কমেডিয়ান হাফিজ

কমেডিয়ানহাফিজ নিয়ে কি ভাবছো?

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

প্রথম পরীক্ষায় কি করেছিল আমাদের Abdus Salam ভাইয়ের মেয়ে - সালাম: মা পরীক্ষা কিরাম হইছে? ইউসরা: খুব ভালো সালাম: দেখি কি লিখছো..... এইডা দিছ? ইউসরা: না........ সালাম: এইডা.......? ইউসরা: না..... সালাম: ....এ.....ইডা?!! ইউসরা: ..... না না না!!! সালাম: এ্যা...... কি বলছো তুমি???
ইউসরা: বাবা তুমিইতো বলছো....... কারো থেকে কিছু চেয়ে খাওয়ার থেকে না খেয়েই থাকা ভালো? সালাম: হ্যা বলছি....... তো!!! ইউসরা: দেখলাম সবাই ম্যাডামকে জিগ্গেস করে করে লিখছে...... তাই আমি ভাবলাম জিগ্গেস করে লেখার চেয়ে না লেখাই ভালো....এজন্য কিছুই লিখি নাই! সালাম: ........... বেহুশ!
*রসিকতা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

বল্টু তখন সদ্য বিবাহিত।এক তরুণ ডাক্তারের সাথে কথা বলছে...... বল্টু : প্রথমবার আমি এত ক্লান্ত হয়ে পড়েছিলাম যে একটু থেমে রেস্ট নিলাম। দ্বিতীয় দফায় মনে হচ্ছিল আমার বুক ফেটে যাবে। আর তৃতীয় দফায় মনে হল আমার হার্ট এটাক হয়ে যাবে। ডাক্তারঃ আর আপনার স্ত্রী...? . . . বল্টু : এখানে স্ত্রীর প্রসঙ্গ আসছে কেন..? প্রথমবার শ্বশুর বাড়ি গিয়ে চার তলার এক ঘড়ে আমার থাকার জায়গা হয়েছিল। আমি চার তলায় উঠার কথা বলছি।
*কমেডিয়ানহাফিজ* *পুরাইধরা* *রসিকতা*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

স্যার: বলো তো ব্যনানা মানে কি?? বল্টু : যার নানা নাই তাকে ব্যনানা বলে! স্যার : তুই বড় বেয়াদব হয়ে গেছিস?? . . . বল্ট: আদব না থাকলে যদি বেয়াদব হয়, তাইলে নানা না থাকলে ব্যনানা হবে না কেন! স্যার: বেহুশ!
*কমেডিয়ানহাফিজ*

হাফিজ উল্লাহ: কত কথা, কত ব্যথা স্মৃতির আড়ালে থাকে জমা, তবুও জীবন যাচ্ছে চলে নীরবে-নিশ্চুপে হাসি মুখে l কত কিছু রাখতে হয় লুকিয়ে রং তামাশা মাখিয়ে মুখে, তবুও হারছি বারে বারে ব্যর্থ চেষ্টায়, মিথ্যে কৌশলে l

*আমার-কবিতা* *কমেডিয়ানহাফিজ*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

তোমার ঘুম না আসলে রঙিন স্বপ্ন দেখাবো জোসনা রাতে মেঘের ভেলায় উড়িয়ে নিয়ে যাবো .... l তয়............ তয় .........সত্যি বলছি তোমার মনের গ্যাস্টিক ছাড়াতে পারবো না!
*রসিকতা* *কমেডিয়ানহাফিজ*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

স্কুল জীবন আর চাকুরী জীবনের একটা জায়গায় খুব মিল আছে কিছু বুঝি আর না বুঝি স্যারদের সামনে সব সয়ই বলতে হয় জ্বী স্যার বুঝছি!
*নিষ্ঠুরসত্য* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-উশটাখাইসি] শিক্ষামন্ত্রী অসুস্থ! Emergency অপারেশন করতে হবে। ডাক্তার আর তার সহকর্মীরা অপারেশন থিয়েটারে নিয়ে গেছে। হঠাত্ ডাক্তার সাহেব গাইড বই খুলে কি যেনো দেখছেন। শিক্ষামন্ত্রী : এই কি করছ...? ডাক্তার : স্যার, এই অপারেশনটা কিভাবে করতে হয় একটু দেখে নেই। শিক্ষামন্ত্রী : কি বল! তোমরা পড়ে ডাক্তার হওনি...? ডাক্তার : আরে নাহ! আপনার সময় যে, . . . প্রশ্ন আউট হয়েছিল, সেইটা দেখেই তো Exam দিয়েছি!
*পুরাইধরা* *প্রশ্নআউট* *রসিকতা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-শরমলাগে] বল্টু : স্কুল লাইফটা কত্ত মজার ছিল... স্কুলের সব মেয়েরাই বলতো ……. আমি তোমায় ভালবাসি ... পল্টু : কস কি? কখন বলতো? . . . বল্টু : যখন একসাথে জাতীয় সংগীত গাইতাম…….!
*পুরাইধরা* *স্কুললাইফ* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[রানী-আবার-কদেখি] ছেলে : বিনা কারনেই, শুধু ফ্ল্যাট আর মোটা মানিব্যাগ দেখে ছেড়ে যাচ্ছো... আমাদের এতদিনের অন্তরঙ্গ স্মৃতিগুলো ভুলে যাবে? মেয়ে : (চোখ বন্ধ করে মস্তিষ্কে অন্তদৃষ্টি : •Device alert: Memory flashing completed! •Free space for new love: 4GB) . . . ইয়ে ভাইয়া, আপনি কে?
*ডিজিটালভালবাসা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-উশটাখাইসি] আবুল: ধুর! কিছুই মনে থাকে না! বাবা: কি হলো? আবুল: কেন যে আপেলের সাইজ তরমুজের সমান হল না! বাবা: কেন রে? . . . আবুল: মাধ্যাকর্ষণ শক্তির সূত্রটা মুখস্ত হচ্ছে না !
*মুখস্থবিদ্যা* *পুরাইধরা* *কমেডিয়ানহাফিজ* *আপেল* *তরমুজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-চুপকরো] আমার হাতে এখন এক বোতল বিষ, জানি এটা পাপ তবুও, আর যে কোন উপায় দেখছি না, এতো জ্বালাতন আর সহ্য হচ্ছে না, তাই সিদ্ধান্ত নিয়েই নিলাম । আজ একটা কিছু করতেই হবে, বিষ নিয়ে এখন আমি রান্না ঘরের দিকে যাচ্ছি . . . . . . . . . . . . . . ইন্দুর মারব বলে !
*রসিকতা* *কমেডিয়ানহাফিজ* *বোকা-বানানো*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-প্যাচখায়াগেলাম] একদিন রাগের মাথায় স্বামী তার বউকে বললো -তুমি স্টার জলসা দেখবা না হয় আমার সাথে থাকবা? . . . অত:পর ছেলেটি নিজের রান্না নিজেই করে খেতে লাগল......!
*পুরাইধরা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বল্টু-বাত্তিপাইছি] স্যার: বলতো ঘরের বিদ্যুত আর আকাশে চমকানো বিদ্যুতের মাঝে পার্থক্য কি? . . . . . . ছাত্র: ঘরের বিদ্যুতের জন্য টাকা দিতে হয় কিন্তু আকাশের বিদ্যুতের জন্য দিতে হয় না।
*বিদ্যুৎ* *পার্থক্য* *পুরাইধরা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[রানী-হাসাইলিরে] বিকেলবেলা আমাদের তমা আপু @hotat123 বারান্দায় বসে চিনি ছাড়া চা খাচ্ছিলেন। এমন সময় এক ভিখিরি এসে বললো, মা, তোমার প্রতিবেশী আমাকে পুরো পেট ভরে খাইয়েছে। তুমিও কিছু দাও! . . . তমা আপু সঙ্গে সঙ্গে একটা হাজমোল্লার প্যাকেট বার করে বললো, পেট ভরে তো খেয়েইছো, এই নাও এটা খেলে হজমও হয়ে যাবে!
*প্রতিভা* *রসিকতা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-উশটাখাইসি] আবুল তার ছেলেকে অ্যালকোহলের কুদিক বোঝানোর চেষ্টা করছিলেন। এক গ্লাস জলে একটি পোকা ফেললেন আর একটি গ্লাসে মদ নিয়ে তাতে পোকা ফেললেন। জলভরা গ্লাসের পোকাটা বেঁচে রয়েছে কিন্তু মদ ভরা গ্লাসের পোকাটি লাফাতে লাফাতে মারা গেল। এরপর আবুল ছেলেকে জিজ্ঞাসা করলেন, এর থেকে কী বুঝলে? . . . ছেল বলল, মদ খেলে কখনও পেটে পোকা হবে না।
*মদ* *পুরাইধরা* *কমেডিয়ানহাফিজ* *প্রতিভা*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[রাজামশাই-হুহুহাহা] আজ সকালে দেখি মিলন @samaritan ভাই কারে জানি কল দিচ্ছে আর মিটিমিটি হাসছে - ভাই কারে কল দিচ্ছেন? মিলন: আমার অন্য নাম্বারে - নিজের নাম্বারে নিজেই কাল দিয়ে হাসছেন .... কিছুই বুজলাম না! মিলন: এক মাইয়ারে বোকা বানাচ্ছি বার বার - মানে .... কি !!! মিলন: আমি যে সিম নিবন্ধন করছি হেইডা ওই মাইয়া জানে না, তাই আমি যতবার কল দেই মাইয়া ততবার খুব সুন্দর করে সিম নিবন্ধর করার অনুরোধ করছে .... হা হা হা বোকা মেয়ে
*পুরাইধরা* *বোকা* *রসিকতা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-উশটাখাইসি] শিক্ষকঃ বলোতো, আমাদের দেশের সবচেয়ে ক্ষমতান ব্যক্তি কারা? বল্টুঃ ফুচকাওয়ালারা স্যার। স্যারঃ কেন? . . . বল্টুঃ স্যার, এরা কোটিপতির মেয়েকেও বাটি হাতে রাস্তায় দাঁড় করাতে পারে।
*পুরাইধরা* *ফুচকা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[গ্রীষ্ম-কিগরম] সেদিন মিলন ভাই @samaritan বলছেন কেউ ইশারা দিলেই তার ডাকে সাড়া দেয়া উচিত - যে কেউ ডাকলেই? হ্যা, নইলে বিপদ আছে! - ভাই খুলে বলবেন অফিসে কাজ করছিলাম, ইশারা দিল; পাত্তাই দিলাম না - তারপর! এবার আওয়াজ দিল; না বুঝার ভাব ধরলাম - তারপর!! আবার আওয়াজ দিল; এবারও গুরুত্ব দিলাম না - তারপর!!! এবার আরো জোরে আওয়াজ দিল; সবাই শুনে ফেলল - তারপর ...! তারপর আর কি বাথরুমে যাওয়ার আগেই প্যান্ট নষ্ট হয়ে গেল (মাইরালা)
*পুরাইধরা* *রসিকতা* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-সর্বনাশ] উকিল: আপনি বলতে চাইছেন, আপনার কিছুই মনে নেই? সাক্ষী: জি না, কিছুই মনে নেই। . . . উকিল: কী কী ভুলে গেছেন, সেটা কি মনে আছে?
*উকিল* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-উশটাখাইসি] বন্ধুর মোবাইলে কল হচ্ছে কিন্তু রিসিভ করছে না। অগত্যা টিএন্ডটি নম্বরে কল করলো অনন্ত জলিল। ওপাশে শোনা গেল “হ্যালো” জলিল বলল “কীরে শালা? ফোন ধরস না ক্যান?” . . . আমি শালা না, আমি শালার বাপ!
*পুরাইধরা* *কমেডিয়ানহাফিজ* *জলিলরঙ্গ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★