ক্লিনিংপোড্রাক্টস

ক্লিনিংপোড্রাক্টস নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পরিষ্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। এজন্য পরিষ্কার পরিচ্ছন্নতার প্রতি সবাই সচেতন। তাছাড়া আজকাল ঘরবাড়ি ঝকঝকে তকতকে রাখার অঘোষিত প্রতিযোগিতা চলে। যে প্রতিযোগিতায় সবাই জিততে চায়। কিন্তু পরিবারের স্বামী-স্ত্রী দুজনই সমানতালে কর্মক্ষেত্রে ব্যস্ত থাকায় ঘরদোর পরিপাটি রাখাটা সত্যিই কষ্টকর হয়ে পড়ছে। এজন্য চাই ঝটপট পরিষ্কার করার নতুন সমাধান। ভয় নেই যাদের হাতে সময় কম তাদের জন্য দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে নিয়ে এসেছে বিভিন্ন ক্লিনিং পোড্রাক্টস। কিছুই আর অপরিষ্কার থাকবেনা নিয়ে নিন টোটাল ক্লিনিং সল্যুশন। চলুন কিছু ক্লিনিং পন্য দেখে নেই।

রাবার হ্যান্ড গ্লাভস

মনে রাখতে হবে জীবানু হাতের মাধ্যমেই পেটে প্রবেশ করে। পরিষ্কার কাজ করতে গেলে না রকম জীবনুর সংক্রমন ঘটতে পারে এজন্য আপনি রাবার হ্যান্ড গ্লাভস ব্যবহার করুন। এটি আপনাকে নিরাপদ রাখবে। তাছাড়া যারা শিল্প কারখানায় কাজ করেন তাদের জন্য এটি অত্যন্ত দরকারি কারণ রাসায়নিক পদার্থ চামড়ার মারাত্নক ক্ষতি করতে পারে।

ফ্লোর ক্লিন সুইপার

ঘরের মেঝে ঝকঝকে তকতকে করার জন্য ব্যবহার করুন ফ্লোর ক্লিন সুইপার। মোজাইক, টাইলস ও প্লাস্টার- তিন ধরনের মেঝের জন্য এটি ব্যবহার করতে পারবেন। এটি বড় হাতল যুক্ত তাই আপনাকে বসতে হবে না দাড়িয়েই পরিস্কার কাজ সেরে নিতে পারবেন। চাকাযুক্ত হওয়ায় এটি হ্যান্ডেল করা খুব সহজ।

 

গ্লাস ক্লিনার

  

দুই চারদিন পরপরই কাঁচে দাগ পড়ে। কাচ ঘোলাটে হয়ে যায়। শোবার ঘর, রান্না ঘর, ওয়াশরুম সব জায়গার কাচ পরিষ্কার করার জন্য গ্লাস ক্লিনার ব্যবহার করুন। এটি সহজেই গ্লাস পরিস্কার করে কাচকে দাগহীন ও স্বচ্ছ করে তোলে।

ফোল্ডেবল পপ আপ ডার্টি ক্লথ স্টোরেজ ব্যাগ

গর পরিষ্কারের আগে ঘরের নোংরা কাপড়গুলো কোন এক জায়গায় রাখা চাই। এজন্য কি ব্যবহার করেন আপনি? আগে যা ব্যবহার করতে তার থেকে সহজ সমাধান নিয়ে এসেছি। ব্যবহার করতে পারেন ফোল্ডেবল পপ আপ ডার্টি ক্লথ স্টোরেজ ব্যাগ। কাপড় লন্ড্রিতে নিয়ে যাওয়ার ফোল্ডেবেল ইজি স্টোরেজ ব্যাগ এটি।  ১০০% পলিয়েস্টার, স্টিল ফ্রেম পপ-আপ ডিজাইন এবং ২টি কমপার্টমেন্ট। এই ব্যাগ সহজে হ্যান্ডেল ও ক্যারি করা যায়। 

 

টয়লেট ক্লিনার

 

টয়লেটের আশপাশে জমে থাকা ময়লা পরিষ্কারের জন্য পাওয়া যাচ্ছে ক্লিন প্যাক। আর কমোড পরিষ্কারের জন্য জিপ ও হারপিক নামের ক্লিনার খুবই উন্নতমানের। এ ছাড়া জীবাণুর আধিক্য আছে- এমন জিনিস পরিষ্কারের জন্য ডেটল ব্যবহার করা যায়।


ভ্যাকিয়ুম ক্লিনার


ভ্যাকিয়ুম সবকিছুকে আরো সহজ করে। এটি ঘরের লুকিয়ে থাকা ময়লাকে সংগ্রহ করে। এটির সাহায্যে আপনি তাড়াতাড়ি অনেক বেশি কাজ করতে পারবেন।

ঝকঝকে-তকতকে, নতুনের মতো উজ্জ্বল কিংবা ছবির মতো পরিপাটি ঘর আমাদের মন এমনিই ভালো করে দেয়। এজন্য ঘরবাড়ি পরিচ্ছন্ন রাখতে আজই এসব ক্লিনিং পণ্য কিনে নিন। দেখের যেকোন প্রান্ত থেকে কিনতে এখানে ক্লিক করুন

*ক্লিনিংপোড্রাক্টস* *ক্লিনিংসল্যুশন* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★