এলার্ম লক

এলার্মলক নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সিকিউরিটি এলার্ম লকবর্তমান সময়ে অফিস, ব্যবসা প্রতিষ্ঠান এবং বাসা-বাড়ির নিরাপত্তা নিয়ে সবাই চিন্তিত! এসবের নিরাপত্তার জন্য আমরা অনেক কিছুই করি। কিন্তু কোন কিছুতেই যেন বিশ্বাস হয় না। আসলেই আপনি কাকে বিশ্বাস করবেন? সিকিউরিটি গার্ড? ড্রাইভার? কাজের লোক? আত্বীয়স্বজন? কারও উপরই আজকাল ভরসা নেই। তাই তথ্যপ্রযুক্তির এই যুগে ভরসা রাখতে পারেন বিশ্বস্ত সিকিউরিটি এলার্ম লকের উপর। এই এলার্ম লক কখনই আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে না কিংবা ডিউটির কথা বলে ঘুমিয়েও থাকবে না। সুতরাং বাড়িতে থাকলে সিকিউরিটি এর্লাম লক চোর বলবে বাপরে বাপ!

সিকিউরিটি এলার্ম লক:

সিকিউরিটি এলার্ম লক কিনুন
এটি খুব সহজে নিরাপত্তা রক্ষক হিসেবে কাজ করবে। আপনারা যারা বাসা বাড়ি নিয়ে চিন্তিত তারা বাড়ির দরজায় এই এলার্ম লক ব্যবহার করতে পারবেন। এটি বাড়ি ছাড়াও অফিসে, বাইকে ও সাইকেলে ব্যবহার করতে পারবেন।


লকটি ভালোভাবে লাগিয়ে দেবার পর আপনার অনুপস্থিতিতে যদি কেউ অসৎ উদ্দেশ্যে লকের গায়ে সামান্য আঘাত করে তাহলে আঘাত করার সঙ্গে সঙ্গে উচ্চ শব্দে অ্যালার্ম (১১০ ডেসিবল)বেজে উঠবে। লকটি ফল্স অ্যালার্ম প্রোটেক্টেড, আর তাই যে কেউ ধরা মাত্রই(আঘাত প্রদান ব্যতীত) বেজে উঠে আপনাকে বিভ্রান্ত করে তুলবে না। মোটরসাইকেল, বাইসাইকেল এবং বাসা বাড়ির নিরাপত্তায় বিশেষভাবে উপযোগী। সম্পূর্ণ স্টেইনলেস স্টিলের তৈরি তাই যথেষ্ট মজবুত।

এই সিকিউরিটি এলার্ম লকটি দু’ভাবেই ব্যবহারযোগ্য, আর তাই ব্যবহার করা যাবে অ্যালার্ম বিহীন সাধারণ তালা হিসেবেও। এতে রয়েছে দীর্ঘস্থায়ী ব্যাটারি, তাই চলে বহুদিন। আর ব্যাটারি ফুরিয়ে গেলে সহজেই আপনি তা যে কোন দোকান থেকে কিনে পুনরায় প্রতিস্থাপন করতে পারবেন। এটি বিক্রি করার সময় সাথে অবশ্য একটি এক্সট্রা ব্যাটারি ফ্রি দেওয়া হচ্ছে।

সিকিউরিটি এলার্ম লক কিনুনবন্ধুরা তাহলে আর দেরি কেন? আজই আপনার বাড়ির নিরাপত্তার জন্য সিকিউরিটি এলার্ম লক কিনে নিন। লকটি ঢুঁ মারতে পারেন দেশের সেরা অনলাইন শপ আজকের ডিলের ওয়েবসাইটে। দেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই যে কেউ অনলাইনে পোড্রাক্টটি অর্ডার করতে পারবেন। আজকেরডিল আপনার অর্ডারকৃত পণ্য ৪৮ ঘন্টার মধ্যে আপনার ঠিকানা বরাবর পৌঁছে দেবে।
অনলাইনে আপনার কাঙ্খিত সিকিউরিটি এলার্ম লকটি কিনতে এখানে ক্লিক করুন

*এলার্মলক* *সিকিউরিটিএলার্মলক* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★