উদ্বোধনী অনুষ্ঠান

উদ্বোধনী-অনুষ্ঠান নিয়ে কি ভাবছো?

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

অস্ট্রেলিয়ার মেলবোর্নে আতশবাজির উৎসবের মধ্য দিয়ে ১১তম বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান  শুরু হয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় মেলবোর্নের সিডনি মেয়ার মিউজিক বলে শুরু হয় উদ্বোধনী পর্ব। এর মাধ্যমে পর্দা উঠল এবারের বিশ্বকাপ ক্রিকেটের। একই সময়ে উদ্বোধনী অনুষ্ঠান চলছে বিশ্বকাপের সহআয়োজক নিউজিল্যান্ডেও। নিউজিল্যান্ডের মাটিতে এ অনুষ্ঠান চলছে ক্রাইস্টচার্চে হেগলে ওভালে।



মেলবোর্নের উদযাপনকে আলোকিত করেছেন ক্রিকেটের কিংবদন্তিরা। বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর খেলোয়াড়রাও আছেন সেখানে। আর গানে-ছন্দে-সুরে স্টেডিয়াম মাতাচ্ছেন অস্ট্রেলিয়ার বিখ্যাত সঙ্গীত তারকা জেসিকা মাউবয়। সঙ্গে রয়েছেন তিনা অ্যারেনা, ড্যারিল ও নাথানেইল ব্রেথওয়েট। ব্যাট-বলের লড়াই মাঠে গড়াবে আগামী শনিবার। তার আগে জমকালো উদ্বোধন হয়ে যাচ্ছে।



সর্বশেষ ১৯৯২ সালে যৌথভাবে বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করেছিল অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। ২৩ বছর পর আবার যৌথভাবে এই আসরের আয়োজন করতে পারায় উদ্বোধনী অনুষ্ঠানটিকে স্মরণীয় করে রাখতে চেষ্টা কোনো কমতি রাখেনি এই দুই আয়োজক দেশ। বিশ্বের কোটি কোটি ক্রিকেট ভক্তদের মন জয় করে নিতে জমকালো ও আকর্ষণীয় সব পারফরমন্সই চলছে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান দুটিতে।
(সংকলিত)

*ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপক্রিকেট* *উদ্বোধনী-অনুষ্ঠান*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★