কেমিস্ট্রি

কেমিস্ট্রি নিয়ে কি ভাবছো?

সুমি রহমান: আশেপাশে ছড়ানো এতো এতো *কেমিস্ট্রি* ! তাই মাঝে মাঝে কষ্ট পাই আমার ভেতরকার *কেমিস্ট্রি* এরকম করে বাইর হয়না ক্যারে?(ভেঙ্গানো২)

সোহাগ: *কেমিস্ট্রি* এই সাবজেক্ট টা অনেক জালাইছে (খিকখিক)

শাকিল: *কেমিস্ট্রি* মানে রসায়ন ...কেমিকেল নিয়ে ও কারসাজি করতে হয় তবে সেটা কেমিস্টদের কাজ ,আমি মাত্র ১৭ আনসার করতে পেরেছিলাম ৩৫ এর মধ্যে ....(খুকখুকহাসি)(খুকখুকহাসি)

জোকস

মাসুম: একটি জোকস পোস্ট করেছে

বিক্রয় হবে<><>বিক্রয় হবে<><>বিক্রয় হবে একটা অ্যাপ্রন বিক্রয় হবে ২০০৮ সাল থেকে অবিরাম ব্যবহার করে আসছি এখন ২০১৪ সাল এটাকে সেকেন্ড হ্যান্ড,থার্ড হ্যান্ড,ফোর্থ হ্যান্ড,, যে হ্যান্ডে ফেলুন না কেন ফেলানো যাবে তার মানে হচ্ছে সেরাম অভিজ্ঞতা সম্পন্ন অ্যাপ্রণ আজকাল যে কোন কাজের জন্য অভিজ্ঞতা আবশ্যক কমপক্ষে ৬বছরের অভিজ্ঞতা আছে সার্টিফিকেট হিসেবে বিভিন্ন কেমিক্যালের বিভিন্ন রংয়ের দাগ আছে সুতরাং নো ডাউট আগে আসলে আগে পাবেন
*বিজ্ঞাপন* *কেমিস্ট্রি* *অ্যাপ্রণ* *অন্যরকমঅভিজ্ঞতা* *সেকেন্ডহ্যান্ড* *কেমিক্যাল* *অভিজ্ঞতা* *সার্টিফিকেট*

প্যাঁচা : *কেমিস্ট্রি* এটা কি রসায়ণ নাকি হিউমেন চালচলন/ভাবনা-চিন্তার পদ্ধতি?প্রথমটা তাও বোঝার উপায় আছে,আপনি নিশ্চিত ফল পাবেন।কনসিস্ট্যান্ট ফল আর পরেরটা কখনো এক ফল,কখনোবা আরেকটা।এই সমীকরণটাই মানুষকে ভিন্ন করছে।সমীকরণটা বুঝতে পারলেও আউটকাম পুরাই মিস্ট্রি।হাহাহা(হাসি২)

জোকস

আজমি ইতু: একটি জোকস পোস্ট করেছে

এক কেমিস্ট্রির ছাত্র এক মেয়েকে প্রপোজ করছে.................. ইলেকট্রন ,প্রোটন এর সাথে যতটা আকৃষ্ট হয় তার চে আমি তোমাকে বেশি ভালোবাসি... মেয়েঃ ওই সালফার ডাই অক্সাইড, তোরে ‘ অক্সিডাইজ’ কইরা দিয়া ‘ রিয়েকশন’ এর অযোগ্য কইরা দেয়ার আগেই তোর জিঙ্ক সালফাইড এর মত চেহারা নিয়া জলদি এইখান থিকা ‘রিডিউস’ হইয়া যা!!!!(খিকখিক)(খিকখিক)
*জোকস* *কেমিস্ট্রি*

ইসরাত: *কেমিস্ট্রি* অদ্যবধি তাহার সহিত আমার কেমিস্ট্রিটা ঠিক জমলোনা (মনখারাপ)

জোকস

মেঘবালক: একটি জোকস পোস্ট করেছে

কেমিস্ট্রি ক্লাসে আামাগো মাসুম @Dukhomia ভাই শিক্ষকঃ আমি এই দ্রবন প্রস্তুত করেছি এবং এই পাত্রে আমি আমার সোনার আংটিটা ডুবিয়ে দিলাম। এখন বল তো আংটিটা দ্রবনে গলবে , নাকি গলবে না? মাসুমঃ গলবে না স্যার। শিক্ষকঃ গুড, ভেরি গুড। আচ্ছা বলতো কেন গলবে না? মাসুমঃ স্যার আপনি জ্ঞানী লোক, এই দ্রবনে যদি সোনার আংটি গলে যেত, তবে আপনি নিশ্চয় জেনেশুনে এই পাত্রে আপনার সোনার আংটিটি ডুবাতেন না। (গ্যাংনাম)(গ্যাংনাম)(লালালা)(লালালা)
*কেমিস্ট্রি* *কেমিস্ট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★