কাজল

Risingbd.com: পর্নো সাইটে অজয়-কাজলের ভিডিও! অবিশ্বাস্য হলেও সত্যি। একটি পর্নোগ্রাফি সাইটে সত্যিই প্রকাশ পেয়েছে অজয় দেবগন ও কাজলের ভিডিও। ভিডিওটি প্রকাশের পর..........বিস্তারিত- http://bit.ly/1KCOejO

*পর্নোসাইট* *পর্নোগ্রাফি* *কাজল* *বলিউড* *অভিনেতা* *অভিনেত্রী* *বিনোদন* *রাইজিংবিডি*
ছবি

মুভি ম্যানিয়াক: ফটো পোস্ট করেছে

শুভ জন্মদিন কাজল মুখোপাধ্যায়

অভিনেত্রী কাজল মুখোপাধ্যায়ের ৩৯ তম জন্মদিন আজ। ১৯৭৪ সালের ৫ আগস্ট অভিনেত্রী তানুজা ও চলচ্চিত্র পরিচালক সোমু মুখার্জীর ঘরে জন্মগ্রহণ করেন তিনি। ছাত্রীজীবনেই তিনি অভিনয় জগতে পা রাখেন। ১৯৯২ সালে ‘বেখুদি’ ছবিতে তাঁর আত্মপ্রকাশ। জনপ্রিয়তা পান ১৯৯৩ সালে ‘বাজিগর’ ছবিতে অনবদ্য অভিনয়ের মাধ্যমে। তার অভিনীত কয়েকটি ব্লকবাস্টার ছবি হল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জাযেঙ্গে’(১৯৯৫), ‘কুচ কুচ হোতা হ্যায়’(১৯৯৮), ‘কাভি খুশি কাভি গাম’(২০০১)। এই প্রত্যেকটি ছবিতেই তিনি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন এবং তার অভিনয় ছিল অনেক বেশি অনবদ্য। ‘গুপ্ত’(১৯৯৭) ও ‘দুশমন’(১৯৯৯) ছবিতে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা পান কাজল। সংসার ও সন্তান দেখাশুনার জন্য ২০০১ সাল থেকে অভিনয় থেকে অবসর নেন তিনি। সেরা অভিনেত্রী হিসাবে ৬টি ফিল্মফেয়ার পুরস্কার জেতার নজির রয়েছে তাঁর দখলে।

*কাজল* *জন্মদিন* *মুভি* *চটখবর*

লিজা : একটি বেশব্লগ লিখেছে

১. ম্যাকের আইলাইনার কাজলঃ
তারুণ্যদীপ্তলুক দিতে চাইলে ম্যাকের কাজলের কি কোন বিকল্প কি হতে পারে? আর তাছাড়া কন্ট্যাক্ট লেন্স ব্যবহারকারীদের জন্য এটা নিরাপদ। পেনসিল স্টাইলের এই কাজলটি উপর আর নিচের ল্যাশ লাইনে লাগানো যায়। ৬-৮ ঘন্টা দীর্ঘস্থায়ী হয়। দামটা একটু বেশিই পড়বে ১৪০০ টাকা। বিভিন্ন শেডের যেমন ব্ল্যাক,কফি,গ্রিন, ডার্ক ব্লু ম্যাকের কাজল সত্যিই চোখকে মোহনীয় করবে।

২. বুরজোইস খোল এন্ড কন্টর আইপেন্সিলঃ
জোজবা অয়েল সমৃদ্ধ বুরজোইস কাজল বেশ মসৃণ এবং চোখে লাগালে ফ্রেশ দেখায়। ওয়াটারপ্রুফ এই কাজল স্মোকি মেক আপের জন্য উপযোগী এবং টেক্সচারটি কিছুটা ক্রিমি। চোখের কোলেও দেয়া যাবে।এটি ১৬ ঘন্টা স্থায়ী থাকবে,ছড়াবেও না। এটি ৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে।

৩. ববি ব্রাউন আই কাজল লাইনারঃ
ববি ব্রাউনের আই কাজল লাইনার বিশ্বজুড়ে সমাদৃত। চোখের পাতায় লাগালে ভালভাবে বসে থাকে, ঘেমে গেলে ছড়ায় না। এর সফট টেক্সচার স্মোকি আইসের জন্য পার্কফেক্ট লুক এনে দিবে।শুধু একটাই ঝামেলা সেটি হচ্ছে শার্প করা।ছয় ছয়টি স্বতন্ত্র কালারের ববি ব্রাউনের কাজল এর প্রতিটির দাম পড়বে প্রায় ২০০০ টাকার মতো।

৪. মেবিলিন কোলোজাল কাজলঃ
এই কাজলটি এখন ক্রেতাদের কাছে পছন্দের তালিকায় শীর্ষে। হলুদ রঙের প্যাকেটে মেবিলিন কাজল সরাসরি ভারত থেকে দেশ বিদেশে সৌন্দর্যপ্রিয় মানুষের হাতে পৌঁছে যাচ্ছে।ভিটামিনইসমৃদ্ধডার্কব্ল্যাক কোলোজাল কাজল চোখে একটা ম্যাট লুক এনে দেয়। এটি একদমই ছড়ায় না এমনকি দীর্ঘস্থায়ী থাকে ৬-১২ ঘণ্টা পর্যন্ত। রোলিং সিস্টেমে এটা ঘুরিয়ে ঘুরিয়ে ব্যবহার করতে হয়। এর দাম পড়বে ৩০০-৩৫০ টাকা।

৫. ল্যাকমে আইকনিক কাজলঃ
তাড়াহুড়া করে বাইরে যাচ্ছেন,ঝক্কি ঝামেলা ছাড়াই আইকনিক কাজলের একটান আপনার চোখকে আকর্ষণীয় করে তুলবে।ওয়াটারপ্রুফ ল্যাকমের আইকনিক কাজল ১০ঘণ্টা পর্যন্ত স্থায়ী থাকে।ডারমাটোলজিস্টসদের মতে,চোখে অ্যালার্জির সমস্যা থাকলে আইকনিক কাজল দিলে কোন সমস্যাই অনুভূত হবে না। আর এটা মুছে ফেলাও সহজ।এটাতেও রোলিং সিস্টেম আছে। বাজারে কালো ছাড়াও হোয়াইট,ব্লু,গ্রে কালারের আইকনিক কাজল পাওয়া যায়। দাম পড়বে প্রায় ৪৫০ টাকার মতো।

৬. লরিয়েল প্যারিস কাজল ম্যাগিকিউঃ কোকোয়া বাটার,ভিটামিন ই ও ভিটামিন সি সমৃদ্ধ ওয়াটারপ্রুফ লরিয়েল প্যারিসের কালো পেনসিল কাজলটি ১২ ঘণ্টা পর্যন্ত ছড়াবে না। দাম পড়বে ৩০০ টাকা। (সংগ্রহীত)
*টিপস* *সাজসজ্জা* *কাজল*

যারিন তাসনিম: একটি টিপস পোস্ট করেছে

চোখের সাজে সাদা কাজলের ব্যবহার
http://newsa2z.com/?p=5230
কাজলের রঙ কালোই ভালো এই ধারণা ভেঙ্গে দিয়ে কিছুদিন আগেও নীল ও সবুজ রঙের কাজল পৃথিবী দাপিয়ে বেড়িয়েছে। কিন্তু বর্তমানে এই নীল ও সবুজ রঙের কাজল একটু পিছিয়ে পরেছে। আর ফ্যাশনের জগতে স্থান করে নিয়েছে সাদা কাজল। সাদা কাজল চোখের সাজে নিয়ে এসেছে ভিন্নমাত্রা। সাদা কাজলের মাধ্যমে চোখের আকার একটু বড় করে উপস্থাপন করা যায়। পাশাপাশি চোখের সাজকে করে তোলে বোল্ড এবং গরজিয়াস। কিন্ত এই সাদা কাজলের ব্যবহার একটু বিপদজনক। সঠিক উপায়ে এবং ঠিক মত ব্যবহার করে চেহারায় আনতে পারেন ভিন্নমাত্রার দীপ্তি। তাই সাদা কাজল ব্যাবহার করতে জানতে হয় কিছু ট্রিক্স। চোখের উপরের পাতায় সাদা কাজল চোখের পাতায় ভিন্নধর্মী কাজলের স্টাইল আনতে ব্যবহার করতে পারেন সাদা কাজল। সাধারনত যাদের ত্বকের রঙ উজ্জ্বল শ্যামলা ও ফর্সা তারা আইলাইনার যেভাবে দেয়া হয় সেভাবে সাদা কাজল ব্যবহার করতে পারেন। এছাড়া চোখের পাতার ভেতরের দুইদিকে সাদা কাজল ব্যবহারে ন্যাচারাল লুক আনতে পারেন সাজে। চোখ বড় দেখাতে চোখের নিচের পাতায় সাদা কাজল অনেকেই আছেন যারা চোখের সাজের মাধ্যমে চোখকে একটু বড় আকার দিয়ে থাকেন। সাদা কাজলের সাহায্য নিয়ে খুব সহজে চোখের পাতা বড় দেখাতে পারবেন। এর জন্য কালো কাজল যেভাবে চোখের নিচের পাতায় দেয়া হত সেভাবেই সাদা কাজল দিয়ে একে নিন। এরপর কালো কাজল দিয়ে বর্ডার করে দিন। চোখের আকার বড় দেখাবে।white kajal1 হালকা সাদায় সাধারণ সাজে গরজিয়াস লুক সাদা কাজল ব্যবহারের সব চাইতে ভালো সাজ হচ্ছে চোখের নিচের পাতায় এর ব্যবহার। সাধারণভাবে যেভাবে কালো কাজল দিয়ে সাজা হয় ঠিক সেভাবেই সেজে এতে একটু হালকা সাদা কাজল ব্যবহার করে আনা যায় এই গরজিয়াস লুক। প্রথমে কালো কাজল দিয়ে চোখের সাজ দিয়ে নিন। শুধু নিছের পাতার ভেতরের দিকে কালো কাজলের পরিবর্তে সাদা কাজল লাগিয়ে নিন। ...বিস্তারিত
*সাজসজ্জা* *বিউটিটিপস* *কাজল* *সাদাকাজল* *হালেরফ্যাশন* *কৈশোরেফ্যাশন* *ঈদফ্যাশন* *পূজাফ্যাশন*
৩০০ বার দেখা হয়েছে

অসমাপ্ত কাব্য: তুমি আমাকে প্রশ্ন করেছিলে কেমন করে ভালবাসি তোমাকে, এর হয়তো কোন উত্তর নেই, কিংবা কে জানে? হয়তো অনেকগুলো উত্তর। তবে একটা কথা জানো, রূপা? চশমার ভিতর দিয়ে যখন তোমার চোখদুটি দেখি তখন মনে হয়, ওই চোখে একটু কাজল দিলে হয়তো আমি মরেই যাবো। চশমাটা একটু খুলে রাখবে, মরার আগে আরেকবার মরে নেই......!!

*ভালবাসা* *চোখ* *চশমা* *কাজল*

জুনি: *মেহেদী* *কাজল* আর ঠোটে হালকা রঙের লিপস্টিক,ব্যাস শেষ আমার ঈদের সাজ,চুল সাধারনত আমি খুলেই রাখি,এবার ও সেটাই করব,আর গয়নায় থাকবে জামার সাথে মিলিয়ে কানে ছোট দুল,এইত আমার *ঈদসাজ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★