ঈদের শাড়ি

ঈদেরশাড়ি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে রমজান মাস। রোজার শেষেই পবিত্র ঈদ-উল-ফিতর। এজন্য ঈদকে কেন্দ্র করে চলছে কেনাকাটার জোর প্রস্তুতি। রোজার শেষ দিকে দাম বেশি এবং ব্যস্ততার কারণে অনেকের পছন্দসই শাড়ি কেনা হয়ে ওঠে না। এজন্য রমজানের শুরু থেকেই ঈদ ফ্যাশনের রকমারি শাড়ি নিয়ে হাজির  হয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল। এবার আরামে ঘরে বসে আগেভাগেই কিনে নিতে পারবেন আপনার পছন্দের শাড়ি।  চলুন কিছু লেটেস্ট মডেলের শাড়ি কালেকশন দেখে নেওয়া যাক। 

শাড়িতে অনন্যা বাঙালি ললনা! সত্যিই বাঙ্গালি মেয়েদের শাড়ীতেই সবচেয়ে সুন্দর দেখায়। তাইতো শাড়ীর আবেদন আজও একটুও কমেনি। শাড়ী” বাঙ্গালীর জীবনে সুখে দুঃখের অন্যত্ম সঙ্গী শাড়ী বাঙ্গালী নারীর সুখে দুঃখে, স্মৃতিতে বর্তমানে, সৌন্দর্যে উৎসবে মিশে আছে ওতপ্রোত ভাবে। জামদানি, ঢাকাই বেনারসি, রাজশাহী সিল্ক,রেশমি শাড়ী, তসর সিল্ক,টাঙ্গাইলের তাঁতের শাড়ী,কাতান শাড়ী, পাবনার শাড়ী খুব জনপ্রিয়। এবার ঈদেও এই শাড়িগুলো বেশ চলছে তাছাড়া যুক্ত হয়েছে ইন্ডিয়ান ও জাপানিজ কিছু শাড়ি। 

Julahaa তশর সিল্ক কাতান শাড়ি ফর উইমেন

কিনতে ক্লিক করুন

কটন শাড়ি

কিনতে ক্লিক করুন

ইন্ডিয়ান এমব্রয়ডার্ড ওয়েটলেস জর্জেট শাড়ি

কিনতে ক্লিক করুন

ইন্ডিয়ান ওয়েটলেস জর্জেট শাড়ি

কিনতে ক্লিক করুন

সাটিন সিল্ক শাড়ি

 

শাড়ি দুটি কিনতে ছবির উপর ক্লিক করুন

জাপানি সফট সিল্ক শাড়ি

কিনতে ক্লিক করুন

এক্লুসিভ ডিজাইনার জর্জেট শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

বর্তমান সময়ে ফ্যাশন এ যতই পরিবর্তন আসুক না কেন শাড়ির আবেদন একটু কমে না । এই ঈদে নিজেকে একটু বেশি সুন্দর, আকর্ষণীয়, জমকালো আরও অভিজাত করে ফুটিয়ে তুলতে শাড়ি সবচেয়ে বেশি নির্ভরযোগ্য। সে নির্ভরযোগ্যতাই এই ঈদে ঐতিহ্যবাহী কাতান, বেনারশি, জামদানির যেমন কদর বেড়েছে তেমনি জর্জেট, শিফন, নেটের শাড়িও বেশ জনপ্রিয়তা পেয়েছে। এবারের ঈদের লেটেস্ট সব কালেকশন গুলো দেখে নিতে ও কিনতে এখনি এখানে ক্লিক করুন। 

*ঈদেরশাড়ি* *শাড়িফ্যাশন* *আজরেকডিল* *স্পন্সরডকনটেন্ট* *স্মার্টশপিং*
ছবি

শপাহলিক: ফটো পোস্ট করেছে

ঈদে একটি শাড়ির মুল্যই বিশ লাখ ! (মামাকিদেখলাম)

বাঙালি নারীর সঙ্গে শাড়ির সম্পর্কটা জন্মগত। তাই যে কোনো উৎসব পালা পার্বণে নারীর প্রথম পছন্দ শাড়ি। আর ফ্যাশন হাউজগুলোও এসব কথা মাথায় রেখে শাড়ির প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে থাকে। ঢাকার মধ্যে সবচেয়ে এক্সক্নুসিভ শাড়িগুলো পাওয়া যাচ্ছে গুলশানের ফ্যাশন হাউজগুলোতে। এখানে এক লাখ থেকে শুরু করে বিশ লাখ টাকা মূল্যের শাড়িও পাওয়া যায় (ব্যাপকটেনশনেআসি) তবে দশ লাখ বা বিশ লাখ টাকার শাড়ি কিনতে হলে আগেই অর্ডার দিয়ে রাখতে হবে আপনাকে। (খুশী২)

*চটখবর* *দামীশাড়ি* *ঈদেরশাড়ি* *শাড়ি*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★