এলইডি টিভি

এলইডিটিভি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কার্ভড ও এলইডি টিভি কালেকশনযুগ এখন স্মার্ট ও কার্ভড টিভির। সুন্দর এবং স্বচ্ছ ছবির জন্য এলইডি, স্মার্ট ও কার্ভড টিভির বিকল্প নেই। তাছাড়াও আয়েশ করে টিভি দেখার ভেতর একটা আলাদা মজা! সিনেমা হলে গিয়ে মুভি দেখা আর স্টেডিয়ামে বসে খেলা দেখার পুরো মজাটা ঘরে বসেই পাওয়া সম্ভব যদি বাসায় থাকে কার্ভড কিংবা এলইডি স্মার্টটিভি। আকর্ষণীয় ফিচার আর ঝকঝকে ছবির নিশ্চয়তা নিয়ে বাজার তোলপাড় করেছে এলইডি ও কার্ভড টিভি।

কার্ভড ও এলইডি টিভি

আকর্ষণীয় এই টিভি গুলোর সেরা কালেকশন আপনাদের কাছে তুলে দিচ্ছে অনলাইন শপিংমল আজকেরডিল। তাদের কালেকশনে বিভিন্ন ব্র্যান্ডের আকর্ষণীয় কার্ভড টিভি, স্মার্ট টিভি ও এলইডি টিভি সহ সব ধরনের ইলেকট্রনিক্স এক্সেসরিজ রয়েছে। অনেকেরই হয়তবা ভাবনা, এলইডি টিভির দামটা অনেক বেশী! দাম একটু বেশি এটা ঠিক কিন্তু কমদামেও ভাল মানের আকর্ষনীয় এলইডি টিভি পাওয়া যায়। আর কমদামে ভালোমানের টেলিভিশন আপনাদের ঘরে পৌঁছে দিচ্ছে আজকেরডিল ডটকম। বতর্মান বাজারে টিভিগুলো ধুমছে বিক্রি হচ্ছে। চলুন সাশ্রয়ী মূল্যের কিছু এলইডি টিভির কালেকশন দেখে নেই।

কিনতে ক্লিক করুন

নতুন ধরনের স্মার্ট, থ্রিডি, ফোরকে টিভি ও কার্ভড টিভি। স্মার্ট টিভিতে আছে ইন্টারনেট সংযোগ। তাই নেটের যেকোনো কাজ টিভিতে সহজেই করা যায়। আছে ওয়েবসাইট থেকে ভিডিও দেখার জন্য ফ্ল্যাশ সুবিধা। হাই রেঞ্জের গেম খেলার জন্য আছে ‘এইচডিএমআই পোর্ট’। এই টিভির এইচডি রেজল্যুশন মানে ১০৮০পিতে ইউএসবি পোর্ট দিয়ে ছবি বা ভিডিও দেখার মজাই আলাদা।

কার্ভড টিভি :


স্মার্ট টিভির সব সুবিধা তো আছেই, আরো আছে ১৭৮ ডিগ্রি হরাইজন্টাল, ভার্টিক্যাল ভিউইং অ্যাঙ্গল। ফলে টিভিটি যেখানেই রাখুন না কেন, মনে হবে এক জায়গায়ই বসে টিভি দেখছেন। আর ফুল এইচডি রেজল্যুশনের পাশাপাশি এতে আছে ফোরকে প্রযুুক্তি, যাতে এইচডির চার গুণ নিখুঁত ছবি দেখা যাবে।

কিনতে ক্লিক করুন
এসব সুবিধাসহ ক্রেতারা আরো অনেক কিছুই পাবে। এই কম্পানির স্মার্ট ও কার্ভড টিভিতে সিনেমা মুড আছে। ফলে বাসায় বসে সিনেমা হলে ছবি দেখার মজা পাওয়া যাবে। আছে কম্পিউটারের মতো স্টোরি রিপ্লে সুবিধা। স্টেডিয়ামে খেলা দেখার মজাও পাবেন। আছে স্মার্ট ব্রাউজার, টাইজেন ওএস। এ ছাড়া কম্পিউটারে যেসব কাজ করা যায়, যেমন—ওয়েব ব্রাউজিং, ফেসবুকিং, মেইল পাঠানো ইত্যাদি কাজই এই টিভিগুলোতে করা যায়। তা ছাড়া মোবাইলের গান, ভিডিও টিভিতে সংযুক্ত করে দেখতে পারবেন।

স্মার্ট এলইডি টিভি:

কিনতে ক্লিক করুন

স্মার্ট টেলিভিশনে ইন্টারনেটভিত্তিক বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহারের সুযোগ থাকে। স্কাইপ, টুইটার, ফেসবুক, ইউটিউব, প্রভৃতি সামাজিক যোগাযোগের সাইটগুলো ব্যবহার করা যায়। স্মার্ট টিভিতে ওয়াই-ফাই বা ইন্টারনেট ব্রাউজ করার সুবিধা থাকে। স্মার্ট টিভি কেনার আগে ‘ওয়াই-ফাই বিল্ট ইন’ নাকি ‘ওয়াই-ফাই রেডি’ সে সুবিধা দেখে কিনতে হবে। শুধু ওয়াই-ফাই রেডি স্মার্ট টেলিভিশন হলে পরবর্তীতে ইন্টারনেট ব্যবহার করতে আলাদা ডংগল কেনার প্রয়োজন হবে।

কিনতে ক্লিক করুন

স্মার্ট টিভি কেনার আগে আরও দেখে নিতে হবে এতে ইউএসবি পোর্ট সুবিধা আছে কিনা। ইউএসবি পোর্ট থাকলেই যে, এক্সটার্নাল হার্ডড্রাইভ বা পেন সমর্থন করবে এমন কথা নয়। স্মার্ট টিভি কেনার আগে তা পোর্টেবল হার্ডডিস্ক বা কোন ধরনের ডিজিটাল ফরম্যাট সমর্থন করে তা অবশ্যই যাচাই করে নিতে হবে। স্মার্ট টিভিতে তিনটি এইচডিএমআই পোর্ট আছে কিনা তা পরীক্ষা করে দেখুন। কমপক্ষে দুটি এইচডিএমআই পোর্ট না থাকলে সে টিভি কেনা উচিত হবে না। যদি আপনার বাজেটের মধ্যে হয় তবে অবশ্যই বিল্ট ইন ওয়াই-ফাই সুবিধার স্মার্ট টিভি কিনবেন।


কোথায় থেকে কিনবেন:

কিনতে ক্লিক করুন
বন্ধুরা, বর্তমানে কেনাকাটায় ঝামেলা ঝক্কি থেকে রেহাই পেতে সবাই অনলাইন শপিংমল গুলোকেই বেছে নিয়েছে। রাজধানী ঢাকা সহ দেশের দেশের সব প্রান্তে বড় বড় টিভি শো রুম ও ব্র্যান্ড থাকলেও যারা মার্কেটে গিয়ে ঝামেলায় পড়তে চান না তারা ঘরে বসে আকর্ষণীয় টিভিগুলো স্বল্পমূল্যে কিনে নিচ্ছেb। স্মার্ট, কার্ভড ও এলইডি টিভি কিনতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে গিয়ে পছন্দমত অর্ডার করুন। আপনার চাহিদা মত দেশের যে কোন প্রান্তে তারা আপনার পন্যটি পৌঁছে দেবে। অনলাইনে অবিশ্বাস্য মূল্যে আকর্ষণীয় কার্ভড ও এলইডি টিভি কিনতে এখানে ক্লিক করুন

*স্মার্টটিভি* *এলইডিটিভি* *কার্ভডটিভি* *টিভি* *আজকেরডিল*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পাল্টে দিন আপনার পুরো দুনিয়া। আগেকার সেই সাদাকালো টিভির যুগতো গেছেই সাথে সাধারণ রঙ্গিণ টিভিকেও গুডবাই বলার দিন এসেছে। প্রযুক্তির উৎকর্ষতা এলসিডি ও এলিডি টিভি এখন আপনাকে দিচ্ছে ক্রিস্ট্রাল ক্লিয়ার সাউন্ড ও ছবি দেখার নিশ্চয়তা। এ ধরনের একটি ভিভি আপনার বাড়িতে থাকলে নিশ্চয় মন্দ হয় না? সিনেমা হলে ছবি দেখার স্বাদ চাইলে আপনি ঘরে বসেই নিতে পারবেন বড় স্ক্রিনের এলইডি টিভির মাধ্যমে। চলুন অনলাইন মার্কেটে বিক্রিতে সবচেয়ে কমদামী ভাল ১০টি এলইডি টিভির কালেকশন দেখে নেই।

০১. ৪০ ইঞ্চি এলইডি টিভি

কিনতে ক্লিক করুন

আল্ট্রা স্লিম ৪০ ইঞ্চি এই LED টিভিটি কিনতে পারবেন মাত্র ২১,৪৯০ টাকায় শুধুমাত্র আজকেরডিল থেকে। 
 
০২. ৩২  ইঞ্চি ফুল এইচডি:
১৯  ইঞ্চি ফুল এইচডি টিভিটি কিনতে পারবেন মাত্র ৭,১৫০ টাকায়।
 
০৩. ৩২ ইঞ্চি স্মার্ট ওয়াইফাই/এলইডি টিভি:
আধুনিক সব সুযোগ সুবিধা সম্বলিত ৩২ ইঞ্চি স্মার্ট ওয়াইফাই/এলইডি টিভিটির দাম মাত্র ১৭,৭৯৯ টাকা। স্মার্ট টেলিভিশনে ইন্টারনেটভিত্তিক বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহারের সুযোগ থাকে। স্কাইপ, টুইটার, ফেসবুক, ইউটিউব, প্রভৃতি সামাজিক যোগাযোগের সাইটগুলো ব্যবহার করা যায়। স্মার্ট টিভিতে ওয়াই-ফাই বা ইন্টারনেট ব্রাউজ করার সুবিধা থাকে। স্মার্ট টিভি কেনার আগে ‘ওয়াই-ফাই বিল্ট ইন’ নাকি ‘ওয়াই-ফাই রেডি’ সে সুবিধা দেখে কিনতে হবে।
 
০৪. 32” ফুল HD CURVED LED টিভি
32” ফুল HD CURVED LED টিভি। স্মার্ট টিভির সব সুবিধা তো আছেই, আরো আছে ১৭৮ ডিগ্রি হরাইজন্টাল, ভার্টিক্যাল ভিউইং অ্যাঙ্গল। ফলে টিভিটি যেখানেই রাখুন না কেন, মনে হবে এক জায়গায়ই বসে টিভি দেখছেন। আর ফুল এইচডি রেজল্যুশনের পাশাপাশি এতে আছে ফোরকে প্রযুুক্তি, যাতে এইচডির চার গুণ নিখুঁত ছবি দেখা যাবে।
 
 
০৫. ফুল HD রেড LED টিভি - 42"
ফুল HD রেড LED টিভি - 42" টিভিটিতে রয়েছে ডিজিটাল সাউন্ড সিস্টেম। USB/পেনড্রাইভ,VGA,HDMI,Audio,DVD আউটপুট সুবিধা। দাম মাত্র ২৪,৫৫০ টাকা
 
০৬. ফুল HD LED টিভি - 24"
https://ajkerdeal-a.akamaihd.net/Images/Deals/163070711122801/1.jpg
ফুল HD LED টিভি - 24"টিতে রয়েছে আধুনিক সব সুবিধা আর দামও কম। মাত্র ৯,৬৫০ টাকায় কিনতে পারবেন টিভিটি। 
 
০৭. HAIKO HL24M3AS 24" টিভি
 Haiko ব্র্যান্ডের এই টিভিটির স্ক্রীনঃ ২৪" । HD Quality, USB, HDMI  রয়েছে। পিকচার টিউব এর ওয়ারেন্টি ৩ বছর; স্পেয়ার পার্টস- ২ বছর ৫ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন এই টিভিটি কিনলে।  দাম মাত্র ১৮,৫০০ টাকা্ 
 
০৮. 17 INCH ফুল HD LED টিভি
কিনতে ক্লিক করুন দাম মাত্র ৬,১০০ টাকা
 
০৯. HD LED TV 32 ইঞ্চি
 
https://ajkerdeal-a.akamaihd.net/Images/Deals/163070211123448/1.jpg
কিনতে ক্লিক করুন দাম মাত্র ১৫, ৪০০ টাকা। 
 
১০. ৩২ ইঞ্চি স্মার্ট ওয়াইফাই/এলইডি টিভি:
https://ajkerdeal-a.akamaihd.net/Images/Deals/163070711124500/1.jpg
 
 

রাজধানী সহ দেশের বিভিন্ন সুনামধন্য ব্র্যান্ড স্যামসাং, ওয়ালটন ও এলজির শোরুম গুলোতে খোঁজ করলেই এলইডি টিভি পেয়ে যাবেন। ঘরে বসেই যদি টিভি বাড়িতে পেয়ে যান তাহলে শোরুমে গিয়ে বাড়তি কষ্ট কেন করবেন? দেশের বিভিন্ন অনলাইন শপ গুলোতে নামিদামি ব্র্যান্ডের স্মার্ট টিভির কালেকশন রয়েছে। এজন্য নক করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল ডট কম এর ওয়েবসাইটে। কমদামে এলইডি টিভির লেটেস্ট কালেকশন থেকে আপনার পছন্দেরটি কিনতে এখানে ক্লিক করুন

*টিভি* *এলইডিটিভি* *স্মার্টটিভি*

খুশি: একটি বেশব্লগ লিখেছে

এলইডি টিভির অস্থির কালেকশনসিআরটির যুগ শেষ! এখন এলইডি টিভির যুগ। সুন্দর এবং স্বচ্ছ ছবির জন্য এলইডি টিভির বিকল্প নেই। কিন্তু অনেকেরই ভাবনা, এলইডি টিভির দামটা অনেক বেশী। দাম একটু বেশি এটা ঠিক কিন্তু কমদামেও ভাল মানের আকর্ষনীয় এলইডি টিভি পাওয়া যায়। বতর্মান বাজারে টিভিগুলো ধুমছে বিক্রি হচ্ছে। চলুন সাশ্রয়ী মূল্যের কিছু এলইডি টিভির কালেকশন দেখে নেই।


শার্ক এলইডি টিভি

কিনতে ক্লিক করুন

সবচেয়ে কমদামে বর্তমান বাজারে পাচ্ছেন শার্কের  এলইডি টিভি। আকর্ষনীয় ডিজাইন আর শতভাগ ঝকঝকে ছবির নিশ্চয়তা পেতে আপনার ঘরে আজই নিয়ে নিতে পারেন শার্ক এলইডি টিভি। কম্পিউটার মনিটরের বিকল্প হিসেবেও এই টিভি ব্যবহার করতে পারবেন। টেলিভিশনটিতে হাই রেজুলেশন ছবি দেখা যাবে। রয়েছে ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে ও স্লিম ডিজাইন। এইচডি স্পিকারের কোমল সাউন্ড সিস্টেমের নিশ্চয়তা তো আছে। থাকছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং ১০ বছরের সার্ভিস ওয়্যারেন্টি

স্যামসাং এলইডি টিভি

কিনতে ক্লিক করুন

জনপ্রিয় ব্র্যান্ড স্যাংমসাং এর ৩২ ইঞ্চি এলইডি টিভি এখন পাচ্ছেন মাত্র ২৪ হাজার  টাকায়। ঝকঝকে ছবি আর ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডের নিশ্চয়তা দিচ্ছে এই টিভিটি শোবার ঘর কিংবা ড্রয়িং রুমের জন্য এই টিভিটি পারফেক্ট। এটি আপনার চোখের উপর তেমন কোন প্রভাব ফেলবে না। ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের এই টিভিটির ডিসপ্লে রেজুলেশন 1366 x 768 HD। স্লিম ডিজাইনের এই টিভিটিতে রয়েছে অটো ভলিউম লেভেলার। AV, USB and HDMI ইন্টারফেস সাপোর্টেড। থাকছে ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি।

PROSE  এলইডি টিভি

কিনতে ক্লিক করুন

বর্তমান বাজারে কমদামী স্মার্ট টিভি গুলোর মধ্যে PROSE  এলইডি টিভি অন্যতম। ঝকঝকে ছবি আর আকর্ষণীয় স্লিম ডিজাইনের কারনে এটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।১৯ ইঞ্চি মনিটরের এই টেলিভিশনটির দাম মাত্র ৭,৮০০ টাকা। এই এলইডি টিভিটিতে রয়েছে ১৪৪০ x ৯০০ পিক্সেল ডিসপ্লে রেজুলেশন। USB, D-Sub, HDMI and HDMI ইন্টারফেস সাপোর্টেড। প্যানেল সহ  এই এলইডি টিভিতে ১ বছরের ওয়ারেন্টি রয়েছে।


এলজি এলইডি টিভি

কিনতে ক্লিক করুন

এলজি ব্র্যান্ডের এমটি৪৫ মডেলের ২০ ইঞ্চি এলইডি টিভি এখন মাত্র ১১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। ঝকঝকে ছবি আর ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডের নিশ্চয়তা দিচ্ছে এই টিভিটি শোবার ঘর কিংবা ড্রয়িং রুমের জন্য এই টিভিটি পারফেক্ট। টেলিভিশনটির ডিসপ্লে রেজুলেশন- 1366 x 768 HD । রয়েছে ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে ও স্লিম ডিজাইন।


কোথায় পাবেন?

কিনতে ক্লিক করুন

রাজধানী ঢাকা সহ দেশের বড়বড় টিভি শো রুম ও ব্র্যান্ড গুলোর নিজস্ব আউটলেট থেকে টিভি গুলো কিনতে পারবেন। যারা মার্কেটে গিয়ে ঝামেলায় পড়তে চান না তারা ঘরে বসে আকর্ষনীয় দামের এই এলইডি টিভি গুলো দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে গিয়ে পছন্দমত অর্ডার করে কিনে নিতে পারবেন। আপনার চাহিদা মত দেশের যে কোন প্রান্তে তারা আপনার পন্যটি পৌঁছে দেবে। এতে আপনার বহন করার ঝামেলাটাও কমে যাবে।

সবধরনের টিভি কিনতে এখানে ক্লিক করুন 

*এলইডিটিভি* *টিভি* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সিআরটির যুগ শেষ! এখন এলইডি টিভির যুগ। সুন্দর এবং স্বচ্ছ ছবির জন্য এলইডি  টিভির বিকল্প নেই। কিন্তু অনেকেরই ভাবনা, এলইডি টিভির দামটা অনেক বেশী। দাম একটু বেশি এটা ঠিক কিন্তু কমদামেও ভাল মানের আকর্ষনীয়  এলইডি টিভি পাওয়া যায়। বতর্মান বাজারে টিভিগুলো ধুমছে বিক্রি হচ্ছে। চলুন সাশ্রয়ী মূল্যের কিছু এলইডি টিভির কালেকশন দেখে নেই। 
 
 
হাই স্পিড এলইডি টিভি
সবচেয়ে কমদামে বর্তমান বাজারে পাচ্ছেন হাইস্পিড ব্র্যান্ডের ১৭ ইঞ্চি এলইডি টিভি।  আকর্ষনীয় ডিজাইন আর শতভাগ ঝকঝকে ছবির নিশ্চয়তা পেতে আপনার ঘরে আজই নিয়ে নিতে পারেন হাই স্পিড এলইডি টিভি। কম্পিউটার মনিটরের বিকল্প হিসেবেও এই টিভি ব্যবহার করতে পারবেন। টেলিভিশনটির ডিসপ্লে রেজুলেশন- 1280 x 1024 LED । রয়েছে ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে  ও স্লিম ডিজাইন। বিল্ট ইন স্পিকারের কোমল সাউন্ড সিস্টেমের নিশ্চয়তা তো আছে। থাকছে এক বছরের ওয়ারেন্টি। দাম মাত্র- ৫৬০০ টাকা।
 
স্যামসাং এলইডি টিভি
জনপ্রিয় ব্র্যান্ড স্যাংমসাং এর ৩২ ইঞ্চি এলইডি টিভি এখন পাচ্ছেন মাত্র ২৪ হাজার ৫০০ টাকায়। ঝকঝকে ছবি আর ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডের নিশ্চয়তা দিচ্ছে এই টিভিটি শোবার ঘর কিংবা ড্রয়িং রুমের জন্য এই টিভিটি পারফেক্ট। এটি আপনার চোখের উপর তেমন কোন প্রভাব ফেলবে না। ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের এই টিভিটির  ডিসপ্লে রেজুলেশন 1366 x 768 HD। স্লিম ডিজাইনের এই টিভিটিতে রয়েছে অটো ভলিউম লেভেলার।  AV, USB and HDMI  ইন্টারফেস সাপোর্টেড। থাকছে ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি।
 
স্কাইভিউ এলইডি টিভি
বর্তমান বাজারে কমদামী স্মার্ট টিভি গুলোর মধ্যে স্কাইভিউ এলইডি টিভি অন্যতম। ঝকঝকে ছবি আর আকর্ষণীয় স্লিম ডিজাইনের কারনে এটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ২২ ইঞ্চি মনিটরের বড় এই টেলিভিশনটির দাম মাত্র ৯,৭০০ টাকা। এই এলইডি টিভিটিতে রয়েছে ১৬৮০ x ১০৫০ পিক্সেল  ডিসপ্লে রেজুলেশন।  USB, D-Sub, HDMI and HDMI ইন্টারফেস সাপোর্টেড। রয়েছে স্মার্ট এনার্জি সেভিং। বিল্ট ইন টিভি কার্ড ও  ১ বছরের সার্ভিস ওয়ারেন্টি।
 
 
এলজি এলইডি টিভি
এলজি ব্র্যান্ডের এমটি৪৫ মডেলের ২০ ইঞ্চি এলইডি টিভি এখন মাত্র ১৩,৫০০ টাকায় কিনতে পারবেন। ঝকঝকে ছবি আর ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডের নিশ্চয়তা দিচ্ছে এই টিভিটি শোবার ঘর কিংবা ড্রয়িং রুমের জন্য এই টিভিটি পারফেক্ট। টেলিভিশনটির ডিসপ্লে রেজুলেশন- 1366 x 768 HD । রয়েছে ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে  ও স্লিম ডিজাইন।  
 
 
কোথায় পাবেন?
রাজধানী ঢাকা সহ দেশের বড়বড় টিভি শো রুম ও ব্র্যান্ড গুলোর নিজস্ব আউটলেট থেকে টিভি গুলো কিনতে পারবেন। যারা মার্কেটে গিয়ে ঝামেলায় পড়তে চান না তারা ঘরে বসে আকর্ষনীয় দামের এই এলইডি টিভি গুলো দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে গিয়ে পছন্দমত অর্ডার করে কিনে নিতে পারবেন। আপনার চাহিদা মত দেশের যে কোন প্রান্তে তারা আপনার পন্যটি পৌঁছে দেবে। এতে আপনার বহন করার ঝামেলাটাও কমে যাবে। 
 
সবধরনের টিভি কিনতে এখানে ক্লিক করুন
*এলইডিটিভি* *টিভি* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★