ওয়ালটন মোবাইল

ওয়ালটনমোবাইল নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ওয়ালটন বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান। ১৯৯৪ সাল থেকে প্রতিষ্ঠানটি বিভিন্ন ধরনের মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স পণ্য, হোম এবং কিচেন সামগ্রী, অটো মোবাইলস ও অন্যান্য এক্সেসরিজ তৈরী করে বাংলাদেশের সব ধরনের মানুষের জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে। বাংলাদেশের সীমানা পেরিয়ে বিশ্বের ১১টি দেশে ওয়ালটনের পণ্য রপ্তানি হচ্ছে। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন ব্র্যান্ডেড প্রোডাক্ট অনলাইনে বিক্রি করছে। আজকেরডিলের সাইট ব্রাউজ করে আপনি আপনার পছন্দ অনুযায়ী বেস্ট পণ্যটি  বেছে নিতে পারেন।


আপনার বাড়ি অত্যাধুনিক সাজে সাজাতে ওয়ালটনের হাই কোয়ালিটি গৃহস্থালী সামগ্রী অনলাইন থেকে নিতে পারবেন। কারণ তাদের রয়েছে উন্নত মানের রিফ্রিজারেটর, ডিপ ফ্রিজ, স্মার্ট এলইডি টিভি। ওয়ালটনের সব পণ্যেই আপনি কোম্পানি কর্তৃক সার্ভিস ওয়ারেন্টি পাবেন। কাস্টমারদের চাহিদা অনুযায়ী ওয়ালটন সবচেয়ে বেস্ট সার্ভিস প্রদান করে।

ওয়ালটনের বিভিন্ন ধরনের রান্না ঘরের সামগ্রী রয়েছে যেমন, টোস্টার, স্যান্ডউইচ মেকার, মাল্টি-কুকার, সালাদ মেকার ইত্যাদি। এগুলো আপনার রান্না ঘরের কাজকে সহজ করে দেবে। আরেকটি কথা আপনি আপনার বাড়ি পরিস্কার রাখার জন্য বাড়িতে ওয়ালটনের মপ সেট নিয়ে নিন।

ওয়ালটনের মোবাইল সেবা কার্যক্রম ২০১০ সাল থেকে শুরু হয়। প্রথম দিকে তারা ফিচার ফোনের মাধ্যমে বাজারে অংশগ্রহণ করে। এরপর থেকে বিভিন্ন ধরনের স্মার্টফোন তৈরী করে গ্রাহকদের নজর কাড়তে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি। বর্তমানে তারা ওয়ালটন প্রিমো নামেই মোবাইল প্রস্তুত করে। তাদের মোবাইল সেবা কার্যক্রম ১১টি দেশে সীমাবদ্ধ থাকলেও ভবিষ্যতে তা অন্যান্য অনেক দেশে রপ্তানির পরিকল্পনা রয়েছে। ওয়ালটনের প্রধান লক্ষ্য স্বল্প মূল্যে সকলের কাছে মানসম্মত স্মার্টফোন পৌছে দেওয়া।

উপরের আইটেমগুলো ছাড়াও ওয়ালটন বিভিন্ন মোবাইল এক্সেসরিজ বাজারে ছেড়েছে। সেগুলোর মধ্যে ওটিজি কানেক্টর, ক্লথ ড্রায়ার, রিচার্জ্যাবল লাইট, স্মার্ট রিমোর্ট ও পাওয়ার ব্যাংক অন্যতম। এই এক্সেসরিজ গুলোও আপনি আজকেরডিল ডটকমের ওয়েবসাইট থেকে ঘরে বসেই কিনতে পারবেন।

ওয়ালটন ব্র্যান্ডের অরিজিনাল প্রোডাক্ট অনলাইন থেকে কিনতে ঢুঁ মারতে পারেন আজকেরডিলের ওয়েবসাইটে। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপ থেকে ঘরে বসেই ওয়ালটনের পণ্য অর্ডার করতে এখানে ক্লিক করুন

*ওয়ালটন* *ওয়ালটনপণ্য* *ওয়ালটনমোবাইল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★