কমেন্ট

কমেন্ট নিয়ে কি ভাবছো?

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 ফেসবুকে নীল রঙের স্ট্যাটাস বা কমেন্ট কিভাবে দিব?

উত্তর দাও (৭ টি উত্তর আছে )

.
*ফেসবুক* *নীলরং* *স্ট্যাটাস* *কমেন্ট*

প্যাঁচা : সোসাল নেটওয়ার্কিং সাইটগুলোতে অডিও কমেন্ট বা ক্লিপ পোস্ট করার অপশান দেয়া উচিত বা অডিও রেসপন্স টাইপ সামথিং...কারন অনেকেই বেসিক রিডিং পড়া জানেন না বলেই,লিখিত অনেক কিছু থেকেই লেখকের মনোভাব বুঝতে ব্যার্থ হন যেমন- আমি।কিন্তু কথা শুনলেই টোনের ওঠানামা,pause নেয়া ইত্যাদি নানাদিক বা সাইনের সহায়তায় খুব সহজেই বক্তার মনোভাব বুঝতে সমর্থ হই।এমন কোন ব্যবস্থা কি বেশতোটে আসার সম্ভাবণা আছে? @admin

*বেশতো* *চাহিদা* *কমেন্ট*

সাদাত সাদ: বিভিন্ন পেজের কমেন্ট : কুড়ি ঘন্টা এক্টিভ থাকি যদি কেউ লাইক কমেন্ট চাও তাড়াতাড়ি এড করো, I am best liker (মাইরালা) প্রশ্ন : মামা তুই ঘুমাস কখন? :-: মেসেজ : Please like my photo and status (হিহিহি) প্রশ্ন : ভিক্ষুক তুই লাইক দিয়ে কি করবি? :': আচ্ছা আমরা কবে নিজেদের এই বাজে মনমানসিকতার পরিবর্তন করব? লেখা কিংবা সোস্যাল নেটওয়ার্ক এর কার্যকলাপ যদি ভালো হয় তবে মানুষ এমনিতেই লাইক কমেন্ট করবে, এই যুদ্ধের দরকার কি? .

*ফেসবুকরঙ্গ* *লাইক* *সোস্যাল* *কমেন্ট*

ফ্রেশ ফ্রজেন: [বাঘমামা-অত্যান্তখুশী]"কমেন্ট" (চিন্তাকরি)(ব্যাপকটেনশনেআসি)

*কমেন্ট*

আড়াল থেকেই বলছি: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
একটি কনটেন্ট এর গুরুত্বপূর্ণ অপসন হচ্ছে শেয়ার করা..... [নান্টু-আইডিয়া]
প্রতিটা কনটেন্ট এ ৪ টি অপসন আছে .. যদি দক্ষিণ দিক থেকে আসেন তাহলে কনটেন্ট এর নিচে মানে ''বেশ'' অপসন এ মাউজ রাখলেই দেখতে পাবেন রিপোর্ট করো,এরপর এগিয়ে যেতে থাকলে ধাপে ধাপে পেয়ে যাবেন রেট কর,বেশ,কমেন্ট এবং শেয়ার আমার মতে এই ৪ টি অপসন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে ''শেয়ার''
কেননা,আমি মনে করি বেশতো গুটিকয়েক ছাড়া বাকি সবগুলো কনটেন্টই খুবই গুরুত্তপূর্ণ,কিন্তু তার গুরুত্ব কখন ফুটে উঠবে আপনি তা জানেন কি??? যখন গুরুত্বপূর্ণ কনটেন্ট টি শেয়ারিং এর মাধ্যমে সবার কিংবা ফলোয়ারদের অনুকূল চলে যাবে ,আর সে কনটেন্টটি সম্পর্কে এক বা একাধিক ইউজাররাজানতে পারবে . মূল কথা হচ্ছে আমরা তা করি খুবই কম ..
*কনটেন্ট* *গুরুত্বপূর্ণ* *অপসন* *রিপোর্টকরো* *রেটকর* *বেশ* *কমেন্ট* *শেয়ার*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

একটা কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করলেন সালাম ভাই @AbdusSalam779988 কিন্তু খাবার দিতে গিয়ে দেখা গেল প্রায় ২০০জন লোক উপস্থিত ...! সালাম: আপনাদের মধ্যে বরপক্ষ কারা? ৩০-৪০ জন দাঁড়াল। এরপর তিনি জিজ্ঞেস করলেন: কন্যাপক্ষ কারা? আরও ৩০-৪০ জন দাঁড়িয়ে গেল। তারপর সালাম ভাই হাসিমুখে বললেন: ''দয়া করে আপনারা বেরিয়ে যান। এটা আমার ছোট ভাইয়ের জন্ম দিনের অনুষ্ঠান।'' (খুশী২)(হাসি২)(খুশী২)
*কমিউনিটিসেন্টার* *অনুষ্ঠান* *রসিকতা* *আনলিমিটেড* *কমেন্ট* *আড্ডা* *আনন্দ*

শফিক ইসলাম: যে হারে সবার *পোস্ট*এ *কমেন্ট* করে চলছি, তাতে *বেশতো* *স্কোরবোর্ড* *কমেন্টার* অপশনে আমার নাম উপরেই থাকত. @অ্যাডমিন অপশনটি এড করবেন কি ? @Fahim(চিন্তাকরি)

*কমেন্ট* *বেশতো* *স্কোরবোর্ড* *কমেন্টার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★