়েরাও এই পোশাকে অনেক স্বচ্ছন্দ্য বোধ করে। চলুন সবচেয়ে কমদামে ঈদের লেটেস্ট টিশার্টের কিছু কালেকশন দেখে নেই।

ফ্যাশনে একটি পোশাক যেটা সব সময়ই ভীষণ রকম ট্রেন্ডের মধ্যে ইন। গরমে সব সময় নিজেকে ফিট রাখতে তরুণ তরুণীদের কাছে টিশার্ট বেষ্ট অপশন। গরমে তরুণ তরুণীরা হালকা সূতি কাপড়ের হাফহাটা টিশার্ট পরে। বর্তমানে টিশার্টে হরেক রকম রঙ আর ডিজাইন দিয়ে তৈরী করা হয় আরো আকর্ষণীয় ও ফ্যাশনেবল করে।

গোল গলা, কলার দেওয়া অথবা ভি-নেক, সব রকমের টি-শার্টই সবসময়ই বছরের সবমাসে গুছিয়ে উপস্থিত। তবে টি-শার্টের উপর লেখা ওয়ান লাইনার কিন্তু ভীষণ রকম হিট। ` `ইউ লাফ অ্যাট মি বিকজ আই`ম ডিফেরেন্ট, বার্সেলনা, আই লাফ এট ইউ বিকজ ইউ`র অল দ্য সেম।` থেকে `আই`ম ভ্যাকসিনেটেড`-এর মত ছোট বড় স্লোগানে ভরপুর টি-শার্টের রমরমা। তার সঙ্গেই আছে বিভিন্ন কার্টুন। সঙ্গতে মজাদার স্লোগান। আর ফুটপাথ থেকে বড় শো-রুম, সব জায়গার টি-শার্টেই `অ্যাংরি বার্ড`-এর অবাধ ওড়াউড়ি। তবে চিরন্তন স্ট্রাইপ বা এক রঙা কলার দেওয়া টি-শার্ট কিন্তু নিজেদের মতোই আছে।

যদিও টি-শার্ট সুতির হলেই তার সৌন্দর্য ফুটে উঠে। তবে ইদানিং উলেন মেটেরিয়ালের হালকা ধরণের কিছু টি-শার্ট বেশ চলতি বাজারে। সেইসঙ্গেই টি-শার্ট কিন্তু রঙ পরিবারের ট্রেন্ড বুঝে বাৎসরিক ওঠানামার ধার ধারে না। তার দুনিয়ায় বাক্স ভর্তি সব রঙের সবসময় সাম্যবাদ। টি-শার্টের ক্ষেত্রে নিজেকে কী রং মানাচ্ছে সেটা বুঝে নেওয়া বড্ড জরুরি। তবে এই পোষাকটির ক্ষেত্রে সব চাইতে জরুরি ঠিকঠাক মাপের হওয়া। সঠিক সাইজের টি শার্টের হদিশ না পাওয়া গেলে পুরো অনুষ্ঠানই কিন্তু মাটি।
টি-শার্টের বিচরণ আক্ষরিক অর্থেই গলি থেকে রাজপথে। কলেজ ক্যান্টিন থেকে বিয়ের নিমন্ত্রণ পর্যন্ত যদি সঠিক টি শার্টটি বেছে পরা যায় তাহলে ফ্যাশন নিয়ে চিন্তা নেই আর।

রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন ফ্যাশন হাউসগুলো থেকেই আপনার পছন্দের টিশার্ট কিনে নিতে পারবেন। তবে বর্তমানে টিশার্ট কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে কারণ অনলাইন শপের মত এতবড় টিশার্ট কালেকশন বাইরের মার্কেটে নাই। আপনিও আপনার পছন্দের টিশার্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে টিশার্টের লেটেস্ট কালেকশন কিনতে এখানে ক্লিক করুন

*টি-শার্ট* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পবিত্র ঈদ-উল-ফিতরে অনলাইন কেনাকাটায় গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ দিচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিল ডটকম। বিখ্যাত সব ব্র্যান্ডের আপডেটেড সব হ্যান্ডসেট, টেলিভিশন ও গেজেটসহ সব ধরণের পণ্য গ্রাহকরা ০% ইন্টারেস্টে, ৩ অথবা ৬ মসের কিস্তিতে কিনতে পারবেন।

(কনটেন্টটির সবগুলো ছবির পণ্যগুলোতেও ইএমআই সুবিধা পাবেন)


নির্দিষ্ট কিছু পণ্যের উপর গ্রাহকরা এই সুবিধা পাবেন। আজকেরডিল থেকে ইএমআই চিন্হিত পণ্যগুলো ৬ মাসের কিস্তিতে কেনা যাবে। তবে অবশ্যই গ্রাহকের কাছে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড থাকতে হবে। বিল পরিশোধ করা যাবে ব্র্যাক, ইস্টার্ন ব্যাংক এবং সিটি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে। এই সুবিধা পেতে একজন গ্রাহককে ৫০০০ টাকার উপরের পণ্য অর্ডার করতে হবে।

 

টাকার অভাবে যারা একসাথে বেশি দামের পণ্য কিনতে পারেন না তাদের জন্য এটাই সুবর্ণ সুযোগ। এই সুযোগে আপনি কিনে নিতে পারবেন বিশ্ববিখ্যাত সব ব্র্যান্ড যেমন, স্যামসাং, শাওমি, এইচটিসি ও আইফোনের মত সব মোবাইল হ্যান্ডসেট। এছাড়াও আপনার ঘরটিকে সাজিয়ে নিতে পারবেন স্মার্ট টেলিভিশন দিয়ে। কার্ভড কিংবা স্মার্টটিভি যেটাই কিনুন না কেন তার দাম ৫০০০ টাকার উপরে হলেই আপনি কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন।

ইএমআইএর মাধ্যমে মূল্য পরিশোধ করলে আপনাকে ৬ মাস ও ৩ মাসের যে কোন একটি কিস্তি গ্রহণ করতে হবে। ধরুন আপনি ১৫৫০০ টাকা মূল্যের একটি মোবাইল হ্যান্ডসেট কিনলেন সেক্ষেত্রে আপনি যদি ৬ মাসে টাকা পরিশোধ করতে চান তাহলে আপনাকে প্রতি মাসে ২৫৮৩ টাকা দিতে হবে এবং যদি ৩ মাসে পরিশোধ করতে চান তাহলে প্রতিমাসে ৫১৬৬ টাকা দিতে হবে।


বন্ধুরা, তাহলে আর দেরি কেন? কিনব কিনব করে পছন্দের যে জিনিসটি এতো দিনে কিনতে পারেননি সেই পণ্যটি কিনতে আজই ঢুঁ মারুন আজকেরডিলে

*ইএমআই* *ঈদশপিং* *কিস্তিতেপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দরজায় কড়া নাড়ছে ঈদ। চারিদিকে ঈদের কেনাকাটার ধুম পড়ে গেছে। ঈদ ফ্যাশনে নিজেকে কে কিভাবে উপস্থাপন করবেন এই নিয়ে চলছে জোর প্রস্তুতি। কেউ শাড়ি, কেউবা ফতুয়া, কেউবা আবার সালোয়ার কামিজে নিজেকে সাজিয়ে নেবার জন্য ব্যস্ত হয়ে পড়ছেন। বর্তমান ফ্যাশনে লং হোক কিংবা শর্ট, মেয়েদের সালোয়ার-কামিজের আবেদন এতটুকু কমেনি। ঈদ উৎসবে সব বয়সী মেয়েদের পছন্দের পোশাক সালোয়ার-কামিজ। ঝামেলাবিহীন স্বস্তির পোশাক হিসেবে সালোয়ার-কামিজে স্বাচ্ছ্যন্দ বোধ করে মেয়েরা।

বরাবরই এর কাটিংয়ে থাকে ভিন্নতা এবং প্যাটার্নে আসে নতুনত্ব। সাজে যারা নতুন কিছু খুঁজছেন তাদের জন্য কম বাজেটে আকর্ষণীয় কয়েকটি সালোয়ার কামিজ কালেকশন।



সালোয়ার কামিজঃ

শাড়িতে সুন্দর নারী আর সালোয়ার কামিজে সতেজ ও মোহনীয় দেখায় তরুণীদের। তবে সালোয়ার কামিজের কাটিং ও ঢঙে অনেকটা বৈচিত্র্য এসেছে আর দারদামও এসেছে নাগালের মধ্যে । বিগত কয়েক বছর ধরেই এই পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। আজকে আপনাদেরকে এই ঈদের সেরা কয়েকটি সালোয়ার কামিজ কালেকশন দেখাব। কমদামের বাহারি এসব সালোয়ার কামিজ ঈদে আপনার আনন্দকে দ্বিগুণ করে তুলবে, পাশাপাশি ফ্যাশনে করবে সেরাম হিট। চলুন নিচের ছবিতে এই ঈদের বাহারি ডিজাইনের আকর্ষণীয় সালোয়ার কামিজ গুলো দেখে নেই।

০১. আনস্টিচড হ্যান্ড ব্লক পেইন্টেড থ্রি-পিস-রেপ্লিকা

কিনতে ক্লিক করুন

০২. ইন্ডিয়ান আনস্টিচ জর্জেট থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

০৩. সেমিস্টিচড জর্জেট লং পার্টি স্যুট

কিনতে ক্লিক করুন

০৪. আনস্টিচড হ্যান্ড ব্লক পেইন্টেড থ্রি-পিস-রেপ্লিকা

কিনতে ক্লিক করুন

০৫. আনস্টিচড স্ক্রিন প্রিন্টেড কটন থ্রি-পিস-কপি

কিনতে ক্লিক করুন

০৬. আনস্টিচড ব্লক প্রিন্টেড কটন থ্রি-পিস (কপি)

কিনতে ক্লিক করুন

০৭. সেমিস্টিচড আনারকলি জর্জেট লং পার্টি স্যুট

কিনতে ক্লিক করুন

০৮. আনস্টিচড ব্লক প্রিন্টেড কটন থ্রি-পিস (কপি)

কিনতে ক্লিক করুন

০৯. আনস্টিচড বাটারসিল্ক থ্রি পিস

কিনতে ক্লিক করুন

১০. আনস্টিচড জর্জেট এমব্রয়ডারি থ্রি-পিস - কপি

কিনতে ক্লিক করুন

কোথায় পাবেন ভালো মানের সালোয়ার কামিজঃ

দেশের বিভিন্ন ফ্যাশন হাউস গুলোতেই সালোয়ার-কামিজ কিনতে পারবেন। সবধরনের সালোয়ার কামিজ কিনতে ঢুঁ মারতে পারেন নিউমার্কেট, গাউছিয়ায়। এই মার্কেটগুলোতে দামদর করে পছন্দমত সালোয়ার-কামিজ কিনে নিতে পারবেন। তাছাড়া আকর্ষনীয় ও বাহারি ডিজাইনের স্টাইলিশ ও গর্জিয়াস সালোয়ার কামিজ কিনতে চাইলে নির্ভর করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলে রয়েছে বাহারি সব সালোয়ার কামিজের সমাহার। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*ঈদশপিং* *সালোয়ারকামিজ* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদ ফ্যাশনে ছেলেদের ফ্যাশনে পাঞ্জাবির বিকল্প নেই। ঈদে পছন্দের পরিধেয় গুলোর মধ্যে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। পাঞ্জাবি যেন হয়ে উঠেছে ডিজাইনারের রংকরা ক্যানভাস। ফ্যাশন হাউসগুলোর পাঞ্জাবির সংগ্রহে থাকছে নতুন নকশা, নতুন রং। কাটিংয়েও এসেছে পরিবর্তন, বাজার দখল করে আছে শর্ট আর সেমি লং পাঞ্জাবি। তার তাই ফ্যাশন হাউজগুলোর পাঞ্জাবি নিয়ে এই তোড়জোড়। এবারের ঈদেও পিছিয়ে নেই অনলাইন শপগুলো। ছেলেদের ফ্যাশনের কথা মাথায় রেখে তারা শুরু করেছে ঈদের কালেকশনের কেনাবেচা।

কটন পাঞ্জাবি

আজকাল নানা রকম রং ও নকশার পাঞ্জাবি পরছে ফ্যাশন সচেতন যুবকরা। একই সঙ্গে নতুন পাঞ্জাবি পরে ঈদের নামাজ পড়ার শখ কিশোর, তরুণ, বৃদ্ধ সবারই। পাঞ্জাবি ছাড়া পুরুষের ঈদ এক কথায় অসম্ভব। আর সেই কথা মাথায় রেখে প্রত্যেক ঈদের মতো এবারো ফ্যাশন হাউসগুলো সাজিয়েছে নিজেদের পাঞ্জাবির পসরা। গরমের কারণে পাঞ্জাবির কাপড়ে সুতি ও কিছুটা হালকা কাজের প্রাধান্য নজরে এসেছে এবারকার ঈদের পাঞ্জাবির কালেকশনে। তাছাড়া কটন পাঞ্জাবির মত পরতে এতো আরামের পাঞ্জাবি আর একটিও নেই। চলুন এই ঈদের স্পেশাল কিছু কটন পাঞ্জাবি কালেকশন দেখে নেই। 

 

০১. সেমি লং ব্ল্যাক জেন্টস কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০২. শেরওয়ানি স্টাইল প্রিন্টেড কটন পাঞ্জাবি ফর মেন

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৩. প্রিন্টেড কটন পাঞ্জাবী

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৪. জেন্টস কটন শর্ট পাঞ্জাবী

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৫. জেন্টস সেমি লং পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৬. জেন্টস মাল্টিকালার প্রিন্ট স্ল্যাব কটন লং পাঞ্জাবী

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৭. অলওভার প্রিন্টেড লং কটন পাঞ্জাবী

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৮. মেনজ ও কিডস পাঞ্জাবি পায়জামা সেট

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

যেখান থেকে কিনবেন

ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এ ছাড়া পুরান ঢাকার ইসলামপুর, নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ সারাদেশের নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোতে এসব পাঞ্জাবি কিনতে পাবেন। তবে এবারে অফলাইন মার্কেট গুলোর চাইতে অনলাইনে ঈদের পোশাক বেশি বিক্রি হচ্ছে। আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন আপনার পছন্দের পাঞ্জাবিটি। অনলাইন শপ থেকে ভালো মানের পোশাক কিনতে আস্থা রাখতে পারেন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলের পাঞ্চাবি কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *ঈদশপিং* *স্মার্টশপিং*

ঝর্না রায়: *ঈদশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদে আসতে আর খুব একটা দেরি নেই। তাইতো সবার মাঝেই ঈদের সাজ সাজ ভাব। কেউ শাড়ি, কেউবা ফতুয়া, কেউবা আবার সালোয়ার কামিজে নিজেকে সাজিয়ে নেবার জন্য ব্যস্ত হয়ে পড়ছেন। বর্তমান ফ্যাশনে লং হোক কিংবা শর্ট, মেয়েদের সালোয়ার-কামিজের আবেদন এতটুকু কমেনি।যেকোনো উৎসব-পার্বণে সব বয়সী মেয়েদের পছন্দের পোশাক সালোয়ার-কামিজ। ঝামেলাবিহীন স্বস্তির পোশাক হিসেবে সালোয়ার-কামিজকেই বেছে নেন তাঁরা। বরাবরই এর কাটিংয়ে থাকে ভিন্নতা এবং প্যাটার্নে আসে নতুনত্ব। ঈদের সাজে যারা নতুন কিছু খুঁজছেন তাদের জন্য কম বাজেটে আকর্ষণীয় আনস্টিচড সালোয়ার কামিজ কালেকশন।

আনস্টিচড সালোয়ার কামিজঃ

শাড়িতে সুন্দর নারী আর সালোয়ার কামিজে সতেজ ও মোহনীয় দেখায় তরুণীদের। তবে সালোয়ার কামিজের কাটিং ও ঢঙে অনেকটা বৈচিত্র্য এসেছে আর দারদামও এসেছে নাগালের মধ্যে । বিগত কয়েক বছর ধরেই এই পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। আজকের আলোচনা মেয়েদের আনস্টিচড সালোয়ার কামিজ নিয়ে। চলুন নিচের ছবিতে বাহারি ডিজাইনের আকর্ষণীয় আনস্টিচড সালোয়ার কামিজ দেখে নেই।

০১. ইন্ডিয়ান আনারকলি রেপ্লিকা সালোয়ার কামিজ

কিনতে ক্লিক করুন

০২. আনস্টিচড কটন রেপ্লিকা ড্রেস

কিনতে ক্লিক করুন

০৩. সেমিস্টিচড জর্জেট এমব্রয়ডারি লং ড্রেস

কিনতে ক্লিক করুন

০৪. অানস্টিচড সালোয়ার কামিজ

কিনতে ক্লিক করুন

০৫. আনস্টিচড ব্লক এন্ড বাটিক ড্রেস

কিনতে ক্লিক করুন

০৬. ইন্ডিয়ান এমব্রয়ডারি থ্রি-পিস- কপি

কিনতে ক্লিক করুন

০৭. ইন্ডিয়ান এমব্রয়ডারি থ্রি-পিস- কপি

কিনতে ক্লিক করুন

০৮. আনস্টিচড কটন থ্রি-পিস- কপি

কিনতে ক্লিক করুন

কোথায় পাবেন ভালো মানের সালোয়ার কামিজঃ

দেশের বিভিন্ন ফ্যাশন হাউস গুলোতেই সালোয়ার-কামিজ কিনতে পারবেন। সবধরনের সালোয়ার কামিজ কিনতে ঢুঁ মারতে পারেন নিউমার্কেট, গাউছিয়ায়। এই মার্কেটগুলোতে দামদর করে পছন্দমত সালোয়ার-কামিজ কিনে নিতে পারবেন। তাছাড়া আকর্ষনীয় ও বাহারি ডিজাইনের স্টাইলিশ ও গর্জিয়াস সালোয়ার কামিজ কিনতে চাইলে নির্ভর করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলে রয়েছে বাহারি সব সালোয়ার কামিজের সমহার। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*সালোয়ারকামিজ* *আনস্টিচড* *থ্রি-পিস* *স্মার্টশপিং* *ঈদশপিং*

rahen: *ঈদশপিং* সু-খবর! সু-খবর!! সু-খবর!!! সারা দেশে এজেন্ট নিয়গ চলছে সহজ সরতে একটি ফ্লেক্সি সিম থেকে অটোম্যাক্স ফ্লেক্সিলোড সিস্টেম এর মাধ্যমেআপনি একই সঙ্গে ৫ টি মোবাইল অপারেটরে মাত্র ১০ সেকেন্ডে ফ্লেক্সিলোড দিতে পারবেন।ফ্লেক্সি কমিশন 2.9%অটোম্যাক্স ফ্লেক্

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাহারি সালোয়ার কামিজের সমাহারঈদ ফ্যাশনে কেউ শাড়ি, কেউবা ফতুয়া, কেউবা আবার সালোয়ার কামিজেই নিজেকে সাজাতে পছন্দ করেন। বর্তমান ফ্যাশনে লং হোক কিংবা শর্ট, মেয়েদের সালোয়ার-কামিজের আবেদন এতটুকু কমেনি। যেকোনো উৎসব-পার্বণে সব বয়সী মেয়েদের পছন্দের পোশাক সালোয়ার-কামিজ। ঝামেলাবিহীন স্বস্তির পোশাক হিসেবে সালোয়ার-কামিজকেই বেছে নেন তাঁরা। বরাবরই এর কাটিংয়ে থাকে ভিন্নতা এবং প্যাটার্নে আসে নতুনত্ব। এই গরমের সাজে যারা নতুন কিছু খুঁজছেন তারা কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করুন।

বাহারি সালোয়ার কামিজঃ

সালোয়ার কামিজ কিনতে ক্লিক করুনসালোয়ার কামিজ কিনতে ক্লিক করুন

শাড়িতে সুন্দর নারী আর সালোয়ার কামিজে সতেজ ও মোহনীয় দেখায় তরুণীদের। তবে সালোয়ার কামিজের কাটিং ও ঢঙে অনেকটা বৈচিত্র্য এসেছে আর দারদামও এসেছে নাগালের মধ্যে । বিগত কয়েক বছর ধরেই এই পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। এবার গরম আবহাওয়া বিবেচনা করে এবার সালোয়ার কামিজে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়। দেশের ফ্যাশন হাউসগুলো নতুন নতুন ডিজাইনের সালোয়ার কামিজের পসরা সাজিয়ে তুলেছে। নামিদামি বিদেশি ব্র্যান্ডের বাইরে দেশীয় পোশাকের প্রতি ক্রেতাদের ঝোঁকটা একটু বেশিই। এর কারণ ভালো মান আর ডিজাইনে বাহারি ঢং। আর ক্রেতাদের চাহিদামতো দোকানিরাও সাজিয়ে বসেছেন তাদের উৎসবের পোশাক।

সালোয়ার কামিজ কিনতে ক্লিক করুনসালোয়ার কামিজ কিনতে ক্লিক করুনচাল যেটাই থাকুক না কেন, যে কোন উৎসবে চাই একটু ভিন্নতা। একটু নতুনত্ব। তাই এবার লং, শর্ট সালোয়ার-কামিজের পাশাপাশি ফ্রক স্টাইলের সালোয়ার-কামিজের চাহিদা বেশি। কেউ লং ফ্রক কিনছে, কেউ বা শর্ট ফ্রক পছন্দ করছে। ঘেরওয়ালা ফ্রকের চাহিদাও লক্ষ্য করা যাচ্ছে। অনেকে আবার কামিজের সঙ্গে জুড়ে দিয়েছেন নানা ডিজাইনের কটি। রংচঙা এই কটিগুলো মানিয়েও যাচ্ছে বেশ। কোনোটা উঁচু গলার,কোনোটা আবার বোতাম স্টাইল, কটিতে বাহারি রঙের ফিতার চলটাও একেবারে এড়িয়ে যাওয়া যাচ্ছে না। পাইপিনের চলটা আবারও ঘুরেফিরে চোখে পড়ছে। যদিও বেলবেটের রিবন এবারও পছন্দের শীর্ষে। তার ওপর কারচুপি কাজ পোশাকে বাড়তি মাত্রা যোগ করছে। আর সালোয়ারেও চলছে পালাবদল। পালোজ্জা পছন্দের জায়গাটি ধরে রেখেছে ঠিকই। তবে চুড়িদারও কামিজের সঙ্গে নজর কাড়ছে বেশ।


সালোয়ার কামিজ কিনতে ক্লিক করুনসালোয়ার কামিজ কিনতে ক্লিক করুনযেহেতু গরম তাই সুতিকেই সবাই বেশি প্রাধান্য দিচ্ছে। তবে সিল্ক, অ্যান্ডি কটন, হাফসিল্কও পিছিয়ে নেই। সেই সঙ্গে যোগ হয়েছে ফ্লোরাল প্রিন্টের জর্জেট। কারণ বৃষ্টিতে জর্জেটের আবেদন সব সময়ই থাকে। রংটাও বেছে নিচ্ছে সবাই গরমোপযোগী। হলুদ, আকাশি, হালকা সবুজ, মেরুন, সাদা, গোলাপি আর ফিরোজা। গরমের সময় এ ধরনের রং অনেকটা স্বস্তি দেয়।

কোথায় পাবেন ভালো মানের সালোয়ার কামিজঃ

সালোয়ার কামিজ কিনতে ক্লিক করুন

দেশের বিভিন্ন ফ্যাশন হাউস গুলোতেই সালোয়ার-কামিজ কিনতে পারবেন। সবধরনের সালোয়ার কামিজ কিনতে ঢুঁ মারতে পারেন নিউমার্কেট, গাউছিয়ায়। এই মার্কেটগুলোতে দামদর করে পছন্দমত সালোয়ার-কামিজ কিনে নিতে পারবেন। তাছাড়া আকর্ষনীয় ও বাহারি ডিজাইনের স্টাইলিশ ও গর্জিয়াস সালোয়ার কামিজ কিনতে চাইলে নির্ভর করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলে রয়েছে বাহারি সব সালোয়ার কামিজের সমাহার। নিজের জন্য অথবা প্রিয়জনকে উপহার হিসেবে দেয়ার জন্য এক্ষনি এই লিংকে ক্লিক করুন

*কামিজ* *স্মার্টশপিং* *ঈদশপিং* *সালোয়ারকামিজ*

আফনান : একটি বেশটুন পোস্ট করেছে

এবারের ঈদ শপিং এখনো বাকি তবে প্যান্ট এবং জুতা কেনা হয়েছে বাকি আছে টিশার্ট গেঞ্জি ক্যাপ চশমা এবং কিছু টাকা (বাবা দেবে)
*ঈদশপিং* *ঈদকেনাকাটা* *নতুনজামা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শাড়িতে অনন্যা বাঙ্গালি ললনা। সত্যিই বাঙ্গালি নারীর চিরচেনা ঐতিহ্য আর রূপের ঝলকানির ঝলক বৃদ্ধিতে শাড়ীর কোন বিকল্প নেই। বাঙ্গালি নারীর চাহিদার কথা চিন্তা করেই বাংলাদেশের সবচেয়ে বড় শপিংমল আজকের ডিল ঈদ উৎসবকে টার্গেট করে বিশাল শাড়ির সংগ্রহ গড়েছে। সেই সাথে ঈদ উদযাপন উপলক্ষ্যে বাহারি শাড়িতে চুড়ি ও গহনা ফ্রি দিচ্ছে। আর বিকাশে পেমেন্ট করলে তো ১৫% ক্যাশ ব্যাক থাকছেই। এই সুযোগ লুফে নিয়ে দেশের ব্যস্ত মানুষগুলো হিট করছেন আজকের ডিলের ওয়েবসাইটে কিনছেন নানা রকমের  শাড়ি। এখন পর্যন্ত আজকের ডিলে বিক্রি হওয়া সেরা ১০টি শাড়ির চিত্র নিচে তুলে ধরা হল।


ছবিতে সর্বাধিক বিক্রিত ১০টি শাড়ি:

শাড়িটি কিনতে ক্লিক করুনশাড়িটি কিনতে ক্লিক করুন
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাহারি সব শাড়িতে ভরে উঠেছে বিভিন্ন শপিংমল। তবে এবারে রোদ ও প্রচন্ড গরমের কারণে ব্যস্ত মানুষগুলো শাড়ি ও অন্যান্য শপিংয়ের জন্য অনলাইন মার্কেটপ্লেস গুলো থেকেই কেনাকাটা সেরে নিচ্ছেন।

শাড়িটি কিনতে ক্লিক করুনশাড়িটি কিনতে ক্লিক করুনবরাবরের মত এবারেরও শাড়ি অন্যান্য পোশাকের চেয়ে বেশি বিক্রি হচ্ছে। অনলাইন থেকে এখন পর্যন্ত যেসব শাড়ি বেশি বিক্রি হচ্ছে সেগুলোর মধ্যে টাঙ্গাইলের কটন, হ্যান্ডলুম কটন সংখ্যায় বেশি। তাছাড়াও সিল্প, কোটা, বুটিক, জর্জেট ও প্রিন্টের শাড়িও বেশ বিক্রি হচ্ছে।

শাড়িটি কিনতে ক্লিক করুনশাড়িটি কিনতে ক্লিক করুনদাম ও আকর্ষণীয় ডিজাইনের কারণে এবারের ঈদে প্রিন্টের শাড়ি গুলোও বেশ ভাল বিক্রি হচ্ছে। আজকের ডিলের টপ সেলার শাড়ি গুলোর মধ্যে প্রিন্টের বাহারি শাড়ি রয়েছে।

শাড়িটি কিনতে ক্লিক করুনশাড়িটি কিনতে ক্লিক করুনবাহারি ডিজাইনের ফ্যাশনেবল এই শাড়িটি গুলো আপনাকে আরও স্টাইলিশ ও সুন্দরী করে তুলবে। ঈদ উৎসবে নিজেকে  নতুন করে সাজাতে শাড়িটির বিকল্প নেই। যেকোনো উৎসবে মানানসই এই সব শাড়ি পরতেও খুব আরামদায়ক। 

শাড়িটি কিনতে ক্লিক করুনশাড়িটি কিনতে ক্লিক করুনসাশ্রয়ী মূল্যে শাড়ির সেরা কালেকশনগুলো একসাথে পাওয়ায় ক্রেতারা অনলাইনেই এসব শাড়ি কিনছেন। আজকের ডিলের টপটেন সেলার শাড়িগুলোর দাম খুব একটা বেশি না। এই শাড়ি গুলো আপনি কিনতে পারবেন মাত্র ৮০০ থেকে ২ হাজার টাকার মধ্যে। 

মনে রাখবেন
অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। এই ঈদে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের শাড়ি পেতে চোখ রাখুন আজকের ডিলে

*সেরাশাড়ি* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদ ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। আপনাকে যদি প্রশ্ন করা হয় ঈদে কি কিনলেন? আমার মনে হয়, উত্তরে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। কমদাম আর আকর্ষণীয় ডিজাইনের নানন্দনিক পাঞ্জাবিতে বিভিন্ন ধরনের অফার থাকায় কিনতে আগ্রহী হচ্ছেন ক্রেতারা। এবারের ঈদে এখন পর্যন্ত পাঞ্জাবি বিক্রিতে শীর্ষে অনলাইনশপ গুলো। চলুন এই ঈদে বিক্রি হওয়া সেরা ১০টি পাঞ্জাবি দেখে নেই। আপনি ইচ্ছে করলে এগুলো থেকে আপনার পছন্দেরটি বেছে নিতে পারবেন।

১. জেন্টস কটন প্রিন্টেড পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না। তাই সবাই যে যার মত পছন্দের পাঞ্জাবি বেছে নিচ্ছে। এবারের ঈদে ফ্যাশন প্রিয়দের পছন্দের শীর্ষে রয়েছে কটন প্রিন্টেড পাঞ্জাবি। এগুলো দেখতে যেমন চমৎকার পরতে তেমন আরামদায়ক।

২. শর্ট পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
ফ্যাশনপ্রিয় তরুণদের ফ্যাশন ও তারূণ্য ধরে রাখতে ঈদে পাঞ্জাবি থাকা চাই-ই-চাই। ফ্যাশনের অন্যতম এই অনুসঙ্গে শর্ট পাঞ্জাবি শীর্ষস্থান ধরে রেখেছে। এবারের ঈদে বিক্রির শীর্ষে রয়েছে কটন শর্ট পাঞ্জাবি। স্টাইলিশ ডিজাইন এবং দাম একেবারেরই কম হওয়ায় ক্রেতাদের দৃষ্টি কেড়েছে এধরনের পাঞ্জাবি। দেশের সেরা অনলাইন শপ আজকের ডিলের টপটেন সেলার পাঞ্জাবি গুলো মধ্যে এটি একটি।

৩. মাল্টিকালার কটন পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
ভিন্ন ভিন্ন কালার কম্বিনেশনের পাঞ্জাবি সবারই পছন্দ। যে কারণে এবারের ঈদে মাল্টিকালারের পাঞ্জাবি সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে। দামে সাশ্রয়ী ও আরামদায়ক হওয়ায় এই পাঞ্জাবিটি অনলাইনে এখন পর্যন্ত বিক্রির শীর্ষে রয়েছে।

৪.কটন পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
দেশীয় পাঞ্জাবির জগতে কটন পাঞ্জাবির কদর অনেক আগে থেকেই। দেশ সেরা প্রিয় শপিং সাইট আজকের ডিল ঈদ উপলক্ষ্যে সংগ্রহে রেখেছে এ ধলনের অসংখ্য পাঞ্জাবি। আজকের ডিলের টপটেন সেলার পাঞ্জাবি গুলোর মধ্যে এটি একটি। আকর্ষণীয় ডিজাইন আর নজরকাড়া সৌন্দর্য্যমণ্ডিত এই পাঞ্জাবিটি কিনতে পারবেন ১৮৫০ টাকায়।

৫-৮. সেমি লং কটন পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
ফ্যাশনপ্রিয় তরুণদের সবচেয়ে বেশি পছন্দ সেমি লং পাঞ্জাবি। বাহারি ডিজাইনের ফ্যাশনেবল এই পাঞ্জাবি উৎসবে আপনাকে আরও স্টাইলিশ ও আকর্ষণীয় করে তুলবে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনআজকের ডিলে সবচেয়ে বেশি বিক্রি হওয়া পাঞ্জাবি গুলোর মধ্যে সেমি লং এর আধিক্যই বেশি। বিভিন্ন কালার আর আকর্ষণীয় ডিজাইনের জন্য এগুলো বেশ জনপ্রিয় হয়েছে। ঈদে নিজেকে নতুন করে সাজাতে আপনিও নিতে পারেন এই পাঞ্জাবি গুলো।

৯. মেনজ কটন এমব্রয়ডারি পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
রঙে ঢঙে ঈদ উৎসবকে সাজিয়ে নিতে এই পাঞ্জাবিটি হতে পারে আপনার একান্ত অনুসঙ্গী। আধুনিকতার সাথে মানানসই সেলফ ডিজাইন এমব্রয়ডারি পাঞ্জাবিটি হতে পারে আপনার সেরা পরিধেয়। এটি অনলাইন শপ আজকের ডিলের সর্বাধিক বিক্রিত পাঞ্জাবিগুলোর একটি।


১০. জেন্টস কটন পাঞ্জাবি

কিনতে ক্লিক করুন
কটন পাঞ্জাবির এই ডিজাইনটি এবারের ঈদে ফ্যাশনে বেশ জনপ্রিয় হয়েছে। অনলাইন শপ আজকের ডিলের বেস্ট সেলার ১০টি পাঞ্জাবির মধ্যে এটি একটি। পাঞ্জাবিটিতে এমব্রয়ডারি এর কাজ করা রয়েছে। ফ্যাশনেবল ও আরামদায়ক হওয়ায় এটি যে কোন উৎসবে মানানসই। পাঞ্জাবিটি আজকের ডিলে বিক্রি হচ্ছে মাত্র ৯৯০ টাকায়।

মনে রাখবেন
অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। এই ঈদে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের পাঞ্জাবি কিনতে চোখ রাখুন আজকের ডিলে

*সেরাপাঞ্জাবি* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সাশ্রয়ী মূল্যে নজরকাড়া পাঞ্জাবিঈদে ছেলেদের আকর্ষণীয় পোশাকের অন্যতম অনুসঙ্গ পাঞ্জাবি। ঈদের নামাজ পড়া, আত্মীয় স্বজনদের বাড়িতে বেড়াতে যাওয়া থেকে শুরু করে সব ধরনের ঘোরাঘুরিতেই পাঞ্জাবি উপযোগী। সাধ থাকলে যাদের সাধ্যের ঘাটতি রয়েছে তাদের জন্য আজকের এই পোষ্ট। আপনার দেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই মাত্র ১০০০ হাজার টাকার নিচে কিনতে পারবেন এবারের ঈদের অন্যরকম স্টাইলশ পাঞ্জাবি। চলুন তবে দেখে নেওয়া যাক এবারের ঈদের ছেলেদের কমদামী ফ্যাশনেবল পাঞ্জাবি কালেকশন।

কমদামে আকর্ষণীয় ডিজাইনের পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না। তাই এবারের ঈদেও পিছিয়ে নেই কোনো ফ্যাশন হাউস। বিশেষ করে অফলাইন মার্কেট গুলোর চেয়ে এগিয়ে রয়েছে অনলাইন মার্কেটপ্লেস গুলো। দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকের ডিলের এক কর্মকর্তা সাথে কথা বলে জানা গেল, তাদের কালেকশনে বিভিন্ন ডিজাইনের হাজারও পাঞ্জাবি রয়েছে। যেহেতু দেশের যেকোন প্রান্ত থেকে সবধরনের মানুষ অনলাইনের পোশাক কিনছেন তাই সাধারণ মানুষের কথা চিন্তা করে তারা দামি এবং কমদামি সব ধরনের পোশাক আইটেম সংগ্রহে রেখেছেন। যে কেউ সাধ্যমত পছন্দের দামে ঘরে বসে অডার করেই পোশাক কিনতে পারবেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএবারে কমদামি পাঞ্জাবিগুলোর মধ্যে কটন পাঞ্জাবীর পাধান্যই বেশি। তাছাড়া চেক ও স্টাইলিশ ডিজাইনের পাঞ্জাবির দামও খুব একটা বেশি না। অবশ্য গরম এবং বৃষ্টি দুটোর কথাই মাথায় রেখে এবারের ঈদে পাঞ্জাবির কাপড়ে এসেছে ভিন্নতা। প্রতিবারের মতোই নতুন সব ডিজাইনের পাঞ্জাবি দেখা যাচ্ছে সব স্থানেই। বর্ষার ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবিতে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনঅনলাইন মার্কেটপ্লেস ছাড়াও পাঞ্জাবি কেনার জন্য ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এছাড়াও নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোর শোরুমে পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙের পাঞ্জাবি।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএবারের ঈদের আকর্ষণীয় এসব পাঞ্জাবি কিনতে পারবেন ৫০০ থেকে ১ হাজার টাকার মধ্যে। কনটেন্টের পাঞ্জাবি গুলো ভালো লাগলে অনলাইনে অর্ডার করে কিনে নিতে পারেন। বাজার যাচাই করে দাম বাড়ার আগে ঈদের লেটেস্ট ও স্টাইলিশ কালেকশন গুলো কিনতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *ঈদফ্যাশন* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

জর্জেট শাড়ির ঈদ কালেকশনউৎসবে সাজে ভিন্নতা মানেই শাড়ি! যারা নিয়মিত অন্যান্য পোশাকে অভ্যস্থ তাদেরও সখ হয় উৎসবের দিনটিতে অন্তত্ব শাড়িতে নিজেকে সাজিয়ে নেবার। সে কারনেই ঈদ উপলক্ষে ফ্যাশনপ্রিয় নারীরা ভিড় জমাচ্ছেন শাড়ির বাজারে। তবে এবারের আবহাওয়া আর গরমের কথা মাথায় রেখে জর্জেট শাড়িকেই পছন্দের তালিকায় রেখেছেন ফ্যাশনপ্রিয় নারীরা। চলুন এবারের ঈদের জর্জেট শাড়ির লেটেস্ট কালেকশন গুলো দেখে নেই। 

জর্জেট শাড়ি

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

হালকা, আরামদায়ক ও সব বয়সের জন্য মানানসই—জর্জেট শাড়ির মজাটাই এখানে। এখনকার আবহাওয়ার সঙ্গে মানিয়েও যাবে চমৎকারভাবে। কড়া রোদে গরম লাগবে না। বৃষ্টির পানি লাগলেও শুকিয়ে যাবে তাড়াতাড়ি। এককথায় এ মৌসুমে শাড়ির ক্ষেত্রে জর্জেট শাড়ি হতে পারে অন্যতম পছন্দ।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনকর্মক্ষেত্র, অনুষ্ঠান, প্রতিদিনকার চলাফেরায় জর্জেট শাড়ি অনেকটাই আরামদায়ক। সহজভাবে সামাল দেওয়া যায়। দিন থেকে রাত পর্যন্ত পরে ঘুরে বেড়ালেও ইস্তিরি নষ্ট হওয়ার ভয়টা থাকে না। বাজার ঘুরে জর্জেট শাড়ির সম্ভারে দেখা গেল বৈচিত্র্য। ক্রেতাদের মধ্যে প্রিন্ট করা শাড়ির চাহিদা বেশি বলে জানান বিক্রেতারা। ফুলেল নকশা, কলকা ও জ্যামিতিক নকশা বেশি দেখা গেল।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনসত্তরের দশকে বাংলাদেশে জর্জেট শাড়ির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। তখনো প্রিন্ট শাড়ির প্রচলন বেশি ছিল। জর্জেট শাড়িগুলো মূলত বাইরের দেশ থেকে আমদানি করা হয়। জর্জেট শাড়ি পরলে আঁটসাঁট হয়ে থাকে, এ কারণে শারীরিক গঠন ভালো দেখায়। ভারী স্বাস্থ্য যাঁদের, তাঁরা এ কারণে জর্জেট শাড়িতে স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনহালকা গড়ন হলে দুই থেকে তিনরঙা শেডের শাড়ি মানাবে। তাঁরা একটু চড়া নকশাও বেছে নিতে পারবেন অনায়াসে। উচ্চতা একটু কম হলে একরঙা জর্জেট শাড়ি না পরাই ভাল। কারণ, শাড়িতে কোনো পাড় না থাকলে দেখতে আরও খাটো লাগে। তবে ঈদে সহ যেকোন উৎসব মাতাতে জর্জেট শাড়ির বিকল্পে নেই। 

দরদাম

কিনতে ক্লিক করুন
জর্জেট শাড়ির বৈচিত্র্য খুঁজে পাওয়া গেল বিভিন্ন দোকানে। দরদামে তুখোড় হলেই অনেক কম দামে কিনতে পারবেন। বাজারে ৮০০ থেকে শুরু করে তিন হাজার ৫০০ টাকার ওপরেও শাড়ি আছে। জর্জেট শাড়ি যত হালকা হবে, এর দামটাও তত বেশি হবে।  যারা শাড়ি কিনে ঠকতে চান না তারা জর্জেট শাড়ি কেনার জন্য বেছে নিতে পারেন অনলানশপিংমল। বর্তমানে শাড়ি কেনার জন্য অনলাইন শপ বিশ্বস্থ নাম। অনলাইন থেকে পছন্দের শাড়ি কিনতে এখানে ক্লিক করুন

*জর্জেটশাড়ি* *শাড়ি* *স্মার্টশপিং* *ঈদশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রেডিমেড থ্রি-পিসের বাহারি কালেকশনআর ক’দিন বাদেই ঈদ উৎসবে মাতবে পুরো দেশ। ঈদকে সমানে রেখে কেনাকাটা ও শপিংয়ে ব্যস্ত ফ্যাশনপ্রিয় নারীরা। ঈদে নারীদের সেরা পছন্দ স্টাইলিশ থ্রি-পিস। যেহেতু ঈদের আগে দর্জিরা অনেক ব্যস্ত তাই ঈদে রেডিমেড থ্রি-পিসের কদরটা একটু বেশিই। যে যার পছন্দমত রেডিমেড থ্রিপিসের বাহারি রঙে নিজেকে সাজাতে একটুকুও পিছিয়ে নেই। চলুন ছবিতে এই ঈদের লেটেস্ট কিছু রেডিমেড থ্রি-পিস দেখে নেই। পছন্দ হলে ছবিতে ক্লিক করেও এখান থেকে পছন্দের থ্রি-পিসটি বেছে নিতে পারেন।

রেডিমেড থ্রি-পিস

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
নারীদের ফ্যাশনে বৈচিত্র্যতা আর স্টাইলিশ ভাব মানেই থ্রিপিস। নারীরা থ্রি পিসে অন্য সব ড্রেস থেকে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে থাকেন আর ফ্যাশন স্টাইলেও থ্রি-পিসের জুড়ি মেলা ভার। তাই এবারের ঈদে সুযোগ থাকছে বাহারি ডিজাইনের রেডিমেড থ্রিপিসে নিজেকে আরও স্টাইলিশ করে রাঙানোর। ঈদের কেনাকাটার গরমে ভ্যাপসা না হয়ে দাম বাড়ার আগেই কিনে ফেলতে পারেন এই ঈদের লেটেস্ট কলেকশন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনঈদকে সামনে রেখে সবারই তাড়াহুড়া বেড়ে যায়। শেষ মুহুর্তে কেনাকাটার জন্য সবাই হুমড়ি খেয়ে পড়ে। দর্জিরা ব্যস্থ থাকায় এসময় অনেকেই খরচ করেও ভাল মানের পোশাক পরতে পারেনা। এজন্য এবারের ঈদে সবাই রেডিমেড থ্রিপিসেই নিজেকে মানিয়ে নিচ্ছেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনঈদ উপলক্ষে বাজারে পাওয়া যাচ্ছে এক্সক্লুসিভ ডিজাইনের নতুন নতুন রেডিমেড থ্রি-পিস। বর্তমান আবহাওয়ার কথা মাথায় রেখে সম্পূর্ণ দেশীয় সূতি কাপড়ে তৈরি এসব থ্রি-পিসে প্রাধান্য দেয়া হয়েছে নীল-সাদা, লালসহ বিভিন্ন রং। প্রতিটি থ্রি-পিসে ডিজাইনের ক্ষেত্রে রয়েছে দেশী ঐতিহ্য ও হাতের কাজ, স্কিন প্রিন্ট, এমব্রয়ডারি ও কারচুপির কাজ।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনমনে রাখাবেন, ঈদ শপিংয়ে তাড়াহুড়া করার চেয়ে একটু সময় নিয়ে গুছিয়ে কেনাকাটা করাটা বুদ্ধিমতীর কাজ। তাই প্রথমেই গুছিয়ে নিন সবকিছু। এই যেমন কতগুলো থ্রিপিস কিনতে চান, কী রঙের কিনতে চান, কী উপাদানের থ্রিপিস কিনতে চান এসব ঠিক করে ফেলুন প্রথমে। সব ঠিক হলে বের হয়ে যান কেনাকাটা করার জন্য।

কিনতে ক্লিক করুনএখন তো আবহাওয়া অনেক গরম। এই গরমে মার্কেট ঘুরে পোশাক কেনা যথেষ্ঠ কষ্টসাধ্য কাজ। থ্রিপিস কিনতে যদি বাইরে যাওয়া না লাগে এবং অর্ডার করলেই যদি ঘরে চলে আসে থ্রিপিস তবে কতই না ভালো হয় তাই না! আপুরা আপনারা ঘরে বসেও আপনার পছন্দের থ্রি-পিস কিনতে পারবেন। ঘরে বসেই অর্ডার করতে এখানে ক্লিক করুন। 

*থ্রি-পিস* *রেডিমেডথ্রিপিস* *স্মার্টশপিং* *ঈদশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্যরকম ফ্যাশনেবল পোশাক কালেকশনঈদের আর মাত্র কয়েকদিন বাঁকি। এই দিনটিকে ঘিরে উৎসাহ উদ্দীপনার কোন কমতি নেই। কিভাবে ঈদের এই সময়টাতে নিজেকে সুন্দর ভাবে উপস্থাপন করে প্রিয় মানুষটির কাছে আরও বেশি প্রিয় হয়ে ওঠা যায় সে চেষ্টা সকলের মাঝেই থাকে। কিভাবে নিজেকে আরও একটু ফ্যাশনবেল করা যায় তাই নিয়ে তরুণ-তরুণীদের জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে। তবে যে যাই বলুক এই দিনটাতে পোশাকে একটু ভিন্নতা থাকতেই হবে। তাই এই ঈদে অসাধারণ আকর্ষণীয় লুক আনতে পরুন নিচের ড্রেস গুলো।

শাড়ি

কিনতে ক্লিক করুন

বাঙালি ললনাদের নাকি শাড়িতে বেশি মানায়। কাথায় বলে, শাড়িতে অনন্যা বাঙালি ললনা। তাই ঈদে সত্যিকারের ললনা হয়ে উঠতে আকর্ষণীয় শাড়ি পরুন। বিশেষ করে যারা একেবারেই শাড়ি পরেন না তারা এই ঈদে বাঙালিয়ানা শাড়ি পরে ভালোবাসার মানুষটিকে চমকে দিতে পারেন। তবে শাড়ি পরার সময় অবশ্যই মাচিং করে ব্লাউজ পরবেন।

পাঞ্জাবি

কিনতে ক্লিক করুন

ঈদে ছেলেদের জন্য সবচেয়ে আকর্ষণীয় পোশাক হচ্ছে পাঞ্জাবি। আকর্ষনীয় ডিজাইনের সব নান্দনিক পাঞ্জাবি আপনি হয়ে উঠতে পারেন আরও স্টাইলিশ। যেহেতু ঈদে নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে সেজন্য আপুরা ভাইয়াদের উপহার হিসেবেও পাঞ্জাবি দিতে পারেন। বর্তমান বাজারে ভাল মানের অনেক বৈশাখী পাঞ্জাবি পাওয়া যাচ্ছে পছন্দ অনুযায়ী সেরাটি কিনে নিন।


টি-শার্ট

কিনতে ক্লিক করুন
টি-শার্টেই যদি ভালো বাসার বহিপ্রকাশ ঘটে তাহলে দোষ কোথায়? ঈদে ঐতিহ্যবাহী টি-শার্ট আপনাকে দিতে পারে আরও আকর্ষণীয় লুক। তাছাড়াও এই গরমে আবহাওয়ার সাথে নিজেকে মানিয়ে নিতে হলে টিশার্টের বিকল্প নেই। তাই আর দেরী না করে আজই কিনে নিন আকর্ষণীয় টি-শার্ট।

ফ্যাশনেবল কূর্তি

কিনতে ক্লিক করুন
ঈদে ফ্যাশন মানেই অন্যরকম ফূর্তি। ঈদ আনন্দে যেন ভাটা না পড়ে সে কারনেই নারীরা আগে থেকেই সচেতন। ফ্যাশন সচেতন নারীরা মনে করেন, ভালো একটি স্টাইলিশ পোশাক যদি পরনে থাকে তাহলে তো ফূর্তির কোন অভাব থাকে না। বিশেষজ্ঞদেরও একই কথা, কারো মন খারাপ থাকলে ভাল পোশাক পরলেই নাকি মনটা অটোমেটিক ভাল হয়ে যায়। যদি তাই হয় তাহলে বর্তমান সময়ের স্টাইলিশ পোশাক কুর্তি পরলে ফূর্তিতো এমনিতে মনের ভেতর আকডুম বাগডুম করবে।

শার্ট

কিনতে ক্লিক করুন
ফ্যাশনপ্রিয় ছেলেরা কিসে তুষ্ট শার্ট নাকি টিশার্টে? এই প্রশ্নের উত্তরে অনেকেই শার্টকে এগিয়ে রাখবে । কারণ অফিস কিংবা আত্মীয়স্বজনের বাসায় বেড়াতে গেলে শার্টকেই ১নম্বর তালিকায় রাখতে হয়। তাছাড়াও শার্ট ছেলেদের ফ্যাশনে সর্বাধিক পরিধেয় পোশাক। তাই এই ঈদে ফ্যাশনের অন্যরকম একটু ঝলক দিতে কিনে নিন স্টাইল কিংবা ফর্মাল শার্ট।

থ্রী পিস

কিনতে ক্লিক করুন
থ্রী পিস হতে পারে এই ঈদে আপনার সেরা পরিধেয়। স্টাইলিশ এই থ্রী পিস গুলো আপনার আউটলুক দিগুণ করে তোলবে। প্রিয় মানুষটির সাথে ঘুরে বেড়াতে ফ্যাশনেবল স্টাইলিশ থ্রী পিস কিনে নিতে পারেন। বর্তমানে বাজারে ঈদ উপলক্ষে আকর্ষণীয় থ্রি-পিস পাওয়া যাচ্ছে। আপনি আপনার পছন্দেরটি বেছে নিন।

প্যান্ট

কিনতে ক্লিক করুন
জিন্স প্যান্ট বর্তমান তরুণ তরুণীদের ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ । ঈদকে সামনে রেখে জিন্স প্যান্টের বাজার বেশ নড়ে চড়ে বসেছে। স্টাইলিশ সব জিন্সের পশরা সাজিয়ে পসেছে ফ্যাশন হাউজ গুলো। এবারে বিভিন্ন বয়সের লোকেরা পছন্দের পোশাকের তালিকায় একটি বড় জায়গা দখল করে আছে আঁটসাঁট-প্রকৃতির জিন্স। অনেকেই আবার একটু ঢিলেঢালা প্যান্ট পরতেই বেশি পছন্দ করে। কেউ বা আবার গ্যাবাটিন প্যান্টের দিকে ঝোঁক দিচ্ছে। ফ্যাশনে আকর্ষণ বাড়িয়ে দিতে আপনিও আপনার পছন্দেরটি বেছে নিন।

বিঃ দ্রঃ- বন্ধুরা ঈদের আকর্ষণীয় কালেকশন আপনি এখন ঘরে বসে কিনতে পারবেন। ঘরে বসে ঈদের কেনাকাটা করতে এখানে ক্লিক করুন

*ঈদফ্যাশন* *ফ্যাশনটিপস* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সবাই চায় সাধ ও সাধ্যের মধ্যে ঈদের কেনাকাটা সেরে নিতে। দেশব্যাপী ক্রেতাদের এই চাওয়াটা পূর্ণ করতে দেশের সবচেয়ে বড় অনালাইন শপিংমল আজকের ডিল ঈদের কেনাকাটার হাজারো রকমের পণ্য সম্ভার নিয়ে হাজির হয়েছে। ঈদের অসংখ্য পন্য থেকে আপনি বেছে নিতে পারেন আপনার কাঙ্খিত পণ্যটি। চলুন দেখে নেই এই ঈদের সবগুলো কালেকশন।

স্টাইলিশ ও গর্জিয়াস শাড়ী

কেনাকাটা করতে ক্লিক করুন

নারীর সৌন্দর্য্য আর ব্যক্তিত্ব শাড়িতেই সবচেয়ে সুন্দরভাবে ফুটে ওঠে। উজ্জ্বল বাহারি রঙ আর কারুকাজের শাড়ির সমারোহ নিয়ে আসে অন্যরকম মাধূর্য। ফ্যাশনেবল ডিজাইনের শাড়ি গুলো পাচ্ছেন আজকের ডিলে।!

পোলো শার্টের অস্থির কালেকশন

কেনাকাটা করতে ক্লিক করুন

স্টাইলিশ সুন্দর সুন্দর পোলো টি-শার্ট কিনুন আজকের ডিল থেকে।আর নিজেকে করে তুলুন আরো স্মার্ট।তাহলে আর দেরী কেন? অর্ডার করে নিয়ে নিন ডেলিভারী।

 

ঘড়ি

কেনাকাটা করতে ক্লিক করুন

নিজেকে আরও স্টাইলিশ ও স্মার্ট করে তুলতে ব্যবহার করুন স্টাইলিশ ঘড়ি। দৃষ্টি নন্দন এই ঘড়ি গুলো পাচ্ছেন শুধু মাত্র আজকের ডিলে। আজই অর্ডার দিয়ে নিয়ে নিন ডেলিভারী।

বাহারি ডিজাইনের আকর্ষণীয় গহনা

কেনাকাটা করতে ক্লিক করুন

নারীর সাজসজ্জার উপকরণ হিসেবে প্রথমেই আসে গহনার নাম। সুন্দর রং ও ডিজাইনের এসব গহনা সাজ-সজ্জায় নিয়ে এসেছে নতুনত্ব।আকর্ষণীয় ও বাহারি ডিজাইনের নেকলেস সেট গুলো পাচ্ছেন আজকের ডিলে।

প্যান্ট কালেকশন

কেনাকাটা করতে ক্লিক করুন

ঘরে বসেই অনলাইনে উন্নতমানের প্যান্ট কিনুন। আজকের ডিলে পাচ্ছেন বিভিন্ন ধরনের চিনো প্যান্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট।আজকের ডিলের অসংখ্য প্যান্ট থেকে বেছে নিন আপনার প্যান্ট। ঘরে বসে অর্ডার করুন, পণ্য পৌছে যাবে আপনার ঠিকানায়।

বেল্ট ও মানিব্যাগ

কেনাকাটা করতে ক্লিক করুন


টাকা দিয়ে যখন কিনবেন ভাল জিনিসটাই কিনুন। ১০০% চামড়ার তৈরী বেল্ট ও মানিব্যাগ কিনুন আজকের ডিল থেকে। ছেলেদের ফ্যাশন অনুষঙ্গের মধ্যে চামড়ার তৈরি বেল্ট ও মানিব্যাগ তাৎপর্যপূর্ণ ভুমিকা রাখে। আজকের ডিল থেকে কিনে ফেলুন চামড়ার তৈরী বেল্ট ও মানিব্যাগ। আপনার ফ্যাশনে আনুন নতুন ছোঁয়া।

গৃহসজ্জা সামগ্রী

কেনাকাটা করতে ক্লিক করুন

নিজের ঘরকে সাজান নিজের মত করে। ঘর সাজানোর জন্য বিছানার চাদর, বালিশের কাভার, কুশন কাভার ইত্যাদি পাবেন আজকের ডিলে। তাহলে আর দেরী কেন ? এখনি অর্ডার করুন আজকের ডিলে আর ঝটপট নিয়ে নিন হোম ডেলিভারি। আপনার ঘর কে সাজিয়ে তুলুন আরও সুন্দর করে।

সাশ্রয়ী মূল্য অরজিনাল ব্র্যান্ড

কেনাকাটা করতে ক্লিক করুন

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল থেকে ব্র্যান্ডের টিভি কিনুন বাজার দামের কমে। সাথে হোম ডেলিভারি তো থাকছেই। আজকের ডিলে পাচ্ছেন বিভিন্ন ব্র্যান্ডের টিভি।

উপরের সবগুলো পণ্য ঘরে বসে কিনতে এখানে ক্লিক করুন

*ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টপ ফ্যাশনেবল জিন্স প্যান্টফ্যাশন স্টাইলে জিন্সের ধারণা খুব একটা নুতন নয়। পোশাকের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে জিন্সের চলন শুরু বহু আগে থেকে। সর্বপ্রথম উনিশ শতকের দিকে জিন্সের উদ্ভোবন। এর পর থেকে সেই স্টাইল সারা দুনিয়া জুড়ে বিখ্যাত হয়ে উঠে, যার চলন আজো অমলিন। ছেলে মেয়ে উভয়ের জন্য জিন্সের বিভিন্ন স্টাইল জনপ্রিয়। চলুন আকর্ষণীয় এই পোশাকের ঈদ টপ ফ্যাশনেবল কালেকশন গুলো দেখে নেই।

মেনজ ফ্যাশনে জিন্স

ভালো লাগলে ক্লিক করুনভালো লাগলে ক্লিক করুন

ঈদকে সামনে রেখে জিন্স প্যান্টের বাজার বেশ নড়ে চড়ে বসেছে। স্টাইলিশ সব জিন্সের পশরা সাজিয়ে পসেছে ফ্যাশন হাউজ গুলো। এবারে বিভিন্ন বয়সের লোকেরা পছন্দের পোশাকের তালিকায় একটি বড় জায়গা দখল করে আছে আঁটসাঁট-প্রকৃতির জিন্স। অনেকেই আবার একটু ঢিলেঢালা প্যান্ট পরতেই বেশি পছন্দ করে। কেউ বা আবার গ্যাবাটিন প্যান্টের দিকে ঝোঁক দিচ্ছে।


ভালো লাগলে ক্লিক করুনএকটা সময়ে জিন্স মানেই ছিল অনেক মোটা কাপড় আর শীতের সময়ে আরামদায়ক এমন পোশাক। কিন্তু এখন সময়ের সঙ্গে সঙ্গে বদলে গেছে জিন্স। যেহেতু তরুণ-তরুণীরা দিনের অনেকটা সময় বাইরে থাকে, তাই তাদের আরামের কথা ভেবেই এখন জিন্সের প্যান্ট তৈরি করা হয়।


ভালো লাগলে ক্লিক করুনএখন জিন্সের প্যান্ট অনেক পাতলা ও নরম কাপড়ের হওয়ায় এর জনপ্রিয়তা বেড়েছে অনেক। রং ও সুতার ব্যবহারে এখন মাথায় রাখা হয়। তাই শীত-গ্রীষ্ম সব সময়ই জিন্স আরামদায়ক।
যেমন চলছে এ সময়ের ট্রেন্ড মূলত হালকা কাপড়ের জিন্স। ন্যারো কাটের প্যান্টগুলো বেশি চলছে। কেউ কেউ আবার স্কিন ফিটিং নিচ্ছে। যাদের বয়স ত্রিশের ওপরে, এমন লোকেরা স্লিম ফিট পছন্দ করছেন বেশি।
ন্যারো কাট থেকে লো-রাইজ জিনস। স্লিম থেকে স্কিনি জিনস। বদলে যাওয়া সময়ের ফ্যাশনের সঙ্গে সঙ্গে পাল্টেছে জিনসের প্যাটান। কিন্তু ফ্যাশন ট্রেন্ডে কমেনি জিনসের জনপ্রিয়তা। এমন কাউকে খুঁজে পাওয়া কঠিন যিনি কখনো জিনস পরেননি।


ভালো লাগলে ক্লিক করুনসব বয়সী মানুষের পছন্দের তালিকায় জিনস জায়গা করে নিলেও দিনে তরুণ-তরুণীদের মধ্যে এর আকর্ষণ আর আবেদনটা সবচেয়ে বেশি। অন্য অনেক কিছুর মতোই পাশ্চাত্য থেকে আসা জিনসের প্যান্ট একটা সময় ছিল কেবল পুরষদের জন্য।
কোনো মেয়ে জিনস পরে বাইরে বেরোনোর কথা ভাবতেই পারত না। সময় বদলেছে, পাল্টে গেছে দৃষ্টিভঙ্গি।জিনস এখন হয়ে ওঠেছে তরুণীদের নিত্যসঙ্গী।এটা এখন ছেলে-মেয়ে নির্বিশেষে পরে।
মেয়েরা স্কিন টাইট জিন্সের সঙ্গে টপস, শার্ট, ফতুয়া, শর্ট কামিজ পরছে। এটা পরে চলাফেরা করা সহজ।মেয়েদের জিনস আর ছেলেদের জিনসে কিছুটা ভিন্নতা রয়েছে।

এবারে জেনে নেওয়া যাক আরও কিছু তথ্য :

ভালো লাগলে ক্লিক করুন

জিনসের যত্ন : জিনসের মূল কথাই হলো, রাফ অ্যান্ড টাফ। তাই খুব যত্নের সঙ্গে দেখভালের প্রয়োজন নেই। তবে ধোয়ার সময় ঠান্ডা পানিতে ধোয়া উচিত। রোদে শুকানোর সময় উল্টো করে শুকাতে দিন। রং যদি উঠে যায়, তবে ড্রাই ক্লিন করাতে পারেন।
বাজারদর : ব্র্যান্ড ভেদে জিন্সের দামের বেশ কিছুটা প্রার্থক্য রয়েছে। ৫০০ টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা দামের প্যান্টও বাজারে রয়েছে। তবে এক্সক্লুসিভ স্কিনি জিনসগুলো দুই হাজার টাকার মধ্যেই পাওয়া যাবে।


কোথায় থেকে কিনবেন:

ভালো লাগলে ক্লিক করুন

রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন ফ্যাশন হাউসগুলো থেকেই আপনার পছন্দের জিন্সপ্যান্ট কিনে নিতে পারবেন। তবে বর্তমানে জিন্স কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে। আপনিও আপনার পছন্দের প্যান্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে জিন্স প্যান্টের লেটেস্ট কালেকশন কিনতে এখানে ক্লিক করুন

*জিন্সপ্যান্ট* *ঈদশপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★