চরম বিরক্ত

চরমবিরক্ত নিয়ে কি ভাবছো?

শিমুল হালদার: [শেয়ালপণ্ডিত-এইডাকিহইল]সোশ্যাল মিডিয়ায় কিছু অতিপাকনা+আঁতেল পোলাপানের অনর্থক অথচ চরম বিরক্তিকর বাচ্চামি দেখলে মন চায় কানের গোঁড়ায় ঠাটিয়ে চড় মারি...

*চরমবিরক্ত*

সৌ র ভী: [বাঘমামা-যাফোট]চাকুরী এবং সংসার করিয়া যাহারা পড়ালিখা করে একমাত্র তাহারাই ব্যথিতের বেদন বুঝিতে পারিবে ... অযথা অহেতুক কথা কহিয়া মাথা বিগরাইয়া দেওয়া অনুচিত এবং অনর্থক কাজ ব্যতিত অন্য কিছু নহে ... (রাগী-৩)(রাগী-৩)

*চরমবিরক্ত*

সেজুতী ত্রয়ী: একজনকে সুপারিশ করেছে "কেউ কি ইনার পোস্টগুলা দেখেছেন?? :O আজব ধরনের !! ইনি সবার পোস্টে আর প্রশ্নের উত্তরেও উল্টাপাল্টা লিংক পোস্ট করেছেন!! "

Spicy Mail

@pagespicy

জীবন রাঙানো আয়োজন
১৮ জন ফলো করছে

জুনায়েদ মেরুন: সমাধান পাই না। কাজ করে আরাম পাই না। এভাবে অন্যের হয়ে কাজ করতে চাই না। টাকা নাই; থাকেও না। কি করে এই অদ্ভুত দাসত্বের জাল থেকে বেরুবো তার পথ খুজেও পাই না। (মনখারাপ)

*চরমবিরক্ত*

মারিয়া আক্তার অর্পিতা: অর্নাস এর রেজাল্টের পর প্রথম নিজের জমানো টাকা দিয়ে আম্মু এবং ছোট ভাই কে নিয়ে সিলেট ঘুরতে গিয়ে এক পরিচিত লোকের সাথে দেখা,৩ দিন ছিলাম ৩ দিন ই সে আমার টাকায় পেট ভোজন করছে,যেদিন চলে আসবো তিনি আমার ট্রেন মিস করায় দিল,এবং দুপুর ৩ টা থেকে রাত ১০.৪৫ পর্যন্ত তার বক বক শুনে কান ঝালাপালা,ইচ্ছে করছিলো তার মুখে সুপার গ্লু লাগিয়ে দেই,আবার নতুন করে টিকেট করলাম (নিচেদেখ)

*ওয়েটিংরুম* *দীর্ঘশ্বাস* *বুদ্ধি* *চরমবিরক্ত* *সুপারগ্লু*

শিমুল হালদার: মেয়েরা চুলে শ্যাম্পু করলে কি সুন্দর লাগে, আর আমরা ছেলেরা শ্যাম্পু করলে "আউলা ঝাউলা" ঠ্যাকে ক্যান?? (রাগী)

*চরমবিরক্ত*

jayed জায়েদ: *চরমবিরক্ত* জ্যামে পড়লে পুরাই (রাগী)(মাইরালা)

Sabbir Ahmed Biswas: *চরমবিরক্ত* তখনি লাগে যখন করার মত কোন কাজ পাওয়া যায় না।

সম্প্রীতি হাসান: *চরমবিরক্ত* হে নারী ! তুমি মা,তোমায় শ্রদ্ধা করি। তুমি বোন,তোমায় সম্মান করি। তুমি বউ,তোমায় ভালবাসি। তুমি মেয়ে,তোমায় স্নেহ করি। তুমি যদি পর্দায় না থাকো, তোমায় ঘৃনা করি।

মোঃ শারযিল সামাদ: যখনই কাউকে কোন ব্যাপারে অনধিকার চর্চা করতে দেখি, সস্তা শো-অফ করতে দেখি বা অপ্রয়োজনীয় ভাব মারতে দেখি তখন *চরমবিরক্ত* লাগে, ইচ্ছা করে থাপড়ে ডান গালের দাঁত বাম গালে পাঠায় দেই (রাগী)

Ovidh Khan: *চরমবিরক্ত* আমার তো কোনো কিছুই ভালো লাগে না তখন ... আর যখন দেখি আমাকে একটার পর একটা অফিসএর কাজ করতে হচ্ছে আরেক জন বসে আছে ..... তখন তো মনে হই মেরেই ফেলি ওই বেটাকে (মনখারাপ)(মাইরালা২)(ঘৃণা)(রাগী)(মন্দ)

একজন অলস মানুষ: *চরমবিরক্ত* হই যখন দেখি মানুষ অহেতুক হাঙ্গামা করে...

লীনা জাম্বিল: *চরমবিরক্ত* মিথ্যা কথা কেউ যদি বলে আমি যদি সেটা জানি তাহলে চরম বিরক্তিকর-- অযথা তর্ক করাও বিরক্তিকর ।

Rifat Abrar: *চরমবিরক্ত* যখন কেউ ভুল হওয়া সত্তেও তর্ক করে নিজেকে সঠিক প্রমান করতে চায়.

Rana: *চরমবিরক্ত* যখন বউ পাবলিক প্লেস এ গিয়ে সিয়ান ক্রিয়েট করে.

OOOOOOOO: *চরমবিরক্ত* যখন কোন কারন ছাড়াই অন্য কেউ মিথ্যা দোষ দিয়ে বসে যার কোনো সমাধান করা যায় না,প্রতিরোধ ও করে ভালো ফল পাই না তখন মাথাটাই বিগড়ে যায়।()

সুপ্ত দিয়া: *চরমবিরক্ত* যখন ভাবতে হয়,ব্যাক্তি যখন নিজের মন-চিন্তার উপর ডিপেন্ড করে কিছু করতে চায় তখন সে 'মানুষ' না,আর যখন কে কি বলবে,অন্য মানুষ কি ভাববে এসব প্রাধান্য দিয়ে কিছু করতে চায় তখনই সে 'মানুষ' বলে গন্য হবে,সেটা তার ইচ্ছে-আকাংখার সাথে মিলুক আর নাই মিলুক!

ভিনদেশী তারা: *চরমবিরক্ত* লাগে যখন কারোর ফোনে হাজারবার ট্রাই করেও পাইনা,যখন কোনো প্রিয় মানুষের কোনো খবর পাইনা (এই ক্ষেত্রে মাঝে মাঝে টেনসনে রাতের ঘুম হারাম হয়ে যায়),যখন আমার বেস্ট ফ্রেন্ডটা আমাকে মিথ্যে বলে রাগায় অথবা নিজের ব্যাপারে উল্টোপাল্টা কথা বলে আর যখন ()

মারগুব: *চরমবিরক্ত* লাগে যখন দেখি কেউ মানুষকে অসন্মান করে বা দায়িত্বজ্ঞানহীন কাজ করে অনেক ভাব নেয়, মনে করে না জানি কি বিরাট কিছু হয়ে গেছে | দায়িত্বজ্ঞানহীন হওয়া বরং সহজ, এই সহজ কাজ করে এত কুল ভাব নেয়ার কিছু নেই | ছবিতেই বলা হলো এদেরকে আমার কি করতে ইচ্ছে করে

মেঘবালক শুভ্র: *চরমবিরক্ত* লাগে যখন যখন বাসে প্রচুর ভিড় থাকে এবং মেয়েরা তাদের সিটে আরামে বসে দুনিয়ার আজাইরা কথা বলে... (রাগারাগি)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★