ক্যাশব্যাক অফার

ক্যাশব্যাকঅফার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

স্মার্টফোন কিনুন ১৫% ক্যাশব্যাকে!প্রযুক্তি বাজারে এখন ক্রেতাদের উপচে পড়া ভীড় স্মার্টফোন এবং ট্যাবের শোরুমে। বাজেটে দুই একহাজার টাকার কমতিতে অনেকেই হয়তবা পছন্দের স্মার্টফোনটি কিনতে পারছেন না। আবার দাম একটু কমার আশায় যারা বসে আছেন এধরনের ক্রেতাদের জন্য আজকের ডিল নিয়ে এলো ক্যাশব্যাকের সুখবর! এখন বেশ কিছু ব্র্যান্ডের মোবাইল ফোন কিনতে পারবেন ১৫% কমদামে। দেশের সেরা অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে সপ্তাহজুড়ে ক্যাশব্যাকের বাজিমাত অফার আর এই অফারে আওতায় থাকছে নিচের এই স্মার্টফোন গুলো।

ক্যাশব্যাক অফার:

কিনতে ক্লিক করুন
আজকেরডিলের ক্যাশ ব্যাক অফারটি চলেব ১৩ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। । চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের কিছু পণ্য দেখে নেই এখান থেকে।

আইফোন ৬:

কিনতে ক্লিক করুন
আইফোন ৫ এস এবং আইফোন ৫ সি’র পর বাজারে এসেছে আইফোন সিক্স৷ ২০১৪ সালের জুন মাসে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে আইফোন সিক্স৷ এই আইফোন সিক্স আরও উন্নত প্রযুক্তির ১২৮ জিবি আইপ্যাড ব্যবহার করায় স্কিন বেশ বড়৷ সম্পূর্ণ এইচডি রেজোলিউশন থাকায় ডিসপ্লে আরও উন্নত। এটির ডিসপ্লে ৪.৭ ইঞ্চি। মেইন ক্যামেরা ৮ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা ১.২ মেগা পিক্সেল। ১৫% ছাড়ে ৩৫০০০ টাকার এই আইফোনটি আজকের ডিল থেকে কিনতে পারবেন মাত্র ২৯৭৫০ টাকায় !

স্যামসাং গ্যালাক্সি এস৪:

কিনতে ক্লিক করুন
স্যামসাং গ্যালাক্সি এস৪ সেটটির বাজার মূল্য ১২২৫০ টাকা কিন্তু আজকের ডিল থেকে পণ্যটি এখন কিনলেই আপনি পাবেন ১৫% ক্যাশব্যাকে মাত্র ১০৪১২ টাকায় ! স্যামসাং এর এই ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে। অ্যান্ড্রয়েড জেলিবিন অপারেটিং সিস্টেম হলেও এটি ললিপপ এ আপগ্রেট করা যাবে। ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা রয়েছে ২ মেগাপিক্সেল।
এটি ছাড়াও স্যামসাং এর আরও কিছু ফোন রয়েছে যেমন:
Samsung Galaxy Note 4 (32 GB)-অরিজিনাল। ক্যাশব্যাক অফারে ২৪৫০০ টাকার পরিবর্তে কিনতে পারবেন ২০৮২৫ টাকায় ! Samsung Galaxy Note 3 (32 GB)-অরিজিনাল। বর্তমান মূল্য ১৭,২৫০/-। ক্যাশব্যাক ১৭২৫০ টাকার পরিবর্তে কিনতে পারবেন ১৪৬৬২ টাকায় !

এলজি জি৩ ও জি৪:

কিনতে ক্লিক করুন
মার্শম্যালো ও ললিপপ অপারেটিং সিস্টেমে চালিত এলজির এলজি জি৩ ও জি৪ অরিজিনাল স্মার্টফোনটি কিনতে পারবেন ১৫% ক্যাশব্যাক অফারে। ফোন দুইটিতে ৩জিবি র‌্যাম ও ৩২ জিবি রোম রয়েছে। জি৪ এ রয়েছে ১৬ মেগাপিক্সেল মেইন ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অপর দিকে জি৪ এ রয়েছে ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা এবং ২.১ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অফারে জি৪ কিনতে পারবেন ২৪০০০ টাকার পরিবর্তে ২০৪০০ টাকায় এবং জি৩ কিনতে পারবেন ১৬০০০ টাকার পরিবর্তে ১৩৬০০ টাকায় !

ছোট্ট শর্ত:
মোবাইল ফোন গুলোতে ক্যাশব্যাক অফার পেতে হলে আপনাকে বিকাশের মাধ্যমে অরিজিনাল মূল্য পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার পর ৫০০ টাকা ক্যাশব্যাক, আপনি ২৪ ঘন্টার মধ্যে যেই মোবাইল নাম্বার থেকে বিকাশ করেছেন সেই নাম্বারে ফেরত পাবেন। বাঁকী ১৫% ছাড়ের ক্যাশব্যাক আপনি একই মোবাইল নাম্বারে ১ সপ্তাহের মধ্যে ফেরত পাবেন।

বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্যাশব্যাক অফার থেকে।

*ক্যাশব্যাকঅফার* *মোবাইলফোন* *স্মার্টফোন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কেনাকাটায় আজকেরডিলে ৫০% ক্যাশব্যাক!অফারের পর অফার এ যেন চাঁদের হাট! এবার অবাক করা ক্যাশব্যাকের বাজিমাত অফার নিয়ে এলো আজকেরডিল। সারা বছর জুড়েই নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম। তবে এবার বছরের সেরা ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি । শীতের শুরুতে এধরনের গরম অফারে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্য। এর আগে কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস ও গ্যাজেট ফেস্টে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এ ধরনের ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে আজকেরডিল।

ক্যাশব্যাক অফার:

আজকেরডিলে ৫০% ক্যাশব্যাক!
আজকেরডিলের ক্যাশ ব্যাক অফারটি চলেব ১৩ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের কিছু পণ্য দেখে নেই। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন।

“আজকেরডিল ক্যাশব্যাক অফারের” এর আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে যে কোন গ্যাজেট কিনলেই পাবেন আপটু ১৫-৫০% পর্যন্ত ক্যাশব্যাক! ধরুন আপনি ৫০০ টাকা সমমূল্যের একটি গ্যাজেট কিনছেন তাহলে আপনি নূন্যতম ৫০% অফার পাবেন যাতে আপনার দাম পড়বে ২৫০ টাকা মাত্র।

আজকেরডিল ডট কম এ সপ্তাহ জুড়ে থাকছে ১০,০০০ + পণ্যর উপর থাকছে ১৫- ৫০% পর্যন্ত ক্যাশব্যাক! অস্থির এই ক্যাশব্যাক উইকে পাচ্ছেন বাহারি ডিজাইনের ফ্যাশনেবল আইটেম, ইলেক্ট্রনিকস আইটেম, গৃহস্থালি টুলস ও নিত্যনতুন গ্যাজেট আইটেম। বছরের সবচেয়ে বড় ক্যাশব্যাক অফারের দুর্দান্ত ক্রেজি ডিল এ থাকছে – এক্সক্লুসিভ হুডি, লেদার জ্যাকেট, ফুল স্লিভ টি-শার্ট, ফুল-স্লিভ পোলো শার্ট, মোবাইল ও ট্যাব, BBQ গ্রিল মেশিন, জিন্স / গ্যাবার্ডিন, কম্বল, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, উইন্টার কসমেটিকস, স্মার্ট ওয়াচ, হট শাওয়ার, রুম হিটার, ব্যাডমিন্টন র‍্যাকেট, সালোয়ার কামিজ ও অন্যান্য অনেক আইটেম। এখন শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। চমৎকার এই অফারটি উপভোগ করুন স্টক শেষ হবার আগেই।

বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্যাশব্যাক অফার থেকে

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।
ক্যাশব্যাক অফারের পণ্য গুলো কিনতে ক্লিক করুন এই লিংকে

*ক্যাশব্যাকঅফার* *আজকেরডিল* *স্মার্টশপিং* *অফার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★