এইমইনলাইফ

এইমইনলাইফ নিয়ে কি ভাবছো?

হাতির ডিম: *এইমইনলাইফ* বয়সের সাথে সাথে চেঞ্জ হচ্ছে। একসময় ইচ্ছা ছিল নায়ক রুবেলের মত মারামারি শেখা । এখটু বড় হয়ে গিটারিস্ট হওয়া। তারপর ফটোগ্রাফার, শিল্প উদ্যোগতা আরো কত কিছু। এখন এইম ইন লাইফ ভদ্র ভাবে বেঁচে থাকা। (হাসি)

বাবলু: *এইমইনলাইফ* বলতে একটা জিনিস ই আছে আমার আর তা হলো যতো পারি মানুষ এর উপকার করে যাওয়া !!

গাজী রিফাত: *এইমইনলাইফ* বাবার ইচ্ছে ছিল বড় হয়ে আর্মি হব। মা চেয়েছিল ডাক্তার বানাতে। আামি চাই ইঞ্জিনিয়ার হতে।

মুনশি এ. মাসরুর: *এইমইনলাইফ* ছোটবেলায় আর্মি হওয়ার স্বপ্ন দেখতাম, তারপর ভাবলাম বিজ্ঞানী হব, তারপর পর্যটক, তারপর anthropologist , তারপর কবি, তারপর লেখক, এর মাঝখানে ভেবেছি আর্টিস্ট হব, এখন আবার নতুন করে ভাবছি যে আমার এইম ইন লাইফ কী?

এ. আর. খান: *এইমইনলাইফ* ছোটবেলায় অপরিসীম আগ্রহ নিয়ে ইট-বালু-সিমেন্ট মিকচারের মাঝে গর্ত করে তাতে পানি দিয়ে এরপর কোদাল-বেলচার শিল্প দেখতাম মন ভরে,আর কেউ যদি জিজ্ঞেস করত কিকরবে বড় হয়ে..দেখিয়ে দিতাম ওই হাড়ভাঙা খাটুনি খাটা মানুষগুলোকে...কিভাবে যেন আজ ওরাই আমার সঙ্গী

সাজ্জাদ উর রহমান: ছোটবেলা থেকে *এইমইনলাইফ* ছিলো প্রকৌশলী হবার কারণ আমার বাবাও ছিলেন প্রকৌশলী.তবে আমার মা চেয়েছিলেন আমাকে ডাক্তার বানাতে. তবে আমার ইচ্ছা শক্তির কাছে তিনি পরাজিত হন. আজ আমি একজন "খনিজ ও খনি প্রকৌশলী".তবে মায়ের ইচ্ছেটাকে সম্মান করা উচিত ছিলো !!!

Anupom Lakra: *এইমইনলাইফ* মাফিয়া ডন হওয়া জাতে এক সময় বাংলাদেশ শাসন করতে পারি ।

রাজীব বড়ুয়া: *এইমইনলাইফ* স্যার–তুমি বড় হয়ে কী করবে? ছাত্র – বিয়ে।স্যার – আমি বোঝাতে চাচ্ছি, তুমি বড় হয়ে কী হবে? ... ছাত্র–জামাই।স্যার - আরে আমি বোঝাতে চাচ্ছি, তুমি বড় হয়ে কী পেতে চাও? ছাত্র–বউ।স্যার–গাধা, মানে তোমার জীবনের লক্ষ্য কী? ছাত্র – বিয়ে। স্যার অজ্ঞান !!

সাদমান রহমান: *এইমইনলাইফ* ছোটবেলায় আমার নানাভাই আমাকে জিগেশ করেছিল, "বড় হয়ে কি হতে চাস?" আমি বলেছিলাম কম্পিউটার ইঞ্জিনিয়ার বাদে যেকোনো কিছু! অথচ হায় কি ভাগ্য আমার! সেই কম্পিউটার ইঞ্জিনিয়ারই এখন আমার পরিচয়!

Aziz_bappy: *এইমইনলাইফ* টার্গেট এর উপর টার্গেট ,টাইমে টাইমে পাল্টায় , একজন সৎ ,নামাযী ,ভালো মনের মানুষ হওয়া | এটার ভিতর বাকী সব

3niR: *এইমইনলাইফ* এখনো ঠিক করতে পারি নাই (চিৎকার)

Asaduzzaman Shetu: *এইমইনলাইফ* সেইরকম কিছু ছিল না,আর ছিল না বলেই প্রেসার ও কম ছিল। এখন যা আছি তাই বা কম কি ? (খুকখুকহাসি)

নীল কাব্য: *এইমইনলাইফ* বলতে আমার কিছুই নেই, যা আছি তা থাকবো কি না, যা হতে চাই তা হতে পারব কিনা এইসব নিয়ে সব সময় একটা দ্বিধা দ্বন্দের মধ্যে থাকি। জীবন জীবনের মত কেটে যাচ্ছে, আমি আমার মত........

Faysal Ahmed: *এইমইনলাইফ* যা হবার চাইসিলাম তাই হইসি. :D

মোঃ আবদুল্লাহ আল মামুন: *এইমইনলাইফ* জীবনের বাঁকে বাঁকে ইচ্ছেরা নতুন জোড়াসাঁকো তৈরি করেছে। যখন যা হতে চেয়েছে এই মন। আজো পারিনি তাই কিছু হতে। এখন একটাই ইচ্ছে গাধার পালের সর্দার হওয়া।(খুকখুকহাসি)

শাওন: *এইমইনলাইফ* আমার ছোট ছেলে সাদীদ এর বহু বদলের পর এই আট বছর বয়সের লক্ষ্য হল প্রেসিডেন্ট হওয়া, কারন প্রেসিডেন্ট এর অনেক পাওয়ার!!!!!

মোঃ ইয়াছিন: *এইমইনলাইফ* একটা থাকা দরকার। শীঘ্রই লাইফে একটা এইম নিয়ে ফেলব। যতদিন না নিতে পারছি ততদিন পাত্রীর সন্ধানে আছি। কেও থাকলে আওয়াজ দিয়েন।(কিস)(খিকখিক)(খুশীতেআউলা)

তরুণ: *এইমইনলাইফ* এখন ঠিক করতে পারি নাই (খুশী২)

শুভ্র শামিল: আমার কুন *এইমইনলাইফ* ছিলোনা তাই এখন একটা বলদ হইছি !

মোফাচ্ছেল হোসেন: আমার কুন *এইমইনলাইফ* ছিলোনা তাই এখন একটা বলদ হইছি ! (খুশী২)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★