কাজিনরা

কাজিনরা নিয়ে কি ভাবছো?

মোঃ শারযিল সামাদ: আমরা *কাজিনরা* ছোটবেলায় প্রতি মাসে বাসায় বারান্দায় একবার *চড়ুইভাতি* করতাম। সেখানে বড়রাও থাকত। আমরা ছোটরা ডিম, ভাত, সালাদের মত সোজা জিনিস রান্না করতাম। বড়রা মুরগী, সবজি এগুলা রাঁধত। মাঝে মাঝে কাজ ফেলে আমরা নাচানাচি, গানাগানি, কৌতুক করতাম আর পয়েন্ট

Aakifa Raniya Raihana: *কাজিনরা* অনেক cousin আছে আমার ঠিক ই কিন্তু কোনো যোগাযোগ নাই .....(মনখারাপ)

আজিজুলর রহমান তাহসিন\Azizul: *কাজিনরা* ami r ki bolbo......................life ta kamon jani hoye gelo

পরাজিত যোদ্ধা: *কাজিনরা* আগে সবাই এক সাথে ঈদ করতাম।। আর এখন।। সবাই আলাদা।। সবাই সবার জীবন নিয়ে বেস্ত।।

মৃন্ময়ী সাবিহা: *কাজিনরা* জীবনের একটি অংশ।আমার জীবনের অনেক সুন্দর মূহুর্ত কেটেছে কাজিনদের সাখে!কিছুদিন পরই আমার একজন কাজিনের বিয়ে।বিয়ে উপলক্ষে আবার সব কাজিনরা এক সাথে মিলিত হব।ভাবতেই ভীষণ আনন্দ লাগছে(খুশী২)

tonimaa: *কাজিনরা* ছোটকালে খেলার সাথী ছিল. ভালো বন্ধু ছিল. কিন্তু যত বড় হয়েছি ততই দুরত্ব বেড়ে গেছে. এখন তো মনে হই কইদিন পরে দেখা হলে আর চিনবেওনা (কয়েকজন আবার এমন না). এই হচ্ছে আমার কাজিনরা (খুকখুকহাসি)

রফিকুল ইসলাম জয়: *কাজিনরা* আমার কোন কাজিন নাই তাই কিছু বলতে পারলাম না :(

মুকতাদির: এককথায় আমার *কাজিনরা* হল 'পা-পা-ঝা'... মানে ---> পাজির পা ঝাড়া'...আমিই সবার বড়। কিন্তু বিচ্ছু আর খরগোশ গুলানরে ব্যাপক ডরাই (ব্যাপকটেনশনেআসি৩)

মিনহাজুল আলম: *কাজিনরা* আমি আমার কাজিনদের ছাড়া চলতেই পারি না। ওরা আমার জীবনের অবিচ্ছেদ অংশ।

delete: *কাজিনরা* আমার একটা মোটা কাজিন আছে ............অনেক বেশি খায় .........অনেক বড় সমসসা ..(চিন্তাকরি)(চুপ২)

MMRanaa: *কাজিনরা* মোটেও কাজেরনা!

Aziz_bappy: *কাজিনরা* কাজিন দের কান্না, চিক্কার , মারা মারি এখন কানে লাগে না, দেখি না , ৪ মাস মিস করি কাজিন গোলা রে । প্রতি ৪ মাস পরে পরে ১ মাস এবার শুরু কান্না, চিক্কার , মারা মারি ,উইথ গুতা গুতি । আক্কেবারে মাথা নষ্ট।

ইমরান চৌধুরী: *কাজিনরা* একগাদা কাজিন। অসহ্য লাগে। আমরা একসাথে হলে ভিষন ঝামেলা হত। মারামারি কামড়া কামড়ি। মনে আছে একবার আমি এক কাজিন কে ড্রেনে ফেলে দিয়েছিলাম। সে কি কান্না !! এখন তার নিজের একটা মেয়ে হয়েছে। ভালোবাসি আমরা সবাই আমাদের সবাইকে।

হেলগা fraseR: *কাজিনরা* আমরা সব কাসিনরা পাগল!!! আর একসাথে হলে পাগলামিটা শিরোম বেড়ে যায়!!! কন্ট্রোল করাই অসম্ভব!!! খুব খুব ভালবাসি আমি আমার সব কাসিনদের!

MD.SAYDUR RAHMAN SHAHIN: *কাজিনরা*

মোঃ শারযিল সামাদ: আমরা *কাজিনরা* মিলে আগে মাসিক পিকনিক করতাম, বড়রাও থাকত। ভাত, সালাদ, ডিম মার্কা সাধারণ খাবার আমরা বানাতাম আর বড়রা অন্যসব করত। তারপর দৌড়াদৌড়ি, নাচগান, খেলাধূলার পর সবাই মিলে পাটি বিছিয়ে বসে কলাপাতার উপর খাওয়া... অসাধারণ!

দুষ্টু ছেলে: আমার *কাজিনরা* বেপক ফাজিল ......... সব সময় আমার পিছে লেগে থাকে আর যে কোন বিষয় নিয়ে আমাকে ক্ষেপাই ...... *কাজিনরা* যখন থাকে পাশে তখন অনেক মজা হয় কিন্তু সেই মজা হয় প্রাই সময় আমাকে পচাইয়ে ......... এখন এমন হয়েছে *কাজিনরা* না পচালে মজা লাগে না (ওইসর)

পাগল গুরু: *কাজিনরা* সবাই বলে আমি নাকি আমার একটা কাজিনের মত। কিন্তু আমি তো আমার মত। আমি তো পাগল পাগলের সাথে কি কার মিল হয়?(প্রশ্ন)(খুশী২)

সুফী ম্যাভেরিক: নানা নানী বেচে থাকা কালীন নানির বাড়িতে রীতিমত আড্ডা হত সব খালা মামাদের . আর এখন *কাজিনরা* সবাই কোথায় যেন হারিয়ে গেল (দুঃখ)

monzurul islam: *কাজিনরা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★