কেনাবেচা

কেনাবেচা নিয়ে কি ভাবছো?

মনুষ্য: [পিরিতি-এইসুন্দরী]অনুভুতির *কেনাবেচা* করার কোনো প্রক্রিয়া থাকলে বেশ ভালো হতো... (চিন্তাকরি) বিক্রয় ডটকম এ সব আজাইরা অনুভূতিগুলা বিক্রি করে দিতাম... (খিকখিক) এগুলা আবার আমার কাছে বস্তা ভরা আছে কিনা... (শয়তানিহাসি)

*কেনাবেচা* *আজাইরাঅনুভূতি* *কেনাবেচা*

Sakib Khan: *কেনাবেচা* করতাচি তয় কিনতাচি বেছি, অনলাইন থেইক্কা কয়ডা টিশার্ট, থ্রিপিচ, হাতের ব্যান্ড ইত্যাদি মারচি। আবার শকের লাইগা একখান রিউবিক্স কিউব অর্ডার মারচি কাইল পোরছুর মইদ্দে আয়া পরবো, দুপুরে ফোন মারচিলো ঐহান থেইক্কা, দেহি এহন...(কিমজা)(ইয়েয়ে)(খুশীতেআউলা)

মন্টি মনি: কষ্ট গুলোকে নিজের ভেতর জমাতে শিখে গেছি শিখে গেছি কান্নাকে লুকাতে যেন নিজের মধ্যেই দরদাম বিহীন সুখ দুঃখের *কেনাবেচা* চলছে .......আমার আমি

লীনা জাম্বিল: *কেনাবেচা* দিয়েই জীবন ---*কেনাবেচা* ছাড়া জীবন অচল কিন্তু আমি *কেনাবেচা* করতে পছন্দ করিনা --- কিনতে ভাল লাগে --বেচা কেমন যেন মনে হয় --শব্দটাই কেমন যেন --(চুপ)

ওয়াছিম: *কেনাবেচা* অনলাইনে একবার একটা টি শার্ট কিনলাম। আমার সাইজ এম সিলেক্ট করে অর্ডার করলাম। বাসায় যা আসলো তা আমরা দুই তিন জন একসাথে পরতে পারি। আমার ৩০০ টাকাই জ্বলে।(রাগী)

সজীব: *কেনাবেচা* একা একা কিছু কিনতে গেলে ভয় লাগে তাই যাই ও না > আমি দরদাম করতে পারি না তো তাই

jayed জায়েদ: *কেনাবেচা* bechum ki, bechoner kichu nai , tai khali kini. :p

জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

পুরাই ধরা (হাসি২)
*কেনাবেচা*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

কি করলো সুমি আর ফাহিমা আফা (নাআআআ)
সুমি আর ফাহিমা আফা গ্লাস কিনতে দোকানে গেছেন। দোকানে একটি উল্টো করে রাখা গ্লাস দেখে: সুমি: (ফাহিমকে) দেখ, এই গ্লাস তো নষ্ট! ফাহিমা: কেন, তুই কী দেখে নষ্ট বললি? সুমি: (খেপে গিয়ে) আরে বোকা, দেখতেপাস না, গ্লাসটার ওপরের দিকটা বন্ধ। পানি ভরবি কীভাবে, শুনি?
এর পর অনেক চিন্তা ভাবনা করে এবার ফাহিমা আফা গ্লাসটি উল্টো করে দেখে বললেন, আরে তাই তো! শুধু ওপরটাই বন্ধ নয়, দেখ, গ্লাসটার নিচের দিকটাও কেমন খোলা, পানি তো সব পরে যাবে!
*রসিকতা* *কেনাবেচা*

প্যাঁচা : এখানে দেখি গেট টুগেদারে,বিভিন্ন প্রোগ্রামে টি-শার্ট,হাবগিযাবগি বিভিন্ন মার্চেন্ডাইজ উপহার দেয়া হয়।আমরা যারা যাইতে চেয়েও পারি না,তাদের অন্তত এটা থেকে বঞ্চিত করা কি ঠিক?কথা হচ্ছে,একটা অনলাইন কেনাকাটা যাতে করা যায় সেই ব্যবস্থা করলে কি ভাল হত না,যাতে অন্তত চাইলে ক্রয় করে নিতে পারবে।খুব কি ভেজাল হইত?টাকা বিকাশ করে দেয়াটাতো এখন অনেক সহজ।হাহাহা...

*বেশতো-মার্চেন্ডাইজ* *বেশতো-গিফট* *বেশতো-উপহার* *অনলাইন-কেনাকাটা* *কেনাবেচা*

Helen Ahmed: *কেনাবেচা* মার্কেটে বাজার করতে যাওয়া ,আমার খুব ভালো. একাই যাই., দোকানিরা এমন দাম চাই কাপড় কিনি সম্বন না. যাই কিনতে না ঘুরতে, যদি ভালো না লাগে তা হলে মার্কেট এ গিয়ে ঘরি ভালো লাগে.

রাজকুমার: আগেই বলেছিলাম আমি একা শপিং করতে পারিনা। আজও শপিং এ গেলাম। সাথে ছিল আমাদের বিখ্যাত সালাম ভাই@AbdusSalam779988 উনার আন্তরিকতায় আমি তো মুগ্ধ (তাও কম করে বলছি) ওনার কথায় আমরা তো সবাই একটা পরিবার। ওনি কাজেও সেটির প্রমাণ দিলেন। কিনলাম একটা ম্যাগনেটিক ইনডাকশান চুলা আর ননস্টিক কড়াই। বুঝা গেল যে লোক আড্ডা দিতে জানে সে দোকানদারের দামও বেধে দিতে জানে(খিকখিক)

*কেনাবেচা* *বেশতোপরিবার* *বেশতোআড্ডা* *বন্ধুত্ব* *কৃতজ্ঞতা* *চতুরক্রেতা*

সুমি রহমান: *কেনাবেচা* আমার কোনো জিনিস পুরনো হয়ে গেলে তা আমি মানুষকে দিয়ে দেই ! তখন আমি নারী হাতেম তাইহয়ে যাই! তবে কেনাকাটা করতে আমার খুব ভালোলাগে!

Helen Ahmed: *কেনাবেচা* বলতে কোনো কিছু কেনা কেই বুজায়.মার্কেট অনেক দরদাম করে কিনতে হয়.আর আড়ং এর মত শপিং গুলোতে এক দামেই কেনা হয়. এটা বড় লোকদের জন্য.

লীনা জাম্বিল: *কেনাবেচা* শব্দ শুনলেই দালাল দালাল মনে হয় । একধরনের নেতিবাচক বিষয়টি মাথায় আসে । বর্তমানে এ যুগে ঘরে বসে *কেনাবেচা* দারুন লাগে ।তবে প্রেমের *কেনাবেচা* হরহামেশায় চলছে বলে মনে হয় ।

রাজকুমার: *কেনাবেচা* আধুনিকতার এই যুগে এখন ভালবাসা কেনাবেচা চলে। সম্পর্ক নির্ভর করে সম্পদের উপর। এর ব্যতিক্রম খুবই কম।

হাফিজ উল্লাহ: [বসন্ত-সুখপাখি] পৃথিবীতে সবচেয়ে মূল্যবান সম্পদটির নাম হচ্ছে সুখ, আমরা সবাই যার ক্রেতা কিন্তু বিক্রেতা কেউ নেই .... (মনখারাপ)

*কেনাবেচা*

দীপ মজুমদার: *কেনাবেচা* ধুরু।আমি কেনাবেচা করতে পারিনা।যেই দাম বলে তা দিয়েই কিনে আনি।টাকা বেশি থাকলে এমন ই হয়। আবার মাঝে মাঝে কম দাম এ কিনতে হয় তবে সেই সুযোগ কম ই আসে।

মুহাম্মাদ আবদুল গণি: *কেনাবেচা* বই কিনতে আমার সবচেয়ে বেশি ভাললাগে।আমার বাবা বলেন আমি বলে কেনাকাটা করতে পারিনা, আমার কথা হলে দাম দিতে প্রস্তুত আছি কিন্তু জিনিস হতে হবে পারফেক্ট। আমাদের রাজশাহীতে মাছ কেনার মজা হল তাজা ও ফর্মালিনমুক্ত পাওয়া যায়।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★