কাজী অফিস

কাজীঅফিস নিয়ে কি ভাবছো?

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

সালাম ভাইয়ের সারপ্রাইজ!
বিয়ের আগে সালাম ভাই একদিন কাজী অফিসে গেলেন . . . সালাম: আসতে পারি? কাজী: আসুন সালাম: ধন্যবাদ কাজী: বসুন এবং বলুন আপনাকে কীভাবে সাহায্য করতে পারি? সালাম: জ্বি . .(ম ম ম)মানে এক জন ছাত্রের বিয়ে করতে কি কি লাগে? কাজী: কার জন্য? সালাম: আ আ আমার জন্য হুজুর
কাজী: পাত্রী লাগবে, এস এস সি পরীক্ষার সনদ, দুই জন সাক্ষী , একশ টাকার স্ট্যাম্পে'র একটা দলিল ।আর বাকি থাকে কাবিন নামা ।ঐটার ব্যবস্থা আমি করব ।বাকী গুলার ব্যবস্থা আপনি করেন । সালাম: সব ব্যবস্থাই করতে পারব । তয় একটা কথা ছিল । কাজী: কী কথা? সালাম: পাত্রীর এই খানে আসাটা কী জরুরি? ওরে না জানায়া কাজটা সারাযায় না? ধরেন ওরে একটা সারপ্রাইজ দিলাম আর কি !!!
*সারপ্রাইজ* *কাজীঅফিস* *রসিকতা*

fundamental sharif: *মানবসেবা* *অভ্যাস* *কাজীঅফিস* *কবিতা * *বেকার* *ফেসবুক*

Ahmed Sharif: *কাজীঅফিস* হুম । এক বন্ধুর মহান কাজে এই জায়গাটিতে গিয়েছিলাম । কিন্তু দুই দিন পরেই জানতে পারলাম শালায় ধরা খাইছে । ওহ শিট ! মান-সম্মানের এত্ত রিস্ক নিয়া হেল্প করলাম কিন্তু গাধাটার জন্য সব বিফলে গেল (কান্না৩)

বাংলার বেদুঈন: *কাজীঅফিস* যেতে হবে আবার তবে নিজের জন্য। কত চায় জানি না ?

রিয়াজুল ইসলাম: *কাজীঅফিস* আইন মন্ত্রনালয়ের অধীনে আছে। ধর্ম মন্ত্রনালয়ের অধীনে নয় । বাংলাদেশের অন্যান্য ধর্মাবলম্বীদের জন্য বিবাহ রেজিষ্ট্রি বাধ্যতামূলক করা জরুরী । আমাদের বর্তমান প্রচলিত কাজি অফিস আইন মন্ত্রনালয়ের অধীনে হওয়ায় তা সার্বজনিন রুপ পেয়েছে।

বাংলার বেদুঈন: *কাজীঅফিস* বন্ধুর প্রেমের বিয়ে,আমার দায়িত্ব কাজী অফিসের খোঁজ খবর নিয়ে সব ঠিক করা।চানখাঁরপুলের কাজী সাহেব ৬০০০ টাকা চায়, অথচ বাজেট ২০০০।কম হবে না বলে উনি প্রায় বেরই করে দিলেন।হলের রিপন নামের বিশেষ বন্ধুটি চেয়ারে পা তুলে বলল কত ? মাত্র ১২০০ টাকা বাবাজী(খিকখিক)(শয়তানিহাসি)(গুরু)

অদ্ভুত বালক: *কাজীঅফিস* আজব একটা জায়গা, গোপনে করি আর সবাইরে জানিয়ে করি এই জায়গায় যাওয়া ই লাগে . (তালি)

মৃন্ময়ী সাবিহা: আমার বাড়ির পাশেই একটা *কাজীঅফিস* আছে! কোথাও থেকে বাড়ি ফেরার সময় সবসময় রিক্সাওয়ালা কে বলা লাগে,, "যাবেন মামা,,অমুক কাজীঅফিসের কাছে যাবো" (ভেঙ্গানো২) হঠাত্‍ কথাটা শুনলেই আশে পাশের লোকজন বাকাঁ চোখে তাকায়।তখন আর (লজ্জা) র সীমা থাকে (না)

ভালবাসা কবি..!!!: *কাজীঅফিস* কাজী অফিস দেখলেই মনে হয় ঈশরে কবে যে বিয়া করমু... বন্ধুরাও মজা করি... খারাপ না অপেক্ষায় আছি... (খিকখিক)(শয়তানিহাসি)(খিকখিক)(লজ্জা)

muhammad abdur rahman al-razy: *কাজীঅফিস* আমি তো কাজী সাবরে আমার বাড়িত আনিলাইমু . তার পরে মজা লুটমু . কি মজা হবে রে বাবা .... হা হা হা হা ......................

প্যাঁচা : *কাজীঅফিস* এ বিয়ার সাক্ষী হইছি...হেভি মজা পাইছি...কিন্তু হঠাৎ ফ্রেন্ডের বউ হাউ-মাউ কান্নাকাটি,কি মর জ্বালা।আমি ভাবলাম আবার না করে বসবে নাকি,পরে দেখি না,জাস্ট ফর শো...হাহাহাহাহাহাহাহা...(মাইরালা)

কাজী ফাহাদ (kazi fahad): *কাজীঅফিস* ইহা ছেলেদের জন্য অতিব উপকারী একটি অফিস. যা অতি অলপ খরচে বিবাহ কারজ় সম্পন্ন হতে সহায়তা করে.

জোকস

রোমেল বড়ুয়া: একটি জোকস পোস্ট করেছে

একটি অল্পদৈর্ঘ্য প্রেমকাহিনী http://romelskabbo.wordpress.com/2013/12/27/%E0%A6%8F%E0%A6%95%E0%A6%9F%E0%A6%BF-%E0%A6%85%E0%A6%B2%E0%A7%8D%E0%A6%AA%E0%A6%A6%E0%A7%88%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%98%E0%A7%8D%E0%A6%AF-%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%87%E0%A6%AE%E0%A6%95%E0%A6%BE/ (মাফচাই)(চাখাই)
*কাজীঅফিস*

অসমাপ্ত কাব্য: *কাজীঅফিস* ইচ্ছা আছে একবার যাওয়ার...তবে নিজের জন্য না,,অন্য কারো জন্য...আপনাদের কারো সাক্ষী লাগলে বলবেন...চলে আসবো...(লজ্জা)(খুবকিউটলাগছে)(খিকখিক)

দীপ মজুমদার: *কাজীঅফিস* যাওয়া হয়নি কখনো।যাওয়া ও হবেনা।হিহিহি

বেশতো Buzz: আজকের নির্বাচিত স্টারড ওয়ার্ড (খুশীতেনাচি) (খুশীতেনাচি) *মাস্তানী*, *ব্ল্যাকমেইল*, *ঠান্ডাপানি*, *নতুনঅভিজ্ঞতা*, *নিরীহ*, *কাজীঅফিস* এবং *ছেলেবেলারখেলা*

*কাজীঅফিস* *ছেলেবেলারখেলা*
জোকস

পাগলী: একটি জোকস পোস্ট করেছে

ভেবেছিলাম এইবার বিয়েটা সেরেই ফেলব কিন্তু ...(ব্যাপকটেনশনেআসি৩)
*জোকস* *বিয়ে* *কাজীঅফিস*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★