এডমিন

এডমিন নিয়ে কি ভাবছো?

ফিটকিরি: চিন্তা চেতনা মুক্ত না হলে মানুষ কখনই পরিপূর্ণ মানুষ হয় না |

*অ্যাডমিন* *এডমিন*

সাদাত সাদ: ' প্রিয় @admin বেশতো তে গোগলের বিজ্ঞাপন জাতি দেখতে চাইনা দয়াকরে এই বিজ্ঞাপন বন্ধ করার চেষ্টা করে জাতিকে উপকৃত করুণ।

*এডমিন*

বিম্ববতী: একটি বেশটুন পোস্ট করেছে

ওই,,,,বেশতোতে কি সব ভেজাল আর ঝালেমা চলছে!!,,,,আমি তো কিছুই বুঝতে পারছি না,,,,,,কি হয়েছে????,,,আমি কি বেশতো'র কেউ আসলে? তাও তো ছাই বুঝতে পারছি নাহ,,,,,আমাকে কেউ কিছু জানান,,,,আমি জানতে চাই,,,,,,,,,,,,,,
*বেশতো* *এডমিন* *বন্ধু*

মাসুম: *বেশতোটিম* কে উচিৎ অন্যান্য বংলা ব্লগের মত গুরত্বপূর্ণ লেখাকে স্টিকি করে রাখা। বেশতোর ইউজাররা অনেকেই ব্যস্ত থাকেন। অনেকেই খুব কম সময়ের জন্য হলেও নিয়মিত আসার চেষ্টা করেন, নোটিফিকেশন অন্তত চেক করেন। যদি প্রথম পাতায় গুরত্বপূর্ণ লেখা স্টিকি করা থাকে তাহলে অন্তত বিজি মানুষগুলো লেখাটাতে চোখ বুলাতে চেষ্টা করবে বলে মনে করি। ভেবে দেখবেন আশা করি। ধন্যবাদ।

*এডমিন* *বেশতোটিম*

সাদাত সাদ: ফেসবুকের পরিপূর্ণ স্বাদ নিতে আপনাকে সম্ভবত ১৬ টা অ্যাপ ডাউনলোড করতে হবে, গ্রুপ পেজ, মেসেঞ্জার বেশটোন ইত্যাদি ইত্যাদি। আর বেশতো ব্যবহারে শুধুমাত্র WWW.Beshto.com ই যতেষ্ট। একের ভিতর সব, তবে একটা বিষয় আমার কাছে বেশ বিরক্তিকর আর সেটা হলো বারবার গোগলে গিয়ে বেশতো তে যেতে হয়। নিজেদের অ্যাপ থাকলে অন্যের সাহায্যে বেশতো তে প্রবেশ করতে হতো না। আর একটা চির সত্য কথা হলো, আমরা যারা নতুন বেশতো ব্যবহার কারী তাদের জন্যে এভাবে অ্যাপ বিহীন বেশতো তে প্রবেশ করা টা খুবই বিরক্তিকর। অবশ্য বেশতো চাইলে তাঁরা অ্যাপ নিয়ে আসতে পারে বলে আমার বিশ্বাস। তবে কেন এতো দেরী কেন জানে। বেশতোর কাছে আমরা নতুন ইউজার দের আকুল আবেদন থাকবে, খুব শিগ্রই যেন আমাদের সবার আশা পুরন করে

*বেশতো* *এডমিন* *ফিডব্যাক*

শওকত জামান (জিবন): আজ অনেক অনেক দিন পর বেশতো ওপেন করলাম ! করে একটু আশ্চর্য হলাম দেখি "মাই ডিয়ার এডমিন" আমার অনেক গুলো প্রশ্ন বাতিল করিয়া দিছে, বেশির ভাগই খামাখা ডিলিড করলো !!! মাই ডিয়ার এডমিন আমি কিভাবে আমার একাউন্ট ডিলিড করব জানালে উপকৃত হব (টাইমনাই)

*এডমিন* *খামাখা* *ডিলিড*

ষাইফ ঋাষেল: বেশতো লগিন থাকা অবস্থায় ট্যাব ক্লোজ করে আবার বেশতোতে ঢুকতে গেলে কেনো নতুন করে লগিন করা লাগছে বারবার ?

*বেশতো* *সমস্যা* *লগিন* *এডমিন* *ফিডব্যাক*

শাকিল আহমেদ পোস্টটি শেয়ার করেছে "বিবেচনায় নেয়া উচিত, একে বারে বন্ধ না করলেও প্রতিদিন নিজের পোষ্ট শেয়ার করার সংখ্যা সীমিত করে দিলে ভাল হয়।"

সুমি রহমান: [বাঘমামা-অত্যান্তখুশী] কোনো কালে কি বেশতো তে নিজের পোস্টে নিজের লাইক দেয়ার option ছিল? নিজের পোস্টে নিজে লাইক দেয়ার অপসন যদি উঠিয়ে দেয়া হয় তবে নিজের পোস্ট নিজে শেয়ার করার অপসনও উঠিয়ে দেয়া হোক!

জিয়াউদ্দিন বাবলু: একটি বেশব্লগ লিখেছে

চারদিকে বইছে গুমের হাওয়া। আর এরই মাঝে নানা সব মতলব আমার মাথায় ঘুরপাক খেয়ে খেয়ে আরামের ঘুমটা প্রায় গুম হওয়ার পথে, তাই এসব নিয়ে মোটামুটি একটা থিসিস করে ফেললাম ...
 ১। ‘গুম’ নিয়ে বানানো যেতে পারে বাংলা সিনেমা। যেমন
 - --- গুমের প্রতিশোধ
--- গুম কইরা ফালামু
 --- গুমযুদ্ধ
 --- চলো গুম হয়ে যাই
 --- গুমের সংসার
 --- তোমার আমার গুম কাহিনী
 --- নিখোঁজ মানে গুম নয়
 --- গুম হয়েছি তোর কারণে
 --- গুম বাহিনী
 --- নাম্বার ওয়ান গুম খান
 --- গুম থেকে ভালোবাসা
২। লেখকরা লিখতে পারেন নানা নামে উপন্যাস । যেমন-
 --- গুমের প্রহর
 ---গুমের দেশে বীরের বেশে
 ---ঘুম নাকি গুম
 ---গুম নগর
 --- গুমস্থান
 --- অতঃপর গুম
 --- গুম থেকে ফিরে
৩। পরামর্শদাতা প্রতিষ্ঠান খুলতে পারেন অনেকেই। সেখানে যা শিখাতে পারেন -
 --- গুম হওয়ার আগে কি কি প্রস্তুতি থাকা দরকার
 --- গুম হওয়ার পরে করণীয় সমূহ
 --- গুম থেকে বাঁচতে হলে কি কি করা দরকার
--- গুম না হওয়ার ১০ টি উপায়
--- হাতে কলমে গুম থেকে বাঁচা শিখুন
--- গুমের স্থান চেনার ৫টি পরীক্ষিত পন্থা  
 
৪।শিক্ষকরা পরীক্ষায় গুম বিষয়ক প্রশ্ন করতে পারেন। যেমন -
ভাবসম্প্রসারন লিখঃ-(যেকোন একটি)
ক) গুম হোক যথাতথা ঘুম হোক ভালো।
খ) গুমের ভাবনা ভাবাই জ্ঞানীর কাজ
গ) হে গুম তুমি থাক ভুবনে ভুবনে কাজ করে যাও গোপনে গোপনে।
 রচনা লিখঃ- (যেকোন একটি)
 ক) একটি গুমের আত্মকাহিনী
খ) গুমঃ একটি আতংকের নাম
গ) গুম ও জনপদ
শেষমেশ আমিও পুরা লেখাটার অর্ধেকটা গুম করে রাখলাম !!!
 অতঃপর, আমি একজন গুম বিশারদ.!!!
অতিরিক্ত কথাঃ- মনে করুন, কোন  ভুলক্রমে করে এই 'গুম' শব্দটার 'ম' অক্ষরটা গুম হয়ে গেল। তখন কি অবস্থা হবে তা এই 'ম' বাদ দিয়ে পুরা লেখাটা আবার পড়লেই বুঝতে পারবেন। আর তখনই বুঝতে পারবেন বেশতোতে এডিট অপশনটা কত জরুরী !!! পোষ্ট দেয়ার পরে ভুল চোখে পড়ার পর অনেক পোষ্ট আমি ডিলিট করে দিয়েছি, আর একবার ডিলিট করে দেয়া পোষ্টগুলো দ্বিতীয়বার খুব কমই দিয়ে থাকি, বিরক্তিকর!!! । আমার ধারণা এই সমস্যা সবারই হয় আর কর্তৃপক্ষও তা জানেন,শুধু সমাধান দেন না।
*গুম* *থিসিস* *জঘন্যভুল* *বেশতোএডিট* *এডমিন* *অ্যাডমিন*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

রসিকতা শিখাইয়া পুরাই বিপদে পরে গেলাম (ব্যাপকটেনশনেআছি)
পোলাপান রসিকতা করতে গিয়ে .... আমার ঝাড়ি-ঝুরি সব ফাস করে দিলরে! (মনখারাপ)
*রসিকতা* *এডমিন*

ইউসুফ: বেশতো'র লাইভ পেজ এ পোস্টগুলো পড়তে আরও একটু সুবিধা দেবার জন্য একটি 'উপরে' ফ্লোটিং বাটন আর বামের এই (ছবি) মেনুবারটিকেও স্ক্রল করবার সময় ফ্লোটিং করে দেবার জন্য অনুরোধ করছি। @Rimi

*এডমিন*

শওকত জামান (জিবন): মাত্র বেশতোর অফিস থেকে ঘুরে আসলাম ! দেখলাম লম্বা একটা রুম দুই পাশে শারিবদ্দ ডেস্কটপ পিচি বাট দুইজন ছাড়া আর কেওই নাই !!! তাই তো বলি এডমিনদের কিছু ষ্টারওয়ার্ড করলে কেন রিপ্লে আসে না (খিকখিক)

*বেশতো* *এডমিন*

Hillol Sobhan: "স্মার্টনেস বলতে তুমি কি বুঝো? স্টাইল করে বাংলিশ কথা বলাই কি আজকাল স্মার্ট হওয়ার লক্ষণ?" প্রশ্নটা আমি পাল্টা বেশতো কর্তৃপক্ষকে করতে চাই। আপনার কি করছেন? "স্মার্টনেস", "স্টাইল", "স্মার্ট" - এগুলো কি বাংলা শব্দ? বেশতো কেন বাংলিশে কথা বলছে?

*প্রশ্ন* *ফিডব্যাক* *স্মার্টনেস* *এডমিন*

ধূমকেতু: আমি বেশতো এর বেশটুন ইমো গুলা ইউজ করতে পারতেসি না জাস্ট ব্রাকেট চিন্হ উঠে থাকে. . এর আগেও একবার কমপ্লেইন দিসি . প্লিজ হেল্প

*ফিডব্যাক* *বেশতো* *এডমিন*

নাজমুল হাসান: কোনো পোস্ট এর মধ্যে unfollow বা নোটিফিকেশন বন্ধ করার অপসন থাকলে ভালো হত

*এডমিন*
ছবি

শাকিল আহমেদ: ফটো পোস্ট করেছে

অসম্ভবকে সম্ভব করা ফাহিম ভাইয়েরও কাজ, মাগার ক্যামনে কি? (শয়তানিহাসি)

হাফিজ উল্লাহ (@chenaPATHIK) ভাই যতই চাপাচাপি করেন কোন লাভ নাই। সেরা কিন্তু ফাহিম ভাই। কিন্তু উনাকে স্কোর বোর্ডে দেখা যায় না কেন (প্রশ্ন)

*ফিডব্যাক* *এডমিন* *অ্যাডমিন* *বেশতো* *অসঙ্গতি*

আফিয়া আঞ্জুম তামান্না: *এডমিন* জলদি প্রশ্ন এডিট করে দিন প্লীইইইইইইইইজ!!(প্লিইইজ) (প্লিইইজ) (প্লিইইজ) ১০+১৫ নাকি ৩৫ হয়!!! (মাফচাই) (মাফচাই) গাধী(রাগী) (রাগী-৩) (মন্দ) (মন্দ) ২ আর ৩ এর পার্থক্য এখনো বুঝতে শিখিনি!!!(নাআআআ)

*এডমিন*

সুপ্ত দিয়া: মনে হচ্ছে *বেশতো* *এডমিন* সাহেব আমার নাম র‍্যাংকিং লিস্টে দেখতে দেখতে বিরক্ত!! (মনখারাপ) এনিওয়ে,পয়েন্টের খ্যাতাপুড়ি!! এখানে সবার মাঝে থাকতে পারলেই হইলো,কি উপরে আর কি নিচে!আইথিংক,মিডেল পজিশন ইজ বেষ্ট! (ভালো)(গ্যাংনাম) তাই না? @shuvrocom (খিকখিক)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★