এফএমরেডিও

এফএমরেডিও নিয়ে কি ভাবছো?

মনুষ্য: একটি বেশটুন পোস্ট করেছে

এক লোক এফএম রেডিও স্টেশনে কল করল :
ব্যক্তি : "হ্যালো, এটা কী এফএম ৯৭. ৫?" . RJ : জি, বলুন। . ব্যক্তি : আমার কথা কী পুরা শহরে শোনা যাচ্ছে? . RJ : হ্যাঁ, সবাই শুনতে পাচ্ছে বলুন। :| . ব্যক্তি : তারমানে আমার বোন যে রেডিও শুনছে, সেও শুনতে পাচ্ছে?
RJ : (রাগতস্বরে) আরে বেকুব হ্যাঁ। . . . ব্যক্তি : হ্যালো জরিনা, যদি আমার কথা শুনতে পাস তাহলে জলদি পানির মোটর চালু কর। আমি টয়লেটে বইসা আছি আর পানি শেষ। তোর নাম্বারটাও বন্ধ। জলদি কর। (হাসি২)
*এফএমরেডিও* *জোকস*

শাকিল আহমেদ: [ভুত-ইইই]অনেক দিনপর ভুত এফএম শুনছি

*এফএমরেডিও*

মৃন্ময়ী সাবিহা: বাংলাদেশের প্রথম কমিউনিটি *এফএমরেডিও* রেডিও পদ্মার প্রোগ্রাম গল্পের হাট কর্তৃক প্রকাশিত বইটি পাওয়া যাবে *বইমেলা২০১৪* এর বনলতা প্রকাশনী তে! স্টল নং : ৪৭৭ (খুকখুকহাসি)

রুশদী: *এফএমরেডিও* তে শোনা আমার প্রথম গান " দালান বেয়ে জরিয়ে ওঠে লতা তরতরিয়ে " ......... ওয়ান অফ দি বেস্ট সং এভার :D

সুজন: আমি তো এফ এম রেডিও বলতে পাগোল । আমার খুব ভাল লাগে এটা , আমার জীবনের একটা অংগ হয়ে গেছে এটি। এফ এম রেডিও আমার মন ভাল করার যন্র , আমার সব চেয়ে ভাল বন্ধুও।এটা নিয়ে আমার মনে সব সময় খুশি ও শুখের চিন্তা বিরাজ করে , আই লাইক এফ এম ওয়াও। অনেক কিছু হবে এরদারা(খুশীতেআউলা)

*এফএমরেডিও*

ভালবাসা কবি..!!!: *এফএমরেডিও* অনেক গুলাইত শুনি... তবে রেডিও আমার এ আমার ভালবাসা, বেশি শোনা হয়, তাছাড়া ফুরতি তে ভুত এফ এম আর ঢাকা এফ এম এর কয়েকটা বেশি শুনি... আর আছে কিছু... (শয়তানিহাসি)(খিকখিক)(খুশী২)

হিমু: *এফএমরেডিও* খুব বেশি শোনা হয় না মাঝে মাঝে শুনি,বিশেষ করে "রেডিও টুডে"টা বেশি শোনা হয়। এরা কথা খুবই স্মার্টলি বলে। RJ সালমানের প্রোগ্রাম গুলো ভালো লাগে।

মনুষ্য: *এফএমরেডিও* খুব বেশি শোনা হয় না। এফএম রেডিও এর অনুষ্ঠান বলতে শুধু ভুত এফএম আর লাভগুরু সম্পর্কে জানি। (খিকখিক)

একলা ঘাসফড়িং: আমি *রেডিও* পাগলা । *এফএমরেডিও* এর মধ্যে *ফুর্তি* টাই বেশী শোনা হয়। কেন জানি আমার *মনেরকথা* সাথে এই স্টেশনের অনেকে মিল আছে।

*রেডিও* *এফএমরেডিও* *ফুর্তি* *মনেরকথা*

আফ্রোদিতির যুবরাজ: *এফএমরেডিও* এবিসি রেডিওর প্রেমরোগ শুনতে ভাল লাগে।অন্যান্য অনুষ্ঠান ও ভাল লাগে।

শাকিল: *এফএমরেডিও* একটা সময় তো প্রায় সারাদিন কানে *হেডফোন* লাগানো থাকত,রাতে আড্ডা আর গান শুনতে শুনতে সকালে ঘুম ভাঙ্গত rj দের ছেচা-মেচিতে,বেপক ভাবে *আড্ডা-বাজি* চলতো রেডিও ফূর্তির rj তমা,রুজিনা,রনো সহ আরো অনেকের সাথে ... (গ্যাংনাম)(গ্যাংনাম)

তুষার রয়: *এফএমরেডিও* এর কার কোন R J ভালো লাগে জানিনা ......... আমার ভালো লাগে Rj Kebria .. Rj Rasel ..Rj Salman .. And .. Guru Ehtesham .

রাজকুমার: *এফএমরেডিও* একবার শখ জেগেছিল RJ হবার কিন্তু ওদের উচ্চারণের প্রতি মানুষের বিরক্তি দেখে আর ঐপথে পা বাড়াইনি।

আজমি ইতু: *এফএমরেডিও* মাঝে মাঝে শুনি,প্রথম প্রথম ভালো লাগত এখন বোরিং লাগে,এত বেশি প্যান প্যান করে পেইন লাগে শুনতে.যখন আমার রাতে খুব খারাপ লাগে কিংবা একা একা লাগে তখন কানে হেডফোন লাগিয়ে ঘুমিয়ে পড়ি,মনকে সান্তনা দেই যে কেউ একজন আছে রুম এ,আমি একা নই.(কুল)

The তানভীর স্বপ্ন: তিতা হলেও সত্যি... নিজে খুব একটা *এফএমরেডিও* শুনতাম না। তারপরও কি করে এইটাই জুটেছিলো কপালে, বুঝিই নাই! (টাইমনাই)

*এফএমরেডিও*

জুনি: *এফএমরেডিও* শুনছি তো (খুকখুকহাসি)

Abdullah Muhammad Jobayar: আগে আমাকে আমার প্রেমিকার বকবকানি শুনতে হত, আর এখন আমাকে *এফএমরেডিও* র বকবকানি শুনতে হয়। তবে প্রেমিকার বকবকানি ভালো লাগত সব সময়, কিন্তু *এফএমরেডিও* এর বকবকানি কখনো ভালো লাগে, কখনো লাগে না।

*এফএমরেডিও* *এফএমরেডিও*

একজন অলস মানুষ: *এফএমরেডিও* Bhoot Fm শুনি.......রেডিও ফূর্তি তে...এই অনুষ্ঠান ছাড়া কদাচিৎ fm রেডিও শোনা হয়...

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★