এডাটা

এডাটা নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

এডাটা তাইওয়ান ভিত্তিক একটি মেমোরি এবং কম্পিউটার ডাটা স্টোরেজ প্রস্তুতকারী প্রতিষ্ঠান। এডাটা টেকনোলজি কোম্পানি লিমিটেড ২০০১ সাল থেকে ডিআরএএম মডিউলস, ইউএসবি ড্রাইভ,ইউএসবি,হার্ড ড্রাইভ, পেনড্রাইভ, মেমোরি কার্ড ও পাওয়ার ব্যাংক এর মত প্রযুক্তি পণ্য তৈরী করে আসছে। বাংলাদেশের বাজারেও এডাটা ব্র্যান্ডের আকর্ষণীয় এই পণ্যগুলো পাওয়া যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকমে। আগ্রহীরা ঘরে বসেই আজকেরডিল ডটকম থেকে অর্ডার করে এডাটার পণ্য কিনতে পারবেন।

 এডাটা পণ্যের ব্যবহার:

এডাটার এক্সটার্নাল পোর্টেবল হার্ড ড্রাইভ দিয়ে আপনি আপনার স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন। আপনার ল্যাপটপ ও কম্পিউটারের ডাটাগুরেো নিরাপদ রাখতে এবং বড় সংগ্রহ গড়েতে এটি বেশে কার্যকরী। এডাটার এলইডি লাইট বাজারে রয়েছে যেগুলো যেকান বৈদ্যুতিক ডিসকানেকশনের সময় ব্যবহার করতে পারবেন। পড়া এবং লেখালেখির কাজ এটির মাধ্যমে সহজেই সারা যায়। এডাটার রয়েছে ড্রাম মডিউলস যেটির সাহাযে্য আপনি আপনার ডেক্সটপ ও ল্যাপটপের মেমোরি এক্সপান্ড করতে পারবেন।

এডাটার রয়েছে অত্যাধুনিক পাওয়ার ব্যাংক যেটির সাহায্যে আপনি যেকোন জায়গায় যেকোন সময়ে মোবাইল চার্জ করতে পারবেন। যখন আপনি দূরে কোথাও ভ্রমনে যাবেন তখন এই পাওয়ার ব্যাংক আপনার বিশ্বস্থ সঙ্গী হিসেবে কাজ করবে। এডাটা ব্র্যান্ডের ওটিজি পেনড্রাইভ রয়েছে যেটি আপনি আপনার স্মার্টফোনে ব্যবহার করতে পারবেন। ওটিজি পেনড্রাইভের সাহায্যে আপনি দ্রুত ডাটা ট্রান্সফার করতে পারবেন। এগুলো ছাড়াও স্মার্টফোন, ট্যাবলেট, ই-রিডার ও ডিজিটাল ক্যামেরার জন্য এডাটার মাইক্রো এসডি কার্ড পাওয়া যায়। এগুলোর সাহায্যে আপনি হাই স্পিডে ডাটা ট্রান্সফার করতে পারবেন।

 এডাটার সব ধরনের পণ্য কিনতে ঢুঁ মারতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের ওয়েবসাইটে। সঠিক দামে বেষ্ট প্রোডাক্টটি ঘরে বসেই অর্ডার করতে এখানে ক্লিক করুন

*এডাটা* *প্রযুক্তিপণ্য* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★