গ্যাজেট উইক

গ্যাজেটউইক নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

গ্যাজেটে আপটু ৭০% ডিসকাউন্টবিজি টাইমে ইজি লাইফ কেনা চায়? নিত্য নতুন জীবনের পথচলাটা যদি আরও সহজ হয় প্রযুক্তির হাত ধরে তাহলে তো কোন কথাই থাকে না। সত্যিই তথ্যপ্রযুক্তির নতুন নতুন সব উদ্ভাবন আমাদের জীবনযাপনকে করে দিচ্ছে অনেক ইজি। বিশেষ করে আনকমন ও ইউনিক কিছু গ্যাজেট একঘেয়েমি লাইফটাকে একেবারে সহজ করে দিয়েছে। কিন্তু সবার দরগড়ায় কি প্রযুক্তির এই নতুন পণ্যগুলো পৌঁছেছে? আবার সাধ থাকলেও অনেকেরই হয়তবা সাধ্য নেই নিত্যনতুন এইসব গ্যাজেটের সাথে জীবনটাকে মানিয়ে নেবার। তাইতো সবার কথা চিন্তা করেই দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে বিভিন্ন ধরনের আনকমন গ্যাজেটের উপর আপটু ৭০% ডিসকাউন্ট! চলুন দেখে নেই কি থাকছে আজকের ডিলের নজরকাড়া অফারে।

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন
বন্ধুরা, রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটিতে সদ্য সমাপ্ত বাংলাদেশে তথ্য-প্রযুক্তির সবচেয়ে বড় আয়োজন ‘ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬’ তে আজকেরডিল এর "গ্যাজেট ফেস্ট" ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। অসংখ্য গ্রাহক আজকের ডিলের স্টল থেকে ইউনিক সব গ্যাজেট সংগ্রহ করেছেন। কিন্তু দেশের সব মানুষতো "গ্যাজেট ফেস্ট" এ যেতে পারেনি। সেজন্য দেশের সব মানুষের চাহিদার কথা বিবেচনা করে আজ থেকে অনলাইনে আজকের ডিলের ওয়েবসাইটে শুরু হল সপ্তাহ ব্যাপী “আজকেরডিল গ্যাজেট উইক” যা চলবে আগামী ২৮ অক্টোবর পর্যন্ত।

 

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুন“আজকেরডিল গ্যাজেট উইক” এর আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে যে কোন গ্যাজেট কিনলেই পাবেন আপটু ৫০-৭০% পর্যন্ত মূল্যছাড়! ধরুন আপনি ৫০০ টাকা সমমূল্যের একটি গ্যাজেট কিনছেন তাহলে আপনি নূন্যতম ৫০% ডিসকাউন্ট পাবেন যাতে আপনার দাম পড়বে ২৫০ টাকা মাত্র আর ডিকাউন্টের পরিমানটা যদি বেশি হয় তাহলে দামের পরিমান আরও কমে আসবে।

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুনপ্রায় কয়েক’শ আইটেমের আধুনিক ও অবিশ্বাস্য কিছু গ্যাজেট রয়েছে দেশের সবচেয়ে বড় এই অনলাইন শপিং মলে। আজকেরডিলের ওয়েবসাইটে প্রাপ্ত গ্যাজেট গুলোর মধ্যে মিনি মোবাইল রোবটিক প্রিন্টার, ভিআর বক্স, এমপিথ্রি প্লেয়ার, ক্যামেরা এক্সেসরিজ, ব্লুটুথ হেডসেট, ইউএসবি ডেস্ক টাওয়ার ফ্যান, এগ ক্র্যাকার ও সেপারেটর, ইউএসবি ফ্রিজ, ফেসিয়াল কেয়ার, ডিজিটাল ভয়েস রেকর্ডার, অ্যান্ড্রয়েড ওটিজি প্লাগ, বডি ম্যাসাজার মেশিন, ইউএসবি হাব, ওয়্যারলেস চার্জিং প্যাড, সিকিউরিটি ডোর অ্যালার্ম, ট্রিমার, ফোন হোল্ডার, ওয়্যারলেস মাউস, কি বোর্ড, স্মার্টওয়াচ, ব্লুটুথ সানগ্লাস ও হ্যান্ডি কার ভ্যাকিউম ক্লিনার অন্যতম।

আনকমন গ্যাজেট কিনতে ক্লিক করুনবন্ধুরা! তাহলে আর দেরি কেন? আজই আপনার পছন্দের নিত্যনতুন রকমারি সব গ্যাজেটের সমাহার কিনতে আজকের ডিলের ওয়েবসাইটে ঢুঁ মারুন আর উপভোগ করুন বিভিন্ন গ্যাজেটের উপর অবিশ্বাস্য ডিসকাউন্ট। দেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই যে কেউ এই সুযোগ লুফে নিতে পারেন। আজকেরডিল আপনার অর্ডারকৃত পণ্য ৪৮ ঘন্টার মধ্যে আপনার ঠিকানা বরাবর পৌঁছে দেবে।

আপটু ৫০-৭০% ডিসকাউন্টে গ্যাজেট কিনতে এখানে ক্লিক করুন

*গ্যাজেট* *গ্যাজেটউইক* *স্মার্টশপিং* *ডিসকাউন্ট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★