ঘরসাজানোরমেলা

ঘরসাজানোরমেলা নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

 প্রত্যেক মানুষ চায় তার ঘরটি হোক সুন্দর করে সাজানো গোছানো এবং ছিমছাম। ঘর সাজাতে অনেক কিছু করার ইচ্ছা থাকলেও সব সময় পছন্দের ঘর সাজানোর জিনিস কিনতে পারা যায় না। কিন্তু চাইলেই একটু বুদ্ধি খাটিয়ে খুব কম খরচে এবং নতুন আঙ্গিকে নিজের ঘরকে সাজানো যায়। শুধুমাত্র এর জন্য প্রয়োজন কিছু কৌশলের। কিন্তু ঘর সাজানোকে বিশাল খরচ মনে করেনা অনেকে। ঘর সাজানো মানেই অনেক খরচ নয়। স্বল্প খরচেই সাজিয়ে তুলতে পারেন আপনার ঘরের পরিবেশ। একটুখানি বুদ্ধি খাটালে আপনার সাদামাটা ঘরটিও হয়ে উঠবে জমকালো। সেইসঙ্গে মিলবে আপনার রুচিশীলতার পরিচয়। তাই আপনার প্রিয় ঘর টিকে সাজান প্রান ভরে। ভালোবাসা থাকুক ঘরের প্রতিটি কোণে !

মেলা যে বিভিন্ন রকমের হয়, বাংলাদেশের প্রথম ও সবথেকে বড় অনলাইন শপিং মল আজকের ডিল তা আরেকবার মনে করিয়ে দিলো । আপনার ঘরটিকে রাঙিয়ে তুলতে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস আয়োজন করেছে " ঘর সাজানোর মেলা! " বসুন্ধরা কনভেনশন সেন্টারে ঘর সাজানোর মেলা থেকে পছন্দ করে নিন আপনার পছন্দের পন্ন টি। মেলা চলবে ২-৩ ডিসেম্বর পর্যন্ত। আপনি সবান্ধব আমন্ত্রিত।

জানালার পর্দা, সোফা ও কুশন কভার, ল্যাম্পশেড, ফটোফ্রেম, আপনার ঘরকে শতরঞ্জির সাথে সাজাতে সুলভ মূল্যে কিনে নিন ঘর সাজানোর নানা জিনিস! হয়ে গেল কম খরচে বসার ঘরের রুচিশীল সাজ। নিজের ঘর নিজের মনের মতো করে সাজানোর অভিজ্ঞাতাটাই হয় অন্যরকম। নিজের সাজানো গোছানো ঘরবাড়ি দেখে অন্যেরা যখন মুগ্ধ আর প্রশংসা করে তখন কার না ভালো লাগে? তাই আর দেরি কেন, অবশ্যই সামিল হতে ভুলবেন না আজকের ডিলের ঘর সাজানোর মেলাতে, ছবিতে ক্লিক করে বিস্তারিত জানুন।

*মেলা* *আজকেরডিল* *ঘরসাজানোরমেলা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★