কোলবালিশ

কোলবালিশ নিয়ে কি ভাবছো?
ছবি

সাইফুল ইসলাম: ফটো পোস্ট করেছে

*কোলবালিশ*

*কোলবালিশ*

Khoke: *কোলবালিশ*

৫/৫

মাসুম: মাঝে মধ্যে অকারণে পালাতে *ইচ্ছা* করে। সব কিছুই ছেড়ে *নিঝুম* কোনো *দ্বীপদেশে*। শুধু নির্ভার থেকে নিজের *মনোজগত* এ বিচরণ করতে। ঘুরেফিরে দেখতে চাই মনের ফ্লাটের কোন রুমে কি আছে! *পরিশ্রান্ত* এই আমি যখন ফ্রেশ হয়ে মোলায়েম কোনো তোয়ালে খুজব, তখনি কেউ *মায়াবী* করে *আলতো* ছোয়ায় বিন্দু বিন্দু পানির ফোটা মুছে দিবে! দুর হয়ে যাবে সব ক্লান্তি। কখনো বা *ড্রইংরুম* এ চায়ের কাপে কে ঠোট ভিজিয়ে বসে আছে। কে বা কটাক্ষে চেয়ে আছে পর্দার দিকে কোনো দরাজ কন্ঠধারীর আশে। অথবা *ডাইনিং-রুম* এ খাবার টেবিলে পছন্দের *রেসিপি* সাজিয়ে *কোমল* হাতে *হাতপাখা* নিয়ে! নতুবা শোবার ঘরে *কোলবালিশ* কে একপাশে রেখে কচি *তনু* দিয়ে এলোচুলে হাত বিলি দিয়ে ঘুমে কাতরতা বাড়াতে। আশ্চর্য এই *ভাবনা* । ভাবতে বরং ব্যাপক লাগে। জানি *বাস্তবতা* এমনতর ভাবনাকে *গুড়েবালি* দিয়েই ক্ষ্যান্ত নয়।

*ইচ্ছা* *নিঝুম* *মনোজগত* *পরিশ্রান্ত* *মায়াবী* *আলতো* *ড্রইংরুম* *ডাইনিং-রুম* *রেসিপি* *কোমল* *হাতপাখা* *কোলবালিশ* *তনু* *ভাবনা* *বাস্তবতা* *গুড়েবালি*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

জলিলঃ যান বর্ষা, কালকে রাতে স্বপ্নে কি দেখেছি? বর্ষাঃ কি দেখেছ বেবি? জলিলঃ দেখেছি অনেক বর একটা হটডগ খাচ্ছিলাম।
বর্ষাঃ তাই নাকি? তাইতো বলি আমার কোলবালিশ টা কই!
*হটডগ* *কোলবালিশ*
ছবি

প্যাঁচা : ফটো পোস্ট করেছে

মুকতাদির: আমি বললাম, শীতের রাতে *ব্যাচেলর* লাইফে সবচেয়ে প্রয়োজনীয় জিনিস কি?(প্রশ্ন) তিনি বললেন, সিঙ্গেল *কম্বল* আর *কোলবালিশ* (ভেঙ্গানো২)

*শীতেররাত* *ব্যাচেলর* *কম্বল* *কোলবালিশ*
জোকস

অভী আহমেদ খান: একটি জোকস পোস্ট করেছে

এক লোক হন্ত দন্ত হয়ে ডাক্তারের কাছে এসে বলল, - ডাক্তার সাহেব, সর্বনাশ হয়ে গেছে। কাল রাত স্বপ্নে দেখেছি আমি ইয়া বড় একটা শসা খেয়ে ফেলেছি। - আরে! এতে চিন্তার কী আছে? - কিন্তু সকালে উঠে আমার কোলবালিশটা যে আর খুঁজে পাচ্ছি না! (হাসি-৩)
*ডাক্তার* *কোলবালিশ*

মাহনূর তাবাসসুম মীম: ইদানীং নিজেরে বাদুড় মনে হয় (not বাঁদর).... বাদুড় সারারাত জাইগা থাইকা দিনের বেলা গাছের ডাল ধইরা উল্টা হয়া ঘুমায় , আর আমিও সারারাত জাইগা থাইকা দিনের বেলা *কোলবালিশ* ধইরা উপুত হয়া ঘুমাই .. আমাদের কত্ত মিল (প্রেমেঅন্ধ) কল মি ব্যাটওম্যান ....(খিকখিক)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★