কোরবানির হাট

কোরবানিরহাট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

হাতল ঘুরালেই বেরিয়ে আসবে মাংসের মিহি কিমা! অথবা বড় একটি খণ্ড থেকে ঝটপট মাংস হবে পছন্দমতো আকারের! ভাবুন তো এমন নানান ধরনের অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন মেশিন যদি বাড়িতে বসেই কিনতে পারেন, তবে কেমন হয়?

 
কোরবানি ঈদকে সামনে রেখে ই-কমার্স সাইট ‘আজকের ডিল’ বিরাট কাটাকুটির হাট’ বসিয়েছে অনলাইনে। রান্নার কাজ সহজ করতে কাটাকুটিতে সময় সাশ্রয় করা গেলে রান্নার কাজও হয় ঝামেলাহীন দ্রুত। তাই নির্ভেজাল উৎসব উদযাপনের জন্য ঈদের আগেই কিনে ফেলতে পারেন প্রয়োজনীয় বিভিন্ন গ্যাজেট।

  
কোরবানি ঈদ কে সামনে রেখে আজকেরডিলে রয়েছে, মাংস কাটার না রকমের ছোটবড় নাইফ, কোরবানির মাংস সুষ্ঠ ভাবে ভাগাভাগি করার জন্য রয়েছে ডিজিটাল ওয়েট স্কেল, মাংসের কিমা তৈরির মিট গ্রাইন্ডার; যা দিয়ে পেঁয়াজ, রসুন অথবা মরিচও পিষতে পারবেন সহজেই। থাকবে মাংস দ্রুত কাটার জন্য মিট কাটার ও চপার।

 
মসলা জাতীয় যেকোন কিছু ঝটপট ব্লেন্ড করার জন্য আজকেরডিলে পাবেন অত্যাধুনিক ব্লেন্ডার ও বাড়িতেই বারবিকিউ করার জন্য ইলেক্ট্রিক ও ম্যানুয়াল গ্রিল মেশিন। এছাড়াও মাংস প্রিপারেশনের সরঞ্জাম, প্রেসার কুকার, ফ্রাইয়ার,জুসার,নিখুঁতভাবে মাংসের ওজন মাপার জন্য বিশেষ যন্ত্রসহ ১ হাজারেরও বেশি কিচেন টুলস থাকছে আয়োজনে। কীভাবে ব্যবহার করবেন অত্যাধুনিক এসব যন্ত্র, মার্চেন্টদের সাথে চ্যাটিং এর মাধ্যমে তা জেনে নিতে পারবেন। অনেক প্রোডাক্টের নিচে আবার ভিডিওটাও দেওয়া আছে।

  

শুধু তাই নয়-ঈদের আগে কাটাকুটির হাট থেকে পণ্য কিনলে ১৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবার সুযোগ রয়েছে। বিকাশ পেমেন্ট এ যেকোন পণ্য কিনলে ২০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। আজকেরডিলের অ্যাপস থেকে পণ্য অর্ডার করলে ঢাকাতে ডেলিভারি ফ্রি আর ঢাকার বাইরে ডেলিভারী মাত্র ৪৫ টাকা।

আজ প্রস্তুতি নিয়ে নিন ঈদের রসুই ঘরকে নতুন রূপে সাজাতে! কাটাকুটির সব জিনিস কিনতে এখানে ক্লিক করুন। 

*কোরবানিরহাট* *হাট* *অনলাইনহাট* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

মুকতাদির: *সতর্কতা* হালের লুঙ্গীড্যান্সে অনুপ্রাণিত হয়ে কেউ লাল রঙের লুঙ্গী পড়ে কোরবানির হাটে যাবেন না.. ক্ষ্যাপা ষাঁড় (রাগীগরু-২) নাকি লাল রঙ একদম বরদাস্ত করতে পারে না। শেষপর্যন্ত একমাত্র লাল লুঙ্গী বাতাসে উড়িয়ে আপনাকে আবার এল ম্যাটাডর না সাজতে হয়(গরুরগুঁতা)

*কোরবানিরহাট* *গরুরগুঁতা* *লুঙ্গী* *সতর্কতা*

মুকতাদির: জীবনে প্রথম *কোরবানিরহাট* এ গরু কিনতে যাব এবার...আল্লাহমালুম (গরুনিয়েযাওয়া)(গরুরগুঁতা)(গরু)(রাগীগরু-১)(রাগীগরু-২)

*কোরবানিরহাট*

মাহমুদ অনি: কোরবানির হাট আর কাঁচাবাজার, এই দুই জায়গার সবচেয়ে মজার ব্যাপার হল দরকষাকষি। (খিকখিক) কাঁচাবাজারে আগে যেতাম। এখন খুব কম যাওয়া হয়। গেলেই মজা করি। (শয়তানিহাসি) আর কোরবানির হাট তো আরও মজার। যারা যান নাই ... তাদের আমি বলবো , কি জিনিস মিস করলেন ! (মাইরালা)

*কোরবানিরহাট* *কোরবানি* *কাঁচাবাজার* *দরকষাকষি*
সাক্ষী

নিউজ ফ্ল্যাশ: একটি ঘটনা জানাচ্ছে

কোরবানীর ঈদ আসতে এখনও অনেক সময় বাকী। কিন্তু এখনি রাজধানীর যেখানে সেখানে কোরবানীর পশুর হাট বসানোর তোড়জোড় শুরু হয়ে গেছে। বলাই বাহুল্য, প্রতি বছর এমন জত্রতত্র হাট বসানোয় রাজধানীবাসীকে ঈদের আগে দিয়ে কি ভোগান্তি পোহাতে হয়!
*কোরবানিরহাট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★