উইন্টারফ্যাশন

উইন্টারফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে পৌষ মাস, পড়ছে হাড় কাঁপানো শীত। সেই সাথে শৈত্য প্রবাহ বইছে ঢাকা সহ সারাদেশে। ঠিক এই সময়টাতেই শীতের উষ্ণতাকে সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এলো দারুন জমজমাট " উইন্টার ফ্যাশন ফেস্টিভাল "। আপনার শীতকে আরো বেশি এক্সাইটিং করে তুলতেই এই আয়োজন। 


" উইন্টার ফ্যাশন ফেস্টিভাল "

আজকেরডিলের উইন্টার ফ্যাশন ফেস্টিভাল শরু হয়েছে ১ জানুয়ারি থেকে চলবে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত। উইন্টার ফ্যাশন ফেস্টিভাল অফারের জন্য আজকেরডিলের ওয়েবসাইটে ফেস্টিভালের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। এছাড়াও উইন্টার ফ্যাশন ফেস্টিভাল এর আওতাধীন সকল পণ্যের ডিটেলস পেইজের মাধ্যমে পণ্যটিতে কত ১৮% অফার আছে কিনা তা জানতে পারবেন।

শীতের উষ্ণতায় সবচেয়ে বড় উইন্টার ফ্যাশন ফেস্টিভাল উপলক্ষ্যে আপনাদের জন্য থাকছে বাহারি ডিজাইনের ফ্যাশানেব ল হুডি, ফুলস্লিভ টিশার্ট, পোলো শার্ট, জ্যাকেট, ফুলস্লিভ শার্ট, ডেনিম শার্ট, মাফলার, ক্যাপ, শ্রাগ, শাল, ব্লেজার, সোয়েটার, কটন টাউজার, কম্বল, শিশুদের শীতের পোশাক, কমফোর্টারর্ট, ব্ল্যাঙ্কেট সামগ্রী সহ নানান ধরনের নিত্য নতুন সব পণ্য ।

" উইন্টার ফ্যাশন ফেস্টিভাল "এ ডেলিভারিতে রয়েছে বিশেষ ছাড়! সারাদেশে ক্যাশ অন ডেলিভারীর সুবিধা।এডভান্স পেমেন্ট কিংবা একাধিক পণ্য কিনলে ঢাকার বাহিরে ডেলিভারী চার্জ মাত্র ৫৫ টাকা এবং ঢাকার মধ্যে ডেলিভারী চার্জ মাত্র ৩৫ টাকা


বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও শীতের সবচেয়ে বড় আয়োজন " উইন্টার ফ্যাশন ফেস্টিভাল " এ রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের শীতের সবচেয়ে বড় আয়োজন " উইন্টার ফ্যাশন ফেস্টিভাল " থেকে।

*উইন্টারফ্যাশন* *ফ্যাশনফেস্টিভাল* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★