ক্লিয়ারেন্সসেল

ক্লিয়ারেন্সসেল নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ধামাকা অফারে পণ্য কিনুনস্মার্ট শপিংয়ে ভিন্নতা মানেই আজকের ডিল। প্রতিনিয়ত আকর্ষণীয় অফার আর বিশেষ সব সুবিধা নিয়ে গ্রাহকদের সামনে হাজির হয় দেশের সবেচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডট কম। সেই ধারাবাহিকতায় এবার স্টক ক্লিয়ারেন্স সেলস অফারে আপ টু ৬০% ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। বাহারি থ্রিপিস, শাড়ি ও পাঞ্জাবিতে এই অফার পাওয়া যাচ্ছে। এই জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্লিয়ারেন্স সেল নামে নতুন একটি সেকশন যুক্ত করা হয়েছে। চলুন আকর্ষণীয় অফারের কিছু পণ্য দেখে নেই। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার পছন্দেরটি বেছে নিতে পারেন।

কিনতে ক্লিক করুনএমব্রয়ডারীর কাজ করা ইন্ডিয়ান আনস্টিচড জর্জেট থ্রি-পিসটি ক্লিয়ারেন্স সেলে বিক্রি হচ্ছে মাত্র ১,৮৯৯ টাকায় যার পূর্বমূল্য ছিল ২৪৫০ টাকা। এক্সক্লুসিভ অফারে আজই থ্রি-পিসটি কিনে নিতে পারেন।

কিনতে ক্লিক করুনআধুনিকতার সাথে মানানসই ডিজাইন ব্লক প্রিন্টেড আনস্টিচড থ্রি-পিসটি মূল্য মাত্র ৫৫৫ টাকা যা পূর্বের মূল্যের চেয়ে ২০০ টাকা কমে বিক্রি হচ্ছে।

কিনতে ক্লিক করুনআনস্টিচড রেপ্লিকা থ্রি-পিসটি ক্লিয়ারেন্স সেল অফারে কিনতে পারবেন ১,৩৭৯ টাকায়। এটি দেখতে চমৎকার ও আকর্ষণীয় ডিজাইনের সমৃদ্ধ। পরলেই ফ্যাশনে অন্যরকম ভাব আসবে।

কিনতে ক্লিক করুনআকর্ষণীয় ডিজাইনের সমৃদ্ধ। সেমিস্টিচড লং থ্রি পিসটি ১৪৩৯ টাকার পরিবর্তে এখন মাত্র ১১৩৯ টাকায় কিনতে পারবেন। এমব্রয়ডারি কাজ করা ইন্ডিয়ান জর্জেট এই থ্রি-পিসটি বেশ স্টাইলিশ।

কিনতে ক্লিক করুনহ্যান্ড ব্লক পেইন্টেড আনস্টিচড কটন থ্রি-পিসটি বেশ আকর্ষণীয় ও স্টাইলিশ ডিজাইনের। আজকের ডিলের ক্লিয়ারেন্স সেল অফারে এটি পাচ্ছেন মাত্র ৫৬০ টাকায়।

কিনতে ক্লিক করুনঅরিজিনাল ইন্ডিয়ান আনস্টিচড থ্রী-পিসটির বর্তমান মূল্য মাত্র ২,৩০০ টাকা। পূর্ব মূল্যের চেয়ে আকর্ষণীয় এই থ্রিপিসটি ৯০০ টাকা কমে কিনে নিতে পারবেন। হেলায় সুযোগ না হারিয়ে আপনি বেছে নিতে পারেন পছন্দের এই থ্রি-পিসটি।

কিনতে ক্লিক করুনউন্নতমানের মসলিন ফেব্রিকে তৈরী অ্যাপ্লিক মসলিন শাড়ীটি আজকের ডিলের ক্লিয়ারেন্স অফারে পাচ্ছেন মাত্র ১৬৫৭ টাকা। এটির পূর্বমূল্য ছিল ২৫৫০ টাকা। অ্যাপ্লিক এর কাজ করা আকর্ষণীয় ডিজাইনের শাড়িটি কিনতে ছবির উপরে ক্লিক করুন।

কিনতে ক্লিক করুনআজকের ডিলের ক্লিয়ারেন্স অফারে পাঞ্জাবিও বিক্রি হচ্ছে। ইন্ডিয়ান সেমি লং কটন পাঞ্জাবিটি ৮৫০ টাকা খরচায় কিনে নিতে পারবেন।

মনে রাখবেনঃ

কিনতে ক্লিক করুন
অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে

*ক্লিয়ারেন্সসেল* *অফার* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★