কাপল অফার

কাপলঅফার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে কাপল ফ্যাশনভালোবাসা মানে কাছে আসা। ভালোবাসা মানে মিলেমিশে একাকার হয়ে যাওয়া। আর মাত্র কয়েকদিন বাদেই আসছে ভালোবাসা দিবস। এদিন দুজনের পরনে একই রকম পোশাক থাকলে বোধহয় মন্দ লাগবে না। যারা বর্ণিল রঙে যুগপত্ রাঙাতে চান, তাদের কথা মাথায় রেখেই ফ্যাশন ডিজাইনাররা যুগলবন্দি পোশাকের ডিজাইন করছেন। এতে পরিবারের সকলের উপযোগী করে পোশাকের উপস্থাপনায় আনা হয়েছে মেলবন্ধন। সালোয়ার-কামিজ, পাঞ্জাবি কিংবা শাড়ি সবকিছুইতেই থাকছে ফেব্রিক, ডিজাইন বা মোটিফের যুগলবন্দি উপস্থাপনা। চলুন ভালোবাসা দিবসের কিছু যুগলবন্দি পোশাক দেখে নেই।

 

কাপল টি-শাট:

কিনতে ক্লিক করুন

কিনতে ক্লিক করুন

 

কাপল শাড়ি ও পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন

কিনতে ক্লিক করুন

 

ভালোবাসা দিবসে আপনাদের ড্রেসটি যদি একই রকম হয় তাহলে কেমন মজা হবে বলুন তো। যে কেউ ধরেই নেবে আপনার একজন আরেক জনকে অনেক ভালোবাসেন। আর আপনাদের মধ্যে ভালোবাসা অধিক বেড়ে যাবে। মূলত ভালোবাসা দিবসকে সামনে রেখে পোশাক ডিজাইনাররা যুগল আর পরিবারের সদস্যদের কথা চিন্তা করে একই রঙের পোশাক বানানো শুরু করেন।

ভালোবাসা দিবসে কাপল ফ্যাশনবন্ধুরা, ভালোবাসা দিবসে ভালোবাসাকে আরও বাড়িয়ে নিন যুগলবন্দি পোশাক পরে। তাছাড়া প্রিয় জনকে উপহার হিসেবেও দিতে পারেন এসব বাহারি পোশাক। দেশের যে কোন প্রান্ত থেকে এক ক্লিকে ভ্যালেন্টাইন ডের একই রকম পোশাক কিনতে এখানে ক্লিক করুন

*ভালোবাসাদিবস* *ভ্যালেন্টাইনফ্যাশন* *ফ্যাশন* *স্মার্টশপিং* *টি-শার্ট* *কাপলঅফার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফ্যাশন হল সময়ের বাহন। সময়ের হাওয়ায় ফ্যাশন বদলাতে থাকে নিত্যনতুন আঙ্গিকে। আধুনিক তারুণ্যের মধ্যে যারা বর্ণিল রঙে যুগপত্ রাঙাতে চান, তাদের কথা মাথায় রেখেই ফ্যাশন ডিজাইনাররা যুগলবন্দি পোশাকের ডিজাইন করছেন। এতে পরিবারের সকলের উপযোগী করে পোশাকের উপস্থাপনায় আনা হয়েছে মেলবন্ধন। সালোয়ার-কামিজ, পাঞ্জাবি কিংবা শাড়ি সবকিছুইতেই থাকছে ফেব্রিক, ডিজাইন বা মোটিফের যুগপত্ উপস্থাপনা। সালোয়ার-কামিজ আর কুর্তার প্যাটার্নে এবার থাকছে লং এবং গাউন স্টাইল, কিছু কাটিংয়ে থাকছে ঘের এবং বডি ফিটিংস। 
 
মূলত বৈশাখী উৎসবকে সামনে রেখে পোশাক ডিজাইনাররা যুগল আর পরিবারের সদস্যদের কথা চিন্তা করে একই রঙের পোশাক বানানো শুরু করেন। সব উত্সবে ফ্যাশন হাউসগুলো যুগলবন্দি পোশাক তৈরি করে। বাকি নেই পহেলা বৈশাখও। টিনএজারদের জন্য তারা ফিউশনধর্মী ভিন্ন কাটিংয়ে একই নকশার পোশাক তৈরি করে। মাঝ বয়সী আর পরিবারের সবার কথা চিন্তা করে রং আর নকশায় পরিবর্তন আনা হয়। 
 
 
উত্সবে মূলত প্রিয়জনের সঙ্গে মিলিয়ে অনেকেই একই রকম পোশাক পরতে চায়। বয়স আর পরিবেশের কথা চিন্তা করে ডিজাইনাররা এসব পোশাক তৈরি করছেন। দেশীয় নকশার সঙ্গে মিল রেখে পাশ্চাত্য কাটিংয়ের মিশ্রণে তরুণদের জন্য তৈরি হচ্ছে ভিন্নধর্মী পোশাক। প্রথম দিকে এসব পোশাকে তরুণদের আগ্রহ বেশি থাকলেও এখন সব বয়সীদের পছন্দের তালিকায় স্থান পেয়েছে যুগল পোশাক l বৈশাখকে ঘিরে তরুণদের চাহিদার মধ্যে রয়েছে পাঞ্জাবি, ফতুয়া, বৈশাখী শার্ট, গামছাসহ কিছু নতুন ও ব্যতিক্রমী প্রসাধন-সামগ্রী। 
 
 
ফতুয়ায় বাঙালির ঐতিহ্যবাহী ঢোল, একতারার ডিজাইনগুলো এবার কিছুটা ব্যতিক্রম ও নজরকাড়া। আর সেদিকেই ঝুঁকছেন অধিকাংশ ফ্যাশন সচেতন পুরুষ। পাঞ্জাবির চাহিদা বছরের অন্য সময়ের তুলনায় এ সময়টাতে থাকে একটু বেশি। বাঙালি বলে কথা, তাই পোশাকেও থাকতে হবে বাঙালির ঐতিহ্য। আর তাই হাতে হালকা লাল রঙের কাজ, গলা ও পিঠে সাদামাটা লালের ছটায় বর্ণিল পাঞ্জাবিগুলোর চাহিদা বেশি। মোঘল পোশাকের ক্যাটিং বা সেমি-ফিট পাঞ্জাবি বেশি চলছে এবার।
রঙের সঙ্গে কমলা, হলুদ, নীল ও অন্যান্য রঙও ব্যবহার করা হচ্ছে বৈশাখের পোশাকে। তবে কেন্দ্রীয় রঙ লাল-সাদাই রাখা হয়। প্রতি বছর পহেলা বৈশাখে রমনার বটমূল, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, বৈশাখের সব অনুষ্ঠানে দেখা যায় লাল-সাদা শাড়ির বাহার। চুড়ি, টিপ, গহনা, লিপস্টিক এমনকি জুতা, ব্যাগও হয়ে থাকে লাল-সাদা রঙের। বৈশাখের শাড়ি কেনার জন্য বাজেটটা অনেক হতে হবে তা নয়। বরং সুন্দর ঐতিহ্যবাহী নকশায় বোনা শাড়ি কিনতে পাওয়া যাবে ফ্যাশন হাউসগুলোতে। এসব শাড়িতে বুননের পাশাপাশি থাকে খানিকটা বাড়তি যোগ।
বাবা-ছেলে, মা-মেয়েসহ পুরো পরিবারের একই রকম পোশাক। ভাবতেই তো বেশ ভালো লাগে ব্যাপারটা, তাই না l আপনিও এই বৈশাখে কিনে নিতে পারেন পরিবারের সকলের জন্য বৈশাখের যুগলবন্দী পোশাক l দেশীয় ফ্যাশন হাউসগুলোর পাশাপাশি আজকের ডিলের এই বৈশাখের অন্যতম আকর্ষণ হলো কাপল অফার l এই লিঙ্কে ক্লিক করে বেছে নিতে পারেন আপনার পছন্দের পোশাকগুলো l
 
 
*পহেলাবৈশাখ* *কাপলঅফার* *যুগলবন্দীপোশাক* *হালেরফ্যাশন* *ফ্যাশন* *বৈশাখীফ্যাশন*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★