গিফট

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ঈদে মায়ের জন্য ভিন্নধর্মী কি ধরনের গিফট কেনা যেতে পারে?

উত্তর দাও (১৩ টি উত্তর আছে )

.
*গিফটআইডিয়া* *মায়েরজন্যগিফট* *গিফট* *ঈদউপহার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা মধুর করবে চকলেটভালোবাসা দিবস আসতে আর মাত্র ক’দিন বাঁকি। তার আগে ৯ ফ্রেব্রুয়ারি চকলেট ডে। অনেকেই হয়তবা উদগ্রীব হয়ে আছেন এই দিনটিকে নিজের মতো করে পালন করার জন্য। অনেকেই হয়ত ভালোবাসার মানুষটিকে উপহার দেওয়ার কথা ভাবছেন। কিন্তু বুঝতে পারছেন না কী উপহার দিবেন প্রিয় মানুষটিকে। আবার চমকে দেওয়ার আশায় তাকে জিজ্ঞাসাও করতে পাচ্ছেন না কী উপহার পেলে খুশি হবেন তিনি। ফুল, কার্ড, বই, পোশাক, পারফিউম, ফটোফ্রেম গয়না সহ অনেক কিছুই তো দেবার মত আছে তবে আমি অন্য একটি আইটেমের কথা বলছি সেট হল চকলেট বা কেক।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনফেব্রুয়ারি মাসের ৯ তারিখে সারা বিশ্বব্যাপী পালন করা হয় চকলেট দিবস। আর এ দিবসে কাছের প্রত্যেকটি মানুষকে চকলেট দিয়ে শুভেচ্ছা জানানো হয়। কারণ চকলেট ছাড়া ভালোবাসার প্রথম ধাপটি শেষ হয় না।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনতবে আপনার কাছের মানুষটি চকলেট পছন্দ না করে তাহলে নিরাশ হওয়ার কোনো দরকার নেই, চকলেট ছাড়া একটা কেক কিনে দুজন মিলে কেক কেটে এ দিবসটি পালন করতে পারেন। ভালোবাসা সপ্তাহে অত্যন্ত গুরুত্বপূর্ণ দিবস এটি। শুধু উপহার হিসেবে নয়, চকোলেট ও কেকের  গুণে সম্পর্ক হয়ে ওঠতে পারে মধুর।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনভালোবাসা দিবসে উপহার দেবার জন্য বাজারে হরেক রকম চকলেট ও কেক পাবেন। আপনার প্রিয় মানুষটির জন্য তার পছন্দের চকলেট বা কেক উপহার দিন। সে যে ব্র্যান্ড পছন্দ  করে তালিকায় সেটি প্রথমে রাখুন। এদিন যে খুব বেশি পরিমান চকলেট দিতে হবে তাও কিন্তু না। আপনি একটি চকলেট  হাতে তুলে দিয়েও দিনটি স্মরণীয় করে রাখতে পারেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএই ভালোবাসা দিবসে ঘরে বসেই যদি হরেক রকম চকলেট ও কেক কিনতে চান তাহলে ক্লিক করতে পারেন আজকেরডিল ডটকমের ওয়েবসাইটে। তাদের কালেকশনে চকলেট ও কেকের বেশ কিছু  আইটেম রয়েছে। আপনি আপনার পছন্দেরটি বেছে নিতে এখানে ক্লিক করুন। 

*চকলেট* *গিফটআইডিয়া* *গিফট* *স্মার্টশপিং* *ভ্যালেন্টাইনগিফট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

উপহার পেতে এবং দিতে কে না ভালোবাসে! অন্তহীন ভালোবাসার মানুষটিকে ভালবেসে নতুন কিছু উপহার দেবার যদি ইচ্ছে জাগে, পছন্দের মানুষটির জন্য দারুন কিছু উপহার কিনে দেবার জন্য আপনার মনটি যদি আনচান করে তাহলে এখনি সময়। কারণ দেশের সবেচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডট কম নিয়ে এসেছে আজকের ডিল কম্বো ফেস্ট। এই কম্বো অফারে আপনি কমদামে একসাথে একাধিক গিফট কিনে উপহার দিতে পারবেন। চলুন কিছু গিফট কম্বো দেখে নেই।

আজকেরডিলের কম্বো ফেস্টটি ১ নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত চলবে। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে গ্যাজেট কম্বোর নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। । চলুন আকর্ষণীয় কম্বোর জাম্বো অফারের কিছু পণ্য দেখে নেই। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার পছন্দেরটি বেছে নিতে পারেন।

মোবাইল ফোন+ওয়্যারলেস চার্জার:


পকেটটা যদি একটু ভারী হয় তাহলে একটি কার্ড মোবাইল প্রিয় মানুষটিকে উপহার হিসেবে দিতেই পারেন। সাথে যদি ওয়্যারলেস চার্জারও থাকে তাহলে এর থেকে বেশি প্রিয় গিফট তার কাছে আর কিছু হবে না। কার্ড ফোনের দাম মাত্র ২ হাজার থেকে ৩ হাজার টাকা। আজকেরডিল থেকে কম্বো অফারে আরও কমদামে কিনতে পারবেন ফোনটি।

LG ব্লু টুথ হেডসেট কম্বো:


আসলে আপনার বন্ধু বা বয়ফ্রেন্ড এর সম্প্রতি কোন জিনিসটি খুব দরকার কিনতে গিয়েও পারেনি কিনতে সেটি আপনার আয়ত্ত্বের মধ্যে থাকলে দিয়ে দিন, খুব খুশি হবে। তাছাড়াও LG ব্লু টুথ হেডসেট এর মত নিত্যনতুন পন্য উপহার দিতে পারেন। এই ব্লু টুথ হেডসেট এর মাধ্যমে একসাথে ২ টি ফোন কানেক্ট করা যাবে।

৩ পিস জেন্টস টি-শার্টের কম্বো:



বর্তমানে সবচেয়ে জনপ্রিয় আর ফ্যাশনেবল টি-শার্ট হলো একরঙা ও চেকের টি-শার্ট। পাশাপাশি প্রিয় ব্যক্তিত্বের ছবি ও লোগো নকশার টি-শার্ট চলতি ট্রেন্ড। তাছাড়াও বিভিন্ন ধরনের ইউনিক লেখা সমৃদ্ধ টিশার্টও বেশ জনপ্রিয়। আপনি অবশ্য এই ৩ পিসের কম্বোটিতে হাল ফ্যাশনের ডিজাইন ও রঙটির পূর্ণাঙ্গ কম্বিনেশন পাবেন। নিয়ে নিতে পারেন আকর্ষণীয় এই প্যাক।

ব্লু-টুথ হেডসেট + স্মার্ট মোবাইল ওয়াচ কম্বো:


মোটামুটি একটির দামে দুটি পণ্য। মোবাইল ওয়াচ আর ব্লু-টুথ হেডসেট সুপার কম্বো গিফট প্যাক এলো বাজারে। আপনার বন্ধুর জন্য সাশ্রয়ী মুল্যের এই দারুণ কম্বো উপহার প্যাকটি এনেছে দেশের অন্যতম অনলাইন ব্রান্ড আজকের ডিল। এই উপহার প্যাকটিতে রয়েছে একটি স্মার্ট মোবাইল ওয়াচ+ একটি সুদৃশ্য ব্লু-টুথ হেডসেট। উপহার হিসাবে সব সময়ের জন্য দারুণ এই কম্বো প্যাকটি কিন্তু আহামরি মুল্যের নয়।

জিন্স প্যান্ট ও ফর্মাল শার্ট:


সামনে শীত আসছে এ সময় জিন্স প্যান্টা ছেলেরা একটু বেশি পরে তাই এই সাথে মাত্র ১১৯৯ টাকা খরচায় প্রিয় মানুষটিকে দিতে পারেন একটি জিন্স প্যান্ট আর একটি ফরমাল শার্ট। বাজারে কিনতে গেলে আপনাকে এ মানের দুটি পণ্য কিনতে প্রায় দ্বিগুণ টাকা গুণতে হবে। কিন্তু আজকের ডিলের কম্বোর জাম্বো অফারে কমদামে কিনে নিতে পারবেন পণ্য দুটি। উপহার হিসেবে এগুলো কিন্তু মোটেও খারাপ হবে না।

বন্ধুরা! উপরের কম্বোগুলো ছাড়া এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই কম্বো অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের কম্বো অফার থেকে।

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে

*গিফটআইডিয়া* *গিফট* *স্মার্টশপিং*
ছবি

সাইফুল ইসলাম: ফটো পোস্ট করেছে

*গিফট*

*গিফট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্তহীন ভালোবাসার মানুষটিকে ভালবেসে বাংলা নববর্ষে নতুন কিছু উপহার দেবার দিন প্রায় চলে এসেছে। প্রতি বছর বিভিন্ন উৎসবে এবং বিশেষ দিবসে নিজের পছন্দের মানুষটির জন্য দারুন কিছু উপহার কিনে দেবার জন্য আপনার মনটিও নিশ্চয় আনচান করে। তাই এই নববর্ষে প্রিয় মানুষটির জন্য যে সকল আপুরা নতুন কিছু উপহার দিতে চান তাদের জন্য রইলো দারুন কিছু গিফট আইডিয়া।   
বৈশাখের সকল গিফট আইটেম দেখতে এখানে ক্লিক করুন
 
বৈশাখী পাঞ্জাবি
প্রিয় মানুষটির জন্য নতুন বছরের শুভেচ্ছা উপহার হিসেবে দিতে পারেন আকর্ষনীয় ডিজাইনের সব নান্দনিক পাঞ্জাবি। যেহেতু নববর্ষে  নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে সেজন্য উপহার পাঞ্জাবি দিতে পারেন দিতে পারেন। যে রংটা ওর(ব্য়ফ্রেন্ড) এর ভালো লাগে সেই রঙের পাঞ্জাবি কিনুন। বর্তমান বাজারে ভাল মানের অনেক বৈশাখী পাঞ্জাবি পাওয়া যাচ্ছে পছন্দ অনুযায়ী সেরাটি কিনে আপনি আপনার লাভারকে উপহার দিতে পারেন। 
বৈশাখী পাঞ্জাবি কিনতে এখানে ক্লিক করুন
 
বৈশাখী টি-শার্ট
নতুন বছরে ওর জন্য কিনে ফেলুন কোনো ভালো ফ্যাশন ব্র্যান্ডেড টি শার্ট। তার পছন্দের কালারের টিশার্ট কিনলে আরো ভালো হয়। তাছাড়া বৈশাখের জন্য স্পেশাল ব্র্যান্ডে কিছু টি-শার্ট থেকেও পছন্দেরটি বেছে নিতে পারেন। এছাড়াও ফ্যাশন হাউজ গুলোতে আবহমান বাঙালি ঐতিহ্যের পরিচায়ক স্টাইলিশ ও আরামদায়ক অনেক টি-শার্ট রয়েছে। উপহারের তালিকায় সেগুলোকে পাধান্য দিতে পারেন। 
টি-শার্ট  কিনতে এখানে ক্লিক করুন
 
 
কাস্টমাইজড মগ
বর্তমানে কাস্টমাইজড মগ উপহার হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। আজকের ডিলের মত দেশের জনপ্রিয ই-কমার্স সাইটে বিভিন্ন দামের মগ কিনতে পাওয়া যায়। বাংলা নববর্ষ উপলক্ষ্যে আজকের ডিলে রয়েছে দারুন সব বাঙ্গালিয়ান মগ এগুলো   উপহার হিসেবে দিতে পারেন।
মগটি কিনতে এখানে ক্লিক করুন।  
 
 
 
মোবাইল/ট্যাব
পকেটটা যদি একটু ভারী হয় তাহলে একটি ব্র্যান্ড নিউ মোবাইলের থেকে বেশি প্রিয় গিফ্ট তার কাছে আর কিছু হবে না। অ্যান্ড্রয়েড ফোনের দাম শুরু মোটামুটি হাজার পাঁচেক থেকে। বাজারে এখন ভালো বিকোচ্ছে, রিপ্লেকাফোন, স্যামসাং, সনি, হুআই এর মত ব্র্যান্ডের ফোন। এছাড়াও দিতে পারেন আকর্ষণীয় কিছু ট্যাব। 
অনলাইনে কিনতে এই লিংকে ক্লিক করুন
 
‌চামড়ার গিফ্ট
বয় ফ্রেন্ডের জন্য বেল্ট, পার্স কিনতে পারেন।‌ কম দামে সুন্দর বেল্ট, ওয়ালেট, ব্যাগ  শহরের সব নামি-দামি দোকান গুলো ছাড়াও ঘরে বসে অনলাইন মার্কেট থেকে কিনতে পারবেন। মোটামুটি‌ দাম শুরু ১৯৯ টাকা থেকে।  নানা ডিজাইনের বেল্টের কালেকশনও দেখতে পারেন। দাম শুরু ১১৯ থেকে, রয়েছে ৪৫০ টাকা পর্যন্ত। 
অনলাইনে কিনুন এই লিংকে 
 
সানগ্লাস বা অ্যাকসেসারিজ
ছেলেদের কাছে অ্যাকসেসারিজের কালেকশন বেশ পছন্দের। লকেট হোক বা ব্রেসলেট অথবা সানগ্লাস ছেলেদের কিন্তু পছন্দ হবেই। তবে যারা একটু ফ্যাশনেবল তাদেরকে অ্যাকসেসারিজে বেশ মানায়। বৈশাখী উপহার হিসেবে আপনি আপনার ভালবাসার মানুষটিকে এই গিফট  আইটেম দিতে পারেন।
অনলাইনে কিনুন এই লিংকে
 
প্রয়োজনীয় গ্যাজেট
তথ্য প্রযুক্তির এই যুগে নিত্য প্রয়োজনীয় গ্যাজেট গুলো বেশ জনপ্রিয়  হয়ে উঠেছে। তাই ইচ্ছে করলেই দরকারি ও খুব প্রয়োজনীয় গ্যাজেট গুলোও গিফট হিসেবে দিতে পারেন। এই গ্যাজেটগুলো কিনতে আপনাকে দোকানেও যেতে হবে না। অনলাইন শপিং সাইট গুলো থেকেই পেয়ে যাবেন মজার মজার সব গ্যাজেট। 
অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন
*বৈশাখীউপহার* *গিফট* *গিফটআইডিয়া*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সানগ্লাস , ঘড়ি আর মানিব্যাগের 3 IN 1 সুপার কম্বো  গিফট প্যাক এলো বাজারে।  আপনার বন্ধুর জন্য সাশ্রয়ী মুল্যের এই দারুণ কম্বো উপহার প্যাকটি এনেছে দেশের অন্যতম অনলাইন ব্রান্ড আজকের ডিল। এই উপহার প্যাকটিতে রয়েছে একটি Titan জেন্টস ওয়াচ+  একটি Rayban সানগ্লাস ও একটি সুদৃশ্য লেদার  ওয়ালেট। উপহার হিসাবে সব সময়ের জন্য দারুণ এই কম্বো প্যাকটি কিন্তু আহামরি মুল্যের নয়। তাই চলুন এক নজরে দেখে নিই 
 
 
কি কি থাকছে গিফট কম্বোটিতে ?
 
জেন্টস ওয়াচঃ
ব্রান্ড টাইটান রেপ্লিকা
ওয়াচটিতে রয়েছে  
অ্যানালগ ডিসপ্লে
কোয়ার্টজ মুভমেন্ট 
কেস ম্যাটেরিয়াল: অ্যালয় 
ব্যান্ড ম্যাটেরিয়াল: লেদার 
 ৩ মিটার পর্যন্ত ওয়াটার রেজিস্ট্যান্স সুবিধা
চায়না থেকে ইম্পোর্টেড 
 
 
Rayban সানগ্লাসঃ
মেটাল ফ্রেম সানগ্লাস 
১০০% UV প্রোটেক্টেড গ্লাস
ষ্টাইলিশ, কালারফুল ডিজাইন 
বক্সড প্রোডাক্ট উইথ ওয়াইপিং ক্লথ
 
 
 
Levis অরিজিনাল লেদার ওয়ালেট
Levi’s ব্র্যান্ড রেপ্লিকা 
ওয়ালেট ফর মেন
ম্যাটেরিয়ালঃ জেনুইন লেদার
সুদৃশ্য ও টেকসই 
স্টাইলিশ ডিজাইন
 
 
মাত্র ৯৯৯ টাকায় দারুণ এই গিফট কম্বোটি সংগ্রহ করতে ছবিতে ক্লিক করুন অথবা সরাসরি এই লিংকে যান। আকর্ষণীয় বক্সে এই প্রোডাক্টটি ডেলিভারী দেয়া হবে।
 
*গিফটকম্বো* *গিফট* *উপহার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতেকে বিদায় জানিয়ে প্রকৃতি রাঙাতে ঋতুরাজ বসন্তের আগমন। বাঙালিরা বসন্তের এই সময়টাতে প্রিয় মানুষকে নানা রঙের উপহার দিতে অভ্যস্থ। তবে এবারের উপহারটি যদি হয় আরো চমকপ্রদ, আরো নান্দনিক, আরো সৌখিন তাহলে কেমন হবে? মন্দ হবে না নিশ্চয়? তাই এই বসন্তে প্রকৃতির রঙের সাথে মিল রেখে প্রিয়জনকে দিতে পারেন সৌখিন ও চমকপ্রদ কিছু উপহার। কি কি রাখবেন তালিকায় দেখে নিন। 
 
বেতের ডেকোরেশন শোপিস
বসন্ত ঋতুতে প্রিয় মানুষটির ঘর সাজাতে  প্রকৃতির আবেশে তৈরী বেতের ডেকোরেশন শোপিস উপহার দিতে পারেন। এটি দেশীয় আবহে  তৈরী চারকোনা ডেকোরেশন শোপিস। এর সাথে রয়েছেঠ প্লাস্টিকের টবে ইনডোর গাছ। ন্যাচারাল কালার কম্বিনেশনের এই শোপিসটি  ঘর বা অফিসের টেবিলে, ডাইনিং টেবিলে অথবা ড্রয়িং রুমে যে কোন জায়গায় রাখতে পারেন ।  এই শোপিসটি গৃহসজ্জায় আনবে নতুন মাত্রা যক্তি করবে। এধরনের শোপিস গুলোর দাম ৩০০-৪০০ টাকা। 
বেতের ডেকোরেশন শোপিস কিনতে ক্লিক করুন
 
কোকোনাট শেপড শো-পিস ল্যাম্প
রঙ বেরঙের আলোয় ঘর রাঙিয়ে দিতে ভিন্ন ধর্মী আকর্ষনীয় কোকোনাট শেপড শোপিস ল্যাম্প সংগ্রহে রাখতে পারেন। এই বসন্তে  প্রিয়জনের জন্য উপহার হিসাবেও  এটি বেশ চমৎকার হবে।  এই পণ্যটি নারিকেলের খুলি(আইচা)দিয়ে তৈরি। এটি ঘরের শো-পিস এবং ড্রিম ল্যাম্প হিসাবে ব্যবহার করতে পারবেন।
কোকোনাট শেপড শো-পিস ল্যাম্প কিনতে ক্লিক করুন
 
 
 
মিনি ক্যাকটাস গার্ডেন সেট
প্রিয় মানুষটির ঘর বা বারান্দাটা যদি বাগানে পরিণত হয় তাহলে বোধহয় ভালোবাসার কোন কমতি সেখানে থাকবে না। তাই এই বসন্তে উপহার হিসেবে আপনার প্রিয় মানুষটির ঠিকানায় পাঠিয়ে দিতে পারেন মিনি ক্যাকটাস গার্ডেন সেট। এই গার্ডেন সেটটি  বারান্দা ও ছাদের সৌর্ন্দয্য দিগুণ করে তুলতে সক্ষম। রুচিশীল গৃহ সজ্জার অনন্য উপকরণ হিসেবে ক্যাকটাস গাছ উপহার দিন।
মিনি ক্যাকটাস গার্ডেন সেট কিনতে ক্লিক করুন
 
 
 
 সাউন্ড একটিভেটেড হার্টফূল বার্ড
এই বসন্তে বনের কোকিলটাকে প্রিয় মানুষের জন্য ধরে দিতে না পারলেও অন্তত্ব  সাউন্ড একটিভেটেড হার্টফূল বার্ড তো উপহার হিসেবে দেওয়ায় যায়।   তাই আর দেরি না করে  সাউন্ড একটিভেটেড হার্টফূল বার্ড কিনে নিতে পারেন। এটি  শব্দ পেলে কাজ করে(সাউন্ড এক্টিভেশন)- শব্দ শুনতে পেলেই পাখিটি পাখা ঝাপটায় এবং গান গায়। শব্দের তীব্রতা কম-বেশী নির্নয় করে সাউন্ড এক্টিভেশন কাজ করে। এটি শব্দবহুল পরিবেশেও কাজ করে সঠিক শব্দ করলে এটি মাথা ঝাকাবে, হা করবে, পাখা ঝাপটা দেবে এবং গান গেয়ে শোনাবে একটি সিকিউরিটি ডিভাইস হিসেবেও ব্যবহার করা যাবে, কেননা কোন শব্দ পেলেই পাখিটি গান করে। 
 সাউন্ড একটিভেটেড হার্টফূল বার্ড কিনতে ক্লিক করুন
 
কোথায় থেকে কিনবেন?
রাজধানী ঢাকাসহ সারাদেশের বিভিন্ন শোপিস শপ গুলোতেই এই আইটেম গুলো পেয়ে যাবেন। তবে কষ্ট না করে ঘরে বসেই যদি আপনি আপনার পছন্দের জিনিসটি কিনতে চান তাহলে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিলের ওয়েবসাইট থেকে ঘুরে আসতে  পারেন। অনলাইন অর্ডার করলেই তারা আপনার দেওয়া ঠিকানা মত পছন্দে উপহারটি প্রিয় মানুষটির দোড়গড়ায় পৌঁছে দেবে। 
বসন্তের সবধরনের গিফট আইটেম কিনতে এখানে ক্লিক করুন
*উপহার* *গিফট* *বসন্তউপহার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্তহীন ভালোবাসার মানুষটিকে ভালবেসে নতুন কিছু উপহার দেবার দিন প্রায় চলে এসেছে। প্রতি বছর বিশ্ব ভালোবাসা দিবসে নিজের পছন্দের মানুষটির জন্য দারুন কিছু উপহার কিনে দেবার জন্য আপনার মনটিও নিশ্চয় আনচান করে। ভালবেসে প্রিয় মানুষটির জন্য যে সকল আপুরা নতুন কিছু উপহার দিতে চান তাদের জন্য রইলো দারুন কিছু গিফট আইডিয়া।   
ভালোবাসা দিবসের সকল গিফট আইটেম দেখতে ক্লিক করুন
 
কাস্টমাইজড মগ
বর্তমানে কাস্টমাইজড মগ উপহার হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। আজকের ডিলের মত দেশের জনপ্রিয ই-কমার্স সাইটে বিভিন্ন দামের মগ কিনতে পাওয়া যায়। ভ্যালেনটাইন’স স্পেশাল কাপল মগ ও  উপহার হিসেবে দিতে পারেন।
 
 
 
 
 
 
 
কাপল টি-শার্টের একটি:
 
ভালোবাসা দিবসে দুজনার পরনে যদি একই পোশাক থাকে তাহলে তো কথায় নেই। তাই ১৪ ফেব্রুয়ারির আগেই নিয়ে নিন কাপল টিশার্ট। একটি নিজের কাছে রেখে বয়ফ্রেন্ডের টি তার কাছে পৌঁছে দিন।
কাপল টিশার্ট কিনতে এখানে ক্লিক করুন
 
মোবাইল/ট্যাব
 
পকেটটা যদি একটু ভারী হয় তাহলে একটি ব্র্যান্ড নিউ মোবাইলের থেকে বেশি প্রিয় গিফ্ট তার কাছে আর কিছু হবে না। অ্যান্ড্রয়েড ফোনের দাম শুরুঁ মোটামুটি হাজার পাঁচেক থেকে। বাজারে এখন ভালো বিকোচ্ছে, রিপ্লেকাফোন, স্যামসাং, সনি, হুআই এর মত ব্র্যান্ডের ফোন। এছাড়াও দিতে পারেন আকর্ষণীয় কিছু ট্যাব। 
 
 
 
‌চামড়ার গিফ্ট
বয় ফ্রেন্ডের জন্য বেল্ট, পার্স কিনতে পারেন।‌ কম দামে সুন্দর বেল্ট, ওয়ালেট, ব্যাগ  শহরের সব নামি-দামি দোকান গুলো ছাড়াও ঘরে বসে অনলাইন মার্কেট থেকে কিনতে পারবেন। মোটামুটি‌ দাম শুরু ১৯৯ টাকা থেকে।  নানা ডিজাইনের বেল্টের কালেকশনও দেখতে পারেন। দাম শুরু ১১৯ থেকে, রয়েছে ৪৫০ টাকা পর্যন্ত। 
 
 
 
সানগ্লাস বা অ্যাকসেসারিজ
ছেলেদের কাছে অ্যাকসেসারিজের কালেকশন বেশ পছন্দের। লকেট হোক বা ব্রেসলেট অথবা সানগ্লাস ছেলেদের কিন্তু পছন্দ হবেই। তবে যারা একটু ফ্যাশনেবল তাদেরকে অ্যাকসেসারিজে বেশ মানায়। ভালোবাসা দিবসে আপনি আপনার ভালবাসার মানুষটিকে এই গিফট  আইটেম দিতে পারেন।
 
 
 
প্রয়োজনীয় গ্যাজেট
তথ্য প্রযুক্তির এই যুগে নিত্য প্রয়োজনীয় গ্যাজেট গুলো বেশ জনপ্রিয়  হয়ে উঠেছে। তাই ইচ্ছে করলেই দরকারি ও খুব প্রয়োজনীয় গ্যাজেট গুলোও গিফট হিসেবে দিতে পারেন। এই গ্যাজেটগুলো কিনতে আপনাকে দোকানেও যেতে হবে না। অনলাইন শপিং সাইট গুলো থেকেই পেয়ে যাবেন মজার মজার সব গ্যাজেট। 
 
 
 
বই অথবা পারফিউম
আপনার বয় ফ্রেন্ড যদি  বই পড়তে পছন্দ করে তাহলে তাকে নতুন কোনও গল্পের বইও উপহার হিসেবে সহজেই দেওয়া যেতে পারে। তা ছাড়া পারফিউম, টি-শার্ট এ সবও দিব্যি চলতে পারেউপহার হিসেবে।  
 
*গিফট* *গিফটআইডিয়া* *ভ্যালেনটাইনগিফট* *ভালোবাসাদিবস* *শপিং* *অনলাইনশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভ্যালেন্টাইন ডে-এর উপহার নিয়ে নিশ্চয় অনেকটা ভাবনা চিন্তা করে ফেলেছেন। প্রতি বছরের মতো একই ধরনের উপহার তো বাজারে গেলেই কিনতে পাওয়া যায়। কিন্তু উপহারের সঙ্গে যদি থাকে কিছু বিশেষ চিন্তা-ভাবনা তবে সেই উপহারে সংযোজিত হয় নতুন মাত্রা।
তাই প্রিয় মানুষটির জন্য ভালোবাসা  দিবসের দিনটি আরো স্পেশাল করে তুলতে নিয়ে এলাম কিছু দারুণ গিফট আইডিয়া। তাই চলুন দেখে নিই স্বল্প বাজেটের মধ্যে কোন ধরনের  গিফট দেয়া যেতে পারে আপনার ভ্যালেন্টাইনকে 
 
 
LOVE লেডিজ রিস্টওয়াচ
 
LOVE লেডিজ রিস্টওয়াচ
অ্যানালগ ডিসপ্লেরাউন্ড শেপড ডায়াল
লেদার ব্যান্ড 
নজরকাড়া ডিজাইন
ম্যাটেরিয়াল: অ্যালয়
পানি নিরোধক
স্টাইলিশ ডিজাইন
মুল্য ৪৯৯ টাকা
 
 
FASTRTACK জেন্টস ওয়াচ(কপি)
 
Fastrtack জেন্টস ওয়াচ
অ্যানালগ ডিসপ্লে ডায়াল 
ম্যাটেরিয়াল:স্টেইনলেস স্টিল
ব্যান্ড ম্যাটেরিয়ালঃ লেদার
কোয়ার্টজ মুভমেন্ট কেস 
ম্যাটেরিয়াল: অ্যালয়
পানি নিরোধক
স্টাইলিশ ডিজাইন
মুল্য ৬৪৯ টাকা
 
 
লেডিজ ফ্যাশনেবল ওয়াচ
ডিসপ্লেঃ এনালগ ডায়াল 
ম্যাটেরিয়ালঃ স্টেইনলেস স্টিল 
ডায়াল উইন্ডোঃ গ্লাস 
কোয়ার্টজ মুভমেন্ট 
স্টাইলিশ ডিজাইন 
আধুনিকতার সাথে মানানসই
মুল্য ৪৯৯ টাকা
 
 
I LOVE U MORE টি-শার্ট
 
ফেব্রিক: 100% কটন 
পরতে আরামদায়ক
ফেব্রিকেশন: ১৮০ GSM 
স্ক্রিন প্রিন্ট সাইজ: M, LM 
(উইডথ - ১৯", লেংথ -২৭")
 L (উইডথ - ২১", লেংথ - ২৯")
মুল্য ৩৫০ টাকা
 
 
ভ্যালেন্টাইন'স টি-শার্ট
 
Forever Love প্রিন্ট টি-শার্ট
GSM:140
সাইজ:M,L,XL M 
লেংথঃ 27, চেস্টঃ 19 L- লেংথঃ 28, 
চেস্টঃ 20 XL-লেংথঃ 29, চেস্টঃ 21
পরতে আরামদায়ক
মুল্য ২৮০ টাকা
 
 
উপরের ছবি থেকে কোন পণ্য পছন্দ হলে অনলাইনে অর্ডার করতে চাইলে ছবিতে ক্লিক করুন। 
*ভ্যালেন্টাইন-গিফট* *গিফট* *উপহার* *স্মার্টশপিং*

বিডি আইডল: একটি নতুন প্রশ্ন করেছে

 ১০০০ টাকার মধ্যে ভ্যালেন্টাইন গিফট হিসাবে কি দেয়া যেতে পারে ?

উত্তর দাও (৬ টি উত্তর আছে )

.
*ভ্যালেন্টাইন-গিফট* *ভ্যালেন্টাইন-উপহার* *গিফট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভ্যালেন্টাইন ডে আসার আগেই অনেকে প্রিয়জনকে কি উপহার দিবেন তা নিয়ে অনেকটা ভাবনা চিন্তায় পড়ে যান। কারণ উপহার সিলেক্ট করা থেকে বাজেটের মধ্যে সেটা কেনা এবং সেটা আপনার প্রিয় মানুষটির পছন্দ হয় কিনা এসব বিষয় নিয়ে অনেকেই দু:শ্চিন্তা পড়ে যান।   প্রতি বছরের মতো একই ধরনের উপহার তো বাজারে গেলেই কিনতে পাওয়া যায়। কিন্তু উপহারের সঙ্গে যদি থাকে কিছু বিশেষ চিন্তা-ভাবনা তবে সেই উপহারে সংযোজিত হয় নতুন মাত্রা। তাই চলুন এই ভ্যালেন্টাইন ডেতে কি ধরনের উপহার দিয়ে প্রিয়জনকে চমকে দিবেন দেখে নিই এমন কিছু সৌখিন উপহার সামগ্রী > 

















*ভ্যালেন্টাইনগিফট* *গিফট* *ভালবাসাদিবস* *উপহার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাবা পৃথিবীর পরম শ্রদ্ধেয় একজন মানুষ। ছোটবেলা থেকে বন্ধুর মত বাবার হাত ধরেই আমাদের পথচলা শুরু হয়েছে। তাই যে কোন উপলক্ষ্যতে বাবাকে নতুন কিছু উপহার দিতে পারলে মনের মধ্যে কি জানি একটা প্রশান্তি বয়ে যায়। আসছে ইংরেজী নতুন বছর। নতুন বছরের প্রথম দিনটাতে  আমরা কি বাবাদের জন্য কোনো বিশেষ উপহার দিতে পারি না? চুপি চুপি বেশ কিছু এমন বিশেষ উপহার সামগ্রী যা বাবারা পেলে হয়তো খুবই খুশি হবেন এমন উপহার দিয়ে বাবাদের খুশি করালে কেমন হয়? বেশ কিছু উপহার সামগ্রীর লিস্ট নিচে তুলে ধরলাম আপনি আপনার বাবার  জন্য সেরাটি বেছে নিন। 

শাল/চাদর

বাবার জন্য নতুন বছরের শুভেচ্ছা উপহার হওয়া উচিত শাল। কারণ  নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে। এক্ষেত্রে বা্বার পছন্দ অনুযায়ী শাল/চাদর উপহার দিতে পারেন। যে রংটা বাবার ভালো লাগে সেই রঙের শাল কিনুন। বর্তমান বাজারে ভাল মানের অনেক শাল পাওয়া যায় পছন্দ অনুযায়ী সেরাটি কিনে আপনি আপনার বাবাকে উপহার দিতে পারেন। তবে তালিকার শীর্ষে রাখতে পারেন কাশ্মীরি শাল।

চশমা
 
নতুন বছরে বাবাকে দিতে পারেন চশমা কিংবা চশমার ফ্রেম। অনেক বাবা আছেন যারা চশমা পরেন তাদের জন্য বাবা দিবসে এটিই হতে পারে সন্তানের কাছ থেকে পাওয়া সবচেয়ে বড় উপহার। বাবার বয়েস ভেদে চশমার ডিজাইন বেছে নিন। বয়স খুব একটা বেশি না হলে স্টাইলিশ চশমা উপহার হিসেবে নিতে পারেন। 

শেভার/সেভিং ক্রিম
সব বাবাই পরিপাটি থাকতে ভালোবাসে। তাই বাবার পরিপাটির সামগ্রী হিসেবে আপনি বাবাকে সেভিং ক্রিম ও শেভার উপহার হিসেবে দিতে পারেন। সাথে ফ্রেশ ওয়াস ‍কিংবা আফটার সেভিং ক্রিমও দিতে পারেন। নতুন বছরে এটি হতে পারে বাবাের জন্য বিশেষ উপহার। বাজারে এখন ইলেকট্রনিক্স সেভিং মেশিন পাওয়া যাচ্ছে যা সহজেই রিচার্জেবুল। আপনি এই প্রডাক্টটি বেছে নিতে পারেন। 

টি শার্ট
নতুন বছরে বাবার জন্য কিনে ফেলুন কোনো ভালো ফ্যাশন ব্র্যান্ডে টি শার্ট। বাবার পছন্দের কালারের টিশার্ট কিনলে আরো ভালো হয়। কারণ দিনটা তো বাবার জন্যই স্পেশাল। এছাড়াও সাথে সৌখিন বাবারা যারা আছেন তারা তো কিছু নতুনত্ব চান। তাই বাবাকে যদি আরো নতুন কিছু উপহার দিতে চান তবে তাকে দিতে পারেন কোট কিংবা শার্টের পিন বোতাম। এগুলোর সাথে ইচ্ছে করলে টাইও দিতে পারেন। 

মোবাইল ফোন
বাবার মোবাইলটা বেশ কয়েকদিন হচ্ছে ডির্স্টাব দিচ্ছে। বাবাও কাজের ব্যস্ততায় সময় পাচ্ছে মোবাইলটা বদলাতে। এইতো সুয়োগ নতুন বছরে বাবার হাতে তুলে দিন আপনার কেনা নতুন মডেলের মোবাইল আর মোবাইলের কভার। আধুনিক অনেক বাবাই অনলাইনে, অফিসিয়াল বা ব্যক্তিগত সময় কাটাতে অভ্যস্ত। দৈনন্দিন কার্যাদির জন্য যেসব গ্যাজেটস বিশেষভাবে সহজলভ্য করবে জীবনকে তা কিনে দিতে পারেন প্রিয় বাবাকে। অনলাইন বা প্রিয় কোন মূহূর্তের ছবি অথবা ভিডিও দেখতে পারে এমন স্মার্ট ফোন বা ট্যাবও হতে পারে পারফেক্ট উপহার। দেখুন বাবা খুশি হবেন।


সুগন্ধি
সুগন্ধি কিনে ফেলুন বাবা যে ব্র্যান্ডটা বেশি ব্যবহার করে। সাথে আপনার পছন্দের কোনো সেন্ট বা বডি স্প্রেও কিনতে পারেন। বাবা দিবসের উপহারের তালিকায় থাকুল আপনার দেওয়া সুগন্ধিটি এমন কিছুই উপহার দিবেন এটাই কামনা।

ম্যানিবাগ ও ঘড়ি
কিনে ফেলুন বাবাকে দেবার জন্য ম্যানিব্যাগ আর বাবাকে ম্যানিব্যাগটি দিয়ে চমকে তুলুন কারন তিনি তো কাজের চাপে অনেক দিনই ম্যানিব্যাগটি বদল করার সময় পান না।
ঠিক ম্যানিব্যাগের মতো হাতে দেবার জন্য কোনো ভালো ব্র্যান্ডের ঘড়ি কিনে ফেলুন আর বাবাকে নতুন বছরে উপহার হিসেবে তার জন্য কেনা সামগ্রীটি হাতে পরিয়ে দিন।

জুতা
বাবার পছন্দ কালো রঙ্গে জুতো কিন্তু কিছুদিন আগে তিনি কিনতে গিয়ে পছন্দ করতে না পেরে চকলেট কালারের জুতো কিনে এনেছে। এবার আপনার সুযোগ আপনি নতুন বছরে বাবার সেই পছন্দের মূল্যয়ন করে ফেলুন বেশ কয়েকটি দোকান ঘুরে কিনে ফেলুন দেখতে সুন্দর জুতো আর বিশেষ উপহার নিউইয়ার গিফটি দিয়ে ফেলুন।

কোথায় থেকে কিনবেন?
উপহার কিনতে ঢুঁ মারতে পারেন যে কোনো গিফট শপে। এছাড়াও উপহার কেনার জন্য রাজধানীসহ দেশের সব শপিংমল গুলোতেই যেতে পারবেন। একসাথে পছন্দের সবধরনের আইটেম গুলো কিনতে ঘরে বসেই দেশের বড়বড় অনলাইন শপিংমল গুলোর ওয়েবসাইটে নক করতে পারেন।  নিচে একটি লিংক দিয়ে দিলাম এখানে সব আইটেম পাবেন।
*গিফট* *উপহার* *নিউইয়ারগিফট* *গিফটআইডিয়া* *শপিং* *কেনাকাটা* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

উপহার পেতে কে না ভালবাসে ? আর বিভিন্ন উপলক্ষ্যে উপহার দেয়া ও নেয়া তো রীতিমতো আনন্দে উদ্ভাসিত করে দেয়ার মতো একটি মুহুর্ত। নতুন বছরের শুরুতে প্রিয়জনের মাঝে উপহার আদান-প্রদান আরো কয়েকগুন বেড়ে যায়। এ সময়ে অনেকে সিদ্ধান্তহীনতায় ভুগেন যে তার প্রিয় মানুষটিকে কি উপহার সে দিবে বা কোন ধরনের উপহার তার জন্য ভালো হবে ?
 
এসব প্রশ্নের উত্তর হতে পারে অনেক কিছুই। তবে আপনার সীমিত বাজেট ও রুচির সাথে মিল রেখে এই নববর্ষে প্রিয়জনের মন রাঙাতে পারে নিচের উপহারগুলি। চলুন দেখে নিই নতুন বছরে প্রিয়জনের জন্য কিছু উপহার





















*নতুনবছর* *২০১৬* *গিফট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পৃথিবীতে সবচেয়ে মধুর কোন শব্দ যদি থেকে থাকে সেটি ‘মা’। মা কথাটি ছোট্ট হলেও মা-ই ত্রিভুবনের মমতার আধার। মমতাময়ী মাকে নতুন বছরে নতুন কিছু উপহার দিতে পারার চেয়ে অধিক আনন্দ অন্য আর কোনকিছুতে হয়তবা পাওয়া যাবে না। সেই ছোটবেলা থেকে অবুঝ আঙুল ধরে মা আমাদের বড় করে তুলেছেন। মায়ের এই অফুরন্ত ভালোবাসার ঋণ শোধ করবে সে সাধ্য আছে কার! যদিও মায়ের প্রতি ভালোবাসা প্রকাশের কোনো নির্দিষ্ট দিন নেই। তবুও  নতুন বছরে  ‘মা তোমায় ভালোবাসি, বড় বেশি ভালোবাসি’ বলার জন্য, মায়ের প্রিয় কোনো কিছু উপহার হিসেবে হাতে তুলে দিন। নতুন বছরে মাকে কি উপহার দেবেন চলুন একটু আইডিয়া নিয়ে নেই। 
 
শাড়ি অথবা শাল
মায়ের জন্য নতুন বছরের শুভেচ্ছা উপহার হওয়া উচিত শাড়ি কিংবা শাল। কারণ  নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে। এক্ষেত্রে মায়ের পছন্দ অনুযায়ী শাড়ি উপহার দিতে পারেন। যে রংটা মায়ের ভালো লাগে সেই রঙের একটা শাড়ি কিনে দিন মাকে। কটন, সূতীরশাড়ি, সিল্কের শাড়ি, তাঁতের শাড়ি ও টাঙ্গাইলের মোটা পাড় যুক্ত শাড়ি পছন্দের তালিকায় রাখতে পারেন।  এছাড়াও বাজারে ভাল মানের অনেক শাল পাওয়া যায় পছন্দ অনুযায়ী সেরাটি কিনে আপনি আপনার মাকে উপহার দিতে পারেন।  
 
সোয়েটার
জানুয়ারি মাসেই সবচেয়ে বেশি শীত পড়ে। এই শীতে মাকে দিতে পারেন আকর্ষনীয় ডিজাইনের সোয়েটার। মায়ের বয়স যদি একটু বেশি হয় সেক্ষেত্রে মানানসই কালারের সোয়েটারকে পাধান্য দেওয়া উচিৎ। শীত থেকে দূরে রাখতে সোয়েটার খুব কার্যকর। বাজারে ফেব্রিক-উলেন কটনের নরম ও আরামদায়ক অনেক সোয়েটার পাওয়া যায়। সেখানে থেকে আপনি আপনার পছন্দেরটি বেছে নিতে পারেন আপনার মায়ের জন্য।
 
বেডসীট
রকমারি বেডশীট হতে পারে মায়ের জন্য নতুন বছরের অন্যতম একটি উপহার। পছন্দ অনুযায়ী নানা রকমের বেডশীট হতে মায়ের জন্য সেরাটি কিনে উপহার দিন। বেডশীট পেলে মা যেমন খুশি হবে ঠিক তেমন ভাবে সেজেও উঠবে আপনার ঘর। 
 
 
ডিজিটাল থেরাপি মেশিন
মায়ের বয়স একটু বেশি হয়ে গেলেই ঘাড়, পা, পিঠ ও মেরুদন্ডে ব্যাথা শুরু হয়। মায়ের যদি এ ধরনের সমস্যা থাকে তাহলে নববর্ষ উপলক্ষ্যে ডিজিটাল থেরাপি মেশিন দিতে পারেন। ঘাড়,পা,মেরুদন্ড,পিঠ,কোমর ব্যথা থেকে শুরু করে যেকোন ব্যথায় আরাম দিবে এই ডিজিটাল থেরাপি মেশিন।আছে ব্যাটারি তে চালানো সহ সরাসরি কারেন্ট কিংবা পিসির ইউ এস বি তে চালানোর সুবিধা। সমস্যা অনুযায়ী আছে ৮ ধরনের মুড,যা ব্যথা অনুযায়ী থেরাপি দিবে ২ টা কানেক্টিং প্যাড। সুতরাং এটিও মাকে উপহার দিত পারেন। 
 
গৃহস্থালি সামগ্রী
ইংরেজী নববর্ষ উপলক্ষে মাকে দিতে পারেন আধুনক সব গৃহস্থালী সামগ্রী। তালিকায় রাখতে পারেন রুটিমেকার, নুডলস মেকার, রাইসকুকার ও মসলা বাটার জন্য বিভিন্ন আধুনিক সামগ্রী । এগুলি বাড়ির কাজে খুব উপকারী। এগুলি পেয়ে গেলে মা নিশ্চয় খুব খুশি হয়ে যাবেন। 
 
 
ব্যাগ ও পার্স
বছরের প্রথম দিন চমক হিসেবে মায়ের হাতে ধরিয়ে দিতে পারেন চমকপ্রদ পার্স বা ব্যাগ।   যদি মায়ের পছন্দের কোনো আলাদা ব্র্যান্ড থাকে সেই ব্র্যান্ডের ব্যাগ কিনে দিতে পারেন। বাড়ি থেকে বেড়ানোর জন্য কোথাও বের হলে মায়ের এই গুলি খুব লাগে। সুতরাং উহারের তলিকায় এটিও রাখতে পারেন। 
 
অন্যান্য উপহার
উপরের গুলি বাদেও মাকে দিতে পারেন, পছন্দের বই, প্রিয় কোন কিছুর সিডি, মোবাইল ফোন না থাকলে মোবাইল ফোন, পারফিউম, ডায়েরি, আয়না, কয়েন ব্যাংক, গয়না, গয়নার বাক্স, শোপিস, বাণী লেখা মগ, অলঙ্কার, ফটোফ্রেমসহ নানা কিছু। যারা মায়ের থেকে দূরে থাকেন তাঁরা মাকে টাকা বা প্রাইজবন্ড পাঠিয়ে দিতে পারেন। মা তাঁর পছন্দের কিছু কিনে নিতে পারবেন তা দিয়ে।
 
 
কোথায় থেকে কিনবেন?
 
উপহার কিনতে ঢুঁ মারতে পারেন যে কোনো গিফট শপে। এছাড়াও উপহার কেনার জন্য রাজধানীসহ দেশের সব শপিংমল গুলোতেই যেতে পারবেন। একসাথে পছন্দের সবধরনের আইটেম গুলো কিনতে ঘরে বসেই দেশের বড়বড় অনলাইন শপিংমল গুলোর ওয়েবসাইটে নক করতে পারেন।  নিচে একটি লিংক দিয়ে দিলাম এখানে সব আইটেম পাবেন।
*গিফট* *উপহার* *নিউইয়ারগিফট* *গিফটআইডিয়া* *মায়েরউপহার* *শপিং* *কেনাকাটা* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

তরুনীরা গহনা পড়তে যেমন পছন্দ করে ঠিক তেমনই গহনা উপহার হিসেবে পেলেও দারুন খুশি হয় l বড়দিন আর নতুন বছরকে সামনে রেখে ভালোবাসার মানুষটিকে ছোট্ট কোনো গহনাও উপহার দিতে পারেন। চাইলে তাকে আংটি অথবা হাতের ব্রেসলেটও দিতে পারেন। গহনার ক্ষেত্রে তরুণীদের পছন্দের শীর্ষে অবস্থান করছে পায়েল বা নূপুর। 

তবে যাই কিনুন, কেনার সময় অবশ্যই ভালবাসার মানুষটির সাথে যাতে মানানসই হয় তা ভেবে কিনবেন। চলুন জেনে নেয়া যাক এমন কিছু গহনার কালেকশন > সম্পর্কে l 





















*অর্ণামেন্ট* *গিফট* *নিউইয়ারগিফট* *রিং* *পায়েল* *চুড়ি* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চকলেট এতো মজার কেন? এই প্রশ্নের উত্তর হয়তবা একটাই মজা লাগে তাই! মজার এই জিনিসটিই যদি উপহার হিসেবে পান তবে কেমন লাগবে? নিশ্চয় মন্দ নয় কারণ ছোট-বড় সবার কাছে  চকলেট খুব পছন্দনীয়। যার নাম শুনলেই খেতে ইচ্ছে করে। বিশ্বের অন্যান্য দেশের মত আমাদের দেশেও বিভিন্ন পালাপার্বণে হরেক রকম চকলেট উপহার দেবার রীতি চালু আছে। বিশেষ করে ঈস্টার সানডেতে চকলেট উপহার খুবই জনপ্রিয়, চকলেটের মুদ্রা হানুক্কাহ, সান্তা ক্লজ ও ক্রিসমাসের অন্যান্য উৎসবের প্রতীক। তাই আসছে বড় দিনে শিশু কিংবা বড়দের জন্য চকলেট হতে পারে সবচেয়ে সেরা উপহার। 
 
ক্রিসমাস গিফট-ELIT BOHEM চকলেট বক্স
বড়দিনের উপহার হিসেবে মিক্স চকলেট বক্স বেশ আগে থেকেই জনপ্রিয়। এই দিনে বড়রা ছোটদের জন্য বিভিন্ন ধরনের চকলেট আইটেম সমৃদ্ধ বক্স মিশুদের উপহার দিয়ে থাকেন। এই বক্সটিতে রয়েছে বিভিন্ন স্বাদের চকোলেট প্যাক। উপহার হিসেবে এটির জুড়ি মেলা ভার। শিশুদের জন্য এটি বেশ পছন্দের আর দামও খুব একটা বেশি না। এই বক্সটির ওজন ৪০০ গ্রামের মত। দাম মাত্র ৯০০ টাকা। 
 
 
‎ক্রিসমাস গিফট-CELEBRATIONS চকলেট বটল
‎প্রিয়জনের জন্য ক্রিসমাস এর চমৎকার উপহার ক্রিসমাস গিফট-CELEBRATIONS চকোলেট বটল। বড়দিনের সেরা উপহার হিসেবে অনেক আগ থেকেই এই ধরনের চকলেট বটলের বেশ কদর রয়েছে। এই ধরনের চকলেট বটল গুলোতে বিভিন্ন স্বাদের ভিন্ন ভিন্ন চকলেটের কম্বিনেশন থাকে। শিশুদের জন্য এটি বেশ পছন্দের আর দামও খুব একটা বেশি না। তাই বড়দিনের সেরা উপহার হিসেবে আগে ভাগেই এই চকলেটটি কিনে রাখতে পারেন। 
 
FESTIVAL গিফট বক্স চকলেট
উৎসবের জন্যই চকলেট। চকলেট ছাড়া যেন উৎসব জমেই না। তাই বিভিন্ন ফ্যাস্টিভাল উপলক্ষে বাজারে চকলেটের ফ্যাস্টিভ গিভট বক্স পাওয়া যায়। সামনে বড়দিন তাই শিশুদের জন্য চকলেটের এই গিফট বক্সটি আজই নিয়ে নিতে পারেন। এই ধরনের চকলেট বক্সগুলোতে ভিন্ন ভিন্ন স্বাদের অনেকগুলো চকলেটের সমন্বয় রয়েছে। 
 
 
ডেইরি মিল্ক
চকলেটের জগতে ডেইরি মিল্ক এক অনন্য নাম। ১৯০৫ সালে ক্যাডবেরি ডেইরি মিল্ক নামে যে চকলেট বাজারে আনে তা সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায়। কেবল ওই সময়েই নয়, বর্তমানেও এ চকলেট বেশ জনপ্রিয়। বর্তমানে সারা পৃথিবীতে মিল্ক চকলেটই সবচেয়ে বেশি বিক্রি হয়। শিশুরাও এই চকলেটটি বেশ পছন্দ করে। যে কোন উৎসবে উপহার হিসেবে শিশুদের হাতে তুলে দিতে পারেন ডেইরি মিল্কের চকলেট প্যাক। 
 
ডার্ক চকলেট
ডার্ক চকলেট বর্তমান সময়ে বেশ জনপ্রিয়। ছোটবড় সকলেই এই চকলেট খেতে বেশ পছন্দ করে। ভিন্ন স্বাদ আর আলাদা কম্বিনেশনের জন্য এটি এতো বেশি জনপ্রিতা পেয়েছে। যে কোন উৎসবে বা কারও বাড়িতে উপহার হিসেবে ডার্ক চকলেট দিনেত পারেন। সামনের বড়দিনের গিফট হিসেবে আপনার প্রিয়জনকে এটি উপহার দিতে পারেন।  বাজারে এক প্যাক ডার্ক চকলেটের দাম ৪০০ থেকে ৫০০ টাকা। 
 
কোথায় পাবেন?
চকলেটের বক্স পাওয়া যাবে প্রিয়, আলমাস, মিঃ বেকার, কুপার্স সহ বিভিন্ন  দেশের কনফেকশনারী দোকানগুলোতে। বিভিন্ন আকৃতির সুদৃশ্য চকলেটের বক্স পাওয়া যাবে ২০০ টাকা থেকে ৩০০০ টাকার মধ্যে। যারা অনলাইন থেকে চকলেট বক্স কিনতে চান তারা ঘরে বসেই কেনাকাটা সেরে নিতে পারেন। এজন্য আপনাকে অল্প সামান্য সময় ব্যয় করে দেশের বড় বড় সব অনলাইন শপ গুলোর ওয়েবসাইটে নক করতে হবে। এসব সাইট থেকে আপনি আপনার পছন্দমত চকলেট বক্স বাছাই করে অর্ডার করতে পারবেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি অনলাইন শপের লিংক দিয়ে রাখলাম।
*চকলেট* *গিফট* *বড়দিনেরউপহার* *গিফটআইডিয়া* *শপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বিয়ের দাওয়াত পাওয়ার পরেই বিয়েতে কি গিফট দিবেন তা নিয়ে চিন্তিত হয়ে পড়েন অনেকে ? তাদের জন্য কিছু গিফট আইডিয়া ! SHIMIZU ইলেকট্রিক ওভেন













*বিয়েরগিফট* *বিয়েরউপহার* *উপহার* *গিফট* *স্মার্টশপিং*

ইমরান নাজির লিপু: একটি নতুন প্রশ্ন করেছে

 ৫০০০ টাকা বাজেটের মধ্যে বিয়ের গিফট হিসাবে কি দেব? আইডিয়া চাই।

উত্তর দাও (৯ টি উত্তর আছে )

.
*বিয়েরগিফট* *বিয়েরউপহার* *গিফটআইডিয়া* *উপহার* *গিফট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★