কঞ্জুস

কঞ্জুস নিয়ে কি ভাবছো?
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

জিসান @mxesun ভাই গার্লফ্রেন্ড নিয়া ডেটিং এ গেছিলো। ডেটিং থেকে ফেরার পথে ছিনতাইকারীর খপ্পরে পড়লো। বিস্তর ধস্তাধস্তির পর ছিনতাইকারীরা জিসুর মানিব্যাগটা কেড়ে নিল। ছিনতাইকারীঃ এই ব্যাটা, তোর মানিব্যাগেতো মাত্র দুই টাকা! এই দুই টাকার জন্য এতক্ষণ ঝামেলা করলি? ব্যাটা কঞ্জুস! জিসু: না না! আমি আসলে ভয়ে ভয়ে ছিলাম, না জানি তোমরা আমার জুতার ভেতর লুকানো দুই হাজার টাকাও কেড়ে নাও! (অবাক) (মামাকিদেখলাম)(মাইরালা)
*রসিকতা* *ছিনতাই* *কঞ্জুস*

হাফিজ উল্লাহ: এক *কঞ্জুস* লোক টুথপেস্ট ব্যবহার না করে প্রতিদিন বাড়ির ছাদে গিয়ে নিম গাছের ডাল দিয়ে দাত মাঝে l একদিন *আছার* খেয়ে ছাদ থেকে পড়তে পড়তে তার বউ কে বলছে হ্যা গো শুনছ আজ আমার নাস্তা তৈরী কর না ...... (খুশী২)(হাসি২)(হাসি-৩)

মুনশি এ. মাসরুর: *কঞ্জুস* আমার এক বন্ধু আছে যে ভার্সিটি বাস এ দৈনিক আসা-যাওয়া করত, ক্যাম্পাস এ কিছুই খেতনা, পুরা মাস চালাত ১৭ টাকা দিয়ে, তারপর ও মাসের শেষে ওর পকেটে ২ টাকা ব্যালান্স থাকত (খিকখিক) কঞ্জুস আর কাকে বলে? বলে রাখা ভালো সে মতেই গরিব ঘরের নয় |

ফররুখ আহমেদ রাজীব: *জানো* আমি না চরমপন্থী হয়ে যাচ্ছি l কিভাবে? আমি চরম *ফুটানি* মারতে পারি, চরম *দুষ্টুমি* করতে পারি, চরম *অভিনয়* করতে পারি, চরম *কঞ্জুস* আর চরম *ভালোমানুষ* l

রাজকুমার: *কঞ্জুস* আমার একটা নিজস্ব নীতি আছে - আমি কঞ্জুস মানুষের কাছ থেকে বেশী খসাই। এমনিতে বন্ধুদের খাওয়ানোর ব্যাপরে উদার হলেও কিপ্টাদের বেলায় আমি উল্টা আচরণ করি।

ফররুখ আহমেদ রাজীব: *বাল্যবন্ধু* কে নিয়ে *দুষ্টুমি* করে *পরীক্ষা* বাদ দিয়ে যখন *প্রিয়লেখক* এর *সপ্নবিলাসী* নাটকে *কঞ্জুস* চরিত্রে *অভিনয়* করবেন তখন আপনার *আপনারঅনুভুতিকী* হতে পারে? *ফুটানি* মারবেন না please .

শুভ্র আহাম্মেদ: *কঞ্জুস* কয়েকজন বন্ধুরা মিলে কোথাও খেতে গেছেন সবাই পকেটে হাত দিয়ে বলবে দোস্ত বিলটা আমি দেয়- হাত পকেটে কিংবা মানিব্যাগ হাতে কিন্তু কেউ কাউন্টারে প্রদান করছে না ! বিলটা যখন প্রদান শেষ তখন টাকা হাতে নিয়ে বলছে দোস্ত আমি দেই .! হুদাই ভাব !!

অবশেষে আমি: একটু খানি *দুষ্টুমি* কইরা আপনাগোরে *কঞ্জুস* কইসি, কইতে পারেন *ফুটানি* মারসি !তাই বইলা আমারে এইরকম *পরীক্ষা* -য় ফেলবেন !এই *স্বপ্নবিলাসী* বুইড়া ডারে তার *প্রিয়লেখক* দের পোস্ট থেকে দূরে রাখবেন! এ *অভিনয়* নয় মন থেকে বলছি আমি দু:খিত! *আপনারঅনুভূতিকী* ?

ks anam: *কঞ্জুস* আমি বিরাট কঞ্জুস . কিপ্টামি করতেও আমি কিপটামি করি.

বাবলু: *কঞ্জুস* দের থেকে এক কাপ চা খেতে হলে তার আগে তাকে ৫ কাপ চা খাওয়ানো লাগে (চিন্তাকরি)

rupanzil: *কঞ্জুস* কোনদিন যদি আমার অনেক টাকা হয় তো আমি প্রমান দেব যে আমি মোটেও কঞ্জুস নই .

অবশেষে আমি: বেশতো-র বন্ধুদের মাঝে এমন খাইস্টা *কঞ্জুস* বন্ধু কেউ কি আছেন যিনি আমাকে বিনা পয়সায় ফলো করে আমার ফলোয়ার সংখ্যা ১০০ বানিয়ে আমাকে সেঞ্চুরী করতে সাহায্য করবেন.. আছেন নাকি কোনো ভাই বা বোন কিংবা বন্ধু ?

রাজীব বড়ুয়া: *স্বপ্নবিলাসী* আমি জানতাম বেশতো এডমিন সময়মতো ছবি আপলোড করার সুযোগ দেবে। *স্বপ্নবিলাসী* এইদিনে আমি সুযোগটা পেলাম।ধন্যবাদ বেশতো। এনিয়ে কোন *ফুটানি* নেই আমার। তবে এনিয়ে *বেশতোএডমিন* এতো *কঞ্জুস* না হলেও পারতো (ডোন্ট মাইন্ড- *দুষ্টুমি* করলাম)।*জয়তুবেশতো*

পাগল গুরু: *কঞ্জুস* মাঝে মাঝে না করলে চলে না।

3niR: হিসাবি যারা তাদেরকে *কঞ্জুস* বলা ঠিক না। বরং appreciate করা উচিত যে তারা আজাইরা খরচ করে না (চিন্তাকরি)

অভী আহমেদ খান: *কঞ্জুস* রা একধরনের শিল্পী , আর কিপ্টামি এক ধরনের শিল্পকলা। সবাই পারে (না) । তবে এই শিল্পী আর শিল্পকলাকে গলা টিপে টিপে মারতে মুঞ্চায় ... (রাগী-৩)

পরাজিত যোদ্ধা: *কঞ্জুস* আমি না।।

জল: *কঞ্জুস* (বিরক্ত২)

Rj Sifat: *কঞ্জুস* (না)

হাফিজ উল্লাহ: *কঞ্জুস* কুঞ্জুস হেইডা আবার কি জিনিস ..... তয় বন্ধুগো লগে কোথাও গেলে আমি খালি পকেট এ যাই .......(শয়তানিহাসি)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★