গর্জিয়াস শার্ট

গর্জিয়াসশার্ট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদ উৎসবের অন্যতম আকর্ষণ পাঞ্জাবি হলেও বর্তমানে শার্টের আবেদন মোটেও কম নয়। ফ্যাশন, স্মার্টনেস আর ব্যক্তিত্ব সবকিছুই ফুটে ওঠে শার্টের মাধ্যমে।ছেলেদের ফ্যাশনের অন্যতম অনুষঙ্গ হলো শার্ট। শার্টের ট্রেন্ডটা একটু দ্রুতই পরিবর্তিত হয়। লং শার্টের ফ্যাশনকে পেছনে ফেলে বর্তমান সময়ে শর্ট আর সেমি লং শার্টের প্রাধান্য বেড়েই চলেছে। হাল ফ্যাশনের কথা মাথায় রেখে ছেলেদের শার্টে প্রতিনিয়তই নতুনত্ব আনছে দেশীয় ব্র্যান্ডগুলো। এই ঈদে গর্জিয়াস ও স্টাইলিশ শার্টগুলো পছন্দের শীর্ষে রয়েছে। তাই পছন্দের শার্ট কিনতে ঢুঁ মারতে পারেন অনলাইন শপিংমল কিংবা অফলাইন শোরুমে। চলুন এবারের ঈদ ফ্যাশনের কিছু গর্জিয়াস শার্টের কালেকশন দেখে নেই।


ঈদে গর্জিয়াস শার্ট:

ঈদ আসছে। জমে উঠছে শার্টের বাজার। এরই মধ্যে শুরু হয়ে গেছে ঈদের প্রস্তুতি নিয়ে তোড়জোড়। ঈদের কেনাকাটার পরিকল্পনায় মেয়েদের চেয়ে পিছিয়ে নেই ছেলেরাও। ঈদ আয়োজনে প্রথমেই প্রাধান্য পায় মার্জিত রুচির ও সবার আবেদন আছে এমন একটি গর্জিয়াস শার্ট।


ছেলেদের ফ্যাশনে অন্যতম আবেদন এই শার্টকে ঘিরেই। ছেলেদের পোশাকের তালিকায় প্রথমেই আসে শার্টের ব্যাপারটি। তাই উৎসবের এ আনন্দে ছেলেদের শার্ট কেনা চাই-ই চাই। ছেলেদের ফ্যাশন, স্মার্টনেস আর ব্যক্তিত্বই বলুন, সবকিছুই ফুটে উঠে শার্টের মাধ্যমে। তাই পরনের শার্টটি হতে হবে সবচেয়ে আধুনিক ও ফ্যাশনেবল।


বাজারে আসা শার্টগুলো এক কালারের বা কনট্রাস্ট লাইট কালারের। শতভাগ দেশীয় কটন কাপড় দিয়ে তৈরি এসব শার্ট তরুণদের পছন্দের শীর্ষে। এবার ঈদে লাইট কালারের কিছুটা লুজ ফিটিং এবং একটু লং শার্ট বেশি চলবে বলে আশা করা যায়। তবে বডি ফিটিং শার্টগুলোর চাহিদাও কম নয় বলে জানান বিক্রেতারা।


এবারের ঈদে গরম ও বর্ষার কথা মাথায় রেখে সুতি শার্টের ওপর বেশি নজর দেওয়া হয়েছে। আর সে সঙ্গে ফ্যাশন সচেতন তরুণদের থাকছে স্ট্রাইপ, কালারফুল স্ট্রাইপ ও বিভিন্ন ধরনের চেক শার্টের সমাহার। ঈদে পাঞ্জাবির পর ছেলেদের পছন্দের তালিকায় থাকে একটা ভালো শার্ট কেনা। কেননা বছরের বেশিরভাগ সময়ই ছেলেদের সঙ্গী শার্ট। আর তাই শার্টের ব্যাপারে তাদের পছন্দ গর্জিয়াস ও স্টাইলিশ লুকের শার্ট বেশি কিনছে।


কোথায় যাওয়া যাবে

শার্ট পাওয়া যাবে শাহবাগের আজিজ সুপার মার্কেট, মালিবাগ, মগবাজার রোডের বিভিন্ন শো-রুম, বসুন্ধরা শপিং কমপ্লেক্স, নিউমার্কেট, গ্লোব শপিং সেন্টার, মিরপুর-১০, এলিফ্যান্ট রোড এবং বিভিন্ন অভিজাত শপিং মলগুলোতে। একটু গর্জিয়াস শার্ট কিনতে আপনাকে খরচ করতে হবে ৫০০ থেকে ৫০০০ হাজার টাকা। উপরের শপিংমল গুলো ছাড়াও এই ঈদে ঘরে বসেই আপনি আপনার পছন্দের শার্ট কিনে নিতে পারবেন। এজন্য ঈদের কেনাকাটায় আস্থা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। তাদের কালেকশনে হাজারও শার্ট রয়েয়ে আপনি আপনাার পছন্দের শার্ট বেছে নিতে এখানে ক্লিক করুন

*ঈদফ্যাশন* *স্মার্টশপিং* *গর্জিয়াসশার্ট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★