গণনা যন্ত্র

গণনাযন্ত্র নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ব্যবসায়িক অথবা ব্যক্তিগত প্রয়োজনে প্রতিদিন আমরা হাজার হাজার টাকা লেনদেন করি। স্বাভাবিক এই লেনদেনের মধ্যে অনেক সময় বড় ধরনের ভুল হয়ে যায়। অনেকেই আবার আপনার সরলতার সুযোগে হাতে জালটাকা ধরিয়ে দেয়। বড় লেনদেন হলে টাকা গুনতে গুনতে অনেকটা সময় কেটে যায়। কিন্তু এখন আর এসব সমস্যার সম্মুখীন হতে হবে না। এখন কেউ আপনাকে জাল টাকা ধরিয়ে দিয়ে ঠকাতে পারবেনা। টাকাও গুণনাও হয়ে যাবে মহূর্তে। তবে এই সুবিধা পেতে আপনার বাড়িতে অবশ্যই নিচের প্রোডাক্ট গুলো থাকা চাই।


মানি কাউন্টিং মেশিন
প্রোডাক্টটি কিনতে এখানে ক্লিক করুন
টাকা গুণে সময় ক্ষেপনের দিন শেষ। অনেকদিন আগে থেকেই বাজারে এসেছে টাকা গণনার মেশিন। এই মেশিন ব্যবহার করে খুব সহজে এবং দ্রুত সময়ে টাকা কাউন্টিং করতে পারবেন। এ ধরনের মেশিন মিনিটে ১০০০ থেকে ১২০০ পিস টাক গুনে দিতে পারবে। এটি অপারেট করাও খুব সহজ। শুধু মেশিনকে বলে দিতে হবে কত টাকার নোট তাহলেই মেশিন তা হিসাব করে দেবে। বাজারে এগুলো প্রডাক্টের দাম ১০ হাজার টাকা থেকে শুরু।


মানি চেকার পেন
প্রোডাক্টটি কিনতে এখানে ক্লিক করুন
আর নয় জাল টাকার প্রতারণা। আপনাকে এখন আর কেউ ঠকাতে পারবে না। দৈনন্দন প্রয়োজন কলমের সাথে এবার নকল টাকা সনাক্ত করার যন্ত্র। সবসময় সাথে রাখুন এবং প্রতারণার হাত থেকে রক্ষা পান। আলট্রা-ভায়োলেট লেজার টর্চ দিয়ে জাল টাকা সনাক্ত করুন। জাল টাকা সনাক্তের জন্য লাইট ব্যবহার করুন অথবা কলমের দাগ দিন। এগুলোর দাম ৮০ টাকা থেকে শুরু করে ৫০০ টাকা পর্যন্ত।


মানি চেকার মেশিন
প্রোডাক্টটি কিনতে এখানে ক্লিক করুন
বাজারে পাওয়া যাচ্ছে মানি চেকার মেশিন। এই মেশিন দিয়ে টাকা ছাড়াও চেক, টিকেট, ক্রেডিট কার্ড, স্ট্যাম্প সনাক্ত করতে পারবেন। মানিচেকার মেশিন গুলোর সাথে টর্চ ফাংশন রয়েছে। এধরনের মেশিনের দাম ৪০০ টাকা থেকে ৬০০ টাকা।

প্রোডাক্ট গুলো সম্পর্কে বিস্তারিত জানুন  এই লিংক থেকে
*মানিচেকার* *মানিচেকারমেশিন* *গণনাযন্ত্র* *টাকা* *শপিং* *কেনাকাটা* *অনলাইনশপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★