ক্লিয়ারেন্স সেলস

ক্লিয়ারেন্সসেলস নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অফারের পর অফার এ যেন চাঁদের হাট! এবার অবাক করা ক্লিয়ারেন্স সেলের বাজিমাত অফার নিয়ে এলো আজকেরডিল। সারা বছর জুড়েই নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম। এবার ক্লিয়ারেন্স সেলসের অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। এই গরম অফারে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্য। এর আগে কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস ও গ্যাজেট ফেস্টে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এ ধরনের অফার নিয়ে হাজির হয়েছে আজকেরডিল।

ক্লিয়ারেন্স সেলসঃ


আজকের ডিল এ চলছে " ক্লিয়ারেন্স সেল অফার "।এই দুর্দান্ত অফারে ৭০০+ পণ্যের উপর থাকছে আপ টু ৬০% পর্যন্ত ছাড়! ১৮ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত চলবে অস্থির এই অফার টি। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। স্টক শেষ হওয়ার আগে লুফে নিন এখনি!!

আজকেরডিলের ক্লিয়ারেন্স সেল অফারের আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে নির্ধারিত পণ্য কিনলেই পাবেন আপটু ৬০% পর্যন্ত ছাড়! ধরুন আপনি ১০০০ টাকা সমমূল্যের একটি পাঞ্জাবি কিনছেন তাহলে আপনার দাম পড়বে ৪০০ টাকা মাত্র।

ক্লিয়ারেন্স সেল অফারের পণ্যগুলোর মধ্যে রয়েছে শার্ট, টিশার্ট, প্যান্ট. ইলেকট্রনিক্স পণ্য, মোবাইল ফোন এক্সেসরিজ, পাঞ্জাবি, শাড়ি, হাতঘড়ি, ফ্যান, স্মার্টওয়াচ, স্মার্টফানিচার সহ সব ধরনের পণ্য।


বন্ধুরা! ক্লিয়ারেন্স সেল অফারের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্লিয়ারেন্স সেল এর পাগলা অফার থেকে।

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।

ক্লিয়ারেন্স সেল অফারের পণ্য গুলো কিনতে এখানে ক্লিক করুন

*অফার* *ক্লিয়ারেন্সসেলস* *সেল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★