ওয়েস্টইন্ডিজ না আয়ারল্যান্ড

ওয়েস্টইন্ডিজ-না-আয়ারল্যান্ড নিয়ে কি ভাবছো?

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

বড় ধরনের অঘটন ঘটিয়ে দুই বারের সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে ৪ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করল আয়ারল্যান্ড। বিশ্বকাপ ক্রিকেটের তৃতীয় দিনে এসে প্রথম অঘটন দেখলো ক্রিকেট বিশ্ব। ওয়েস্টইন্ডিজের দেওয়া ৩০৫ রানের লক্ষ্যমাত্রাকে দাপটের সাথেই তাড়া করছে আয়ারল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ৩০৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৫ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌঁছে যায় আইরিশরা।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে মাত্র ৮৭ রানেই ৫ উইকেট হারিয়ে চাপের মুখে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। তবে ষষ্ঠ উইকেটে ১৫৪ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহ এনে দেন লেন্ডল সিমন্স ও ড্যারেন স্যামি। সিমন্সের ১০২,স্যামির ৬৭ বলে ৮৯ ও শেষ পর্যায়ে আন্দ্রে রাসেলের ১৩ বলে ২৭ রানের ঝড়ো ইনিংসে ভর করে স্কোরবোর্ডে ৩০৪ রান জমা করে ক্যারিবিয়ানরা আয়ারল্যান্ডের পক্ষে  জর্জ ডকরেল নেন ৩ উইকেট।

ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ৩০৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৭১ রানের জুটি গড়ে শুভ সূচনা এনে দেয় আইরিশ দুই ওপেনার পোর্টারফিল্ড আর স্টারলিং। ক্রিস গেইলের বলে আউট হওয়ার আগে পোর্টারফিল্ড করেন ২৩ রান। এরপর স্টারলিং এবং এড জয়েস দলের হাল ধরেন। তাদের জুটিতে আসে ১০৬ রান। স্টারলিং ৯২ আর এড জয়েস ৮৪ রান করে আউট হন। শেষ দিকে নেইল ও’ব্রায়েনের ৭৯ রানের উপর ভর করে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে আইরিশরা। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে টেইলর নেন ৩ টি উইকেট।

*ক্রিকেটবিশ্বকাপ* *ওয়েস্টইন্ডিজ-না-আয়ারল্যান্ড* *বিশ্বকাপ২০১৫* *ক্রিকেট*

মারুফ: West Indies হেরে গেল আয়ারল্যান্ড এর কাছে .....আয়ারল্যান্ড 4 wicket জিতে গেল .....

*ক্রিকেটবিশ্বকাপ* *ওয়েস্টইন্ডিজ-না-আয়ারল্যান্ড* *বিশ্বকাপ২০১৫* *ক্রিকেট*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

ওয়েস্টইন্ডিজের দেওয়া ৩০৫ রানের লক্ষ্যমাত্রাকে দাপটের সাথেই তাড়া করছে আয়ারল্যান্ড। বড় ধরনের কোন অঘটন না ঘটলে আজকের ম্যাচে আয়ারল্যান্ড দলের জয়লাভ করার সম্ভাবনাই বেশি।

খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ওয়েস্টইন্ডিজ নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩০৪ রান সংগ্রহ করে। জবাবে ৩০৫ রানের টার্গেটে ব্যাট করছে আয়ারল্যান্ড। শেষ খবর পাওয়া পর্যন্ত আয়ারল্যান্ড ৩৬ ওভার খেলে ২ উইকেট হারিয়ে ২৪৪ রান করেছে। জয়ের জন্য আর ৬১ রান প্রয়োজন হাতে আছে ৮টি উইকেট এবং আরো ১৩টি ওভার।

*ক্রিকেটবিশ্বকাপ* *ওয়েস্টইন্ডিজ-না-আয়ারল্যান্ড* *বিশ্বকাপ২০১৫* *ক্রিকেট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★