উপদেশ

উপদেশ নিয়ে কি ভাবছো?

সাদাত সাদ: [গ্রীষ্ম-বাত্তিইইই] আগে নিজে ভাল হওয়া উচিৎ, সৎপথে চলা উচিৎ তারপর অন্যকে সেই পথে চলতে উৎসাহিত করা যেতে পারে। নিজেরই যদি কোনো কিছু ঠিক না থাকে তবে অন্যকে নিয়ে মাতামাতি না করায় শ্রেয়।

*উপদেশ* *সাদাতসাদ*
ছবি

★ছায়াবতী★: ফটো পোস্ট করেছে

ফোন ব্যবহারে র‌্যাবের সতর্কতা ।| +375, +371, +381 এই কোডগুলো থেকে আসা কল রিসিভ বা কলব্যাক করা যাবেনা

আপনারা প্রত্যেকেই এই রকম কিছু ফোন নাম্বার থেকে মিস কলের শিকার হয়েছেন। +375602605281, +37127913091+37178565072 +56322553736 +37052529259+25 5901130460 …অথবা, এমন কিছু নম্বর যার শুরুতে এই code গুলি ছিল +375 +371 +381, এই টাইপের নম্বর থেকে একটা মিসড কল হলে অথবা কিছুক্ষণ রিং বেজে বন্ধ হয়ে গেলে, আপনি যদি এই সকল নম্বরের মধ্যে কোনো একটায় কল ব্যাক করেন তবে আপনার ব্যালেন্স থেকে 15-30$ কেটে নেওয়া হবে, আর তিন সেকেন্ডের মধ্যে আপনার কনট্যাক্ট লিস্ট এর সম্পূর্ণ কপি তাদের কাছে পৌঁছে যাবে। আপনার ফোনে যদি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেলস্ অথবা ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডের তথ্য সেভ করা থাকে তবে সেগুলোও তারা কপি করতে সক্ষম হবে। জেনে নিন এই সকল ফোন কোন কোন জায়গা থেকে করা হয় ও কোন জঙ্গিগোষ্ঠি করে থাকে… +375 is from Belarus +93 is From Afghanistan +371 is code for Lativa +381 is from Serbia +563 is code of Valparaiso +370 is code of Vilnius +255 is code of Tanzania … এই সকল ফোন ISIS জঙ্গিরা করে থাকে। সবাই সাবধান হোন। ভুল করেও ফোন রিসিভ করবেন না ও কল ব্যাক করবেন না। আপনার ফোন থেকে কখনও #90 ও #09 প্রেস করবেন না। কোনো নম্বর থেকে ফোন করে আপনাকে প্রলোভন মূলক কোনো কথা বলে যদি #90 ও #09 চাপতে বলা হয়, দয়া করে তা কখনওই করবেন না। এতে আপনার ফোনের সিম কার্ড ক্লোনিং করে, আপনার নম্বরের আর একটি সিম কার্ড বানিয়ে নেবে তারা। তারপর আপনার নম্বর ব্যবহার করে জঙ্গিগোষ্ঠীগুলি বিভিন্ন অসামাজিক কাজ করবে, যার বিন্দুমাত্রও আপনি টের পাবেন না। ফোন ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন, সর্বদা সতর্ক থাকুন। সৌজন্যেঃ র‌্যাব-১

*সতর্কতা* *ছায়াবতী* *উপদেশ*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

দৌড়াতে থাকো ঝড় বৃষ্টি উপেক্ষা করে দৌড়াতে থাকো যতক্ষণ না তোমার সপ্ন বাস্তবায়ন না হয় মমিতা
*দৌড়* *মমিতা* *উপদেশ*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

[বাঘমামা-সর্বনাশ] দেখ ভাই (বিজয়)
কেউ যদি আমাকে আনফলো করো তবুও আমার কষ্ট নাই কারণ কাউকে তো আর accept করতে হয় নাই। বোকা ফেসবুকের মতো (খুশী২) এটা বেশতো (মাইরালা)
*বেশতোও* *মমিতা* *আমি* *কথা* *উপদেশ* *কাশেমটিভি*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

(মনখারাপ) [বাঘমামা-সর্বনাশ]
নিজের খেয়াল রাখুন পরিবারের সবাইকে সময় দিতে চেষ্টা করু, টাকার পিছু ঘুরেফিরে আপনার মূল্যবান সময় একটু কম ব্যয় করুণ।
*পরিবার* *উপদেশ* *মমিতা* *মূল্যবানসময়*
ছবি

শারমিন বীথি: ফটো পোস্ট করেছে

আমি গাধা নাআআআআ...........

*উপদেশ* *এমনিএমনি*

অন্তু: একটি বেশটুন পোস্ট করেছে

বিয়াতে এক সময় অনেক স্বর্ণ ব্যবহৃত হত। পরবর্তিতে সোনার দাম বাইড়া যাওয়ায় রুপার গয়না সোনার পানিতে ভিজাইয়া নেওয়া শুরু হইল। এইবার পয়লা বৈশাখে একই পদ্ধতিতে ইলিশ মাছ খাওয়া যেতে পারে। সিলভার কাপ মাছ কিন্না সেইটারে ইলিশ মাছের পানিতে ধুইয়া খাওয়া হইবে (শয়তানিহাসি)
*উপদেশ* *অন্তু* *ফাইজলামি*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

নিরব থাকা ভালো, এর মানে এই নয় যে প্রতিবাদ করতে ভুলে যেতে হবে
*মমিতা* *উপদেশ*

সুজন: [বেশবচন-মাথানষ্ট]নিরবে গৌরব মিলে, ঠিক তাই নিরব থাকুন

*উপদেশ*

মোঃ হাবিবুর রহমান (হাবীব): পৃথিবীতে ১টা সুন্দর মানুষ খুজতে গিয়ে তুমি তোমার সুন্দর জীবনটা নষ্ট করোনা| কারণ পৃথিবীতে সুন্দর মানুষের অভাব নেই, কিন্তু ১টা সুন্দর মনের অভাব আছে|

*উপদেশ*

মোঃ হাবিবুর রহমান (হাবীব): জন্মের সময় আমি খুব কেঁদেছিলাম কিন্তু এখন আমার সব কিছুতেই হাসি পায়। আমি জন্মের প্রয়োজনে ছোট হয়েছিলাম এখন মৃত্যুর প্রয়োজনে বড় হচ্ছি। - নির্মলেন্দু গুন

*উপদেশ* *উক্তি*

দীপ্তি: [বাঘমামা-আমিকিসুজানিনা] "উপদেশ হল এমন একটি জিনিস যার মূল্য বোকারা বোঝে না আর জ্ঞ্যানীদের প্রয়োজন হয় না!"

*উপদেশ*

মোঃ হাবিবুর রহমান (হাবীব): যদি কোন ব্যক্তি গোপনে আপনার বদনাম বা গীবত করে তাহলে বুঝবেনে, আপনি প্রতিষ্ঠিত হয়ে আলোচনায় উঠেছেন।

*উক্তি* *উপদেশ*

মোঃ হাবিবুর রহমান (হাবীব): যেদিন তুমি দেখবে তোমার সমালোচণা অনেক, সেদিন ভাববে তুমি ঠিকই পথে এগোচ্ছো ! - লেকচারঃ প্রিয় শিক্ষক ।

*উক্তি* *উপদেশ* *হাবিবুর*

অন্তু: একটি বেশটুন পোস্ট করেছে

ভালবাসার টিপস
যাকে আপনি ভালবাসেন তাকে বিয়ে করবেন না বিয়ে করলে ভালবাসা নষ্ট হয়ে যায়।
*ভালো* *উপদেশ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★