গসিপ

The তানভীর স্বপ্ন: নিজের উপর নিজের অনেকটা *বিরক্তি* ধরে গেছে। যে সব মানুষ অন্যের গুরুত্ব বোঝে না, তাদের অতিরিক্ত গুরুত্ব দিয়ে ফেলছি! (রাগী)

*গসিপ*

সীমান্ত: *গসিপ* যাদের কাজ নেই তারাই এটা নিয়ে বেশী ব্যস্ত থাকে!!! টাইম পাস আর কি!!!(রাগী)(রাগী)(রাগী)(রাগী)(রাগী)

অভী আহমেদ খান: *গসিপ* মিতুঃ জানিস? রহিম সাহেব সিঁড়ি থেকে পরে গিয়েছিলো। বন্যাঃ তাই নাকি ? বন্যাঃ এই সেতু রহিম সাহেবকে কে যেন সিঁড়ি থেকে ধাক্কা দিয়েছিলো । সেতুঃ এই মিনা জানিস, রহিম সাহেবকে কেও সিঁড়ি থেকে ধাক্কা দিয়েছিলো , তার হাড় গুরা গুরা হইয়া গেছে। মিনাঃ একটু আগে

delete: *গসিপ* আমরা সবার খারাপ দিক নিয়ে কথা বলতে পছন্দ করি ,,,কিন্তু ভালো দিক গুলো সবার আড়ালেই থেকে যায় ..(চিন্তাকরি)(চিন্তাকরি)(না)(না)

অভী আহমেদ খান: *গসিপ* না করতে পারলে মনে হয় মেয়েরা দম ফাইটা মইরা যাইতো। মেয়দের ক্ষেত্রে এইটা অক্সিজেনের মত কাজ করে। হুদাই কি মানুষ কয়, মেয়ে মানুষের পেটে কথা হজম হয় না। সেই জমে থাকা কথাগুলো গসিপের মাধ্যমে বেরিয়ে আসে। ভালো তো, ভালো না? (খুশী২)

Muna: *গসিপ* সবাই যখন একটা মানুষের দুসচরিত্র অর কুকীর্তি নিয়া গসিপ করে,সেইটা কি আমাদের বিশ্বাস করা উচিত?? কিন্তু এতগুলা মানুষ কি মিথ্যা বলবে? মিথ্যা cirtificate দিবে (প্রশ্ন)

বাংলার বেদুঈন: *গসিপ* * S.S.C পরীক্ষার পর রাগারাগি করে বাসা ছাড়লাম।পেট চালানোর জন্য লজিং থাকছিলাম । আম্মু অনেক অসুস্থ হয়ে গেলে ফিরে এলাম। আমায় দেখে আম্মুর প্রথম প্রশ্ন তোমার বউ কই ? গুজব ছিল আমি বিয়ে করে শ্বশুর বাড়িতে আছি।লজ্জায় শেষ। ১৭বছরের কিশোরকে কে মেয়ে দেবে ?(লজ্জা)

কিষান মৃধা কৌশিক: *গসিপ* অফিচে এর গসিপ এ মাথা গরম হয়ে যাই... কি করি বলুন তো???

চিত্রা হরিণ: *গসিপ* গসিপের বাংলা কি গো? (খিকখিক)

অনীশ ভট্টাচার্য্য: *গসিপ* শুনলাম, আমির খান নাকি বলেছে ধুম থ্রি সে করবে এক শর্তে; সেটা হচ্চে, ধুম থ্রি হবে এই সিরিজের শেষ ছবি...

রাজীব বড়ুয়া: *গসিপ* এই মাত্র পাওয়া, প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেত্রী সংলাপে বসছে।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★