উপস্থিত বুদ্ধি

উপস্থিতবুদ্ধি নিয়ে কি ভাবছো?

Gazi Mohammad Anisur Rahman: *উপস্থিতবুদ্ধি* স্মার্ট ভাবে কোনো কাজ করতে হলে এটা অবশ্যই লাগবে .

হিমু: *উপস্থিতবুদ্ধি* জীবন সহজ হয়।

কামাল হোসাইন: *উপস্থিতবুদ্ধি* যদি কোথায়ও যান তাহলে আগে ভাবসাব ও পরিবেশ পরিস্থিতি দেখে কথা বলুন না অন্য কাজগুলো করুন।

ইভা: *উপস্থিতবুদ্ধি* সফলতার মাধ্যম

মুহাম্মদ গালিব সরকার: *উপস্থিতবুদ্ধি* উপস্থিতবুদ্ধি মানুষকে স্মার্ট বানায়, যা অন্যকে আকৃষ্ট করতে সহায়ক হয় | এবং ব্যাক্তির জনপ্রিয়তা বাড়ায় |

SHARIFUL ISLAM (SP): *উপস্থিতবুদ্ধি* উপস্থিত বুদ্ধি দিয়ে সহজেই বিপদ থেকে উদ্ধার পাওয়া যায় এবং মিথ্যা কথাও খুব সহজেই বলা যায়

محمد يوسف علي: *উপস্থিতবুদ্ধি* পাপিকে নয় বরং পাপকে ঘৃণা কর। Hate the sin, not the criminal. (ফুঁপিয়েকান্না)

محمد يوسف علي: *উপস্থিতবুদ্ধি* আমি মনে করছি উপস্থিতবুদ্ধি থাকলে সে সকল কঠিন সমস্যাকেও সহজ করতে পারেন,তাই আমাদের সকলেরই উচিত উপস্থিত বুদ্ধিবের করা এবং সে তার বুদ্ধিকে কাজে লাগানো তাহলেই সব সমস্যার সমাধান করতে পারবে

Lutfun Nessa: *উপস্থিতবুদ্ধি* কোন অবাঞ্চিত মানুষের সাথে কথা বলতে না চাইলে,,, ফোনটা কিছু ক্ষণের জন্য বন্ধ করে দেয়.....(চিন্তাকরি)

Lutfun Nessa: *উপস্থিতবুদ্ধি* এক ছাত্রের উপস্থিত বুদ্ধি: স্কুলে গেছে দেরী করে ম্যাডাম জিজ্ঞেস করল স্কুলে আস্তে দেরী হল কেন? ছাত্রের উত্তর ছিল স্কুলের সামনে একটা সাইনবোর্ডে লেখা দেখলাম সামনে স্কুল ধীরে চলুন আর ধীরে চলতে গিয়ে দেরী হয়ে গেল!!(খুশী২)

প্যাঁচা : *উপস্থিতবুদ্ধি* হচ্ছে এথলেটিক বুদ্ধি;কিছুটা টাকার মত।পকেটে থাকলে খরচ করতে পারবেন কিন্তু যদি একাউন্টে থাকে তাহলে খরচ করতে পারবেন তবে সময় লাগবে।বলা মাত্র দৌড়ে চলে আসবে না।হাহাহা...আমার বুদ্ধি সব একাউন্টে থাকে।হাহাহা...

মো: হারুন উর রশিদ: *উপস্থিতবুদ্ধি* একদা বৃষ্টির দিনে অফিস যেতে যেতে পাদুকা জোড়া মোর ছিড়ে গিয়াছিল। সামনেই একখানা দোকান দেখিতে পাইয়া আমি তৎক্ষনাৎ তাহা ফেলিয়া দিয়া নতুন পাদুকা ক্রয় করিলাম। এবং লইয়াই সাথে সাথে বাসায় ফিরলাম। বলেনতো এখানে কতটি ও কিকি ভুল লিখেছি।

আরিফ হোসাইন: *উপস্থিতবুদ্ধি* আমাদের কলেজের এক শিক্ষক বাথরুমের দরজায় জনসচেতনতামূলক পোষ্টার লাগিয়েছেন। পোষ্টারে লেখা ছিল---” শুন হে জ্ঞানী, বেশি করে ঢালো পানি” ........ পোষ্টারের নিচে এক ইতর ছাত্রের কমেন্ট ---- ” অপচয়কারী শয়তানের ভাই” (!!!!!!!)

raj reja: *উপস্থিতবুদ্ধি* দেখো যদি উত্তর দিতে পারো। প্রশ্ন :- যদি বলা হয় মিষ্টির দামের মধ্যে মিষ্টি বিক্রেতার নাম দেওয়া আছে । ধরা যাক, মিষ্টির দাম ৩১৮ টাকা ।তাহলে মিষ্টি বিক্রেতার নাম কি ???

Lutfun Nessa: *উপস্থিতবুদ্ধি* মাছ রান্না বসিয়ে বেশতোতে ছিলাম। গন্দ পেয়ে গেলাম দেখি মাছ পুড়ে শেষ. কি করি ভাবছি..উপর থেকে তুললাম. ১টা প্যানে কিছু মসলা তেলে ভুনা করে, গরম পানি দিয়ে তার মধ্যে মাছ ঢেলে দিলাম.১জন খেয়ে বললো খুব মজা, ১টা ভাজা গন্দ আসে .ওটা পোড়া গন্ধ। (খুশী২)

chhottopakhi: *উপস্থিতবুদ্ধি* কোন কারনে মেজাজা খারাপ হলে আম্মুর সাথে কিছুটা রাফ ব্যবহার করি। পরে যখন দেখি অবস্থা বেগতিক তখন ভেতরে ভেতরে বুদ্ধি আটি, কিভাবে আম্মুকে কব্জা করি, পেয়েও যাই বুদ্ধি। আর তা হচ্ছে, আম্মুকে গিয়ে বলি আম্মু এমন আর কখনও করবনা, আর যায় কই!!!!

Lutfun Nessa: *উপস্থিতবুদ্ধি* হায়রে কপাল!!! উপস্থিত বুদ্ধির কী দসা। .১দিন আমার এক ক্লাশমেট একটা জোক দিয়ে ভয় দেখিয়েছে। পরে একদিন সে আমাদের বড়িতে আসে পাকা গাব খেতে। গাছে উঠলো,ওকে একটা একটা মরা ডালে পা দিয়ে ১টা পাকা গাব আনতে বললে..ডালে পা রাখতেই ওটা ভেেংগে পড়ে গেল..(মনখারাপ)

Lutfun Nessa: *উপস্থিতবুদ্ধি* উপস্থিত বুদ্ধি দিয়ে, এক প্রশ্নের উত্তর আর একটা দিয়ে ফেলছি!!!!! আর কোন উপস্থিত বুদ্ধির কথা নাই বাঁ বললাম!!!!!!

বাংলার বেদুঈন: *উপস্থিতবুদ্ধি* নির্বাচন কমিশন সচিবালয়ে গিয়েছি একজনের অজান্তে দেখা করতে গিয়েছি। গেটে আটকে দিল। বৃষ্টিতে ভিজে শীতে কাঁপছি, বললাম অতিথি কক্ষে বসি পাশ আসলে যাব। তারা অন্যদের নিয়ে ব্যস্ত হয়ে পড়লে আস্তে আস্তে হেঁটে পিছন হদরজা দিয়ে বেড়িয়ে গেলাম।

আশরাফুল ইসলাম (ইউনিট): *উপস্থিতবুদ্ধি* আমি একদিন অনেক গুলো স্ফটিকীন ২০ টা করে প্যাকেট করতে ছিলাম কিন্তু স্ফটিকীন গুলো এত ছোট ছিল যে ২০ টা করে গোনা অসম্ভব ছিল এরপর আমার মাথায় একটা বুদ্দি এল একটা প্যাকেটে ২০ টা গোনে অয়েটমেশিনে ওজন দিয়ে অন্য প্যাকেটে গুলো করেছিলাম

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★