ওয়াচ

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ফেসবুকের ভিডিও সেবা ‘ওয়াচ’ সম্পর্কে কেউ কি বিস্তারিত জানতে পারবেন?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

*ফেসবুক* *ওয়াচ* *ভিডিও* *ভিডিওসেবা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে প্রিয়জনকে নতুন কিছু উপহার দিতে সবারই ভাল লাগে। বিশেষ করে এই দিনটিতে পাঞ্জাবি সাথে শাড়ি, টিশার্ট, ঘড়ি সহ সব কিছুই প্রিয় মানুষটির সাথে ম্যাচিং করে পরতে চায়। এবারের ভালোবাসা দিবসে প্রিয়জনের সাথে সম্পর্ককে আরো মধুর করতে কিনে নিতে পারেন নিচের কয়েকটি মডেল থেকে পছন্দসই কাপল ওয়াচ। ভালোবাসার রোমান্টিক উপহার হিসেবেও উপহার দিতে পারেন কাপল ওয়াচ। এক নজরে দেখে নিই বর্তমানে জনপ্রিয় কিছু কাপল ওয়াচ!

০১. কাপল ওয়াচ:

ভালোবাসা দিবসে আপনার এবং আপনার প্রিয় মানুষটির ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ হতে পারে এই কাপল ওয়াচ। অসাধারণ দেখতে এই কাপল ওয়াচটি  যে কাররেই হাতে মানানসই। এই কাপল অফারের ১টি Curren ওয়াচ যার ডিসপ্লে অ্যানালগ। অপরটি ১টি ব্রেসলেট ডিজাইন লেডিজ ওয়াচ। একজোড়া কাপল ওয়াচের দাম মাত্র ৬৫০ টাকা।পছন্দ হলে এখানে ক্লিক করে কাপল ওয়াচটি কিনে নিতে পারেন। 

০২. RADO কাপল ওয়াচ (কপি)

আকর্ষণীয় RADO কাপল ওয়াচ প্যাকেজে এ রয়েছে (একটি জেন্টস ওয়াচ এবং একটি লেডিজ ওয়াচ) । এটি একটি রেপ্লিকা প্রোডাক্ট। ওয়াচ দুটিতেই অ্যানালগ ডায়ালার রয়েছে। এটি সম্পর্ণ মেটালে তৈরী। কাপল ওয়াচটির মূল্য মাত্র ৯৪৯ টাকা।

কিনতে ক্লিক করুন

 

০৩. রিস্টব্যান্ড ডিজিটাল ওয়াচ

রাবারের ফিতায় তৈরী আকর্ষণীয় ডিজাইনের রিস্টব্যঅন্ড ডিজিটাল ওয়াচ। এটি পানির নিরোধক অর্থাৎ ঘড়িটিতে পানি ঢুকবেনা। দামেও সাশ্রয়ী আর দুজনার হাতেও মানাবে বেশ। দাম মাত্র ১৫০ টাকা। এখনি কিনতে ক্লিক করুন

০৪. ভ্যালেন্টাইন কাপল ওয়াচ

ফ্যাশনেবল ডিজাইনের দুই ধাচের দুটি ওয়াচ। ঘড়ির ফিতা একটিতে রয়েছে স্টেইনলেস স্টিল এবঙ অপরটিতে রয়েছে লেদার। ঘড়ি দুটিতে রয়েছে অ্যানালগ ডায়লার। ভালোবাসা দিবসের গিফট হিসেবে এটা কাপল ওয়াচ কিনে নিতে পারেন। দাম মাত্র ৬৫০ টাকা। কিনতে এখানে ক্লিক করুন

০৫. কারেন জেন্টস ওয়াচ

ভালোবাসা দিবস উপলক্ষ্যে দারুন একটি অফার রয়েছে এই ওয়াচ টিতে। আপনি যদি জেন্টস ওয়াচটি কিনেন তাহলে লেডিস ওয়াচটি এমনিতেই ফ্রি পাবেন। তাই আর দেরি না করে মাত্র ৪৫০ টাকা খরচ করে ঘড়িটি কিনতে এখানে ক্লিক করুন। 

অত্যন্ত গর্জিয়াস লুকের ফ্যাশনেবল এসব কাপল ওয়াচ কিনতে এই লিংকে ক্লিক করুন। 

*কাপলওয়াচ* *ঘড়ি* *ওয়াচ* *স্মার্টশপিং* *ভ্যালেন্টাইনফ্যাশন*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★