কাকতালীয় ঘটনা

কাকতালীয়ঘটনা নিয়ে কি ভাবছো?

মেঘবালক: __ পাপের ফসল ______ কার পাপের ওই ফসল ওটা আস্তাকুঁড়ের ধারে? ‘ওয়াহ্ ওয়াহ্’ চিৎকার করে কাঁদছে বারে বারে। মা যে তাহার বড়ই নিষ্ঠুর লোক সমাজের ডরে বুকের ধনকে ছিটকে ফেলে বসে আছে ঘরে। পাষাণ হৃদয় কাঁদছে না তো কাঁদছে পথের কুকুর পথিক স্বজন তারাও নিষ্ঠুর করছে যে দুর দুর! কিন্তু ও যে মানব জাতি মানুষের সন্তান হাত পা মাথা সবই আছে আছে দেহে প্রাণ।

*বিবেক* *অনুভুতি* *জীবন* *বিশ্বাস* *আবেগ* *কাকতালীয়ঘটনা* *কান্না* *চিরন্তনসত্যকথা* *সোনামনি* *প্রতিবাদ* *চিৎকার* *আর্তনাদ* *জীবনযুদ্ধ* *অদ্ভুদ*প্রতিচ্ছবি** *দুঃখী* *পাপের-ফসল*

Nazifa Tabassum অনন্যা: *কাকতালীয়ঘটনা* সেন্টমার্টিন দীপে যারা মারা গিয়েছে এবং যারা নিখোজ তারা কাকতলীয় ভাবে আমার কিছু ফেসবুক ফ্রেন্ডদের ফ্রেন্ড (চিন্তাকরি)

আব্দুল মোমিন: *কাকতালীয়ঘটনা* একবার আমার এক বন্ধু আমার নামের সাথে এক মেয়ের নাম লাগিয়ে আমাকে মেসেজ করেছিল আর আসার মা সেটা দেখে ফেলে আর হয়ে যায় যা হবার কথা ।।।

হাফিজ উল্লাহ: কলেজ জীবনে কাকতালীয়ভাবে কেমনে জানি ধরা খেয়ে যেতাম (চিৎকার) চুপি চুপি কোনো রেস্টুরেন্টে খেতে গেলে ওই দিন রেকর্ডসংখ্যক বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেত (মনখারাপ)

*কাকতালীয়ঘটনা*

রুমানা খান (রুমু): *কাকতালীয়ঘটনা* কয়দিন আগে অফিস এ যাবার পথে তরমুজ দেখে মনে হলো আজ যাবার পথে একটা তরমুজ নিয়ে যাবো.অফিস এ গিয়ে দেখি আজ অফিস এর নাস্তা তরমুজ মনে মনে বললাম ভালই.কিন্তু বাড়ি তে গিয়ে আরো অবাক হোলাম কারণ আব্বু আমার জন্য তরমুজ পাঠিয়েছে ..(ভালবাসি)

অশান্ত জায়েদ: আমার জীবনের *কাকতালীয়ঘটনা* ঘটেছে এই পহেলা বৈশাখ ১৪২১ এ। আমার সাথে আমার দুই আদর্শ বড়ভাই মিথুন মৃধা এবং বাপ্পি ভাইয়ের "হন্ট রাইডারজ"(Haunt Ryderz) সাথে উত্তরা ১৫ নং সেক্টরে বটতলায় দেখা হয়েছিল। আমি তাদের সাথে দেখা করছি এবং ছবি তুলছি। খুব ভালো লেগেছিল।(ভেঙ্গানো)

শফিক ইসলাম: *চৌধুরীসাহেব* (টিচার)কে *সিগনেচার* হীন *রেজাল্টকার্ড*টা ধরিয়ে দিয়ে *মনেরআনন্দ*এ *হাইওয়ে*র *সিটি-বাস*এ চড়ে *রোলার-কোস্টার*এ বসে হওয়া খাব বলে ছুটছি ; আম্মুর *ডাকাডাকি* চোখ খুলে দেখি আমি বেডেই, সবই কল্পনা. *বিকেলেরঘুম* থেকে উঠে চানাচুরের সাথে সরিষার তেলে *মুড়িমাখা* আর চা খেতে খেতে ওই কথা ভাবছিলাম. আজব একই রকম স্বপ্নের কথা আমার কাজিনও বলতে শুরু

*কাকতালীয়ঘটনা* *চৌধুরীসাহেব* *সিগনেচার* *ডাকাডাকি* *বিকেলেরঘুম* *মুড়িমাখা*

হাফিজ উল্লাহ: আমাদের প্রতিনয়ত কিছু ঘটনার সম্মুক্ষীন হতে হয় যেগুলা সত্যিই কাকতালীয় ছাড়া কিছুই নয় যেমন যখন কোনো কাজ করতে গিয়ে হাত নোংরা হয় বা ব্যস্ত থাকে, তখনই নাক চুলকাতে শুরু করে l হাত থেকে যখন কলম, রাবার, পেনসিল পড়ে যায়, তখন সেটা গড়িয়ে আয়ত্তের বাইরে এমন চিপায় গিয়ে ঢোকে যে উদ্ধার করতে কোমরের হাড়ের বারোটা বাজে।(রাগী)

*কাকতালীয়ঘটনা*
৫/৫

মেঘবালক: ––– টেলিফোনে মন ভরে না কিংবা এসএমএস চিঠির মত যায়না করা মনের কথা পেশ। চিঠি লোকের হৃদয় কাড়ে বাড়ায় চেনা জানা চিঠি ছাড়া প্রেম-পিরিতি হয়না ষোল আনা। পর সমাচার এই যে বাবা কেমন আছো তুমি পড়ালেখা করছে কেমন আদরের মা সুমি। @Soumikabhi @Bodmas88 @Vabna21 @Colorpencil @Faheema @ShimulHD @Dukhomia @Paagli @Azmietu @sopnoki @Shopno আসুন একটু গল্প করি।

*চিঠি* *বদাশিক* *জনম-দুখী* *মমিন* *মমিনা* *বদআশিকভাই* *বদাশিকভাই* *বদআশিক* *আতেলরুদ্র* *টর্নেডো-ফাহিমা* *জনম-দুখী-মাসুম* *জুলেখা-বিবি* *দুস্বপ্ন-তানভীর* *লাইলি* *মুরগীনকিব* *নর্তকী-ভাবনা* *মোটু-ভাবনা* *ভাবনামোটু* *মোটাভাবনা* *শিমুল-দাদু* *সহমত*

লোপা সাদিয়া: আমার জীবন এক *কাকতালীয়ঘটনা* (মনখারাপ)

প্যাঁচা : *কাকতালীয়ঘটনা* বিশ্বাস করি না।কিছুই এ পর্যন্ত কাকতালীয় বলে মনে হয় না,কারণ ছাড়া কিছুই হয় না জগতে।তাই কাকতালীয় কিছুই নয়,জাস্ট কারণটাকে খুঁজে পাচ্ছি না বা বুঝে পাচ্ছি না,এই যা।(শয়তানিহাসি)বেশি কাবিল হইছো!!!(এদিকেআসো)(বমি)(চাপাতি)(ঈদেরসেমাই)(ভয়পাইসি)(ভাগোওওও)

এ. আর. খান: একদা..ত্রিচক্রযান যোগে কোথাও যাইবার সময়..চলন্ত অবস্থায়...বিদ্যুতের তারে বসিয়া থাকা কর্কশ কৃষ্ণ পক্ষি..আমার কৃষ্ণ কেশ ধবল ধোলাই করিয়া দিয়াছিল এবং জনগণ হাততালি দিয়া উদযাপন করিয়াছিল..বুঝিলাম.. কাকের দুষ্কর্মে জনগণ তালি দিলেই উহা *কাকতালীয়ঘটনা* (মাইরালা)

আব্দুস সালাম: একটি *কাকতালীয়ঘটনা* কোনো এক সময় djuice to djuice নাম্বার অ ফ্রি কথা বলার সুযোগ পেয়ে আমরা রাতের বেলায় ফোন কনফারেন্স করে আড্ডা দিতাম,এক রাতে এক ফ্রেন্ড তার গার্ল ফ্রেন্ড সহ কনফারেন্স আসলো, তাকে জিজ্ঞাস করেছিলাম তুমি টিপ বিস্কুট খাচ্ছ কেন?*কাকতালীয়ঘটনা*

আল ইমরান: *কাকতালীয়ঘটনা* প্রচুর আছে। কোনটা শেয়ার করমু??

জোবায়ের রহমান: *কাকতালীয়ঘটনা* অনেক আছে । কিন্তু recently যেতা ঘটেছে সেটা বেশ মজার। আমি এবং আমার এক বন্ধু 'অবাক চাঁদের আলো' শিরোনামের একটা গান গাইছিলাম। হঠাত পাশের বাসায় জোরে ভলিউম দিয়ে গানটা বেজে ওঠে। আমরা হেসে উঠলাম। হাসতে হাসতে রেডিও ফূর্তি টিউন করলাম মজার ...

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★