উইন্ডোজ

উইন্ডোজ নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 উইন্ডোজ ১০ এর আপডেট অন অফ করার উপায় কি?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

.
*উইন্ডোজ* *উইন্ডোজ১০*

স্বপ্ন বালক: . উইন্ডোজ আর ভাল্লাগেনা। আল্লাহ কবে তুমি আমাকে একটা ম্যাকের মালিক বানাইবা। উইন্ডোজ থেকে আমাকে মুক্তি দাও আল্লাহ। (মনখারাপ)

*আপেল* *উইন্ডোজ* *ম্যাক*

MD. Taiubur Rahman (Shakil): একটি নতুন প্রশ্ন করেছে

 উইন্ডোজ ৮ ব্যবহার এর সুবিধা কি?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

*উইন্ডোজ* *কম্পিউটার*

মোজাহিদুল ইসলাম মিফতাহ: একটি টিপস পোস্ট করেছে

ডাউনলোড করুন উইন্ডোজ ১০ বিনামূল্যে আপগ্রেড ইনস্টল!
http://myandroidbd.com/?p=933
*উইন্ডোজ* *উইন্ডোজ১০* *ডাউনলোড* *টিপস* ...বিস্তারিত
*উইন্ডোজ* *উইন্ডোজ১০* *ডাউনলোড* *টিপস*
১০৯ বার দেখা হয়েছে
ছবি

টেক টনিক: ফটো পোস্ট করেছে

চলে এলো উইন্ডোজ ১০

আজ আনুষ্ঠানিকভাবে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম উন্মুক্ত করছে মাইক্রোসফট। আসল উইন্ডোজ ৭ এবং তার পরবর্তী উইন্ডোজ সংস্করণ ব্যবহারকারীরা বিনা মূল্যে উইন্ডোজ ১০ সংস্করণটি হালনাগাদ করে নিতে পারবেন। এ জন্য মাইক্রোসফটের আউটলুক বা লাইভ মেইল অ্যাকাউন্ট থাকতে হবে। নতুন অপারেটিং সিস্টেম সম্পর্কে মাইক্রোসফট জানিয়েছে, উইন্ডোজ ৮ সংস্করণের পর নয় বাদ দিয়ে সরাসরি উইন্ডোজ ১০ বাজারে ছাড়ার অর্থ হচ্ছে মানুষ যেভাবে ট্যাবলেট, ফোন ও কম্পিউটারে উইন্ডোজ ব্যবহার করে তাকে একীভূত করা।

*চটখবর* *উইন্ডোজ* *তথ্যপ্রযুক্তি*
ছবি

টেক টনিক: ফটো পোস্ট করেছে

২৯ জুলাই ১৯০টি দেশে উইন্ডোজ ১০ উন্মুক্ত করা হবে!

মাইক্রোসফটের নতুন অপারেটিং সিস্টেম উইন্ডোজ ১০ আগামী ২৯ জুলাই বাংলাদেশসহ বিশ্বের ১৯০টি দেশে একযোগে উন্মুক্ত করা হবে। সোমবার এই তথ্য জানিয়েছে যুক্তরাষ্ট্রের প্রযুক্তি প্রতিষ্ঠানটি । খবর সিনেটের। প্রতিষ্ঠানটি জানায়, ডেস্কটপ কম্পিউটার ও ট্যাবলেটে যারা উইন্ডোজ অপারেটিং সিস্টেম ৭ ও ৮.১ ব্যবহার করেন তারা বিনামূল্যে উইনডোজ ১০ আপডেট করতে পারবেন। তবে মোবাইল ফোনে উইন্ডোজ সিস্টেম ব্যবহারকারীরা এ বছরের শেষ দিকে নতুন এই সংস্করণ আপডেট করতে পারবেন।

*চটখবর* *বেশটেক* *তথ্যপ্রযুক্তি* *উইন্ডোজ*
ছবি

টেক টনিক: ফটো পোস্ট করেছে

উইন্ডোজ ছেড়ে অ্যান্ড্রয়েড ওএস ব্যবহার করবে মাইক্রোসফট (ঘটনাটাকি) (মামাকিদেখলাম)

নিজস্ব উইন্ডোজ অপারেটিং সিস্টেম ছেড়ে অ্যান্ড্রয়েডনির্ভর ফোন তৈরি করতে পারে মাইক্রোসফট (তালি) মাইক্রোসফট তাদের পরিকল্পনা নিয়ে মুখ না খুললেও প্রযুক্তি বিশ্বে এই গুজব চলছে জোরেশোরেই। স্মার্টফোনের বাজারে অ্যান্ড্রয়েড ও আইওএসের সঙ্গে পেরে উঠতে না পেরে ভিন্নপথে হাঁটা শুরু করতে পারে বিশ্বের বৃহত্তম সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠানটি। এমএসনার্ড নামে এক ব্যক্তির সাম্প্রতিক এক টুইটে মাইক্রোসফটের এ পরিকল্পনার কথা ফাঁস করার দাবি করা হয়েছে।(খুশী২)

*চটখবর* *উইন্ডোজ* *অ্যান্ড্রয়েড* *বেশটেক*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

প্রতি বছরই উইন্ডোজের নতুন নতুন সংস্করণ বাজারে আসে। এরই ধারাবাহিকতায় উইন্ডোজের আরো ফলপ্রসূ সংস্করণ উইন্ডোজ টেন এর গুঞ্জন শোনা যাচ্ছে। মাইক্রোসফটের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা এলো- এ বছরই বাজারে ছাড়া হবে উইন্ডোজের নতুন সংস্করণ উইন্ডোজ টেন। ১৯০টি দেশে এবং ১১১টি ভাষায় মুক্তি পাবে উইন্ডোজ টেন। টেক ক্রাঞ্চের এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

এর আগে উইন্ডোজ সেভেন ব্যবহারকারীদের বিনা মূল্যে  উইন্ডোজ টেন আপগ্রেড দেওয়ার কথা জানিয়েছিল মাইক্রোসফট। বিশেষ করে চীনে,  যেখানে পাইরেটেড সফটওয়্যারের চাল বেশি।

চীনের শেনজেনে একটি ইভেন্টে মাইক্রোসফটের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট টেরি মিয়েরসন জানান, সফটওয়্যার পাইরেসি ঠেকাতে চীনের তিনটি বড় প্রযুক্তি প্রতিষ্ঠানের সাথে মিলে কাজ করবেন তাঁরা। লেনোভো, টেনসেন্ট এবং কিউইহু থ্রি সিক্সটি। এসব প্রতিষ্ঠান তাদের ক্রেতাদের বিনা মূল্যে উইন্ডোজ টেন আপগ্রেড করে দেবে।

একইসাথে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান জায়োমির সাথেও কাজ করবে মাইক্রোসফট। অ্যানড্রয়েড অপারেটিংয়ের সেট তৈরি করলেও ক্রেতাদের পরীক্ষামূলকভাবে স্মার্টফোনে উইন্ডোজ টেন ব্যবহার করার সুযোগ দেবে জায়োমি।

*উইন্ডোজটেন* *উইন্ডোজ* *সফটওয়্যার* *তথ্যপ্রযুক্তি*

শাকিল আহমেদ: মাইক্রোসফটের ঘোষনা অনুযায়ী ৮ এপ্রিলের পর থেকে উইন্ডোজ এক্সপি'র কোন দায়ভার তারা নিচ্ছে না, কিন্তু আমার উইন্ডোজ ৯৮ যুগের পিসিতে তো উইন্ডোজ এক্সপিই ভরসা। এখন আমার কি হবে (নাআআআ)(মাইরালা)

*আমারপ্রথমকম্পিউটার* *কম্পিউটারটিপস* *বিপদ* *দায়ভার* *উইন্ডোজ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★