কোয়ার্টার ফাইনাল

কোয়ার্টারফাইনাল নিয়ে কি ভাবছো?

তোফায়েল আহমদ: একটি বেশটুন পোস্ট করেছে

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালে এক পা দিয়েই রেখেছে বার্সেলোনা ... পিএসজি ১-৩ বার্সেলোনা নেইমার ১৮' সুয়ারেজ ৬৭' সুয়ারেজ ৭৯' ভ্যান ডার উইয়েল ৮২'
*খেলাধুলা* *ফুটবল* *বার্সেলোনা* *চ্যাম্পিয়ন্সলিগ* *কোয়ার্টারফাইনাল* *উয়েফাচ্যাম্পিয়ন্সলিগ*

তোফায়েল আহমদ: ম্যাচ ডে!! ম্যাচ ডে!! প্যারিস সেন্ট জার্মেই VS বার্সেলোনা প্রতিযোগীতাঃ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, কোয়ার্টার ফাইনাল, প্রথম লেগ ভেন্যুঃ পার্ক ডে প্রিন্সেস,প্যারিস,ফ্রান্স সময়ঃ আজ দিবাগত রাত ১২টা ৪৫মিনিটে বাংলাদেশ সময় টিভিতে খেলাঃ টেন এ্যাকশন ও টেনHD চ্যানেল অনলাইনঃ http://bdbarca.com/live-tv/?hc_location=ufi

*খেলাধুলা* *ফুটবল* *বার্সেলোনা* *চ্যাম্পিয়ন্সলিগ* *কোয়ার্টারফাইনাল* *উয়েফাচ্যাম্পিয়ন্সলিগ*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

জানি আমরা ভাল খেলিনি হয়তবা ভাল খেলতে পারতাম। আমরা হয়তবা আরো কম রানে ভারতকে বেধেঁ ফেলতে পারতাম কিন্তু আম্পায়ার ও আইসিসি তা হতে দিল না। শেষ পর্যন্ত জয় হলো ভারতের জয় হলো আম্পায়ারদের জয় হল আইসিসির। বাংলাদেশ ১০৯ রানে হেরে গেল। ৩০৩ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ৪৫ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৯৩ রানে সংগ্রহ করে বাংলাদেশ।

এর আগে রহিত শর্মার ১৩৭ ও সুরেশ রায়নার ৬৫ রানের ঝড় ইনিংসের উপর ভর করে ভারতীয় দলের সংগ্রহ দাড়ায় ৩০২ রান।

- See more at: http://www.jagonews24.com/%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%B2%20%E0%A6%A8%E0%A6%BE%20%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%87%E0%A6%97%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%B0%E0%A6%BE/19153#sthash.C2tl6WWx.dpuf
*বিশ্বকাপক্রিকেট* *ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫* *বাংলাদেশ-না-ভারত* *কোয়ার্টারফাইনাল*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

৫/৫

আনুশকা তুই ক্যান হ্যাপি হইলিনা....?

কোহলি আউট

*কোয়ার্টারফাইনাল* *বাংলাদেশ-না-ভারত* *ধরেদিবানি* *বিশ্বকাপক্রিকেট* *ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫* *বিশ্বকাপরঙ্গ* *১৯মার্চ* *বেশম্ভব* *ক্রিকেটরঙ্গ*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

বহুল প্রতিক্ষিত স্বপ্নের কোয়ার্টার ফাইনালে টস হেরে ফিল্ডিং করবে বাংলাদেশ। মুদ্রা নিক্ষেপনের ভাগ্য পরীক্ষায় ভারততের অধিনায় মাহেন্দ্র সিং ধোনি টস জিতে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে । আর অল্প কিছু ক্ষণের মধ্যেই অস্ট্রেলিয়ার মেলবোর্নে ম্যাচটি শুরু হবে । 

কোয়ার্টার ফাইনালের লক্ষ্য পূরণ করে নতুন স্বপ্ন দেখছে বাংলাদেশ। আর সে স্বপ্ন সেমিফাইনালের। বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নতুন স্বপ্নের জাল বুনছেন নিবিষ্ট মনে, ‘স্বপ্নের কোনো শেষ নেই। টুর্নামেন্টের শুরুতে আমাদের চিন্তা ছিল কোয়ার্টার ফাইনালে যেতে পারব কিনা। আর এখন ভাবছি সেমিফাইনাল নিয়ে।

মাশরাফির সামনে এখন একটাই লক্ষ্য। সবকিছু পরিকল্পনা অনুযায়ী বাস্তবায়ন করা, ‘আমরা পরিকল্পনা অনুযায়ী খেলতে চাই। আমি সব সময় বলি, কোনো সুন্দর পরিকল্পনার সফল বাস্তবায়ন না হলে কোনো লাভ নেই। আমাদের ছেলেরা নিজেদের সব দুর্বলতা খুঁজে বের করার চেষ্টা করছে। আমরা এখন পর্যন্ত সবকিছু ঠিকঠাক করতে পেরেছি। ভারতের বিপক্ষেও ভালো খেলার চেষ্টা করব।

বাংলাদেশ একাদশঃ
মাশরাফি মুর্তজা(অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন।

ভারত একাদশঃ
মহেন্দ্র ধোনি(অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, সুরেশ রায়না, রবিন্দ্র জাদেজা, রবিচন্দন অশ্বিন, মোহাম্মদ সামি, উমেশ যাদব, মোহিত শর্মা।
*বিশ্বকাপক্রিকেট* *ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫* *বাংলাদেশ-না-ভারত* *কোয়ার্টারফাইনাল*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

৪/৫

১৯ মার্চ মেলবোর্ন হবে টাইগারদের অভয়ারণ্য..

জয় আমাদের হবেই ইনশাল্লাহ...

*টাইগার্স* *ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫* *বাংলাদেশ-না-ভারত* *কোয়ার্টারফাইনাল* *বেশম্ভব* *ক্রিকেটরঙ্গ* *বিশ্বকাপরঙ্গ*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

দক্ষিণ আফ্রিকার সামনে সহজ লক্যমাত্রা। কারণ গত দুই বারের ফাইনালিস্ট শ্রীলঙ্কা মাত্র ১৩৩ রানে অল আউট হয়েছে। আজ সিডনিতে বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ইমরান তাহির আর ডুমিনির বোলিং তোপে মাত্র ১৩৩ রানেই লন্ডভন্ড হয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান আসে আগের চার ম্যাচের টানা সেঞ্চুরিয়ান সাঙ্গাকারার ব্যাট থেকে।

শ্রীলঙ্কার দেওয়া সহজ লক্ষ্যমাত্রাকে এখন তাড়া করছে দক্ষিণ আফ্রিকা। শেষ খবর পাওয়া পর্যন্ত দক্ষিণ আফ্রিকা ৬.৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৪০ রান সংগ্রহ করেছে।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনার কুশল পেরেরা আর দিলশানের উইকেট হারিয়ে বিপদে পড়ে লংকানরা। কুশাল পেরেরা ৩ আর দিলশান ০ রান করে আউট হন। এরপর সাঙ্গাকারাকে সাথে নিয়ে ৬৫ রানের জুটি গড়ে তোলেন লাহিরু থিরিমান্নে। ৪১ রান করা থিরিমান্নে আর ৭ রান করা মাহেলা জয়াবর্ধনে দ্রুত আউট হলে আবার বিপদে পড়ে যায় শ্রীলঙ্কা।

অ্যাঞ্জেলো ম্যাথিউসকে সাথে নিয়ে ৩৪ রানের জুটি গড়ে বিপদ কাটিয়ে উঠার চেষ্টা করেন সাঙ্গাকারা। কিন্তু মাত্র ৫ ওভারের ব্যবধানে আর ৬ উইকেট হারালে ১৩৩ রানের শেষ হয় শ্রীলঙ্কার ইনিংস। দক্ষিণ আফ্রিকার পক্ষে ইমরান তাহির ৪ আর ডুমিনি নেন ৩ উইকেট।

*ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫* *কোয়ার্টারফাইনাল* *শ্রীলঙ্কা*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

প্রিয় স্বপ্ন সারথিরা,
শুভেচ্ছা নিও... স্বপ্নপূরণের যাত্রায় আমরা ষোলকোটি বাঙ্গালি তোমাদের পাশে রয়েছি। শত উত্তেজনা নিয়ে কত স্বপ্ন বুনেছি তা হয়তবা তোমাদের অজানা নয়। স্বাধীনতার মাসে তোমাদের হাতে গর্বের পতাকা। আশা করি, লাল সবুজের পতাকার মান রাখতে সক্ষম হবে। প্রথম বারের মত এতো বড় মহাযজ্ঞে তোমাদের পদচারণা আমাদের মুখরিত করেছে।

কোয়ার্টার ফাইনালে আমাদের প্রতিপক্ষ শক্তিশালী ভারত। মানে, গুণে ও শক্তিতে মোড়লরা আমাদের চেয়ে অনেক এগিয়ে। তাতে কি হয়েছে? আমরাতো ২০০৭ এ পেরেছি, আমরা ২০১২তে পেরেছি ইনশাল্লাহ এবারও আমরা পারব। মনে রাখবা, আমরা বীরের জাতি! আমরা কখনো ভয় পেতে শিখিনি, রক্তস্রোতের উপর দিয়ে থেকে আমরা এদেশকে স্বাধীন করেছি। তাই, তোমাদের কাছে ষোলকোটি বাঙ্গালির একটিই পত্যাশা একটিই চাওয়া তোমরা তোমাদের সেরাটা আমাদের উপহার দিও। আমাদের আশা নয় আমারা বিশ্বাস করি যদি তোমরা তোমাদের সেরাটা উপহার দিতে পার তাহলে ভারতকে হারিয়ে বিজয় আমরা ছিনিয়ে আনবোই।

তামিম তোমাকে বলছি.. তুমি হয়তবা একটু চাপে আছো.. শোন এগুলি কোন ব্যাপার না একটা দিন শুধু একটা দিন একটু ভাল খেল দেখবে মিডিয়া আবার তোমার পক্ষে কথা বলবে। তোমার কাছ থেকে আমরা বেশি কিছু চাইনা শুধু ১০-১৫ ওভার উইকেটে স্থির থাক রান আসবে।

ভাই ইমরুল..
শেষ মুহূর্তে তুমি দলের সঙ্গী হয়েছো? বেশি কিছু তোমার কাছ থেকে চাইনা যদি আমরা প্রথমে ব্যাট করি তবে তোমার কাছে চাওয়া শুধুমাত্র একটি ভাল ইনিংস।

সাকিব.. তোমাকে কিছু বলার নাই ভারতের সব প্লেয়ার তোমার খুব পরিচিত। তাদের সাথে খেলার অভ্যাস তোমার রয়েছে। বিশ্বসেরা হয়ে যদি একটি বার
জ্বলে উঠতে পার তবে আমরা ইন্ডিয়াকে বধ করতে পারব ইনশাল্লাহ। এক্ষেত্রে কখনোই ধৈর্য্যহারা হইও না।

মুশফিক/মাহমুদুল্লাহ..বরাবরের মত তোমাদের দিকেই তাকিয়ে থাকবো আমরা। যে ভাবেই হোক উইকেটে টিকে থাক রান তোমাদের ব্যাট থেকে আসবেই।

রুবেল..
খুশিতে বেশি হ্যাপি হওয়ার দরকার নেই। আমরা তখনি খুশি হব যখন তোমার বলে বারুদ ছুটবে। একের পর এক উইকেট পড়বে জ্বলে পুড়ে অঙ্গার হবে ইন্ডিয়ার ব্যাটসম্যানরা।

প্রিয় মাশরাফি.. অধিনায়ক হিসেবে ম্যাচ পরিচালনায় বেশ দক্ষতা রয়েছে তোমার। তবে শেষের ওভার গুলোতে বোলিং সেট করার ব্যপারে আর একটু মনযোগী হতে হবে। পারলে ব্যাটিং নামানোর ক্ষেত্রে দুই একটা পরিবর্তন আনা যায়। একটি বিষয় মাথায় রাখা উচিৎ তাহল যে ভাবেই খেলি প্রথম ৩০ ওভারে রান যাই আসুক উইকেটের পতন যেন ২টার বেশি না হয়। উইকেট হাতে থাকলে আমরা পরবর্তী ২০ ওভারে অনেক রান করতে পারবো। আর একটি কথা আমরা যদি টার্গেটে ব্যাট করি তখন যেন প্রতি ওভারে কতরান দরকার সেটা যেন মাথায় রেখে ব্যাট করি।

পরিশেষে একটি কথায় বলবো, আমাদের হারাবার কিছুই নেই’ সুতরাং নো টেনশন শুধু সেরাটা খেলো... ষোল কোটি বাঙ্গালির দোয়া তোমাদের সাথে আছে এ যুদ্ধে বিজয় তোমাদের হবেই ইনশাল্লাহ।

ইতি,
বাংলাদেশের কোটি কোটি ক্রিকেট পাগল


*বিশ্বকাপক্রিকেট* *ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫* *বাংলাদেশ* *টাইগার্স* *চিঠি* *খোলাচিঠি* *টাইগারস* *কোয়ার্টারফাইনাল* *বিশ্বকাপ-মিশন* *বাংলাদেশ-না-ভারত*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

আসা যাওয়ার পালা চলছে শ্রীলঙ্কা শিবিরে। মাত্র ৩৪.৩ ওভারেই ৮ উইকেটের পতন ঘটেছে শ্রীলঙ্কার। প্রথমে টস জিতে ব্যাটিংয়ে নেমে দ.আফ্রিকার বোলারদের সামনে দাড়াতেই পারেনি শ্রীলঙ্কা। এক এক করে ধারাবাহিক ভাবে প্রথম সারির ব্যাটসম্যানরা বিদায় নিয়েছেন এবং পরবর্তীতে মিডল ওর্ডারের নামা ব্যাটসম্যানরাও তাদের পথ ধরেছেন। সাঙ্গাকারা এক প্রান্ত আগ্লে রাখলেও অন্যপ্রান্তে নেমে এসেছে হতাশার ঝড়। শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৩৬ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৭ রান।
*ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫* *কোয়ার্টারফাইনাল* *শ্রীলঙ্কা*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

সেমিফাইনালে উঠার প্রত্যাশা নিয়ে কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা। নক আউট ভিক্তিক এই পর্বে যে দল হেরে যাবে তাদেরকে বিদায় নিতে হবে বিশ্বকাপের মঞ্চ থেকে। বুঝতেই পারছেন এটা শুধু হাড্ডা হাড্ডি লড়াই না এ লড়াই বাঁচা মরার লড়াই।

কোয়ার্টার ফাইনালে আজকের প্রথম খেলায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়ে শ্রীলঙ্কা। অস্ট্রেলিয়ার সিডনি মাঠে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারিয়েছে শ্রীলঙ্কা। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫ ওভার শেষে ২ উইকেট হারিয়ে লংকানদের সংগ্রহ ৫০ রান। লাহিরু  থিরিমান্নে ৩০ আর সাঙ্গাকারা ৫ রান নিয়ে ব্যাট করছে।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনার কুশল সিলভা আর দিলশানের উইকেট হারিয়ে বিপদে পড়ে লংকানরা। কুশাল পেরেরা ৩ আর দিলশান ০ রান করে আউট হন।

বিশ্বকাপের নক-আউট পর্বে প্রথম জয় তুলে নিয়ে ‘চোকার্স’ অপবাদ ঘোচাতে মরিয়া দক্ষিণ আফ্রিকা। তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কার সামনে বিশ্বকাপে টানা চতুর্থবারের মতো সেমিফাইনালে ওঠার হাতছানি। দুই দলের সেরা ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা আর এবি ডি ভিলিয়ার্স আছেন দারুণ ফর্মে।

ডেল স্টেইন-মর্নে মরকেলের সঙ্গে লাসিথ মালিঙ্গার বলের লড়াইও আকর্ষণীয় হওয়ার কথা। সব মিলিয়ে বুধবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনাল জমজমাট হওয়ারই কথা। 

শ্রীলঙ্কা একাদশ:
অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, তিলকারত্নে দিলশান, মাহেলা জয়াবর্ধনে, থারিন্ডু কুশাল, কুমার সাঙ্গাকারা, কুশাল পেরেরা, থিসারা পেরেরা, নুয়ান কুলাসেকারা, দুষ্মন্ত চামিরা, লাসিথ মালিঙ্গা

দক্ষিণ আফ্রিকা একাদশ:
হাশিম আমলা, কুইনটন ডি কক, ফাফ ডু প্লেসি, রিলি রুশো, এবি ডি ভিলিয়ার্স, ডেভিড মিলার, জেপি ডুমিনি, ডেল স্টেইন, কাইল অ্যাবট, মর্নে মরকেল, ইমরান তাহির
*ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫* *কোয়ার্টারফাইনাল* *শ্রীলঙ্কা*

বেশতো Buzz: একটি বেশব্লগ লিখেছে

বাংলাদেশ ভারত ম্যাচ নিয়ে উত্তেজনা এখন চরমে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া ফেসবুক ও বেশতোতে উঠেছে উত্তেজনার ঝড়। সবাই যার যার মত ভিন্নধর্মী মন্তব্য নিয়ে ব্যস্ত। সম্প্রতি বেশতোর ফেসবুক পেজে “বাংলা বাঁশ রেডি খালি সামনে আয়” শিরোনামের একটি ছবির পোস্টে অসংখ্য ইউজারদের কমেন্ট ও মন্তব্য এসছে। অসংখ্য ইউজারদের মন্তব্য থেকে বেশকিছু মন্তব্য তুলে ধরা হল.....

Mdshariful Islam Jibon 
"হে আল্লাহ আমরা বিশ্বকাপ চাইনা, শুধু ১৯ তারিখের ম্যাচটা যেন আমরা জিততে পারি। সেই শক্তিটা বাংলাদেশ টিমকে দিও...! অহংকারিদের অহংকার ভাঙ্গার শক্তি টুকু দিও আমাদের....! যেন আমারাও দেখিয়ে দিতে পারি যে আমরাও কিছু পারি । ICC এর চোখে যেন আঙ্গুল দিয়ে দেখিয়ে দিতে পারি যে আমরা আর সেই ছোট দল নেই, আমাদের আছে বিশ্ব সেরা অলরাউন্ডার, ইন্ডিয়ার অপমান আর সোজ্জ হয়না, এবার একটা উপযোক্ত যবাব দিতেই হবে । আল্লাহ আবার যেন আমরা ২০০৭ এর মত ওদের বিদায় করতে পারি, বিশ্ব দরবারে যেন প্রমান করতে পারি বাঘ সব সময়ে বাঘ, বাঘ কোন দিন বিড়াল হয়না"

Sajed Alam 
বৃটিশ ছিল= দাদার শত্রু ! পাকিস্তান ছিল =বাপের শত্রু ! ভারত হলো=আমাদের শত্রু ! দাদা পেরেছে, বাপ পেরেছে, আমরাও পারব insa-Allah.

Murtaza Aman Galib 
▓▓▓▓ মনযোগ আকর্ষন ▓▓▓▓ মনে আছে ২০০৫ সালে জিপি'র ডিজুস সিমে সারারাত ফ্রি কথা বলা যেত! এতে করে তাদের ব্যাবসা রমরমা হয়ে উঠে ছিল। এতে তাদের গ্রাহক বেড়ে যাওয়ার পর কোম্পানিটি একদিন অফারটি বন্ধ করে দেয়। তখনই বাংলাদেশের যুবসমাজ প্রতিবাদে ১ দিনের জন্য তাদের ডিজুস সিম অফ রাখে। এতে কোম্পানিটির ব্যাপক লসের পর অফারটি আবার সচল করে দিয়েছিল। তখন কিন্তু ফেসবুক ছিল না বাংলাদেশে। শুধু মোবাইলের এসএমএসের মাধ্যমে জ্বলে উঠেছিল বাংলাদেশ। এখনতো যোগাযোগ কত সহজ। তো দেখিয়ে দাও আবার। আগামীকাল ১৭ মার্চ সারাদেশে একযোগে ইন্ডিয়ান টেলি কোম্পানি এয়ারটেল সিম বন্ধ রেখে ভারতীয়তের 'মউকা মউকা' এর জবাব দেয়ার উদ্যেগ নিয়েছে বাংলাদেশের তরুণ সমাজ। আপনিও চাইলে এতে একাত্নতা প্রকাশ করতে পারেন। এদিকে বাংলাদেশীদের রিপোর্টের ভিত্তিতে ইউটিউব থেকে মউকা মউকা রিমুভ করা হয়েছে। দেখিয়ে দিবে বাংলাদেশীরা। গর্জন হবেই [পোস্টটি কপি করুন এবং ছড়িয়ে দিন]

Oliur Rahman 
শত্রুকে সব সময় বধ করতে নেই ! ভয় দেখিয়ে আমাশয়ের রুগি বানাতে হয় ! দিনের বেলায় কমোডে কষ্ট পাবে আর রাতের বেলায় বিছানায় দুঃস্বপ্নে কষ্ট পাবে ! ক্রিকেটে বাংলাদেশ হীনমন্য ও বেঈমান ভারতকে হারাতে পারে , তার প্রমান দিয়েছে ! এখন বদনা ধরিয়ে দিয়ে দৌড়াদৌড়ি দেখার পালা

Rakib Khan Bijoy 
তোরা দেখি আসলেই মগা কেরে শুধু বাশঁ নয়। আইক্কওয়ালা বাশঁ কিন্তু বাংলাদেশের।

Tamzid Dipu 
আমরা ওদের বোলিংএ মারবো, আমরা ওদের ব্যাটিংএ মারবো, আমরা ওদের ফিল্ডিংএ মারবো, তোমাদের যার যাকিছু আছে (ব্যাটসম্যানের ব্যাটিং; বোলারের বোলিং; ফিল্ডারের ফিল্ডিং) তাই নিয়ে প্রস্তুত থাক ইন্ডিয়ার মোকাবেলা করার জন্য, জয় আমাদের আসবেই ইনশাআল্লাহ্!

Afrin Riya 
১৯ শে মার্চ মেলবোর্ন ক্রিকেট মাঠে ভারতের দর্শক প্রায় ৭০ হাজার হবে তাই নিয়ে ভারতরেরা অহংকার করছে কিন্তু আমরা বাংলাদেশী মেলবোর্নে না থাকলেও ১৬ কোটি বাংলাদেশের মানুষ ৩২ কোটি হাতের দোয়া থাকবে আমাদের সোনার ছেলেদের জন্য ,,,,,,,,,! জয় পাবো কিনা জানিনা তবে ভারতীয়রা অনেক আগেই হেরে গেছে আমাদের ক্রিকেট প্রেমের কাছে হে মহান আল্লাহ আপনি মহাপবিএ,সকল প্রশংসা মহান আল্লাহ্ তায়ালারহে আল্লাহ আপনি বাংলাদেশ ক্রিকেট টীমকে জিতিয়ে দিন। সকলে বলুন- [আমিন]

Rifat Riyan 
ভাই ও বোনেরা মন দিয়ে শুনুন এতো অায়োজনের কোনো প্রয়োজন নাই,অাপনারা সবাই শুধু সময়ের অপেক্ষা করেন।দেখবেন অামরা ওদের বাজে কথার দাত ভাঙা জবাব দিব।১৯তারিখ দেখবেন বলো হরি,হরি বল করতে করতে ভারত পালাবে।অার আপনারা সবাই জানেন তো বাগের থাবার জোর কত।অার একটি কথা সেই দিনও যাতে রুবেল অামাদের সবাইকে হ্যাপি করতে পারে তার জন্য দোয়া কর?

Mahanaz Parvin 
ভাইরে আল্লাহ আল্লাহ করেন। নিজেদের বাশ নিজেদের না লাগে। আগে থেকে কিছু বইলেন না। আর জিতে গেলে ছাইরেন না।

*ক্রিকেটরঙ্গ* *বিশ্বকাপ২০১৫* *বাংলাদেশ* *টাইগার্স* *কোয়ার্টারফাইনাল* *বেশতো* *বাংলাদেশ-না-ভারত*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

৪/৫

ইন্ডিয়ান ব্যাটসম্যানের আকুতি

ওরে তোর কেউ আমারা বাঁচা...

*ধরেদিবানি* *ক্রিকেটরঙ্গ* *বিশ্বকাপ২০১৫* *বাংলাদেশ* *টাইগার্স* *কোয়ার্টারফাইনাল*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

৪/৫

আমাগো লগে খেলবার আইছে! সাহস তো কম না... খাড়া কইতাছি

*ধরেদিবানি* *ক্রিকেটরঙ্গ* *বিশ্বকাপ২০১৫* *বাংলাদেশ* *টাইগার্স* *কোয়ার্টারফাইনাল*
৪/৫

রাজ: [ক্রিকেটরঙ্গ-আবেছক্কা]তুলি দুই হাঁত করি মুনাজাত হে রহীম রহমান ১৯ তারিখ রেখো তুমি বাংলাদেশের মান...... আমিন

*মোনাজাত* *ক্রিকেটবিশ্বকাপ* *বাংলাদেশ* *টাইগার্স* *কোয়ার্টারফাইনাল*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

৪/৫

মোড়লদের কথায় ক্ষমতার অপব্যবহার করলো আইসিসি!

ভারতকে বাড়তি সুবিধা দিতে ভেন্যু চেঞ্জ করা হয়েছে এমনকি তারিখটা পর্যন্ত পাল্টানো হয়েছে.... আইসিসি এটাকি ঠিক করেছে ???

*ধরেদিবানি* *ক্রিকেটবিশ্বকাপ* *কোয়ার্টারফাইনাল* *বিশ্বকাপরঙ্গ* *বাড়াবাড়ি* *বাংলাদেশ-না-ভারত*
ছবি

ইমরান: ফটো পোস্ট করেছে

৫/৫

ওয়েটিং ফর অ্যাকশন..............

*ক্রিকেট* *ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপরঙ্গ* *বাংলাদেশ-না-ভারত* *কোয়ার্টারফাইনাল*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

৪/৫

এবার ধরে দিবানি..

ছবি ক্রেডিট: প্রথমআলো

*ক্রিকেটরঙ্গ* *বিশ্বকাপরঙ্গ* *ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপক্রিকেট* *বাংলাদেশ-না-ভারত* *কোয়ার্টারফাইনাল*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

৫/৫

ধোলাই খাওয়ার পর ইন্ডিয়ান সমর্থকের অবস্থা....

ইন্ডিয়া আমাদের ক্রিকেট নিয়ে যেভাবে উঠে পড়ে লেগেছে! আমরা তো আর চুপ করে থাকতে পারি না...

*ক্রিকেটরঙ্গ* *কোয়ার্টারফাইনাল* *বাংলাদেশ-না-ভারত* *বেশম্ভব*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★