কাছের মানুষ

কাছেরমানুষ নিয়ে কি ভাবছো?

সাদাত সাদ: [গ্রীষ্ম-বাত্তিইইই] অভাব আসলে কাছের প্রিয় মানুষ গুলো কে ভালো ভাবে চেনা যায়। দূরবীক্ষণ যন্ত্র ছাড়াই চেনা যায়

*মানুষচেনা* *কাছেরমানুষ* *অভাব*

আশা লতা : কিছু অপেক্ষার দিন কখনো শেষ হয় না । কিছু গাছে কখনো ফুল ফোটে না কিছু স্মৃতি চাইলেও ভুলে থাকা যায় না। কিছু মানুষকে চাইলেও ক্ষমা করা যায় না।

*পেন্সিলেআঁকাভালোবাসা* *ভালোবাসারগল্প* *কাছেরমানুষ*

আশা লতা : কোন একদিন, আচমকা ভালোবাসা এসে যদি হুট করে বলে বসে - যেদিক দু' চোখ যায় চলে যাই, যাবে?

*ভালোবাসারগল্প* *কাছেরমানুষ*

আশা লতা : Love is not a instrument of Convenience, Love is a process of Self annihilation ...

*ভালোবাসারগল্প* *কাছেরমানুষ*

হাফিজউদ্দিন আহমেদ: *কাছেরমানুষ* যারা আমাদের কাছের মানুষ তারা আসলেই কে আমাদের কাছের ? সেটা জানতে অনেকের সারা জীবন কেটে যায় তবুও সে জানতে পারে না ......, ভালোলাগা মন্দলাগা সব কিছুর সাথে মিশে গিয়া তবুও একজন তার কাছের মানুষ কে পুরোপুরি জানতে পারে না তার কাছের মানুষ্টিরকে .

জন্মেজয় কর্মকার: *কাছেরমানুষ* কাছের যাকে আজ মনে হচ্ছে, কাল কি সে কাছের থাকবে? এর গারান্টি কে দিতে পারবে, আজ আমার যাকে কাছের মনে হয়, সে কতটা আমাকে কাছের মনে করে, কাছের যাকে ভাববো তার উপর একটা অধিকারবোধ জন্মে, ওপর জন কি সেটা মেনে নিতে পারে?

Sakib Khan: *কাছেরমানুষ* ছব্দটার কথা হুনলে এহন আর বিশ্বাস অয় না। বহুত বিছাছ করচিলাম অনেকগুলিরে মাগার ছবাই খালি ছার্থে আইয়া আমার কইলজাটা ছুদ্দা নিবার চায়। করুম কি কন, বারবার দিলটারে বাইন্দা রাখবার চাই মাগার মনে অয় দিল্টা আমার না বরং আমিই দিলের (মাইরালা)

অমৃতা: *কাছেরমানুষ* আমার কাছের মানুষকে দেয়া এবং চাওয়া সবচেয়ে মূল্যবান জিনিসটা হচ্ছে "সময়"। শুধু সময় দেয় বলেই আমি তাদের এতো ভালবাসি... মা, বাবা, বোন, এবং "ও" তো অবশ্যই... ভালো আছি।

mohammed nasir : *কাছেরমানুষ* আমি যাদের কে কাছের মানুষ মনে করি.তারাই আমাকে ভুলে যাই

afroja ali: *কাছেরমানুষ* কাছের মানুষ বলে কোন মানুষ নেই , সবাই দুরের মানুষ . .....কাছে থাকার অভিনয় করে শুধু, স্ক্রিপ্টে লেখার অংশ টুকু অভিনয় করা শেষ হয়ে গেলে আবার দুরে চলে যায় ........................................

আর্টিফিসিয়াল পার্সন: *কাছেরমানুষ* কিছু মানুষ মনের অজান্তে কাছের মানুষ হয়ে যায় । তার সাথে কাটানো ঘন্টার পর ঘন্টা সময়কে তুচ্ছ মনে হয় ।কোন একদিন হয়তো আর কথা বন্ধ হয়ে যাবে, বাট সে থেকে যায় অন্তরের গভীরে।তারা কখনও বন্ধু, প্রিয়জন, স্বামী/স্ত্রী হয় না, শুধু হয় কাছের মানুষ ।

ইসরাত: *কাছেরমানুষ* আলিঙ্গন করা হয়না মিষ্টি সম্পর্কগুলো যেন দূর থেকে দূরে সরে গেছে সময়ের সাথে , তবু কেঁদে উঠে এ হৃদয় ক্ষনিকের জন্যে যেন খুঁজে আপন কোন কাছের মানুষকে ।

প্যাঁচা : *কাছেরমানুষ* জিনিসটা বেশ আজিব প্রকৃতির।আপনি একজনরে কাছের ভাবতেই পারেন,তার মানে সে কি আসলেই কাছের?হাহাহা...এর মানে আপনি যাকে আসলে খুজছেন সে আসলে আপনি নিজে।ভ্রু কুচকান কেন? ভয় লাগে নাকি...ভয় করে...হাহাহাহাহা...

জারা: *কাছেরমানুষ* কাছের মানুষগুলো হটাত করেই অনেক দুরে চলে গেল আর আমি আমার বোন্ দুজন একলা পরে রইলাম (মনখারাপ)

যাদুকর জেমিনি: *কাছেরমানুষ* মনে হয় না কেউ আছে আমাকে মনে করার মত কিন্তু মাঝে মাঝে মনে হয় আমি কাউ কে মনে করতেছি (প্রশ্ন) কেমন জানি আজব (ঘৃণা) আমার কাছের মানুষ গুলো নিতান্তই আছে কি না জানি না (প্রশ্ন)

কেয়া _নাহিদা: একই বালিশ এ মাথা রেখে বছরের পর বছর কাটাবার পরও একজন আর একজনের ন্যূনতম পছন্দ টুকুর খোঁজ রাখে না ! বুকের সবটুকু ভালবাসা দিয়ে বড় করা হয় যে সন্তান, সেও এক লহমায় পর হয়ে যায় ! আজকের *কাছেরমানুষ* ভাবা মানুষটাও কাল যোজন যোজন দূরের হতে পারে ।

*কাছেরমানুষ* *কাছেরমানুষ*

বিম্ববতী: সময়ের এই স্রোতে দাঁড়িয়ে *কাছেরমানুষ* শব্দটাই বড্ড মিথ,,যেন দূর বহুদূরের কোনো চরিত্রকে আঁকড়ে ধরে কাছের মানুষ ভাবছি,,,তুমিও বুঝি আমার এমনই একজন,,হু?,,,অবেলায় ভীষণ জানতে ইচ্ছে করে,,রইলো অভিমানী একবুক খোলাচিঠি,,(বৃষ্টি),,খোল,,খুলতে দিও মিথের পাতা,,দিও?,,

*জল-ডুব* *খোলা-চিঠি*

M M Mehedi Islam: *কাছেরমানুষ* আজও তোকে নিয়ে সপ্ন দেখা শেষ হয় নি, আসবি কি ফিরে আমার কাছে বাসবিকি ভাল আগের মত করে? দীর্ঘ ৭ (সাত) বছর পরে !

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★