এলাম বেশতোতে

এলামবেশতোতে নিয়ে কি ভাবছো?

সাইম আল হাসান: *এলামবেশতোতে* বেশতো যেদিন তার যাত্রা শুরু করে তার দুইদিন পর আমি প্রথম আলোতে একটা ফিচার দেখি বেশতোকে নিয়ে। ঠিক তখনি এই সাইট এ রেজিস্ট্রেশান করে ফেলি। সাইট টা দেখার পর বিশ্বাস করা কঠিন ছিল এটা বাংলাদেশ এর সাইট।এর পর থেকেই বেশতোর সাথে পথ চলা।

ঈশরাত জাহান ঈশিতা: *এলামবেশতোতে* একদিন দেখলাম আমার জীবনসঙ্গী কি খুঁজতে গিয়ে এই সাইটে রেজিস্ট্রেশন করল আমিও দেখাদেখি করলাম,আমি মোটামুটি নিয়মিতই ভিজিট করি কিন্তু তাকে কখনোই জানাই নি এখানে লেখালিখি করি সেদিন প্রতিযোগিতায় বই জেতার পর মনের আনন্দে এই গোপন তথ্য ফাঁস করেদিলাম

Minhaz Uddin: *এলামবেশতোতে* হেল্পলাইন সাইট থেকে এই সাইটের ঠিকানা পেলাম। চমৎকার একটি সাইট। সংশ্লিস্ট সকলকে আন্তরিক ধন্যবাদ। আমাদের এত সুন্দর একটি সাইট উপহার দেওয়ার জন্য।

কামাল হোসাইন: *এলামবেশতোতে* আমি কোন প্রশ্ন জানার জন্য গুগলে সার্চ দেই, আর এখানেই দেখা যায় বেশতোর কথা।সেই সেখান থেকেই বেশতোর সাথে ।

Tanvir Ahmed Rifat: *এলামবেশতোতে* খুব সম্ভবত পত্রিকার মাধ্যমে জেনেছি। তখন একটা আই.ডি ওপেন করি যা বর্তমানে ব্যবহার করছি না।

Lutfun Nessa: *এলামবেশতোতে* রান্নার রেসিপির জন্য গুগলে সার্চ দিতে এসে বেশতোকে পাই,, সেই থেকেই বেশতোর সাথে জড়িয়ে যাই, অনেকটা ভালবেসেও ফেলি বেশতোকে:)

অপ্রকাশিত ভদ্র পোলা: *এলামবেশতোতে* এতদিন মন ভাল ছিল না, ফেসবুকেও ভাল লাগছিলো না, পরে গুগোলে সার্চ করলাম, তারপরেই এলাম বেশতোতে

ফোনজগৎ | PhoneJagat.com: টেলিকমিউনিকেশন বিষয়ক অনলাইন বাংলা ম্যাগাজিন *ফোনজগৎ* এর অফিসিয়াল আপডেটগুলোর খবর জানাতে, অবশেষে *এলামবেশতোতে* - বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ পাতায় আসতে পেরে বেশ লাগছে।(খুকখুকহাসি)

রিংকু: @sejuteetroyee এর একটি FB পোস্টের কমেন্টে দেখেছিলাম এই *বেশতো* শব্দটা। না বুঝতে পারাই অকে জিজ্ঞেস করেছিলাম কিন্তু বলছিলনা আমাকে। তারপরে বিস্তারিত শুনলাম @kolpokotha এর মুখে এবং তার বলাতেই চলে *এলামবেশতোতে* (খুকখুকহাসি) (গ্যাংনাম)

*বেশতো* *এলামবেশতোতে*

MD.ImranHossain: *এলামবেশতোতে* আপাতত একাই এসেছি

Zahed: ফেসবুকের ডানপাশে একটা অ্যাড দেখলাম, তারপরই চলে *এলামবেশতোতে*

অনুপ: *এলামবেশতোতে* পেপার পরতে গিয়ে একদিন দেখলাম বাংলাদেশে বাংলা ভাষায় প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে বেশতো যাত্রা শুরু করেছে । নেট অন করে সার্চ করতেই পেয়ে গেলাম বেশতো এর পেজ । ব্যাস এর পর থেকেই লেগে আছি।

সেলিম রেজা: *এলামবেশতোতে* মরার পর আসলাম .(খুশী২)(খুশী২)

স্বার্থপর: *এলামবেশতোতে* টেক টিউনসে একবার একটা আরিকেল দেখতে গিয়ে বেশতো- এর বেনার দেখি, কৌতহল বসত ক্লিক করলাম, পরে ভালো লাগলো, রেজিস্টার করলাম...

Tamim Iqbal Fysal: *এলামবেশতোতে* আমি একটা অনলাইন পত্রিকা ictnews থেকে জানছি...(মামাকিদেখলাম)

কবি: কেমনে *এলামবেশতোতে* নিজেই ভুলে গেছি, মনে হয় টেকটিউনস এর অ্যাড দেখে এসেছিলাম... :) (চিন্তাকরি)

রুশদী: কবে কি দেখে একাউন্ট খুলেছি মনে নেই, তবে পরবর্তীতে মেইল এর ঠেলায় একদিন *এলামবেশতোতে* :)

মারগুব: এক রাতে ঘুম আসছিলনা বলে অনলাইনে ছিলাম, এমন সময় @SaadHammadi কে GTalk-এ পেলাম | আড্ডা দেবার সময় সে বলল বেশতোর কথা - বলল, "ঢুকেই দেখো কেমন লাগে ভাইয়া.." এভাবেই চলে *এলামবেশতোতে* (খুকখুকহাসি)

এ. আর. খান: বিক্রয় না আজকেরডিল..কোন ডটকমে যেন ঘুরতে গিয়ে নামটা দেখেই মনে হল-আজিব তো!!(হাসি) ঢুকে দেখি নকিয়া১২০০ মোবাইলের মত বাংলায় লেখা-কর খাও যাও..মজা লাগল(খুশী২) দিলাম নাম-ধাম(বস).. খাইলাম ধরা(চিন্তাকরি).. এখন বেশতো আমারে বলে..পালাবি কোথায়?(শয়তান২)(হার্ট)

*এলামবেশতোতে*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★