গ্যাজেট

গ্যাজেট নিয়ে কি ভাবছো?

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 স্মার্টফোন পানিতে পড়ে গেলে প্রাথমিকভাবে কি করা উচিত এবং কি করা উচিত নয়?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*স্মার্টফোন* *প্রযুক্তি* *গ্যাজেট* *মোবাইল *পানিরোধীস্মার্টফোন** *মোবাইল *পানিরোধীস্মার্টফোন**

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 ভ্রমণের সময় কি ধরণের গ্যাজেট সাথে রাখা জরুরি?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

.
*গ্যাজেট* *ভ্রমণ* *ভ্রমণটিপস*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

জনপ্রিয় কিছু আনকমন গ্যাজেটবিজ্ঞানের নানান ধরনের আবিষ্কারগুলো আমাদের প্রতিদিনের জীবনযাপনকে করে তুলেছে আরো কমফোর্টেবল আর সময়সাশ্রয়ী। আজ এমনই কিছু ইউনিক গ্যাজেট নিয়ে আলোচনা করবো যে গ্যাজেটগুলো সত্যিকার অর্থে আপনার প্রাত্যাহিক জীবনযাপনকে আরো স্মার্ট ও সহজ করে তুলবে আর যোগ করবে অফুরন্ত আনন্দ। 


চলুন দেখে নিই এমন কিছু গ্যাজেট যার একটিভিটি গুলো এতো স্মার্ট ও ইন্টেলিজেন্ট যে আপনি হয়তো ভাবতেও পারবেন না এমন কিছু কাজ সমাধা করবে এই গ্যাজেটগুলি

ভিআর বক্স:

কিনতে ক্লিক করুন

ভিআর বক্স এমন একটি গ্লাস যেটি দিয়ে ভার্চুয়াল রিয়েলিটি এবং অগমেন্টেড রিয়েলিটি উপভোগ করতে পারবেন !  এর মাধ্যমে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটের নোটিফিকেশন পড়া যাবে এবং মোবাইল কল করে কথা বলা যাবে। এতে আরও থাকবে স্বচ্ছ লেন্স ও স্মার্টফোনের সঙ্গে সিনক্রোনাইজ করার নানা প্রযুক্তি। এতে বিশেষ ধরনের হেডফোন সংযুক্ত থাকবে, যাতে সহজে স্মার্টফোনের মতো কল আদান-প্রদান করা যাবে। এর লেন্সে বিভিন্ন তথ্য জানা ও নোটিফিকেশন পাওয়ার সুবিধাও থাকবে। 2D/3D গ্লাস ব্যবহার করে উপভোগ করুন ভার্চুয়াল দুনিয়া। 3D সিনেমা উপভোগ করুন ঘরে বসেই আপনার 2D ল্যাপটপে ভিডিও, মুভি অথবা টিভিতে ভার্চুয়াল রিয়ালিটি গেমস এবং ৩৬০ ডিগ্রী যেকোনো দৃশ্য।

ফোর সিম মোবাইল:

কিনতে ক্লিক করুন

অনেক আগে থেকেই একাধিক সিমধারীদের সুবিধার কথা বিবেচনা করে মোবাইল ফোন প্রস্তুতকারক কোম্পানি গুলো মোবাইলে একাধিক সিম সংযোগ স্থাপনের চেষ্টা চালিয়ে আসছিল। প্রথমমত বাজারে আসল ডুয়েল সিম ফোন এবং পরবর্তীতে সব কিছু ছাড়িয়ে বাজারে এসছে ৪ সিমের সাপোর্টেট মোবাইল ফোন। যেটিতে চারটি সংযোগ অর্থাৎ চারটি সিমকার্ড ব্যবহার করা যাবে এবং প্রত্যেকটিই ভালো পারফরমেন্স দিবে। চার সিমের মোবাইল ফোন গুলোর দাম একদম কম।

ডিজিটাল MP3 প্লেয়ার উইথ ইয়ারফোন:

কিনতে ক্লিক করুন

মজাকরে গান শোনার জন্য বাজারে এসেছে ডিজিটাল এমপি থ্রি প্লেয়ার। পোর্টেবল, উন্নতমানের এল.সি.ডি (ডিসপ্লে) যুক্ত এই প্লেয়ারটি দিয়ে সব রকমের গান শুনতে পারবেন। যেকোন MP3 ফরম্যাট অডিও ফাইল সাপোর্ট করবে। বিল্ট-ইন রিচার্জেবল দীর্ঘ স্থায়ী Li-ion ব্যাটারি সহজে ব্যবহার করা যায়। মাইক্রো SD/T-Flash মেমোরি কার্ড (৬৪ জিবি পর্যন্ত) সাপোর্ট করবে। 

GPS & GSM লোকেশন ট্রাকার

কিনতে ক্লিক করুন

আপনি কোথায় আছেন বা আপনার গাড়ি এখন কোথায় সেটা আর হারিকেন দিয়ে খুঁজে বের করার দরকার হবে না। স্মার্টফোন ডিভাইসের মাধ্যেমে আপনি GPS & GSM লোকেশন ট্রাকার দিয়ে সহজেই অবস্থান জানতে পারবেন। GPS Tracker দিয়ে জেনে নিন আপনার গাড়িটি কই আছে। ব্যবহার করতে পারেন কার, মাইক্রোবাস, সিএনজি, টমটম, মোটরবাইক, ট্রাক ইত্যাদিতে। চালক আর আপনাকে ফাঁকি দিতে পারবেনা। হারিয়ে বা চুরি হলেও জানতে পারবেন গাড়ির লোকেশন। Installation এর ঝামেলা নেই। শুধু প্রয়োজন যেকোনো অপারেটরের একটা সিম কার্ড। গাড়ির যে কোনো স্থানে রেখে দিন। আপনার শিশুর শার্ট-প্যান্টের পকেটে বা স্কুল ব্যাগে চিপসটি রেখে নিশ্চিন্তে থাকুন। অপরাধীও শনাক্ত করতে পারবেন। 

SONY ডিজিটাল ভয়েস রেকর্ডার

যারা ভয়েস নিয়ে কাজ করেন তাদের জন্য এই ্ গ্যাজেটটি খুবই দরকারি। ভয়েস রেকোর্ডের উন্নত কোয়ালিটি দিতে নিশ্চিন্তে SONY ডিজিটাল ভয়েস রেকর্ডার ব্যবহার করতে পারেন। এটির শব্দ অন্যন্ত নিখুত। স্বাভাবিক ভাবে যে কোন পোগ্রাম রেকর্ড করার জন্য এটি অত্যন্ত কার্যকর।

বন্ধুরা, কমদামে দেশের যেকোন প্রান্ত থেকে এই গ্যাজেটগুলো কিনতে এখানে ক্লিক করুন। 

*গ্যাজেট* *আনকমনগ্যাজেট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বড় পর্দায় মুভি দেখতে কে না ভালবাসে ? আর সবাই চায় বড় পর্দা মুভি দেখতে। এ জন্য অনেকেই ছুটে যান সিনেমা হল গুলোতে। কিন্তু সময়ের অভাবে সব সময় তো সিনেমা হলে গিয়ে বড় পর্দায় মুভি দেখার সুযোগ হয় না। তাই বাড়িতেই যদি বড় পর্দা তৈরী করে নেন তাহলে তো মজাই মজা। হ্যাঁ মুভিপ্রেমী মানুষদের মুভি দেখার মজাটা আরো বাড়িয়ে নিতে কিনতে পারেন মিনি LED প্রজেক্টর। আর সিনেপ্লেক্সে বসে মুভি দেখার মজা পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই উপভোগ করুন। কয়েকটি ব্যাটারি, সামান্য কিছু ইলেকট্রিক যন্ত্রাংশ, একটি LED ( Light Emitting Diode ) আলোক উৎস, কিছু সূক্ষ্ম তার, এবং কয়েকটি স্ক্যানিং মিরর এর মাধ্যমে সর্বপ্রথম প্রজেক্টরের যাত্রা শুরু হয়। এখন আর বড় পর্দার জন্যে সিনেমা হলে যেতে হবে না। দরকার শুধু একটি প্রজেক্টরের, যা যেকোনো স্থানকে মুহূর্তেই বানিয়ে দিবে সিনেমা হল।  



চলুন বর্তমান সময়ের ক্রেজি কিছু মডেলের LED প্রজেক্টরের ডিটেইলস জেনে নিই আজকের ডিলের এই লিংকে ক্লিক করে।

*প্রজেক্টর* *মিনিপ্রজেক্টর* *মাল্টিমিডিয়া* *টিভি* *ডিভিডি* *প্রেজেন্টার* *গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ইউনিক ও আনকমন গ্যাজেট কালেকশননিত্য নতুন গ্যাজেট আমাদের জীবনযাপনকে করে দিচ্ছে অনেক ইজি। এগুলোর ব্যবহার যেমন সহজ তেমন পোর্টেবিলিটির কারণে যে কারোও পছন্দ হবে। তাই চলুন হালের চমক সৃষ্টিকারী তিনটি গ্যাজেটের সাথে পরিচিত হয়ে নিই।

ভিআর বক্স:

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
ভিআর বক্স এমন একটি গ্লাস যেটি দিয়ে ভার্চুয়াল রিয়েলিটি এবং অগমেন্টেড রিয়েলিটি উপভোগ করতে পারবেন !  এর মাধ্যমে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটের নোটিফিকেশন পড়া যাবে এবং মোবাইল কল করে কথা বলা যাবে। এতে আরও থাকবে স্বচ্ছ লেন্স ও স্মার্টফোনের সঙ্গে সিনক্রোনাইজ করার নানা প্রযুক্তি। এতে বিশেষ ধরনের হেডফোন সংযুক্ত থাকবে, যাতে সহজে স্মার্টফোনের মতো কল আদান-প্রদান করা যাবে। এর লেন্সে বিভিন্ন তথ্য জানা ও নোটিফিকেশন পাওয়ার সুবিধাও থাকবে।

2D/3D গ্লাস ব্যবহার করে উপভোগ করুন ভার্চুয়াল দুনিয়া। 3D সিনেমা উপভোগ করুন ঘরে বসেই আপনার 2D ল্যাপটপে ভিডিও, মুভি অথবা টিভিতে ভার্চুয়াল রিয়ালিটি গেমস এবং ৩৬০ ডিগ্রী যেকোনো দৃশ্য।

রিমোট কন্ট্রোল সুইচ

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
একটু রেস্ট নেবেন,বালিশে মাথা রাখতেই কয়েক মিনিটের মধ্যে ঘুমঘুম ভাব চলে এসেছে। আলসেমির কারনে উঠে লাইট বন্ধ করতে মোটেও ইচ্ছে হচ্ছে না। আবার অনেক সময় ঘুম থেকে উঠেই অন্ধকারে ফ্যান কিংবা লাইটের সুইচ খুঁজতে হয়। এসব সমস্যা থেকে মুক্তি দিতে প্রযুক্তিবিদরা তৈরী করেছেন ইলেকট্রনিক রিমোট ডিভাইস সুইচ। রিমোট কন্ট্রোল সুইচের সাথে ফ্যান বা লাইটের বৈদ্যুতিক কানেকশন যুক্ত করেই আপনি রিমোট দিয়ে নিয়ন্ত্রণের দারুণ সব সুবিধা পেতে পারেন।
বিছানা থেকে আপনি এই রিমোট দিয়ে আপনার সময় মতো লাইট ও ফ্যান বন্দ ও চালাতে পারবেন । যেই সব শিশু সুইচ বোর্ড পর্যন্ত পৌঁছাতে পারে না তারা এই রিমোট দিয়ে, লাইট ও ফ্যান বন্দ ও চালাতে পারবে । বিছানার রোগী ও বয়স্ক মানুষদের জন্য এই ডিভাইসের ব্যবহার খুব সুবিধাজনক । এছাড়াও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য এটা জরুরী।

ব্লু-টুথ সানগ্লাস

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
ব্লু-টুথ সানগ্লাস এমন একটি ইউনিক গ্লাস যেটি ব্যবহার করে আপনি সূর্যরশ্মি থেকে রক্ষা পাবার পাশাপাশি এর ব্লু-টুথ হেডসেটের সাহায্যে মিউজিক উপভোগ করতে পারবেন। যেকোনো স্মার্ট ফোন, iPhone, পিসি বা ট্যাবলেট এর মাধ্যমে এটি কানেক্ট করা যাবে। ব্র্যান্ড নিউ ও হাই কোয়ালিটির এই প্রোডাক্টটি দেখতেও বেশ চমৎকার। গ্লাসটিতে আপনি পাবেন ১ বছরের ওয়ারেন্টি।


মিনি ব্লুটুথ ইয়ারফোন:

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
এবার কথা হবে কানে কানে। কারণ বাজারে এসেছে সবচেয়ে ছোট ব্লুটুথ ইয়ারফোন। কানে ইয়ারফোন আছে কিনা তা আপনি বুঝতেই পারবেন না। হাই পারফর্মেন্স মিনি A-8 ব্লুটুথ ইয়ারফোন টি Bluetooth V2.1+EDR Bluetooth profiles supported। ১০ মিটার দূর থেকেও এটি অপারেটিং হবে। ইয়ারফোনটির Bluetooth ফ্রিকুয়েন্সি রেঞ্জ: 2.402GHz~2.480GHz। এর ব্যাটারি ক্যাপাসিটি: 32 mAh। মিনি ব্লুটুথ ইয়ারফোনটির ওজন মাত্র ১০ গ্রাম।

USB মিনি ফ্রিজ

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন

ছোট্ট সুদৃশ্য এই ফ্রিজটি আধুনিক গ্যাজেটের চরম একটি নিদর্শন। এই স্মার্ট সময়ে আমাদের সবার বাসায় ল্যাপটপ বা ডেস্কটপ রয়েছে। এই ফ্রিজটি আপনার পিসির সাথে কানেক্ট করে দিলে যেকোন ড্রিংকস বা ক্যান রাখবে কুল ও অনেকদিন রেখে খেতে পারেন। যাদের বাসায় পিসি নাই তারা ফোনের ইউনিভার্সাল চার্জার দিয়েও কাজ সারতে পারেন। এটি একটি পানীয় ক্যান এর সাইজের যে কোন ক্যান কিংবা বোতল ঠান্ডা করতে পারে।

ইউনিক ও আনকমন এসব ইউএসবি গ্যাজেট দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন। 

*গ্যাজেট* *ইউনিকগ্যাজেট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

গ্যাজেটে আপটু ৭০% ডিসকাউন্টবিজি টাইমে ইজি লাইফ কেনা চায়? নিত্য নতুন জীবনের পথচলাটা যদি আরও সহজ হয় প্রযুক্তির হাত ধরে তাহলে তো কোন কথাই থাকে না। সত্যিই তথ্যপ্রযুক্তির নতুন নতুন সব উদ্ভাবন আমাদের জীবনযাপনকে করে দিচ্ছে অনেক ইজি। বিশেষ করে আনকমন ও ইউনিক কিছু গ্যাজেট একঘেয়েমি লাইফটাকে একেবারে সহজ করে দিয়েছে। কিন্তু সবার দরগড়ায় কি প্রযুক্তির এই নতুন পণ্যগুলো পৌঁছেছে? আবার সাধ থাকলেও অনেকেরই হয়তবা সাধ্য নেই নিত্যনতুন এইসব গ্যাজেটের সাথে জীবনটাকে মানিয়ে নেবার। তাইতো সবার কথা চিন্তা করেই দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে বিভিন্ন ধরনের আনকমন গ্যাজেটের উপর আপটু ৭০% ডিসকাউন্ট! চলুন দেখে নেই কি থাকছে আজকের ডিলের নজরকাড়া অফারে।

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
বন্ধুরা, রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটিতে সদ্য সমাপ্ত বাংলাদেশে তথ্য-প্রযুক্তির সবচেয়ে বড় আয়োজন ‘ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬’ তে আজকেরডিল এর "গ্যাজেট ফেস্ট" ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। অসংখ্য গ্রাহক আজকের ডিলের স্টল থেকে ইউনিক সব গ্যাজেট সংগ্রহ করেছেন। কিন্তু দেশের সব মানুষতো "গ্যাজেট ফেস্ট" এ যেতে পারেনি। সেজন্য দেশের সব মানুষের চাহিদার কথা বিবেচনা করে আজ থেকে অনলাইনে আজকের ডিলের ওয়েবসাইটে শুরু হল সপ্তাহ ব্যাপী “আজকেরডিল গ্যাজেট উইক” যা চলবে আগামী ২৮ অক্টোবর পর্যন্ত।

 

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন“আজকেরডিল গ্যাজেট উইক” এর আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে যে কোন গ্যাজেট কিনলেই পাবেন আপটু ৫০-৭০% পর্যন্ত মূল্যছাড়! ধরুন আপনি ৫০০ টাকা সমমূল্যের একটি গ্যাজেট কিনছেন তাহলে আপনি নূন্যতম ৫০% ডিসকাউন্ট পাবেন যাতে আপনার দাম পড়বে ২৫০ টাকা মাত্র আর ডিকাউন্টের পরিমানটা যদি বেশি হয় তাহলে দামের পরিমান আরও কমে আসবে।

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুনপ্রায় কয়েক’শ আইটেমের আধুনিক ও অবিশ্বাস্য কিছু গ্যাজেট রয়েছে দেশের সবচেয়ে বড় এই অনলাইন শপিং মলে। আজকেরডিলের ওয়েবসাইটে প্রাপ্ত গ্যাজেট গুলোর মধ্যে মিনি মোবাইল রোবটিক প্রিন্টার, ভিআর বক্স, এমপিথ্রি প্লেয়ার, ক্যামেরা এক্সেসরিজ, ব্লুটুথ হেডসেট, ইউএসবি ডেস্ক টাওয়ার ফ্যান, এগ ক্র্যাকার ও সেপারেটর, ইউএসবি ফ্রিজ, ফেসিয়াল কেয়ার, ডিজিটাল ভয়েস রেকর্ডার, অ্যান্ড্রয়েড ওটিজি প্লাগ, বডি ম্যাসাজার মেশিন, ইউএসবি হাব, ওয়্যারলেস চার্জিং প্যাড, সিকিউরিটি ডোর অ্যালার্ম, ট্রিমার, ফোন হোল্ডার, ওয়্যারলেস মাউস, কি বোর্ড, স্মার্টওয়াচ, ব্লুটুথ সানগ্লাস ও হ্যান্ডি কার ভ্যাকিউম ক্লিনার অন্যতম।

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুনবন্ধুরা! তাহলে আর দেরি কেন? আজই আপনার পছন্দের নিত্যনতুন রকমারি সব গ্যাজেটের সমাহার কিনতে আজকের ডিলের ওয়েবসাইটে ঢুঁ মারুন আর উপভোগ করুন বিভিন্ন গ্যাজেটের উপর অবিশ্বাস্য ডিসকাউন্ট। দেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই যে কেউ এই সুযোগ লুফে নিতে পারেন। আজকেরডিল আপনার অর্ডারকৃত পণ্য ৪৮ ঘন্টার মধ্যে আপনার ঠিকানা বরাবর পৌঁছে দেবে।

আপটু ৫০-৭০% ডিসকাউন্টে গ্যাজেট কিনতে এখানে ক্লিক করুন

*গ্যাজেট* *গ্যাজেটউইক* *স্মার্টশপিং* *ডিসকাউন্ট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভ্রমণ প্রিয় মানুষদের কাছে বাইনোকুলার শুধু মাত্রাও শখের নয় বরং কাজের জিনিসও বটে। বিশেষ করে পাখি দেখা, দূরের পাহাড়ের সৌন্দর্য্য দেখতে বাইনোকুলারের যেন জুড়ি নেই। তাই ভ্রমণ প্রিয় মানুষেরা দূরের সৌন্দর্য্য উপভোগ করতে সঙ্গে রাখতে পারেন একটি বাইনোকুলার। এছাড়া স্টেডিয়ামের খেলা দেখতে বা ভ্রমণের সময় বা পশু পাখির গতিবিধি পর্যবেক্ষণে ব্যবহার করা হয়।

 

সাধারণ বাইনোকুলারের পাশাপাশি এখন স্মার্ট বাইনোকুলারও পাওয়া যায়। স্মার্ট বলছি কারণ এই ধরণের বাইনোকুলার দিয়ে অনায়াসে ছবি তোলা ও ভিডিও ধারণ করা যায় এমনকি জিপিএস সুবিধাও থাকে এগুলোতে। 

 

যেকোনো ধরণের বাইনোকুলার কেনার জন্য গুলিস্তানেই স্টেডিয়াম মার্কেট সবচেয়ে ভালো জায়গা। বড় স্টেশনারি দোকান এমনকি ফুটপাতেও পেয়ে যেতে পারেন। তবে অনলাইন শপিং মলগুলোতে পেয়ে মনমতো ডিজাইনের বাহারি সব বাইনোকুলার। তেমনই একটি অনলাইন প্রতিষ্ঠান হচ্ছে  আজকের ডিল। এখানে রয়েছে বাইনোকুলারের বিশাল কালেকশন। সবগুলো কালেকশন দেখতে আজকের ডিলে binocular  লিখে সার্চ দিন।

 

পছন্দমতো বাইনোকুলার কিনতে চাইলে ছবিগুলোতে এবং এখানে ক্লিক করুন। সাধারণ মানের বাইনোকুলার ১০০০ থেকে ৬০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 

 

*বাইনোকুলার* *টেলিস্কোপ* *গ্যাজেট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটিতে শুরু হয়েছে বাংলাদেশে তথ্য-প্রযুক্তির সবচেয়ে বড় আয়োজন ‘ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬’।  সর্ববৃহৎ এই মেলাকে ঘিরে ৪৩টি বিশ্ববিখ্যাত আইসিটি কোম্পানি তাদের উদ্ভাবন ও পণ্যের পসরা সাজিয়েছে। মেলা উপলক্ষ্যে দেশের সেরা অনলাইন শপিং মল আজকের ডিল নিয়ে এসেছে "ডিজিটাল ওয়ার্ল্ড-এ আজকেরডিল এর "গ্যাজেট ফেস্ট" !

আজকের ডিল গ্যাজেট ফেস্ট এর আওতায় থাকছে নিত্য নতুন রকমারি সব গ্যাজেটের সমাহার। যে কেউ মেলায় গিয়ে আজকের ডিলের মোবাইল অ্যাপস ডাউলোড করে তাদের স্টল থেকে গ্যাজেট কিনে জিতে নিতে পারেন বিভিন্ন গ্যাজেটের উপর অবিশ্বাস্য ডিসকাউন্ট!


বসুন্ধরা কনভেনশন সিটির ৩ নম্বর হলে আজকের ডিলের মিনি প্যাভেলিয়ন রয়েছে। মেলায় আগত সকল দর্শনার্থী আজকের ডিলের প্যাভেলিয়ন ঘুরে নিত্য নতুন গ্যাজেটগুলো দেখতে ও কিনতে পারবেন। আজকের ডিলের অ্যাপস ডাউনলোড করুন আর উপভোগ করুন অবিশ্বাস্য ডিসকাউন্ট! প্রায় কয়েক’শ আইটেমের আধুনিক ও অবিশ্বাস্য কিছু গ্যাজেট রয়েছে আজকেরডিলের স্টলে। এগুলোর মধ্যে মিনি মোবাইল রোবটিক প্রিন্টার, ভিআর বক্স, এমপিথ্রি প্লেয়ার, ক্যামেরা এক্সেসরিজ, ব্লুটুথ হেডসেট, ইউএসবি ডেস্ক টাওয়ার ফ্যান, এগ ক্র্যাকার ও সেপারেটর, ইউএসবি ফ্রিজ, ফেসিয়াল কেয়ার, ডিজিটাল ভয়েস রেকর্ডার, অ্যান্ড্রয়েড ওটিজি প্লাগ, বডি ম্যাসাজার মেশিন, ইউএসবি হাব, ওয়্যারলেস চার্জিং প্যাড, সিকিউরিটি ডোর অ্যালার্ম, ট্রিমার, ফোন হোল্ডার, ওয়্যারলেস মাউস, কি বোর্ড, স্মার্টওয়াচ, ব্লুটুথ সানগ্লাস ও হ্যান্ডি কার ভ্যাকিউম ক্লিনারসহ আরো অনেক ইউনিক আইটেম । 


আজকেরডিল ছাড়াও মেলায় বিশ্বের নামকরা আইসিটি কোম্পানির মাইক্রোসফট, ফেসবুক, বিশ্বব্যাংক, জেডটিই, হুয়াই অংশ গ্রহণ করছে। মেলা চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত। আপনি সবান্ধব আমন্ত্রিত।

অনলাইনে আজকের ডিলের গ্যাজেটগুলো দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন

*ডিজিটালওয়ার্ড২০১৬* *গ্যাজেট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুননিত্য দিনের নানা রকমের ঝুটঝামেলা থেকে মুক্তি দিতে প্রযুক্তি আপনাদের জন্য নিয়ে এসেছে দারুন সব গ্যাজেট। গুরুত্বপূর্ণ এই গ্যাজেটগুলোর ব্যবহার আপনার জীবনকে আরও সহজ ও সাবলীল করে তুলবে। চলুন বর্তমান সময়ে ব্যবহৃত দারুন  ও মজার কিছু ইলেকট্রিক পোড্রাক্ট সম্পর্কে জেনে নেই। 

পোর্টেবল মাইক/স্পিকার:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
প্রযুক্তির নতুন আবিষ্কার পোর্টেবল মাইক/স্পিকার। ছোটখাট পাবলিক প্রেজেন্টেশনে এটি ব্যবহার করা যাবে। হকারাও এই যন্ত্রটি মাইক হিসাবে ব্যবহার করতে পারবে। এত রয়েছে এফ এম রেডিও রয়েছে। এটি USB,SD CARD সাপোর্টেড। আর সাউন্ড রেকর্ডার সিস্টেম তো আছেই! রিচার্জ্যাবল সিস্টেম ও উন্নত মানের লিথিয়াম আয়ন ব্যাটারী থাকায় এটি অধিক সময় চার্জ ধারন করতে পারে। যন্ত্রটি সহজেই রক্ষণাবেক্ষন, বহন এবং ব্যবহারযোগ্য। ১ বার চার্জ এ ২দিন ব্যবহার করা যাবে।

ওয়াল মাউন্ট ব্র্যাকেট:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
ঘরের টেলিভিশনটির জন্য আলাদা করে টেবিল আর কেনার দরকার নেই। আপনর এলইডি ও এলসিডি টিভির সমস্যার সমাধান দেবে এই গ্যাজেটটি। এটি একটি ওয়াল মাউন্ট ব্র্যাকেট যা কার্বন স্টীলে তৈরী মজবুত ও টেকসই। সর্বোচ্চ ২৪" পর্যন্ত LCD/LED টিভির জন্য এটি ব্যবহার করা যাবে। যেকোন সলিড দেয়ালে দৃঢ়ভাবে এটে থাকবে এই ব্র্যাকেটটি। এটির সাথে ফিটিং এর জন্য প্রয়োজনীয় সব উপকরণ সংযুক্ত রয়েছে।

 মানি চেকার পেন:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
আর নয় জাল টাকার প্রতারণা। আপনাকে এখন আর কেউ ঠকাতে পারবে না। দৈনন্দন প্রয়োজন কলমের সাথে এবার নকল টাকা সনাক্ত করার যন্ত্র। নকল বা জাল টাকা সহজে ধরার জন্য অধিকতর উন্নত চেকার কলম টাকা চেক এবং লেখালেখি দুইটি কাজই করা যাবেে এক প্যাকে। সবসময় সাথে রাখুন এবং প্রতারণার হাত থেকে রক্ষা পান। আলট্রা-ভায়োলেট লেজার টর্চ দিয়ে জাল টাকা সনাক্ত করুন। জাল টাকা সনাক্তের জন্য লাইট ব্যবহার করুন অথবা কলমের দাগ দিন।

মিউজিক প্লেয়ার, টর্চ লাইট কাম পাওয়ার ব্যাংক:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
7 IN 1 মিউজিক টর্চ উইথ FM রেডিও। ব্লুটুথ কানেকশন এর মাধ্যমে মোবাইল ডিভাইস কানেক্ট করে এটি ব্যবহার করা যাবে। এতে রয়েছে TF কার্ড স্লট সিলিকা জেল বাটন ডিজাইন অ্যালার্ম হুইসেল ফাংশন। USB পাওয়ার ক্যাবলের সাহায্যে কম্পিউটার থেকেও এটিতে পাওয়ার নিতে পারবেন। এত রয়েছে বিল্ট ইন ফাংশনঃ FM radio, MP3 player, MP3 audio, flashlight, USB disk। এই পাওয়ার ব্যাঙ্কটি বাইসাইকেলের সাথে লাগিয়ে(কম্প্যাটিবল) ব্যবহার করা যাবে।

 

এন্টি লস্ট এলার্ম ডিভাইস:

ইউনিক কালেকশন কিনতে ক্লিক করুন
এটি থাকলে আপনার কোন জিনিসই আর হারাবেন না। এই এন্টি লস্ট এলার্ম ডিভাইটি হারিয়ে যাওয়া জিনিস 25 মিটারের মধ্যে থাকলে ব্লুটুথ 4.0 সার্পোটেড এন্টি লস্ট ডিভাইসটি তা খুঁজে দিতে সক্ষম। চাবি, ‍ওয়ালেট, হ্যান্ড ব্যাগের মতো দৈনন্দিন ব্যবহার্য জিনিস যা আমরা তাড়াহুড়ার সময় খুঁজে পাই না সেসব জিনিসের সাথে জুড়ে দিন এই ডিভাইসটি আর মোবাইলে ছোট্ট একটি Apps দ্বারা অপারেট করুন। ডিভাইসটি বিপ বিপ শব্দে জানান দেবে হারিয়ে যাওয়া জিনিসটি কোথায় আছে। ডিভাইসটি iPhone4S/5/5S/5C, iPad Mini, iTouch 5, iPad 3/4, iPad Air এবং Andriod স্মার্টফোন উইথ ব্লুটুথ 4.0 দিয়ে অপারেট করা যাবে।

উপরের ইলেকট্রনিক্স পোড্রাক্টগুলো কিনতে ও দেখতে ঘুরে আসুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম থেকে। 

*গ্যাজেট* *ইউনিককালেকশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যুগের সাথে তাল মিলিয়ে চলতে প্রতিদিনই আমাদের ব্যবহৃত গ্যাজেটের তালিকায় যুক্ত হচ্ছে আরো আধুনিক আরো বেশি ফিচারসমৃদ্ধ নিত্য নতুন সব প্রযুক্তি পণ্য। এসব গ্যাজেটগুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত এমন কিছু গ্যাজেট ও সেগুলোর সংক্ষিপ্ত ফিচারগুলি চলুন এক পলকে দেখে নিই।

পাওয়ার ব্যাঙ্ক

কিনতে ক্লিক করুন
পাওয়ার ব্যাঙ্ক দুঃসময়ের সঙ্গী। রাস্তা ঘাটে হঠাৎ ফোনের চার্জ শেষ হয়ে গেলে পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করে আপনার ফোনে চার্জ দিতে পারবেন। এ ধরনের ব্যাটারির পাওয়ার ব্যাঙ্কটি একবার চার্জ দিয়ে ৪-৫ বার আপনার ফোন চার্জ দিতে পারেন। অফিসে কিংবা বাইরে বেরুতে হয় যাদের ফোনে চার্জ দেয়া নিয়ে তাদের দুশ্চিন্তা দুর করে দিবে এটি।

স্মার্ট ওয়াচ

কিনতে ক্লিক করুন

প্রযুক্তি এখন আমাদের হাতের মুঠোয়। তাই কষ্ট করে পকেটের স্মার্টফোনটি এখন আর বারবার বের করার প্রয়োজন হয় না। হাতের স্মার্ট ওয়াচটিই স্মার্ট ফোনের সব কাজ করে দেয়। যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলে এটার মধ্যে পুরা একটা অপারেটিং সিস্টেম লোড করা আছে। স্মার্ট ওয়াচটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন।

 


মোবাইল ক্যামেরা লেন্স

কিনতে ক্লিক করুন

মোবাইল দিয়ে যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাদের জন্য আজকের ডিলে রয়েছে ভিন্ন ভিন্ন মোবাইল ক্যামেরা লেন্স প্যাকেজ। এটির মাধ্যমে সাধারণ মোবাইল হাই কোয়ালিটি লেন্সগুলো দিয়ে ম্যাক্রোফটো, জুমশট, এইচডিআর শটসহ নানাভাবে ছবি তুলতে পারেন। এই লেন্স দিয়ে উন্নত মানসম্পন্ন সেলফি ও ছবি তুলুন এখন আরো সহজে। যে কোন স্মার্ট ফোনে ব্যাবহার করা যাবে এগুলি।


WIFI IP ক্যামেরা

কিনতে ক্লিক করুন

জোভিশান ব্র্যান্ডের IP ক্যামেরাটি ব্যবহার করে আপনি আপনার অফিস কিংবা বাসাবাড়ির নিরাপত্তা ব্যবস্থাকে পুরোপুরি ডিজিটালাইজড করে ফেলতে পারেন। বাসার শতভাগ নিরাপত্তায় এটির উপর নিশ্চিত আস্থা রাখতে পারবেন। এটি যে কোন স্থান থেকে ব্যবহার করতে পারবেন। এটিতে অ্যান্ড্রয়েড সাপোর্ট করবে। আপনার স্মার্ট ফোন ও ট্যাবের মাধ্যমে ব্যবহার করে প্রয়োজনী কথাও বলতে পারবেন। এ ক্যামেরা দিয়ে 720P HD কোয়ালিটির ভিডিও এবং স্থির ছবি রেকর্ড করতে পারেন।


পোর্টেবল USB স্পিকার

কিনতে ক্লিক করুন

পোর্টেবল USB স্পিকাররের সাথে আপনি আপনার স্মার্টফোনে, ল্যাপটপে, ডিভিডি প্লেয়ারে কানেক্ট করে মিউজিক শুনতে পারেন। এর শব্দ একেবারে নিখুত । গান শোনার জন্য যদি বাইরে যেতে চান তাহলে এই স্পিকারটি সঙ্গে নিতে পারেন। এটি স্পিকারের মানের দিক দিয়ে অত্যন্ত উন্নত। পাশাপাশি এর ব্যবহারও সুবিধাজনক।

রং বে রংয়ের ইউনিক সব গ্যাজেট ঘরে বসে কিনতে চাইলে এই লিংক থেকে ঘুরে আসুন

*গ্যাজেট* *ইউনিকগ্যাজেট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আনকমন গ্যাজেটের ইউনিক কালেকশনএকটু আনকমন একটু ইজি লাইফ কে না চায়! তাইতো যুগের সাথে তাল মিলিয়ে প্রতিদিনই আমাদের ব্যবহৃত গ্যাজেটের তালিকায় যুক্ত হচ্ছে আরো আধুনিক আরো বেশি ফিচারসমৃদ্ধ নিত্য নতুন সব প্রযুক্তি পণ্য। এসব গ্যাজেটগুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত এমন কিছু গ্যাজেট ও সেগুলোর সংক্ষিপ্ত ফিচারগুলি চলুন এক পলকে দেখে নিই।

মিনি USB WIFI রাউটার:

কিনতে ক্লিক করুন
মিনি রাউটার, আপনার কম্পিউটার বা ল্যাপটপ লাগিয়ে দিন আর উপভোগ করুন wi-fi সুবিধা; এই ডিভাইস দিয়ে আপনি আনলিমিটেড ডিভাইস কানেক্ট করতে পারবেন; এবং এটিক ওয়ারলেস ল্যানকার্ডের মত ব্যাবহার করতে পারবেন।

এটা ইউজ করতে আপনার পিসি/ল্যাপটপে ইন্টারনেট থাকতে হবে। মডেম, ব্রডব্যান্ড যে কোন ইন্টারনেট থাকলেই হবে। তারপর এই ডিভাইস পেনড্রাইভের মত USB পোর্টে লাগাবেন, ১টা সফটওয়্যার ইন্সটল করবেন আর সাথে সাথে আপনার পিসির ইন্টারনেট WIFI HotSpot হয়ে যাবে। আপনি সরাসরি এই WIFI রাউটার এ “সিম / ব্রডব্যান্ড” লাইন ইউজ করতে পারবেন না। এটা USB পোর্টেবল WiFi রাউটার। এর কাজ আপনার পিসি/ ল্যাপটপের ইন্টারনেটকে WIFI করা।

OTG & USB ডিভাইস:

কিনতে ক্লিক করুন
ওটিজি শব্দটির সাথে আমরা অনেকেই পরিচিত। সাম্প্রতিক সময়ে বাজারে আসা অনেক নতুন ডিভাইসেই এই ওটিজি সুবিধাটি দেখা যাচ্ছে। USB ON THE GO অথবা ওটিজি এর মানে হল আপনি আপনার ডিভাইসটিকে ইউএসবি হোস্ট হিসেবে ব্যবহার করে এর সাথে বিভিন্ন ইউএসবি ডিভাইস সংযুক্ত করতে পারবেন। দুটি ওটিজি সাপোর্টেড ডিভাইসের একটিকে আরেকটির সাথে যুক্ত করে আপনি অনেক ধরণের কাজ করতে পারবেন। উদাহরণ হিসবে উল্লেখ করা যায়, আমরা সাধারণত পিসিকে ইউএসবি হোস্ট হিসেবে ব্যবহার করে এর সাথে বিভিন্ন ফ্ল্যাশ ড্রাইভ, স্মার্টফোন ইত্যাদি কানেক্ট করে থাকি। এই ওটিজি ডিভাইস লাগিয়ে আপনি আপনার স্মার্টফোনের সাথে কিবোর্ড যুক্ত করে লিখতে পারবেন। এর আরও অনেক সুবিধা রয়েছে।

বজ্রপাত প্রটেক্টর:

কিনতে ক্লিক করুন
আপনার ঘরের টেলিভিশনকে বজ্রপাতের হাত থেকে রক্ষা করার জন্য এই ডিভাইসটি অত্যান্ত কার্যকর। বজ্রপাতের এই মৌসুমে আপনার অতি মূল্যবান টিভিকে বজ্রপাত থেকে নিরাপদ রাখতে এখনি আপনার ডিশ ক্যাবল-এ TV বজ্রপাত প্রটেক্টর সংযুক্ত করুন।

মিউজিক প্লেয়ার, টর্চ লাইট কাম পাওয়ার ব্যাংক:

কিনতে ক্লিক করুন
7 IN 1 ডিভাইস! কি নেই এতে? অন্ধকারে আলো দেবে, মোবাইলে চার্জ ফুরিয়ে গেলে পাওয়ার ব্যাংক হিসেবে কাজ করবে। এটি দিয়ে FM radio, MP3 player, MP3 audio অনায়াসে চালাতে পারবেন। সাথে অ্যালার্ম হুইসেল ফাংশন রয়েছে। পাওয়ার ব্যাংক সিলিকা জেল বাটন ডিজাইন TF কার্ড স্লট USB পাওয়ার ক্যাবলের সাহায্যে কম্পিউটার থেকেও পাওয়ারও নিতে পারবেন।

মিনি ব্লুটুথ কীবোর্ড ফর মোবাইল:

কিনতে ক্লিক করুন
মোবাইল দিয়েই যারা কম্পিটারের লেখালেখির যাবতীয় কাজ সেরে নিতে চান তাদের জন্য এই ডিভাইসটি অত্যান্ত কার্যকর। জাস্ট মোবাইলের ব্লুটুথ কানেকশনের সাথে সংযুক্ত করেই এই কিবোর্ড দিয়ে লেখালেখির সকল কাজ সেরে নিতে পারবেন। যারা কিবোর্ট টাইপে এক্সপার্ট তাদের জন্য এটি হতে পারে দ্রুত লেখার অন্যতম মাধ্যম।

বন্ধুরা, সময়ের সেরা এই গ্যাজেটগুলো ঘরে বসে কিনতে এক্ষনি এখানে ক্লিক করুন। 

*গ্যাজেট* *ইউনিকগ্যাজেট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নিত্য নতুন গ্যাজেট আমাদের জীবনযাপনকে করে দিচ্ছে অনেক ইজি। এগুলোর ব্যবহার যেমন সহজ তেমন পোর্টেবিলিটির কারণে যে কারোও পছন্দ হবে। তাই চলুন হালের চমক সৃষ্টিকারী তিনটি গ্যাজেটের সাথে পরিচিত হয়ে নিই।

রিমোট কন্ট্রোল সুইচ কিনুন

রিমোট কন্ট্রোল সুইচ
একটু রেস্ট নেবেন,বালিশে মাথা রাখতেই কয়েক মিনিটের মধ্যে ঘুমঘুম ভাব চলে এসেছে। আলসেমির কারনে উঠে লাইট বন্ধ করতে মোটেও ইচ্ছে হচ্ছে না। আবার অনেক সময় ঘুম থেকে উঠেই অন্ধকারে ফ্যান কিংবা লাইটের সুইচ খুঁজতে হয়। এসব সমস্যা থেকে মুক্তি দিতে প্রযুক্তিবিদরা তৈরী করেছেন ইলেকট্রনিক রিমোট ডিভাইস সুইচ। রিমোট কন্ট্রোল সুইচের সাথে ফ্যান বা লাইটের বৈদ্যুতিক কানেকশন যুক্ত করেই আপনি রিমোট দিয়ে নিয়ন্ত্রণের দারুণ সব সুবিধা পেতে পারেন।

বিছানা থেকে আপনি এই রিমোট দিয়ে আপনার সময় মতো লাইট ও ফ্যান বন্দ ও চালাতে পারবেন । যেই সব শিশু সুইচ বোর্ড পর্যন্ত পৌঁছাতে পারে না তারা এই রিমোট দিয়ে, লাইট ও ফ্যান বন্দ ও চালাতে পারবে । বিছানার রোগী ও বয়স্ক মানুষদের জন্য এই ডিভাইসের ব্যবহার খুব সুবিধাজনক । এছাড়াও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য এটা জরুরী।

রিচার্জেবল ফ্যান

পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন

এই গরমে ওষ্ঠাগত প্রাণ। ফ্যানের একটু বাতাসে জুড়িয়ে যায় শরীর। সেই সুবিধাও মাঝে মাঝে পাওয়া যায় না। গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ে লোডশেডিংও। সমস্যার হাত থেকে রেহাই পেতে আবারও আশীর্বাদ হয়ে এসেছে নানা ধরনের রিচার্জেবল ফ্যান। এটি আপনার ঘরকে ঠান্ডা করবে এবং আপনাকে গরমের হাত থেকে রক্ষা করবে।


USB মিনি ফ্রিজ

পণ্যটি কিনতে এখানে ক্লিক করুন

ছোট্ট সুদৃশ্য এই ফ্রিজটি আধুনিক গ্যাজেটের চরম একটি নিদর্শন। এই স্মার্ট সময়ে আমাদের সবার বাসায় ল্যাপটপ বা ডেস্কটপ রয়েছে। এই ফ্রিজটি আপনার পিসির সাথে কানেক্ট করে দিলে যেকোন ড্রিংকস বা ক্যান রাখবে কুল ও অনেকদিন রেখে খেতে পারেন। যাদের বাসায় পিসি নাই তারা ফোনের ইউনিভার্সাল চার্জার দিয়েও কাজ সারতে পারেন। এই মিনি ফ্রিজটির মুল্য মাত্র ১,৬০০ টাকা। এটি একটি পানীয় ক্যান এর সাইজের যে কোন ক্যান কিংবা বোতল ঠান্ডা করতে পারে। 

বিঃ দ্রঃ কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করে গ্যাজেটটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

 

*গ্যাজেট* *আনকমনগ্যাজেট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বিজ্ঞানের নানান ধরনের আবিষ্কারগুলো আমাদের প্রতিদিনের জীবনযাপনকে করে  তুলেছে আরো কমফোর্টেবল আর সময়সাশ্রয়ী। আজ এমনই কিছু ইউনিক গ্যাজেট নিয়ে আলোচনা করবো যে গ্যাজেটগুলো সত্যিকার অর্থে আপনার প্রাত্যাহিক জীবনযাপনকে আরো স্মার্ট ও সহজ করে তুলবে । 
চলুন দেখে নিই এমন কিছু গ্যাজেট যার একটিভিটি গুলো এতো স্মার্ট ও ইন্টেলিজেন্ট যে আপনি হয়তো ভাবতেও পারবেন না এমন কিছু কাজ সমাধা করবে এই গ্যাজেটগুলি 
 
 
এই ব্লুটুথ কানেকশনের মাধ্যমে আপনার প্রয়োজনীয় সকল জিনিস নিজের নিয়ন্ত্রনে রাখতে পারবেন। এটি ব্যবহার করলে আজ থেকে আর আপনার প্রয়োজনীয় কোনো জিনিস আর হারাবে না। এটি যার সাথে লাগানো থাকবে সে জিনিসটি আপনার থেকে একটু দূরে গেলেই আপনি সংকেত পাবেন। তাই সাথে সাথে সেটির দিকে খেয়াল যাবে এবং খুজে পাবেন আপনার প্রিয় জিনিষটি। ডিসট্যান্স:10-20mছোট শিশুদের প্রতি লক্ষ্য রাখতেও ব্যবহার করতে পারেন ডিভাইসটি। 
 
 
এই লাইটটি ব্যবহার করতে কোনো ইলেক্ট্রিসিটি বা ক্যাবল এর প্রয়োজন হয় না। এটিতে কর্ডলেস; ইন্সটল করা খুবই সহজ। ৭টি সুপার ব্রাইট LED লাইট । লাইটের বেজ ৩৬০ ডিগ্রী এঙ্গেলে মুভ করে। এনার্জী সেভিং; ১০০০০০ ঘন্টা পর্যন্ত জ্বলবে ওয়াটার রেজিস্টান্ট। মোশন-অ্যাক্টিভেটেড LED লাইটটি মোশন সেন্সরের মাধ্যমে জ্বলে; সর্বোচ্চ ১০ ফুট দূর থেকে মোশন ডিটেক্ট করে জ্বলে উঠে এবং ৬০ সেকেন্ডের জন্য জ্বলে থাকে আপনার বাসস্থান বা অফিসের নিরাপত্তার জন্য পোর্চ, ওয়াকওয়ে ইত্যাদি স্থানে ব্যবহার করতে পারেন। এর মুল্য ৬৮০ টাকা মাত্র।
 
 
 
 
 
 
 
একটি বইয়ের মধ্যে শুন্যে ভাসবে সমগ্র পৃথিবী । এটি একটি ম্যাগনেটিক লেভিয়েশন গ্লোব ৬’। এটির রং – ব্ল্যাক/ গোল্ডেন। ম্যাগনেটিক ল্যান্ড বোর্ড থেকে গ্লোবটি কমপক্ষে ১.৫ ‘’ ওপরে শুন্যে ভেসে থাকবে। ম্যাগনেটিক লেভিয়েশন থেকে কমপক্ষে ৮ ইঞ্চির এর মধ্যে কোন ইলেক্ট্রনিকস, কম্পিউটার পণ্য সামগ্রী রাখা যাবেনা। মানব দেহের জন্য কোন ক্ষতিকর নয়। এটি বিদ্যুতের সংযোগ দিয়ে চালাতে হবে। এটির বিদ্যুৎ খরচ একে বারেই কম। এগুলোর দাম মাত্র-৫,৯৯৯ টাকা। 
 
 
 
 
 
 
 
*স্মার্টগ্যাজেট* *গ্যাজেট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বড় পর্দায় মুভি দেখতে কে না ভালবাসে ? আর সবাই চায় বড় পর্দা মুভি দেখতে। এ জন্য অনেকেই ছুটে যান সিনেমা হল গুলোতে। কিন্তু সময়ের অভাবে সব সময় তো সিনেমা হলে গিয়ে বড় পর্দায় মুভি দেখার সুযোগ হয় না। তাই বাড়িতেই যদি বড় পর্দা তৈরী করে নেন তাহলে তো মজাই মজা। হ্যাঁ মুভিপ্রেমী মানুষদের মুভি দেখার মজাটা আরো বাড়িয়ে নিতে কিনতে পারেন মিনি LED প্রজেক্টর। আর সিনেপ্লেক্সে বসে মুভি দেখার মজা পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই উপভোগ করুন। 
 
চলুন বর্তমান সময়ের দুটি ক্রেজি মডেলের LED প্রজেক্টরের ডিটেইলস জেনে নিই। 
 
 
 
মিনি LED প্রজেক্টর (৮০০ লুমেন) 
মাত্র ১3,৫০০ টাকার নামমাত্র মুল্যে কিনতে পারেন এই মিনি প্রজেক্টরটি। 
সবথেকে মজার বিষয় হলো এটিতে প্রজেক্টরের পাশাপাশি টিভি দেখার কাজও করা যাবে, কারণ এতে রয়েছে  বিল্টইন ইন্টারনাল টিভি কার্ড। 
মুভি দেখা, ভিডিও গেম খেলা বা প্রেজেন্টেশনের জন্য আদর্শ এই ডিভাইসটি কিনলে পাবেন ৩ মাসের বিক্রয়োত্তর সেবা। 
প্রজেক্টরটি সম্পর্কে আরো জানতে 
 
 
 
 
 
 
 
 
এইচ ডি মাল্টিমিডিয়া প্রোজেক্টর
ফুল HD 1080P  এর মাল্টিমিডিয়া প্রোজেক্টর। এটির LEDরেজ্যুলেশন: ১৩৬৬ x ৭৬৮ এবং অপটিক্যাল রেজ্যুলুশন: ৭২০ x ১০৮০। ছোট, হালকা এবং পরিবেশ-বান্ধবডিশ লাইন লাগিয়ে সরাসরি টিভি দেখা সম্ভবযে কোন দেয়ালকে রূপান্তর করা যাবে সিনেমা হলে। মাল্টিফাংশন ইন্টারফেস: AV, TV, VGA, Micro SD/TF, (support up to 32G), USB, HDMIম্যানুয়াল অ্যাডজাস্টের মাধ্যমে ১০-১৬০ ইঞ্চি ছবি পাওয়া সম্ভব। অ্যাসপেক্ট রেশিও ১৬:৯ ও ৪:৩ তে সহযেই চেঞ্জ করা যাবে। এর সাথে সর্টকাট কি এবং রিমোট কন্টোল রয়েছে।
মাল্টি মিডিয়া প্রোজেক্টরটি কিনতে এখানে ক্লিক করুন
 
*প্রজেক্টর* *মিনিপ্রজেক্টর* *মাল্টিমিডিয়া* *টিভি* *ডিভিডি* *প্রেজেন্টার* *গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতে আরাম করে গরম খেতে কার না ভালো লাগে? হোক সেটা সকালের চা কিংবা বিকেলের কফিতে। কিন্তু শীতের এই সময়টাতে চা, কফি তো নিমেষেই ঠান্ডা হয়ে যায়। তাহলে উপায়? নো টেনশন,  প্রযুক্তির এই যুগে আপনার কফি আর ঠান্ডা হবে না। আপনার চাহিদার কথা বিবেচনা করেই স্যামসাং, নোভা, মাইকো, ওয়ালটন ও প্যানাসনিকের মত প্রতিষ্ঠান গুলো বাজারে নিয়ে এসেছে দারুন দারুন সব উইন্টার গ্যাজেট। তাই শীতে আরাম করে গরম খেতে চাইলে বাসা কিংবা অফিসে উইন্টার গ্যাজেট নিয়ে নিন। 

চলুন এই শীতের উইন্টার গ্যাজেট গুলো সম্পর্কে জেনে নেই।

USB কফি ওয়ার্মারঃ
১. অন/ অফ সুইচ রেড LED ইন্ডিকেটর বেভারেজ
২.50 – 60°C তাপমাত্রায় উষ্ণ রাখে 
৩. প্লাগ এন্ড প্লে লো পাওয়ার কনজাম্পশন, 2.5W, 5V DC 
৪. কোন ব্যাটারির প্রয়োজন নেই
৫. মেটাল প্লেটে রয়েছে কোয়ালিটি ইনসুলেশন ম্যাটেরিয়াল
৬. USB: 2.0 (৪ পোর্ট হাব) 
৭. উইন্ডোজ 98SE, NT, ME, 2000, XP, ম্যাক 8.6 সাপোর্ট করে
৮. ৬ মাসের ওয়্যারেন্টি
৯. দাম- ৮৭৫ টাকা 


ইলেকট্রিক ফ্লাস্কঃ
১. থ্রি-ওয়ে ওয়াটার ডিসপেনসার 
২.অটো ও ম্যানুয়াল রি-বয়েলিং 
৩.ডাবল ড্রাই বয়েলিং প্রোটেকশন 
৪.৩৬০° রোটেটিং বেস 
৫.স্টেইনলেস স্টীল ইনার পট 
৬.অটো পাম্প লক
৭. পাওয়ার: 650-800W  
৮. ১ বছরের ওয়্যারেন্টি
৯. দাম-৩৫০০ টাকা -দীর্ঘক্ষণ পানি গরম রাখতেও এই ইলেক্ট্রনিক্স ফ্লাস্ক খুব কার্যকর


কাপ ওয়ার্মার হাবঃ
১. USB কাপ ওয়ার্মার আপনার চা-কফি বা যেকোন গরম পানীয়কে গরম রাখে 
২. USB পোর্টগুলো Windows 98SE, NT, ME, 2000, XP, Mac 8.6 সাপোর্টেড
৩. LED ইন্ডিকেটর
৪.ভোল্টেজ- 2.5W, 5V দক 
৫. USB 2.0 4 Port হাব 
৬. দাম-১১৯০ টাকা


কফি ওয়ার্মারঃ 
১. তাৎক্ষনিক তরল পানীয় গরম করার মেশিন
২. কাজ করতে করতে চা ,কফি ঠাণ্ডা হয়ে যায় , গরম করে খাবার ইচ্ছা জাগে না? এই সমস্যা দূর করার জন্য এটার তুলনা নাই; ইচ্ছে করলে পানিও গরম করে খেতে পারবেন! ইউএসবি অপারেটেড তাই যেকোনো যায়গায় নিয়ে যেতে পারবেন।
৩. দাম-৬৫০ টাকা

 
*উইন্টারগ্যাজেট* *গ্যাজেট* *গরমপানীয়* *কেনাকাটা* *স্মার্টশপিং* *শপিং* *অনলাইনশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রুচিশীল পুরুষদের ট্রেডিশনাল রিস্টওয়াচের পাশাপাশি তুমুল জনপ্রিয়তা পেয়েছে নানাধরনের স্মার্ট ফিচারে সমৃদ্ধ বিভিন্ন স্মার্টওয়াচ। যুগের সাথে তাল মিলিয়ে চলতে অভ্যস্ত এমন প্রতিটি ফ্যাশনসচেতন তরুণ-তরুণীর হাতে শোভা পাচ্ছে এই স্মার্ট ঘড়িটি। কি রয়েছে আসলে এই স্মার্টওয়াচে ? চলুন দেখে নিই এক নজরে কয়েকটি জনপ্রিয় মডেলের স্মার্টওয়াচ। 

APPLE স্মার্ট ওয়াচ মোবাইল ( রেপ্লিকা )
৩,৫০০ টাকা
এটি একটি স্মার্ট মোবাইলের এক্সটেনশন গিয়ার
এটি কে মোবাইলের সাথে কানেক্ট করে বিভিন্ন রকম কাজ করতে পারবেন
সিঙ্গেল সিম মোবাইল ফোন




স্মার্ট ব্লুটুথ গিয়ার ওয়াচ
২,২০০ টাকা
এই চমৎকার ঘড়িটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে ডিসপ্লেঃ 1.48" TFT
 LCD Capacitive touch screen 
ক্যামেরাঃ BT remote 
টাচ স্ক্রিন 
লিথিয়াম আয়ন ব্যাটারি 
অ্যালার্ম 
ক্যালেন্ডার 
ক্যালকুলেটর 
ফাইল ম্যানেজার 
অডিও প্লেয়ার থিম সেটিং ভিডিও রেকর্ডার 
ইমেজ ভিউয়ার ভিডিও প্লেয়ার সাউন্ড রেকর্ডার সহ সবকিছু





GALAXY GEAR 2 মোবাইল ওয়াচ (কপি)
৩,৩০০ টাকা
রেপ্লিকা প্রোডাক্ট 
১.৫৪" টাচ স্ক্রিন
ক্যামেরা: 2 MP
মেড ইন হংকং





KENXINDA W10 ডুয়াল সিম ওয়াচ মোবাইল
৩,১৭০ টাকা
এই চমৎকার ঘড়িটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে
এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন 
ডিসপ্লেঃ ১.৩" 128 x 160 pixels 
ক্যামেরাঃ ১.৩ মেগাপিক্সেল 
সিমঃ ডুয়াল সিম 
কার্ড সাপোর্টঃ ১৬ জিবি 
টাচ স্ক্রিন লিথিয়াম আয়ন ব্যাটারি 
অ্যালার্ম ক্যালেন্ডার ক্যালকুলেটর ফাইল ম্যানেজার  সহ অনেক ফিচার।





স্মার্ট ওয়াচ মোবাইল
৩,৪৯০ টাকা
ডিসপ্লেঃ ১.৫৫" 
ক্যামেরাঃ ২ এমপি টাচ স্ক্রিন 
লিথিয়াম আয়ন ব্যাটারি 
অ্যালার্ম ,ক্যালেন্ডার 
ক্যালকুলেটর 
ফাইল ম্যানেজার 
অডিও প্লেয়ার সহ নানারকম ফিচারসমৃদ্ধ এটি।





GV10 স্মার্ট ওয়াচ মোবাইল
৩,৮৯৯ টাকা
ঘড়িটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে ।  
সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন
ডিসপ্লেঃ ১.৫৫"
CPU: 533MHz MTK6260A 
ক্যামেরাঃ ১.৩ মেগাপিক্সেল
টাচ স্ক্রিন
লিথিয়াম আয়ন ৪০০ mah ব্যাটারি 
অ্যালার্ম ক্যালেন্ডারসহ স্মার্টওয়াচের সব সুবিধা সম্বলিত এই ওয়াচটি। 






APPLE স্মার্ট ওয়াচ (কপি)
৩,০০০ টাকা
রেপ্লিকা প্রোডাক্ট CPU: MTK6260A 
ডিসপ্লেঃ 1.5” inch TFT HD LCD 
রেজুলেশনঃ 240*240 pixel 
ক্যামেরাঃ ০.৩ মেগাপিক্সেল
এছাড়াও স্মার্ট ওয়াচের সকল ফিচার এতে রয়েছে। 

স্মার্টওয়াচগুলো সম্পর্কে আরো জানতে অথবা আরো নতুন মডেলের ফিচারসমৃদ্ধ স্মার্টওয়াচ দেখতে বা কিনতে চাইলে নিচের লিংক থেকে ঘুরে আসতে পারেন। 
*স্মার্টওয়াচ* *গিয়ার* *গ্যাজেট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

স্মার্টফোনের এই যুগে মোবাইল দিয়ে ছবি কিংবা সেলফি তুলতে ভালবাসে না এমন মানুষ নেই বললেই চলে। আর তাই সৌখিন সেইসব মোবাইল ফটোপ্রেমীদের ছবি তোলার সুবিধার্থে বাজারে এসেছে আকর্ষণীয় কিছু  গ্যাজেট। সে সব স্মার্ট গ্যাজেটগুলো নিয়েই আজকের পোস্ট। 



ব্লু-টুথ সেলফি স্টিক
৭০০ টাকা
সব ফোনের সাথে কমপ্যাটিবল হোল্ডার 
৩.৫ ফিট পর্যন্ত এক্সটেন্ডেবল 
মনোপড অ্যাডজাস্টেবল বলহেড ও থাম্ব-স্ক্রু 
মাল্টিপল অ্যাঙ্গেল শুটিং 
১৮০° রোটেটিং পজিশন 
ওয়্যারলেস ব্লু-টুথ রিমোট কন্ট্রোল 
৪২" (১০৭ সেমি) পর্যন্ত স্ট্রেচেবল)






ক্যাপচার স্টিক
৪০০ টাকা
সেলফ-টাইমার ও ট্রাইপড সকেট আছে এমন ডিজিটাল ক্যামেরার সাথে কমপ্যাটিবল
ক্যামেরা ইন্টারফেস: ইউনিভার্সেল 1/4
স্ক্রু ম্যাটেরিয়াল: স্টেইনলেস স্টীল
এক্সটেন্ডিং সাইজ: আনুমানিক ১০৯ সেমিরিট্র্যাক্টিং 
সাইজ: আনুমানিক ২২ সেমিথাম্ব 
স্ক্রু লক -এর সাহায্যে অাপনি ১৮০ ডিগ্রি অ্যাঙ্গেলে ঘুরিয়ে ঘুরিয়ে ছবি তুলতে পারবেন
সর্বোচ্চ লোড: ৫০০ গ্রাম





পোর্টেবল 16 LED সেলফি ফ্ল্যাশলাইট
৪৫০ টাকা
পোর্টেবল 16 LED সেলফি ফ্ল্যাশলাইট আর দিনে নয় এখন সেলফি তুলুন রাতের বেলায় এই সেলফি ফ্ল্যাশলাইট দিয়ে





ব্লুটুথ রিমোট শাটার
৫০০ টাকা
সেলফি তোলার জন্য ব্যবহার করুন 
Android , iOS সাপোর্টেড





মনোপড সেলফি স্টিক উইথ ব্লু-টুথ
১,৫০০ টাকা
ব্লু-টুথ ভার্সন: V3.0
রিমোট রেঞ্জ: ১০ মিটার পর্যন্ত (৩০ ফিট)
ফ্রিকোয়েন্সী: 2.4GHz-2.4835GHz
ব্যাটারি লাইফ: প্রায় ৬ মাস (দিনে ১০ বার)





16 LED সেলফি ফ্ল্যাশলাইট
২৯৯ টাকা
সব স্মার্টফোনের সাথে কমপ্যাটিবল পোর্টেবল সেলফি ফ্ল্যাশলাইট
ডাইমেনশন্স: ৩৮x৩৮x১০ মিমি
১৬টি LED লাইট
৩.৫ মিমি জ্যাকI
OS, অ্যান্ড্রয়েড, WP8, iblazr সাপোর্ট করে
ওজন: ১৫ গ্রাম
১ বার ফুল চার্জে ৫০০ বার ছবি তোলা যাবে





মোবাইল ফোন ক্যামেরা লেন্স
৫৬০ টাকা
পোর্টেবল ক্লিপ-অন মোবাইল ফোন ক্যামেরা লেন্স
 (Wide Angle + Marco + Fish eye Lens) 
 Lens১৮০ডিগ্রী field-of-view তে অসাধারণ ছবি তুলতে সক্ষম এর Wide-angle Lens সাধারণ আই ফোনের চেয়ে দ্বিগুন field-of-view কভার করে
Macro Lens টি ollo clip এ দারুনভাবে এটাচ করে যা wide-angle lens টিকে না সরিয়েই ব্যবহার করা যায়
১৩মিমি বা এর এর চেয়ে কম ডায়ামিটার বিশিষ্ট ক্যামেরা লেন্স আছে এরকম অধিকাংশ মোবাইল ফোনে ব্যবহার করা যাবে।

উপরের কোন আইটেম অনলাইনে কিনতে চাইলে নিচের লিংকে যান।
*ফটোগ্রাফি* *সেলফি* *মোবাইলফটোগ্রাফি* *গ্যাজেট* *প্রযুক্তিপণ্য*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যুগের সাথে তাল মিলিয়ে চলতে প্রতিদিনই আমাদের ব্যবহৃত গ্যাজেটের তালিকায় যুক্ত হচ্ছে আরো আধুনিক আরো বেশি ফিচারসমৃদ্ধ নিত্য নতুন সব প্রযুক্তি পণ্য। এসব গ্যাজেটগুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি  এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত এমন কিছু গ্যাজেট ও সেগুলোর সংক্ষিপ্ত ফিচারগুলি চলুন এক পলকে দেখে নিই। 
 
কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাঙ্ক 
পাওয়ার ব্যাঙ্ক ( power bank )  দুঃসময়ের সঙ্গী। রাস্তা ঘাটে হঠাৎ ফোনের চার্জ শেষ হয়ে গেলে পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করে আপনার ফোনে চার্জ দিতে পারবেন। ৫৯০ টাকা মুল্যমানের MI ব্রান্ডের সুদৃশ্য এই পোর্টেবল Li-Polymer ব্যাটারির পাওয়ার ব্যাঙ্কটি একবার চার্জ দিয়ে ৪-৫ বার আপনার ফোন চার্জ দিতে পারেন। অফিসে কিংবা বাইরে বেরুতে হয় যাদের ফোনে চার্জ দেয়া নিয়ে তাদের দুশ্চিন্তা দুর করে দিবে এটি।
পাওয়ার ব্যাঙ্কটির ক্যাপাসিটি: 10400mAh ।  এটির সাহায্যে USB কানেক্টর দিয়ে খুব সহজেই যেকোন স্মার্ট ডিভাইস চার্জ দেওয়া যায়। পাওয়ার ধারণক্ষমতা 5 V। 
 
3 IN 1 মোবাইল ক্যামেরা লেন্স
মোবাইল দিয়ে যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাদের জন্য মাত্র ৫৪৯ টাকায় রয়েছে ৩ টি ভিন্ন ভিন্ন মোবাইল ক্যামেরা লেন্স প্যাকেজ। এটির মাধ্যমে সাধারণ মোবাইল হাই কোয়ালিটি লেন্সগুলো দিয়ে ম্যাক্রোফটো, জুমশট, এইচডিআর শটসহ নানাভাবে ছবি তুলতে পারেন।
এই লেন্স দিয়ে উন্নত মানসম্পন্ন সেলফি ও ছবি তুলুন এখন আরো সহজে। যে কোন স্মার্ট ফোনে ব্যাবহার করা যাবে এগুলি।
 
 
WIFI IP ক্যামেরা
জোভিশান ব্র্যান্ডের IP ক্যামেরা ব্যবহার করে আপনি আপনার অফিস কিংবা বাসাবাড়ির নিরাপত্তা ব্যবস্থাকে পুরোপুরি ডিজিটালাইজড করে ফেলতে পারেন। বাসার শতভাগ নিরাপত্তায়  এটির উপর নিশ্চিত আস্থা রাখতে পারবেন। এটি যে কোন স্থান থেকে ব্যবহার করতে পারবেন। এটিতে অ্যান্ড্রয়েড সাপোর্ট করবে। আপনার স্মার্ট ফোন ও ট্যাবের মাধ্যমে ব্যবহার করে প্রয়োজনী কথাও বলতে পারবেন। এ ক্যামেরা দিয়ে 720P HD কোয়ালিটির ভিডিও এবং স্থির ছবি রেকর্ড করতে পারেন।
 
 
পোর্টেবল USB স্পিকার
৬৫০ টাকা দামের এই স্পিকার একসাথ আপনি আপনার স্মার্টফোনে, ল্যাপটপে, ডিভিডি প্লেয়ারে কানেক্ট করে মিউজিক শুনতে পারেন। এর শব্দ একেবারে নিখুত । গান শোনার জন্য যদি বাইরে যেতে চান তাহলে এই স্পিকারটি সঙ্গে নিতে পারেন। এটি স্পিকারের মানের দিক দিয়ে অত্যন্ত উন্নত। পাশাপাশি এর ব্যবহারও সুবিধাজনক।
 
 
 
স্মার্ট ওয়াচ

প্রযুক্তি এখন আমাদের হাতের মুঠোয়। তাই কষ্ট করে পকেটের স্মার্টফোনটি এখন আর বারবার বের করার প্রয়োজন হয় না। হাতের স্মার্ট ওয়াচটিই স্মার্ট ফোনের সব কাজ করে দেয়। যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলে এটার মধ্যে পুরা একটা অপারেটিং সিস্টেম লোড করা আছে। স্মার্ট ওয়াচটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন। 

(কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করে আপনি গ্যাজেট গুলো সম্পর্কে জানতে পারবেন)

 
*গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টডিভাইস* *মোবাইললেন্স* *আইপিক্যামেরা* *পাওয়ারব্যাংক* *স্মার্টশপিং*
ছবি

টেক টনিক: ফটো পোস্ট করেছে

বিশ্বের সবচেয়ে পাতলা ট্যাব নিয়ে আসছে স্যামসাং (খুশীতেআউলা)(ইয়েয়ে)(কিমজা)

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে আগস্টেই বাজারে আসবে পাঁচ দশমিক ছয় মিলিমিটার পুরু কয়েকটি মডেলের S2 ট্যাব। প্রতিষ্ঠানটির দাবি এ ট্যাবগুলোই হবে বিশ্বের সবচেয়ে পাতলা ট্যাব। ফ্ল্যাগশিপ ট্যাবলেট হিসেবে সম্প্রতি গ্যালাক্সি ট্যাব এস টুর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি (আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি) বর্তমানে বাজারের সবচেয়ে পাতলা ট্যাবলেট অ্যাপলের আইপ্যাড এয়ার টু, সনির এক্সপেরিয়া জেড ফোর ও ডেলের ভেনু এইট ৭০০০। এই তিনটি ট্যাবের পুরু ছয় দশমিক এক মিলিমিটার। তবে এখনো দাম ঠিক হয়নি স্যামসাংয়ের এসটু ট্যাবের। (খুশী২)

*ট্যাব* *স্যামসাং* *পাতলাট্যাব* *চটখবর* *নতুনপণ্য* *প্রযুক্তিপণ্য* *গ্যাজেট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★