ঈদেরছুটিশেষ

ঈদেরছুটিশেষ নিয়ে কি ভাবছো?

jayed জায়েদ: *ঈদেরছুটিশেষ* বাসায় থাকতে থাকতে বোর হয়ে গেছি , কাজে যোগ দেয়ার অপেক্ষা। (তালি)

আরেফিন রাব্বী: অনেকদিন পর অফিস এ এলাম । সবার সাথে ঈদ এর শুভেচ্ছা বিনিময় করলাম । অনেক মজা লাগছে ......আবার সেই বেস্ততা (কিমজা)

*ঈদেরছুটিশেষ*

প্যাঁচা : *ঈদেরছুটিশেষ* (চুপ২)(প্লিইইজ)(এদিকেআসো)(কোলাকুলি)(কিলক্ষ্মী)(মিয়াও)(ভাগোওওও)

jayed জায়েদ: *ঈদেরছুটিশেষ* আবার সুরু হবে, মারামারি, হরতাল, অস্থিরতা, অশান্তি। আর ভাল লাগে (না).........(রাগী)

আদনান আকিব: *ঈদেরছুটিশেষ* | তাই আমার বাসার সামনে করা এই অস্থায়ী স্থাপনাটি ভেঙ্গে ফেলা হচ্ছে | আমার কাছে স্থাপনাটি ভালই লেগেছিল | আপনাদের কাছে কেমন লাগছে?

*ঈদেরছুটিশেষ*

দীপ: শুরু হয়ে গেল আবার ঢাকার শহরের ব্যস্ত জীবন। ঈদ এবং পূজার ছুটিতে ভালিই ছিলাম, গ্রামের সুবিশাল মাঠের মধ্যে বসে বন্ধুদের আড্ডা আর ভরা পূর্ণিমার আলোয় মেঘের লুকোচুরি খেলাটা খুবই উপভোগ করছি।

*ঈদেরছুটিশেষ*

তিতাস সরকার: *ঈদেরছুটিশেষ* শারদীয় দুর্গোৎসব ও ঈদুল আজহা উদযাপনে যারা স্বজনদের উদ্দেশে ঢাকা ছেড়েছেন তাদের রাজধানীতে ফেরার পালা শুরু হয়েছে। ঈদ ও পূজা একসঙ্গে হাজির হওয়ায় এবার রেকর্ড সংখ্যক লোক ঢাকা ছেড়েছেন। তাদের সকলের কর্মস্থলে ফেরা শুভ হোক।

Mohammad Ziaul Alam Bhuiyan: *ঈদেরছুটিশেষ* বাড়ি থেকে আসতে ইচ্ছে হচ্ছিল না.

মাহফুজ টিপু: *ঈদেরছুটিশেষ* ঈদের ছুটি শেষে সবাই ফিরছে আপন কাজে, ছুটি যেমন মজাই কাটে কাজটা কিন্তু বাজে। ইচ্ছে মত ঘুমের ঘোরে স্বপ্ন দেখা শেষ , মনের সাথে যুদ্ধ করেই কাটাই অবশেষ! (গরুরগুঁতা)(মন্দ)(না)(হ্যালো)

জোকস

নাকিব ওসমান : একটি জোকস পোস্ট করেছে

*ঈদেরছুটিশেষ* (হলুদকার্ড)
*ঈদেরছুটিশেষ*

আদিত্য: ছুটি শেষে কাজে যোগ দেয়া আবার আসছে সামনে ছুটি এই ভেবে, আবার দেখা হবে সবার সাথে। বন্ধুদের সাথে আড্ডা, আত্মীয় স্বজনের বাড়ি দাওয়াত ও স্বপ্নের মত দিনগুলোর স্মৃতিচারণ, সত্যি অসাধারণ।

*ঈদেরছুটিশেষ* *স্মৃতিচারণ*

ফ্যাশনফ্লুইড: কেমন আছেন সবাই !!ঈদ এবং ঈদ এর ছুটি ভালই কেটেছে আশা করি ! *ঈদেরছুটিশেষ* আবার ব্যস্ত আর কঠিন জীবন , এর মাঝেই ছোট ছোট আনন্দ খুঁজে জীবনকে এগিয়ে নিয়ে যেতে হবে, ফ্যাশনফ্লুইড থাকবে পাশে (ভালো)

*ঈদেরছুটিশেষ*

Md. Shahed: ঈদ এর অপেখ্খায় ছিলাম ..... কিন্তু ঈদ যে কিভাবে এসে চলে গেল বুঝলাম না............................ আবার সেই যান্ত্রিক জীবন..

*ঈদেরছুটিশেষ*

রাজীব বড়ুয়া: *ঈদেরছুটিশেষ* লম্বা ছুটি শেষ করে আজ বাড়ি থেকে ঢাকায় আসলাম। অফিসে এসে কাজে মন বসে না।(মনখারাপ) তো...কেমন আছেন সবাই...............।(খুকখুকহাসি)(হ্যালো)(হ্যালো-১)

saddam hossain: অফিস সুরু ঝামেলা সুরু সবাই কে ঢাকায় সাগতম

*ঈদেরছুটিশেষ*

ফররুখ আহমেদ রাজীব: *ঈদেরছুটিশেষ* গতকাল অফিস-এ যোগদান করলাম l যদিও ছুটি কম ছিল তবুও খুব ভালো ভাবেই কেটেছে এবারের ঈদ l রাস্তায় খুব একটা সময় নষ্ট হয়নি l যা ছিল সবচেয়ে আলোচিত তা হলো ঈদের আগের রাতের টানা বৃষ্টির কারণে নামাজ পড়তে হয়েছে কর্দমাক্ত মাঠে l তারপরও আমি খুশি l

Kona Emdad: *ঈদেরছুটিশেষ* এখনো গরুর গন্ধ যায়নি রাস্তা থেকে...(মনখারাপ)

Hasan al mamun: *ঈদেরছুটিশেষ* আবার যুক্ত হলাম বেশতোতে!!

মো: মনজুর মোর্শেদ (পলাশ): *ঈদেরছুটিশেষ* ....(চিৎকার)....কাল থেকে আবার কামলা দেয়া শুরু..........(মনখারাপ)

Md.Miraz uddin: *ঈদেরছুটিশেষ* কি ভাবে যে ঈদের ছুটি গুলি শেষ হয়ে গেল কিছুই বুঝলাম না।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★