কাঠে খোদাই

কাঠেখোদাই নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নেমপ্লেট খোদাই করতে এখানে ক্লিক করুননিজের নাম ঠিকানা, পদবী কিংবা বাড়ির নামের জন্য দীর্ঘদিন থেকেই আমরা নেমপ্লেট ব্যবহার করি। অনেকেই কাগজ, স্টিল কিংবা কংক্রিটের নেমপ্লেট ব্যবহার করছেন কিন্তু জানেন কি কাঠে খোদাই করা নেমপ্লেটটি হতে পারে আরও আকর্ষণী ও সস্তা দামে। সত্যিই বর্তমানে কাঠে খোদাইকৃত আকর্ষণীয় সব নেমপ্লেট পাওয়া যাচ্ছে। আপনি ঘরে বসে অর্ডার করেই নিয়ে নিতে পারবেন পছন্দের নেমপ্লেট।

নেমপ্লেট:

নেমপ্লেট খোদাই করতে এখানে ক্লিক করুন
এখন থেকে আপনর প্রিয় মুহূর্ত গুলো কাগজে নয় ধরে রাখুন কাঠে খোদাই করে। আকর্ষণীয় এসব নেমপ্লেট নিজের জন্য বা প্রিয়জনকে উপহার দেবার জন্য হতে পারে সবচেয়ে অসাধারণ গিফট। কাঠের কাস্টমাইজড ফটো ফ্রেম আপনার পছন্দমত ছবি, লেখা (বাংলা বা ইংরেজি), লোগো বা যেকোন ডিজাইনে করে খোদাই করে নিতে পারেন।

প্রিয়জনের ছবি খোদাই কাঠে খোদাই করে নিনঘরে বসে অর্ডার করতে heavendreamsbd@gmail.com এই ই-মেইলে যে ছবি, লেখা বা ডিজাইন খোদাই করতে চান, সেটা পাঠান। পাঠানোর পর আপনার নেমপ্লেট খোদাঁদাই করে খুব দ্রুত আপনার ঠিকানায় পৌঁছে দেওয়া হবে। এই নেমপ্লেট ইচ্ছেমত সাজাতে এর সাথে রয়েছে টেবিলে রাখার স্ট্যান্ড ও দেয়ালে ঝোলানোর ব্যবস্থা। এর সাথে আরও পাচ্ছেন একটি প্রিমিয়াম ভেলভেট বক্স ও রেপিং পেপার একদম ফ্রি!

কি ধরনের নেমপ্লেট বা ফটো ফ্রেম আপনি বানাতে চাচ্ছেন অর্ডার করতে এখনি এখানে ক্লিক করুন

*নেমপ্লেট* *কাঠেখোদাই* *ফটোফ্রেম* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★