এসএমএস

এসএমএস নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 গ্রামীনফোন এর প্রমোশনাল এসএমএস আসা বন্ধ করার উপায় কি?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*এসএমএস* *গ্রামীনফোন*

খুশি: একটি বেশব্লগ লিখেছে

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুকের মেসেঞ্জার অ্যাপ থেকেই এখন যে কেউ চাইলে অন্য কারো মোবাইল ফোনে এসএমএস বার্তা পাঠাতে এবং গ্রহণও করতে পারবেন। এ জন্য আপনাকে মেসেঞ্জার অ্যাপ থেকে বের হয়ে আর মোবাইল ফোনের মেসেজ অপশনে ঢোকার প্রয়োজন হবে না। 

১৫ জুনের এক ঘোষণায় ফেসবুক কর্তৃপক্ষ জানায়, আপনার ইনবক্সে মেসেঞ্জার ও মোবাইল ফোন নেটওয়ার্ক থেকে আসা বার্তাগুলো আলাদা দুটি রঙে দেখা যাবে। মেসেঞ্জারে এসএমএস কনভারসেশন দেখা যাবে পার্পল কালারে এবং ফেসবুক কনভারসেশন দেখা যাবে আগের মতোই, নীল রংয়ে। ফলে ব্যবহারকারীরা সহজেই বার্তাগুলো আলাদা করার সুযোগ পাবে। 

তবে এখন কেবলমাত্র অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে চলা ডিভাইসে শুধু এ সুবিধা মিলবে। সেবাটি ব্যবহারের জন্য অ্যানড্রয়েড সংস্করণের মেসেঞ্জার অ্যাপের সেটিংস থেকে এসএমএস অপশনে প্রবেশ করে ‘ডিফল্ট এসএমএস অ্যাপ’ নির্বাচন করতে হবে। 

অত্যাধুনিক এ সুযোগ কাজে লাগিয়ে বার্তার পাশাপাশি ছবি, ভিডিও এবং অডিও ফাইলও বিনিময় করা যাবে। এদিকে সম্প্রতি মেসেঞ্জারের জনপ্রিয়তা বাড়াতে ফেসবুক অ্যাপে মেসেজিংয়ের সুবিধা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ফেসবুক।

(সংকলিত)

*ফেসবুক* *ম্যাসেঞ্জার* *টেকনোলোজি* *এসএমএস*

সাইফ: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
ব্ল্যাংক SMS ব্ল্যাংক চেকের মত পাওয়ারফুল । ব্ল্যাংক চেকে যা খুশি সেই এমাউন্ট বসিয়ে নাও। আর ব্ল্যাংক SMS-এ যা খুশি ভেবে নাও।
*এসএমএস*
ছবি

পাগলী: ফটো পোস্ট করেছে

৫/৫

শুধু পুডিং খেলেই হবে? ফোনটা হাতে নেন আর সেই প্রিয়জনটাকে মেসেজ পাঠান জলদি।

(হিহিহি)

*শুভসকাল* *প্রিয়জন* *মেসেজ* *এসএমএস*
জোকস

The তানভীর স্বপ্ন: একটি জোকস পোস্ট করেছে

ছোট ভাইকে বললাম, "তোর মিসেজ আসছে!" (টাইমনাই) সে মোটামোটি আকাশ থেকে না পরলেও, হিমালয়ের উপর থেকে পরার দশা!! খাবি খেতে খেতে জিজ্ঞেস করলো, "মানে?" (ব্যাপকটেনশনেআসি) পাশে আম্মু.. আম্মুও কিউরিয়াস!! ঘটনা কি!? (চিন্তাকরি) পরে ক্লিয়ার করে বললাম, "তোর ফুনে মিসেজ আসছে! মিসেজ!!" (খিকখিক)
*এসএমএস* *মেসেজ* *মিসেস* *মিসেজ* *রিয়েল-লাইফ-জোক* *বড়ভাই*

AIK MILKY: *এসএমএস*

Md. Hasanuzzaman: *এসএমএস* আমি বেয়াদব,দুইটা টিউশনি করাই।তার মধ্যে একটা মেয়ে এবার ক্লাস টেনে।একে ক্লাস নাইন থেকে পড়াই।আগে সব ঠিক ছিল।কিন্তু কয়েকদিন ধরে একটা জিনিস করছে।যখনই পড়াতে আসি,ও কাপড় ঠিকমত রাখে না।প্রথম প্রথম ভ্রুক্ষেপ করতাম না।কারন অসতর্কতা বশত হতেই পারে।কিন্তু

রানা মাসুদ: *এসএমএস* অযথ দিতে আমার ভাল লাগে না। (না) মোবাইলের ব্যালেন্স বাচাঁই(খিকখিক)

কলিমল্লাহ এমরান: *এসএমএস* এক দিন হঠাত আমার মোবাইলে অজানা এক নম্বর থেকে এসএমএস এল কাল বিকাল ৪.১৫ মিনিট এ আমাদের অই সার্কিট হউসের উপর দেখা করবা. অমিত পড়ে মহা খুশি. কিন্তু বিকালে গিয়ে দেখলাম কুন মেয়ে টেয়ে নয় সে আমার এক অনেক পুরাণ বন্ধু আমার সাতে দেখা করতে এসেছে.

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★