ওয়্যারলেস কীবোর্ড

ওয়্যারলেসকীবোর্ড নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনপ্রযুক্তির নতুন নতুন সব উপহার আমাদের চলার পথকে আরও সহজ ও গতিময় করে তুলছে। কম্পিউটার ও স্মার্টফোন প্রযুক্তির সাথে শুধু নতুন ব্যবহারকারীই যুক্ত হচ্ছে না যুক্ত হচ্ছে বিভিন্ন রকম এক্সেসরিজ। এসব এক্সেসরিজ বর্তমান প্রযুক্তির ব্যপক ব্যবহার সুনিশ্চিত করেছে। আমাদের অনেকেই আছি যারা স্মার্ট ফোন ব্যবহার করি কিংবা যাদেরকে সারাদিন কম্পিউটারের সামনে বসে থাকতে হয় তাদের জন্য প্রযুক্তি বাজারে এসছে ওয়্যারলেস কীবোর্ড। স্মার্ট ফোন ও কম্পিউটারে ব্যবহার করা যাবে ওয়্যারলেস কীবোর্ড। কম্পিউটারের অনেকটা দূর থেকে শুয়ে বসে আরাম করে ওয়্যারলেস কীবোর্ডের সাহায্যে কম্পিউটারের সকল কাজ করতে পারবেন। 
 
ওয়্যারলেস কীবোর্ড
বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠান ভিন্ন ভিন্ন সুবিধা সম্বলিত ওয্যারলেস কীবোর্ড তৈরী করেছে। অনেক কীবোর্ড আছে যেগুলো চাইলে ফোল্ড করে একটি ছোট্ট লাঠির মত বস্তুতে রুপান্তরিত করতে পারবেন, ফলে আপনি খুবই সহজে খুব কম জায়গা খরচ করে এমনকি পকেটে ভরেও যেকোন স্থানে নিয়ে যেতে পারবেন এধরনের কী-বোর্ডটি। এধরনের ওয়্যারলেস কীবোর্ড দিয়ে স্মার্টফোন বা ট্যাবলেট পিসিকে সহজেই যুক্ত করা যাবে।
আবার কিছু ওয়্যারলেস কীবোর্ড আছে যে গুলোর সাথে প্যাডও সংযুক্ত রয়েছে যেটি ল্যাপটপ প্যাডের বিকল্প হিসেবে কাজ করবে। এক ধরনের ওয়্যারলেস কীবোর্ড রয়েছে যে গুলোতে গেমিং ফ্যাসালিটিজ রয়েছে। 
 
ওয়্যারলেস কীবোর্ড এর  সাথে একটি ছোট্ট ডোঙ্গল (ছোট সাইজের পেন ড্রাইভের মত) থাকে। এটি কম্পিউটারের ইউএসবি পোর্টে কানেক্ট করলেই ওয়্যারলেস কিবোর্ড  সাথে কানেক্টেড হয়ে যাবে। তখন সাধারণভাবে ব্যবহার করতে পারবেন। ওয়্যারলেস কীবোর্ড গুলো খুবই স্লিম। ১০-১৫ মিটার দূর থেকে এগুলো ব্যবহার করতে পারবেন। ওয়্যারলেস কীবোর্ড আপনি ইচ্ছে মত বন্ধ করতে পারবেন। আপনি যদি বন্ধ নাও করেন অটোমেটিকেলি একটা নির্দিষ্ট সময় ব্যবহার না করলে এটি বন্ধ হয়ে যাবে। 
 
কোথায় থেকে কিনবেন?
রাজধানী ঢাকা সহ দেশের প্রায় সবগুলো কম্পিউটার এক্সিসরিজেই এখন ওয়্যারলেস কীবোর্ড কিনতে পাবেন। বিশ্বস্ত মাধ্যম থেকে কিনতে চাইলে নক করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে। অনলাইনে ঘরে বসে অর্ডার করলেই আপনি আপনার কাঙ্খিত পন্যটি পেয়ে যাবেন। আজকের ডিল কর্তৃপক্ষ আপনার ঠিকানা অনুযায়ী অর্ডারকৃত পণ্যটি পৌঁছে দেবে।
 
এছাড়াও সব ধরনের কি বোর্ড কিনতে  এই লিংকে ক্লিক করুন।
*কীবোর্ড* *ওয়্যারলেসকীবোর্ড* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★