গ্রোসারী

গ্রোসারী নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টাটকা ও হেলদি মুদি আইটেমের জন্য দোকানে যাওয়ার প্রয়োজন প্রায় ফুরিয়ে এসেছে কারণ সব ধরনের শপিং আইটেমের পাশাপাশি টাটকা ও ভেজালমুক্ত মুদি পণ্যের তরতাজা কালেকশন পাওয়া যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকেরডিলে। মূলত খাঁটি ও টাটকা খাদ্যসামগ্রী তুলে দেবার জন্যই আজকেরডিলের এই আয়োজন। শুধু তাই নয়, ক্রেতারা VISA পেমেন্টের মাধ্যমে ঝটপট অর্ডার দিলে ২০% ছাড় পাবেন সেই সাথে ২৪ ঘণ্টার মধ্যে চটপট ডেলিভারী পাবেন। ভিসা পেমেন্ট ছাড়া ক্রেতারা ২০% ছাড় পাবেন না তবে ২৪ ঘন্টায় ডেলিভারী ও অ্যাপস থেকে অর্ডারে ফ্রি ডেলিভারী সুবিধা পাবেন। 

আজকেরডিলের মুদি আইটেমের মধ্যে চাল, ডাল, মাছ, তেল, ময়দা, শুটকি ও মসলা সহ দরকারি সব পণ্যই রয়েছে। এছাড়াও ফুড বেভারেজ মধ্যে বেবী ফুড, মিষ্টি, দই, মধু, কেক, চকোলেট ও ক্যান্ডি, জ্যাম, জেলি ও আচার, ড্রাই ফুড/ স্ন্যাক্স, ড্রিংকস অ্যান্ড বেভারেজ, তেল, ঘি সহ বিভিন্ন রকমের ফলমূল রয়েছে। চলুন আজকেরডিলের কিছু মুদি আইটেম দেখে নেওয়া যাক।

কুকিং ওয়েল:


আজকেরডিলে বিভিন্ন সাইজের বিভিন্ন ব্র্যান্ডের তেল পাওয়া যাচ্ছে। হাফ লিটার থেকে ৫ লিটার পর্যন্ত তেলের বোতল ও সেই সাথে রিফিল/পলি প্যাকেও তেল পাওয়া যাচ্ছে। ভালো ভালো ব্র্যান্ড গুলো মধ্যে রয়েছে, রূপচাঁদা, তীর, ফরটুন, ফ্রেশ, রাধুনী, এসইআই এর তেল।

মাছ:


আজরেকডিলে প্রায় ৩০ পদের মাছ পাওয়া যাচ্ছে। ডেলিভারির সময় একেবারে টাটকা পাবেন। ইলিশ, রুই, চিংড়ি, কাতলা সহ সবধরনের দেশি ও সামুদ্রিক মাছ পাওয়া যাচ্ছে বাজার দরের চেয়েও কম দামে।

মসলা:


কি মসলা চান তাই পাবেন। প্যাকেটজাত ও খোলা সব ধরনের মসলা রয়েছে। আপনার পছন্দ অনুযায়ী কিনে নিতে পারবেন।

চাল:


বাজারে প্রচলিত ভালো মানের চাল গুলোর প্রায় সবগুলোই আজকেরডিলে পাওয়া যাচ্ছে। মিনিকেট, আটাশ, চিনিগুড়া ও নাজিরশাইল সহ সব ধরনের চাল রয়েছে।

তাজা শাকসব্জী:

বাড়িতে রান্নার জন্য যত রকমের সবজির প্রয়োজন সবই রয়েছে আজকেরডিলে। পিঁয়াজ, রসুন, মরিচ, আলু, বেগুন, পটল, সিম, লালশাক, পুইশাক সহ সব আইটেম পাবেন।

দুধ


আজকেরডিলে বিভিন্ন ব্র্যান্ডের গুড়া দুধ, ফুলক্রিম মিল্ক পাউডার, কনডেন্সড মিল্ক, UHT, পাস্তুরিত তরল দুধ পাওয়া যাচ্ছে। ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে  নেসলে, ডানো, ডিপ্লোমা, ফ্রেশ, ড্যানিশ, স্টার শিপ, আড়ং, প্রাণ ইত্যাদি। ঘরে বসেই কিনতে ছবির উপরে ক্লিক করুন।

এনার্জি ড্রিংস

সফট ড্রিংকস ও বেভারেজ সকল আইটেম আজকেরডিলে পাওয়া যাচ্ছে। ঘরে বসে অর্ডার করুন পণ্য আপনার কাছে পৌঁছে যাবে।

বাদাম:


সবধরনের প্যাকেটজাত ও খোলা বাদাম পাওয়া যাবে আজকেরডিলে। দেশি ও বিদেশী বাদামের পাশাপাশি কাঠ বাদাম ও কাজু বাদামও পাবেন। এছাড়াও পপকর্ন পাওয়া যাচ্ছে।


উপরের পণ্যগুলো ছাড়াও আজকেরডিল থেকে চিড়া, মুড়ি, পিঠা, বেবী ফুড, মিষ্টি, দই, কেক, ক্যান্ডি, জ্যাম, জেলি ও ড্রাই ফুড/ ও স্ন্যাক্স সহ বিভিন্ন রকমের খাদ্য সামগ্রী কিনতে পারবেন। ঢাকা ভেতরে যারা রয়েছেন এই পণ্যগুলো কিনতে এখানে ক্লিক করুন। অ্যাপস থেকে অর্ডার করলে ফ্রি-তে ডেলিভারী পাবেন।

*গ্রোসারী* *গ্রোসারীআইটেম* *স্মার্টশপিং* *আজকেরডিল* *স্পন্সরডকনটেন্ট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★