কৈশোর কাল

কৈশোরকাল নিয়ে কি ভাবছো?

নাহিয়ান সেজান: একটি বেশব্লগ লিখেছে

বিশ্বাস ভাঙার আগে একবার ভেবে নিবেন আপনার বিশ্বাস যদি কেউ কখনো ভাঙে তখন আপনার কেমনটা অনুভূত হবে বা হয়েছিল!! কোন চুক্তিপত্র বা দলিল ছিল না, ছিল না কোন প্রমানপত্র, ছিল শুধুই ভালবাসায় ভরা রাশি রাশি দূরন্ত সব অনুভূতির ঘনঘটা, ছিল দূর অজানাতে হারিয়ে ভালবাসার ঘরে বসে ভালবাসায় লুটোপুটি খাবার মত মজার এবং হাস্যকর কিছু ইচ্ছের মেলা, যেখানে ক্ষুধা লাগলে ভালবাসা খাবো, লজ্জা নিবারনের নিমিত্তে ভালবাসা গায়ে জরাবো, ভালবেসে কাঁটিয়ে দিবো সারাটা জীবন!!! এসবকিছু শুধুমাত্র অবুঝ কৈশরের আজগুবি ভাবনা ছাড়া আর কিছুই না তা আবারো প্রমান হয়ে গেল আজ, বাস্তবতা কখনোই কাউকে খুব সহজে সুখি দেখতে একেবারেই নারাজ তাই হয়তো এতটা দূরত্ব বাস্তবতার পরিকল্পনাতেই সৃষ্টি হয়ে গেল আপনা আপনি!! জোরপূর্বক ভালবাসাকে মুছে ফেলে কঠিন বাস্তবতা জায়গা করে নিল দুটি মনে!! তবুও চাই ভাল থাকুক ভালবাসা, আবারো ফিরে আসুক ভালবাসা নতুন রূপে!!
*ভালবাসা* *স্মৃতি* *কৈশোরকাল* *আজগুবি-ভাবনা*

নাহিয়ান সেজান: একটি বেশব্লগ লিখেছে

মানুষ জন্মগত ভাবেই খুব বেশী ভালবাসা প্রবন!!! ভালবাসার পাওয়ার ক্ষেত্রে সবাই একটু বেশীই স্বার্থপর থাকে বিশেষ করে কৈশোর কাল পর্যন্ত!!
বাই চান্স যদি এসময়ে কারও জিবনে প্রেম এসেও যায় তবে তা খুব বেশী স্থায়ী হয় না!! কারও কোন দোষ না থাকা সত্ত্বেও!! সব দোষ সেই অবুঝ কৈইশোরের স্বার্থপরতার!!

অনুভূতিঃ কতজনেইতো মন ছুয়ে চলে যায়, চলে গেল আমার অবুঝ কৈশোরের সুযোগ নিয়ে!! :-( </3 (হার্টব্রেক)
*কৈশোরকাল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★