গাড়ির দাগ

গাড়িরদাগ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ক্র্যাচ রিমুভার কিট কালেকশনহালকা এক্সিডেন্ট কিংবা কোন কিছুর ঘষায় প্রায়শই আঁচড় পড়ে যায় পছন্দের গাড়িটিতে। গাড়িতে দাগ বা আঁচড় পড়লে মনে হয় আচঁড়টা যেন গাড়িতে নয় আপনার উপরেই পড়েছে। এমন পরিস্থিতিতে আপনর শখের গাড়িটি দেখতে বেমানান ও বিচ্ছিরি লাগে। কিন্তু বারবার কি গাড়ির ক্র্যাচ উঠাতে ওর্কাশপে নিয়ে যাওয়া যায়? তাই এবার বাড়িতে বসে নিজ হাতেই আপনার গাড়ির আঁচড়ের দাগ দূর করুন স্ক্র্যাচ রিমুভার কিট দিয়ে। চলুন স্ক্র্যাচ রিমুভার কিট সম্পর্কে জেনে নেই।

শখের গাড়ির ক্র্যাচ রিমুভার কিট:

ক্র্যাচ রিমুভার কিট কিনতে ক্লিক করুন
অসাধারণ একটি কিট এটি। এটি লোশনের মত কাজ করবে। সহজেই আপনি এটি ব্যবহার করতে পারবেন। আপনার মূল্যবান গাড়িটির যে কোন দাগ দূর করতে ব্যবহার করুন স্ক্র্যাচ রিমুভার! গাড়ির যে স্থানে আঘাত লেগেছে বা দাগ উঠে গেছে সেই স্থানে আস্তে আস্তে সর্তকতার সাথে লাগলে দাগ ঢেকে গাড়িকে করে তুলবে আগের মত নতুন। একবারে কাছ থেকে ছাড়া কেউ ধরতেই পারবেনা যে আপনার গাড়িতে ক্র্যাচ রিমুভার ব্যবহার করা আছে।

ক্র্যাচ রিমুভার কিট কিনতে ক্লিক করুনঅসাধারণ এই স্ক্র্যাচ রিমুভার কিটটি দিয়ে শুধু গাড়ি নয়, যেকোন কাচ যেমন টিভি, মোবাইল, কম্পিউটার থেকেও স্ক্র্যাচ রিমুভ করতে পারবেন অনায়েসে! দাগ রিমুভ করার জন্য আপনাকে এখন আর হাজার হাজার টাকা খরচ করতে হবেনা। জাস্ট একটি স্ক্র্যাচ রিমুভার কিট কিনে নিলেই বাড়ি বসেই দাগ উঠানোর জন্য এটি ব্যবহার করতে পারবেন। বাজার ভেদে স্ক্র্যাচ রিমুভার কিট এর দামের কিছুটা পার্থক্য থাকতে পারে। তবে আপনি মাত্র ২০০ থেকে ২ হাজার টাকার মধ্যেই বিভিন্ন মানের এই দাগ দূরকারী কিট কিনতে পারবেন।

ক্র্যাচ রিমুভার কিট কিনতে ক্লিক করুনবন্ধুরা তাহলে আর দেরি কেন? আজই আপনার শখের গাড়িটির ঘষালাগা দাগ তুলতে স্ক্র্যাচ রিমুভার কিট কিনে নিন। স্ক্র্যাচ রিমুভার কিট কিনতে ঢুঁ মারতে পারেন দেশের সেরা অনলাইন শপ আজকের ডিলের ওয়েবসাইটে। দেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই যে কেউ অনলাইনে পোড্রাক্টটি অর্ডার করতে পারবেন। আজকেরডিল আপনার অর্ডারকৃত পণ্য ৪৮ ঘন্টার মধ্যে আপনার ঠিকানা বরাবর পৌঁছে দেবে।


অনলাইন থেকে আপনার কাঙ্খিত স্ক্র্যাচ রিমুভার কিট কিনতে এখানে ক্লিক করুন

*ক্র্যাচরিমুভার* *গাড়িরদাগ* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★